কম্পিউটার

চারটি উপায়ে লোকেরা কর্মক্ষেত্রে সঠিক ব্যাকআপ ব্যবহার করে

ডেটা ক্রমশ দুর্বল এবং মূল্যবান। আপনার ক্লাউড স্টোরেজ এবং ব্যাকআপ সমাধান সেট আপ করার জন্য জটিলতা দূর করতে এবং বাজেট পরিচালনা করতে, ডান ব্যাকআপ বেছে নিন নিঃসন্দেহে এটি ক্লাউডে আপনার গুরুত্বপূর্ণ ডেটা অক্ষত রাখার জন্য একটি নির্ভরযোগ্য, দ্রুত এবং ঝামেলা-মুক্ত উপায় অফার করে এবং আপনি যেকোন সময়, যেকোনও জায়গায় কয়েকটি ক্লিকে এটি পুনরুদ্ধার করতে পারেন।

সুতরাং, আপনি একজন উদ্যোক্তা, কর্মচারী বা পেশাদার হোন না কেন, সঠিক ব্যাকআপ যে কোন সময়, যে কোন জায়গায় আপনার কাজের ট্র্যাক রাখার জন্য চূড়ান্ত পছন্দ। এছাড়াও, এটিতে একটি সহজ এবং সরল ইন্টারফেস রয়েছে যা নতুনদের জন্য খুব বেশি পরিশ্রম না করে ইউটিলিটি ব্যবহার করা সহজ করে তোলে। আপনি যদি সেরা ক্লাউড ব্যাকআপ এবং স্টোরেজ পরিষেবা সম্পর্কে আমাদের পূর্ববর্তী নিবন্ধটি পড়ে থাকেন , আপনি কেন ডান ব্যাকআপ জানেন ব্যক্তিদের মধ্যে সবচেয়ে প্রস্তাবিত এবং প্রিয় ক্লাউড স্টোরেজ এবং ডেটা ব্যাকআপ টুল।

এখানে আমরা তাদের দৈনন্দিন কর্মপ্রবাহকে মসৃণ করতে লোকেরা রাইট ব্যাকআপ ব্যবহার করার কিছু সেরা উপায় তালিকাভুক্ত করেছি:

কেন রাইট ব্যাকআপ কর্মীদের জন্য উপযুক্ত পছন্দ?

রাইট ব্যাকআপ সম্পর্কে ভালো লাগার মতো অনেক কিছু আছে, কিন্তু এটি হল সরলতা এবং ব্যবহারের সহজতা সমস্ত ক্লাউড ডেটা ব্যাকআপ পরিষেবাগুলির মধ্যে এটিকে দুর্দান্ত করে তোলে।

সঠিক ব্যাকআপ নিয়ে শুরু করা - সেরা ক্লাউড স্টোরেজ এবং ব্যাকআপ সমাধান

চারটি উপায়ে লোকেরা কর্মক্ষেত্রে সঠিক ব্যাকআপ ব্যবহার করে

1. ব্যথাহীন সহযোগিতা

একটি নতুন প্রতিযোগী কৌশল নিয়ে কাজ করছেন বা প্রকল্পের চূড়ান্ত খসড়া সম্পন্ন করছেন? যাই হোক না কেন, আপনার যদি কোনো কিছুতে সহযোগিতা করার প্রয়োজন হয়, তাহলে আপনি এবং আপনার দলের সদস্যরা একই পৃষ্ঠায় আছেন তা নিশ্চিত করতে আপনি ডান ব্যাকআপের ফাইল-শেয়ারিং ক্ষমতাগুলি ব্যবহার করতে পারেন .

  • খালি ফাইল/ফোল্ডার আপলোড করুন> শেয়ার বোতামে ক্লিক করুন।

চারটি উপায়ে লোকেরা কর্মক্ষেত্রে সঠিক ব্যাকআপ ব্যবহার করে

  • প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে প্রাপকের ইমেল, একটি বার্তা লিখুন এবং শেয়ার বোতামে ক্লিক করুন। বিকল্পভাবে, আপনি ফাইল লিঙ্কটি শেয়ার করতে Facebook বা Twitter বোতামে চাপ দিতে পারেন (যা তিন দিনের জন্য বৈধ হবে)।

চারটি উপায়ে লোকেরা কর্মক্ষেত্রে সঠিক ব্যাকআপ ব্যবহার করে

2. বড় ফাইল শেয়ার করুন

যত তাড়াতাড়ি সম্ভব একাধিক ব্যবহারকারীর কাছে একটি ভিডিও বা বড় উপস্থাপনা ফাইল স্থানান্তর করতে চান? চিন্তা করবেন না; ডান ব্যাকআপ রেসকিউ আসে. আপনি একবারে যতটা সম্ভব ব্যবহারকারীকে বাল্ক ফাইল পাঠাতে পারেন। আর কি চাই? অতিরিক্ত নিরাপত্তার জন্য, রাইট ব্যাকআপ আপনার ফাইলগুলিকে এমনভাবে এনক্রিপ্ট করে যাতে এটি শুধুমাত্র সেই ব্যক্তিদের কাছে পৌঁছায় যাদের এটিতে অ্যাক্সেস থাকা উচিত . ক্লাউড স্টোরেজ এবং ব্যাকআপ সমাধান ফাইল স্থানান্তর করতে SSL এনক্রিপশন ব্যবহার করে যাতে আপনি সর্বাধিক ডেটা গোপনীয়তা উপভোগ করতে পারেন।

চারটি উপায়ে লোকেরা কর্মক্ষেত্রে সঠিক ব্যাকআপ ব্যবহার করে

3. দ্রুত অ্যাক্সেস যে কোনো সময়, যে কোনো জায়গায়

ডান ব্যাকআপের শক্তি এর নকশার সরলতা এবং 'স্মার্ট পুনরুদ্ধার' বিকল্পের মধ্যে রয়েছে যা আপনাকে যেকোনো ডিভাইস ব্যবহার করে, যেকোনো সময় নির্বাচনী ফাইল এবং ফোল্ডারগুলিকে দ্রুত পুনরুদ্ধার করতে দেয় . বলুন আপনার একাধিক ফাইল এবং কাজ রয়েছে যা আপনাকে আপনার দলের সদস্যদের বরাদ্দ করতে হবে। কেবল ক্লাউডে সমস্ত নথি আপলোড করুন এবং যে কোনও ডিভাইস ব্যবহার করে সেগুলি পুনরুদ্ধার করুন৷ আপনাকে শুধু আপনার রাইট ব্যাকআপের শংসাপত্রগুলি মনে রাখতে হবে এবং গুরুত্বপূর্ণ ফাইলগুলিতে দ্রুত অ্যাক্সেস পেতে আপনি ক্লাউড ব্যাকআপ পরিষেবাতে লগ ইন করতে পারেন৷ এটি ডান ব্যাকআপের মতো; আপনি আপনার পুরো কাজের উপকরণ আপনার পকেটে বহন করেন।

চারটি উপায়ে লোকেরা কর্মক্ষেত্রে সঠিক ব্যাকআপ ব্যবহার করে

অবশ্যই পড়তে হবে: ডেটা ব্যাকআপ কেন আবশ্যক?

4. স্বয়ংক্রিয় এবং ক্রমাগত ব্যাকআপ

কল্পনা করুন, মানুষের ত্রুটি বা হঠাৎ সিস্টেম ভাঙ্গনের কারণে ডেটা ক্ষতির পরিস্থিতি মোকাবেলা করার পরে; আপনার কাছে ডেটা ব্যাকআপ করার ক্ষমতা রয়েছে যেখানে আপনি রেখেছিলেন। একটি ক্লাউড স্টোরেজ এবং ব্যাকআপ প্রদানকারী ব্যবহার করে যা ক্রমাগত ফাইল সিঙ্ক করে যা পুরো প্রক্রিয়াটিকে ঝামেলামুক্ত করে তোলে . রাইট ব্যাকআপ একটি 6, 9 এবং 12-ঘন্টার সময়সূচীর সাথে আসে যাতে আপনি আপনার পছন্দ অনুযায়ী ব্যাকআপ পরিচালনা করতে পারেন। অতএব, আপনাকে আর আপনার ডেটা হারানোর বিষয়ে চিন্তা করতে হবে না। কোনও অতিরিক্ত ব্যাকআপ পরিষেবা বা মিডিয়া সার্ভারগুলিতে বেশি খরচ না করে আপনার ডিভাইস এবং নেটওয়ার্ক স্টোরেজ থেকে আপনার সমস্ত ফাইল ক্লাউডে ব্যাক আপ করা হয়েছে তা নিশ্চিত করতে শুধু ডান ব্যাকআপের সাহায্য নিন৷

চারটি উপায়ে লোকেরা কর্মক্ষেত্রে সঠিক ব্যাকআপ ব্যবহার করে

অল-ইন-ওয়ান সমাধান – সঠিক ব্যাকআপ 

রাইট ব্যাকআপ এমন ক্ষমতার সংমিশ্রণ অফার করে যা অন্যান্য প্রোগ্রামগুলির বেশিরভাগেরই অভাব থাকতে পারে। এটি আপনাকে ব্যাক আপ, সিঙ্ক, ফাইল স্থানান্তর, একাধিক ডিভাইসে কঠোর নিরাপত্তা সহ দুর্দান্ত স্টোরেজ ক্ষমতা উপভোগ করতে দেয় . এটি ডেস্কটপ এবং মোবাইল ডিভাইসগুলির জন্য কোনও ফাইল প্রকার সীমাবদ্ধতা এবং সমর্থন ছাড়াই সবচেয়ে কম ব্যয়বহুল ক্লাউড ডেটা ব্যাকআপ পরিষেবাগুলির মধ্যে একটি। রাইট ব্যাকআপ একটি মাসিক বা বার্ষিক বিলযুক্ত প্ল্যানের সাথে আসে, যা কোনও লুকানো চার্জ বা শর্ত ছাড়াই প্রতিশ্রুতি অনুসারে সম্পূর্ণ ক্লাউড ব্যাকআপ স্টোরেজ দেয় .

রাইট ব্যাকআপ মাসিক পরিকল্পনা:   $11.94
রাইট ব্যাকআপ বার্ষিক পরিকল্পনা:  $130.87
সামঞ্জস্যতা  উইন্ডোজ, iOS এবং Android

সম্পর্কিত নিবন্ধ: 

এন্ড্রয়েডের জন্য সঠিক ব্যাকআপ কেন ভ্রমণ অপরিহার্য?
2021 সালে আপনার নতুন বছরের রেজোলিউশনগুলি অর্জন করতে কীভাবে সঠিক ব্যাকআপ আপনাকে সাহায্য করতে পারে?
Windows 2020 এর জন্য 10 সেরা ফ্রি ফাইল ব্যাকআপ সফ্টওয়্যার
কিভাবে নিশ্চিত করবেন যে আপনি কখনই আপনার ফটো, বার্তা এবং অন্যান্য ডেটা হারাবেন না? আপনার iPhone ব্যাকআপ!
কিভাবে নিখুঁত ডেটা ব্যাকআপ প্ল্যান চয়ন করবেন?

সাইন আপ করুন এবং অবিলম্বে 100 MB স্টোরেজ পান!

পণ্য সম্পর্কে কোন প্রশ্ন বা পরামর্শ আছে? আপনি আমাদেরএ লিখতে পারেন admin@wsxdn.com


  1. উইন্ডোজে একাধিক ড্রপবক্স অ্যাকাউন্ট ব্যবহার করার ৩টি উপায়

  2. Windows 10 এ পিপল বার কিভাবে ব্যবহার করবেন

  3. লিনাক্সে 'ps' কমান্ড ব্যবহার করার উপায়

  4. 5 উপায় কিভাবে আপনি বিনামূল্যে এমএস অফিস ব্যবহার করতে পারেন