কম্পিউটার

EaseUS ডেটা রিকভারি VS অ্যাডভান্সড ডিস্ক রিকভারি:কোনটি সেরা

EaseUS 2003 সাল থেকে রয়েছে এবং এটিকে উইন্ডোজের জন্য সেরা ডেটা পুনরুদ্ধার সফ্টওয়্যার বলে দাবি করে . যাইহোক, বাজারে উপলব্ধ প্রচুর বিকল্প এবং কৌশল সহ এই বিশেষ কুলুঙ্গিতে একটি বিশাল প্রতিযোগিতা রয়েছে৷

উন্নত ডিস্ক পুনরুদ্ধার , শক্তিশালী প্রতিযোগীদের মধ্যে একজন এবং একটি শক্তিশালী ফাইল পুনরুদ্ধার সমাধান, ব্যবসা এবং হোম ব্যবহারকারী উভয়ের জন্য বিভিন্ন ডেটা ক্ষতির পরিস্থিতি পরিচালনা করার জন্য একটি কঠিন পছন্দ করে। সুতরাং, আর কোনো ঝামেলা ছাড়াই, আসুন জেনে নেই ব্যবহারকারীদের তাদের গুরুত্বপূর্ণ ফাইল এবং আরও অনেক কিছু পুনরুদ্ধার করতে সাহায্য করার জন্য এই সমস্ত Windows ইউটিলিটিগুলি কী অফার করে৷

উন্নত ডিস্ক পুনরুদ্ধার সম্পর্কে

অ্যাডভান্সড ডিস্ক পুনরুদ্ধার, সিস্টউইক সফ্টওয়্যার দ্বারা ডিজাইন করা এবং বিকাশ করা, একটি পেশাদার ফাইল পুনরুদ্ধার প্রোগ্রাম প্রায় সব উইন্ডোজ সংস্করণের জন্য। অন্যান্য টপ-নচ ডেটা পুনরুদ্ধার সফ্টওয়্যার এর তুলনায় উন্নত ডিস্ক পুনরুদ্ধারের সাফল্যের হার চমৎকার . স্মার্ট এবং উন্নত অ্যালগরিদম দিয়ে সজ্জিত, প্রোগ্রামটি আপনাকে যেকোন ডেটা হারানো পরিস্থিতি থেকে আপনার হারিয়ে যাওয়া ফাইলগুলি পুনরুদ্ধার করতে সাহায্য করতে পারে:দুর্নীতি, মানবিক ত্রুটি, ভাইরাস বা ম্যালওয়্যার, হার্ড ড্রাইভের ক্ষতি, ফর্ম্যাটিং এবং আরও অনেক কিছুর কারণে হারিয়ে যাওয়া ফাইলগুলি .

EaseUS ডেটা রিকভারি VS অ্যাডভান্সড ডিস্ক রিকভারি:কোনটি সেরা

সামঞ্জস্যতা

Windows 10, 8.1, 8, 7, Vista এবং XP (32-বিট এবং 64-বিট উভয়ই)

মূল্য

USD 39.95 + ফটো স্টুডিওতে লাইফটাইম অ্যাক্সেস (ফ্রি ফটো এডিটিং টুল)

বৈশিষ্ট্য এবং হাইলাইট:উন্নত ডিস্ক পুনরুদ্ধার

  • অসীমিত পরিমাণ ডেটা পুনরুদ্ধার করার এক-স্টপ সমাধান বিভিন্ন ধরনের ত্রুটির কারণে এককভাবে হারিয়ে যায়।
  • অনুপস্থিত টেক্সট ফাইল, ভিডিও, ছবি, নথি, মিউজিক ফাইল, আর্কাইভ এবং অন্যান্য মাল্টিমিডিয়া ফাইল পুনরুদ্ধার করতে সক্ষম যেটি বেশিরভাগ অন্যান্য ডেটা পুনরুদ্ধার সমাধান করতে পারে না।
  • এটি একাধিক ফাইল ফর্ম্যাট সমর্থন করে এবং হারিয়ে যাওয়া বা হারিয়ে যাওয়া ফাইল পুনরুদ্ধার করতে হাজার হাজার ফোল্ডার স্কেল করতে পারে।
  • উইন্ডোজের জন্য ডেটা পুনরুদ্ধার ইউটিলিটি বাহ্যিক ড্রাইভ স্ক্যান করা সমর্থন করে খুব সুতরাং, আপনি যদি বাহ্যিক মেমরি কার্ড, USB, SSD এবং অন্যান্য অপসারণযোগ্য ড্রাইভ থেকে ডেটা পুনরুদ্ধার করতে চান, তাহলে আপনি করতে পারেন৷
  • পার্টিশন থেকে ফাইল পুনরুদ্ধার করতে সক্ষম সেইসাথে।
  • অফার করে কার্যকর স্ক্যানিং মোড :দ্রুত এবং গভীর স্ক্যান নিশ্চিত করুন যে স্ক্যানিং থেকে কোনো ফাইল সনাক্ত করা যাবে না।
  • এটি সঠিক ফলাফলের জন্য উন্নত ফিল্টার বৈশিষ্ট্যযুক্ত . আপনি সময়, তারিখ, আকার, ইত্যাদির উপর ভিত্তি করে হারিয়ে যাওয়া ডেটা দ্রুত সনাক্ত করতে এবং পুনরুদ্ধার করতে পারেন।
  • ফাইল পুনরুদ্ধার করার আগে প্রিভিউ বিভাগ দেখুন .
  • নিরাপদ ডেটা পুনরুদ্ধার সফ্টওয়্যার Windows 10 এবং অন্যান্য সংস্করণের জন্য উপলব্ধ৷

সুবিধা ও অসুবিধা:উন্নত ডিস্ক পুনরুদ্ধার

সুবিধা

  • ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেস।
  • দ্রুততম স্ক্যানিং ইঞ্জিন।
  • প্রিভিউ উইন্ডো দেখতে কি ফাইল পুনরুদ্ধার করা হচ্ছে।
  • প্রায় সব ফাইল ফরম্যাটের সাথে উচ্চ সামঞ্জস্য।
  • দ্রুত ও পুঙ্খানুপুঙ্খ ডেটা পুনরুদ্ধারের জন্য কার্যকরী স্ক্যানিং মোড।

অসুবিধা

  • লাইসেন্সটি শুধুমাত্র একটি পিসির জন্য বৈধ৷
  • আপনি ট্রায়াল সংস্করণে ফাইলগুলির পূর্বরূপ দেখতে পারবেন না৷

কিভাবে অ্যাডভান্সড ডিস্ক রিকভারি ব্যবহার করবেন?

আপনার হারিয়ে যাওয়া ফাইলগুলি ফিরে পেতে অ্যাডভান্সড ডিস্ক রিকভারি সফ্টওয়্যার কীভাবে ব্যবহার করবেন তা শিখুন:

পদক্ষেপ 1- ইনস্টল করুন এবং উন্নত ডিস্ক পুনরুদ্ধার চালু করুন আপনার উইন্ডোজ পিসিতে। 

পদক্ষেপ 2- প্রধান ড্যাশবোর্ড থেকে, এলাকা নির্বাচন করুন এবং ড্রাইভ করুন আপনি মুছে ফেলা বা হারিয়ে যাওয়া ফাইলগুলি খুঁজে পেতে স্ক্যান করতে চান৷

পদক্ষেপ 3- এখনই স্ক্যান শুরু করুন-এ ক্লিক করুন বোতাম, তারপরে পছন্দসই স্ক্যানের ধরন:দ্রুত এবং গভীর স্ক্যান নির্বাচন করে প্রক্রিয়া শুরু করতে। একবার আপনি সন্তুষ্ট হলে, এখনই স্ক্যান করুন টিপুন বোতাম।

EaseUS ডেটা রিকভারি VS অ্যাডভান্সড ডিস্ক রিকভারি:কোনটি সেরা

পদক্ষেপ 4- একবার স্ক্যানিং সম্পন্ন হলে, আপনি দুটি বিকল্প পর্যবেক্ষণ করবেন:প্রিভিউ এবং পুনরুদ্ধার .

ফাইলগুলি পরীক্ষা করুন৷ অ্যাডভান্সড ডিস্ক রিকভারি দ্বারা পাওয়া যায়; এখন, আপনি পুনরুদ্ধার করুন ক্লিক করতে পারেন বোতাম, তারপরে কাঙ্খিত অবস্থান নির্বাচন করুন যেখানে আপনি আপনার পুনরুদ্ধার করা ফাইলগুলি সংরক্ষণ করতে চান .

ভিডিও টিউটোরিয়াল:অ্যাডভান্সড ডিস্ক রিকভারি

অ্যাডভান্সড ডিস্ক রিকভারি সম্পর্কে আরও জানতে চান? এই ভিডিও টিউটোরিয়ালটি দেখুন এবং শিখুন কত সহজে আপনি আপনার হারিয়ে যাওয়া, হারিয়ে যাওয়া বা মুছে ফেলা ফাইল, ফটো, ভিডিও, মিউজিক ফাইল, ডকুমেন্ট এবং আরও অনেক কিছু ফিরে পেতে পারেন কয়েক ক্লিকে।

সহায়তা ও সমর্থন

আপনি যদি ডেটা পুনরুদ্ধার সরঞ্জাম ব্যবহার করে কোনো সমস্যা খুঁজে পান, আপনি admin@wsxdn.com-এ তাদের সহায়তা দলকে লিখতে পারেন অথবা systweak.support-এ স্কাইপের মাধ্যমে তাদের সাথে চ্যাট করুন !

পর্যালোচনা:উন্নত ডিস্ক পুনরুদ্ধার 

  • উন্নত ডিস্ক পুনরুদ্ধার:হারানো ডেটা পুনরুদ্ধার করার উপযোগিতা

রায়

অ্যাডভান্সড ডিস্ক রিকভারি ব্যবহার করা হল আমাদের সমস্ত হারিয়ে যাওয়া ফাইল পুনরুদ্ধার করার সবচেয়ে সহজ উপায় কোন ঝামেলা ছাড়াই। এর সহজ কিন্তু স্বজ্ঞাত ইন্টারফেস নিশ্চিত করে যে নতুন এবং উন্নত ব্যবহারকারী উভয়ই এই সফ্টওয়্যার থেকে সবচেয়ে বেশী করতে পারেন. যেহেতু এটি বিভিন্ন ফাইল ফরম্যাট সমর্থন করে, তাই আমি নিশ্চিত আপনার মূল্যবান ফাইল পুনরুদ্ধার করতে অন্য কোনো ডেটা পুনরুদ্ধার প্রোগ্রামে স্যুইচ করার প্রয়োজন নেই .

EaseUS ডেটা রিকভারি VS অ্যাডভান্সড ডিস্ক রিকভারি:কোনটি সেরা

 পরবর্তী পড়ুন: ডেটা সুরক্ষিত রাখার পাঁচটি সহজ কৌশল  

EaseUS ডেটা রিকভারি সম্পর্কে

EaseUS ডেটা রিকভারি উইজার্ড হল একটি শক্তিশালী ফাইল রিকভারি ইউটিলিটি যা ব্যবহারকারীদের অভ্যন্তরীণ এবং বাহ্যিক থেকে হারিয়ে যাওয়া ডেটা পুনরুদ্ধার করতে সহায়তা করে স্টোরেজ (HDD, SSD, SD কার্ড, USB ফ্ল্যাশ ড্রাইভ, ক্যামেরা, এবং আরও অনেক কিছু)। এটির বিভিন্ন ফাইল ফরম্যাটের সাথে চমৎকার সামঞ্জস্য রয়েছে এবং অনুপস্থিত ফটো, নথি, অডিও ফাইল, ভিডিও, ইমেল, প্রোগ্রাম ফাইল এবং যা কিছু নয় পুনরুদ্ধার করতে পারে। . আপনি সম্পূর্ণ হার্ড ড্রাইভ বা একটি একক পার্টিশন স্ক্যান করতে EaseUS ডেটা রিকভারি উইজার্ড ব্যবহার করতে পারেন আপনার হারিয়ে যাওয়া ফাইল পুনরুদ্ধার করতে।

সামঞ্জস্যতা

Windows 10, 8.1, 8, 7, Vista, XP এবং সার্ভার 2016/2012/2008/2003 এবং Mac

মূল্য

বিনামূল্যে, প্রো ($69.95)

বৈশিষ্ট্য এবং হাইলাইট:EaseUS ডেটা রিকভারি

  • মুছে ফেলা, হারিয়ে যাওয়া বা হারিয়ে যাওয়া ফাইল যেমন নথিপত্র, ফটো, অডিও, ভিডিও, সংরক্ষণাগার, দ্রুত পুনরুদ্ধার করতে পারে ইত্যাদি।
  • এটি আপনাকে ডেটা পুনরুদ্ধার করতে দেয় ডেডিকেটেড অপশনের মাধ্যমে ড্রাইভ ফরম্যাট করার পরেও।
  • আপনার কাছে ভুলবশত মুছে ফেলা ফাইলগুলি পুনরুদ্ধার করার টুল রয়েছে৷ অথবা অন্য কোনো মানবিক ত্রুটি।
  • আপনার পার্টিশন পুনরুদ্ধার করার জন্য ডেডিকেটেড টুল আছে দুর্নীতি, বিন্যাস, অ্যাক্সেসযোগ্যতা, বা অন্য কোনো পার্টিশন ত্রুটির কারণে হারিয়ে গেছে।
  • সমস্ত ডেস্কটপ, উইন্ডোজ লাইব্রেরি, নির্দিষ্ট পার্টিশন, স্ক্যান করার বিকল্পগুলি অফার করে অথবা এমনকি বাহ্যিক ড্রাইভ .
  • স্ক্যান সম্পূর্ণ হওয়ার আগে আপনাকে ব্রাউজ করতে এবং ফাইলগুলির পূর্বরূপ দেখার অনুমতি দেয় , অথবা আপনি এটি শেষ না হওয়া পর্যন্ত অপেক্ষা করতে পারেন।
  • সামগ্রী, ফাইল বিভাগের উপর ভিত্তি করে পাওয়া ফাইলগুলি পরীক্ষা করুন৷ (গ্রাফিক্স, ভিডিও, ইমেল, অডিও, নথি, অন্যান্য) এবং আরও অনেক কিছু।
  • আপনাকে হার্ড ড্রাইভ, মেমরি কার্ড, ফ্ল্যাশ ড্রাইভ, অপসারণযোগ্য ড্রাইভ থেকে ফাইল পুনরুদ্ধার করার অনুমতি দেয় এবং অন্যান্য স্টোরেজ মিডিয়া।

সুবিধা ও অসুবিধা:EaseUS ডেটা রিকভারি

সুবিধা

  • হারানো এবং মুছে ফেলা ফাইল, ফটো, ভিডিও, নথি এবং আরও অনেক কিছু পুনরুদ্ধার করার জন্য মার্জিত ইন্টারফেস।
  • এছাড়াও ক্র্যাশ হওয়া কম্পিউটার থেকে হারিয়ে যাওয়া ডেটা পুনরুদ্ধার সমর্থন করে।
  • দারুণ স্ক্যানিং গতি।
  • পুনরুদ্ধার করা ফাইলগুলি মানের সাথে আপস না করে সংরক্ষণ করা হয়৷

অসুবিধা

  • অপটিক্যাল স্টোরেজ (সিডি এবং ডিভিডি) থেকে ফাইল পুনরুদ্ধার করার সময় সমস্যার সম্মুখীন হতে পারে।
  • কখনও কখনও ভিডিও এবং অডিওগুলির জন্য পূর্বরূপ বিকল্পটি অনুপস্থিত হয়ে যায়৷
  • উইন্ডোজের জন্য ব্যয়বহুল ডেটা রিকভারি টুল।

কিভাবে EaseUS ডেটা রিকভারি ব্যবহার করবেন?

EaseUS ডেটা রিকভারি উইজার্ড ব্যবহার করে কীভাবে মুছে ফেলা ফাইলগুলি পুনরুদ্ধার করবেন তা শিখতে নির্দেশাবলী সাবধানে অনুসরণ করুন:

পদক্ষেপ 1- ডাউনলোড করুন, ইন্সটল করুন এবং চালু করুন EaseUS ডেটা রিকভারি উইজার্ড আপনার উইন্ডোজে। 

পদক্ষেপ 2- সহজভাবে অনুসন্ধান অবস্থান নির্বাচন করুন যেখান থেকে আপনার ডেটা অনুপস্থিত৷ 

পদক্ষেপ 3- আপনার পথ নির্বাচন করার পরে, পরবর্তী পদক্ষেপটি হ'ল হারিয়ে যাওয়া ডেটা পুনরুদ্ধার করা শুরু করা৷ স্ক্যান -এ ক্লিক করুন বোতাম।

পদক্ষেপ 4- একবার স্ক্যানিং প্রক্রিয়া সম্পন্ন হলে, ফাইলগুলি বেছে নিন আপনি আপনার পিসিতে পুনরুদ্ধার করতে চান৷

EaseUS ডেটা রিকভারি VS অ্যাডভান্সড ডিস্ক রিকভারি:কোনটি সেরা

পুনরুদ্ধার করুন টিপুন বোতাম এবং কাঙ্খিত অবস্থান নির্বাচন করুন যেখানে আপনি আপনার পুনরুদ্ধার করা ডেটা সংরক্ষণ করতে চান৷

ভিডিও টিউটোরিয়াল:EaseUS ডেটা রিকভারি

EaseUS ডেটা রিকভারি কীভাবে কাজ করে এবং কীভাবে আপনি কয়েক মিনিটের মধ্যে আপনার সমস্ত হারানো ডেটা পুনরুদ্ধার করতে উইন্ডোজের ডেটা পুনরুদ্ধার টুল ব্যবহার করতে পারেন তা জানতে এই ভিডিও টিউটোরিয়ালটি দেখুন৷

সহায়তা ও সমর্থন

প্রযুক্তি সহায়তা প্রদানের ক্ষেত্রে EaseUS ডেটা রিকভারি উইজার্ড হল সর্বোত্তম সমাধান। আপনি একটি ডেডিকেটেড ডাউনলোডযোগ্য ব্যবহারকারী ম্যানুয়াল, ভিডিও টিউটোরিয়াল এবং সহায়তা নিবন্ধগুলি খুঁজে পেতে পারেন যাতে আপনি টুলটির সর্বাধিক ব্যবহার করতে পারেন। আপনি লাইভ চ্যাট সহায়তার মাধ্যমে তাদের সাথে যোগাযোগ করতে পারেন এবং সাথে সাথে আপনার প্রশ্নের সমাধান করতে পারেন। আপনি আরও সমস্যার জন্য admin@wsxdn.com এ তাদের কাছে লিখতে পারেন!

পর্যালোচনা:EaseUS ডেটা রিকভারি  

  • EaseUS ডেটা রিকভারি উইজার্ড পেশাদার:ডেটা পুনরুদ্ধারের জন্য একটি সম্পূর্ণ সমাধান!

রায়

নিঃসন্দেহে অস্বীকার করার কিছু নেই যে $69.95 খুব ব্যয়বহুল। যাইহোক, যদি আপনি  বিশাল পরিমাণ ডেটা এবং বিভিন্ন ফাইল ফর্ম্যাট পুনরুদ্ধার করতে চান অথবা পার্টিশন থেকে ডেটা পুনরুদ্ধার করতে চান, তাহলে আপনাকে EaseUS ডেটা রিকভারি উইজার্ডে যেতে হবে। টেকনিক্যালি-উন্নত ডেটা পুনরুদ্ধার প্রোগ্রামটি হারিয়ে যাওয়া বা মুছে ফেলা ডেটা ফেরত পেতে পারদর্শী, আপনি যে ডেটা হারানোর পরিস্থিতি দেখছেন না কেন . এর গভীর স্ক্যানিং মোড কার্যকর ফলাফলের নিশ্চয়তা দেয়৷

এছাড়াও পরীক্ষা করুন: 5 EaseUS ডেটা রিকভারি বিকল্প

সামগ্রিক স্কোর:অ্যাডভান্সড ডিস্ক রিকভারি VS EaseUS ডেটা রিকভারি

বিভাগ উন্নত ডিস্ক পুনরুদ্ধার EaseUS ডেটা রিকভারি
সামগ্রিক র‍্যাঙ্কিং EaseUS ডেটা রিকভারি VS অ্যাডভান্সড ডিস্ক রিকভারি:কোনটি সেরা EaseUS ডেটা রিকভারি VS অ্যাডভান্সড ডিস্ক রিকভারি:কোনটি সেরা
লোগো EaseUS ডেটা রিকভারি VS অ্যাডভান্সড ডিস্ক রিকভারি:কোনটি সেরা EaseUS ডেটা রিকভারি VS অ্যাডভান্সড ডিস্ক রিকভারি:কোনটি সেরা
সেটআপ EaseUS ডেটা রিকভারি VS অ্যাডভান্সড ডিস্ক রিকভারি:কোনটি সেরা EaseUS ডেটা রিকভারি VS অ্যাডভান্সড ডিস্ক রিকভারি:কোনটি সেরা
স্ক্যান কর্মক্ষমতা EaseUS ডেটা রিকভারি VS অ্যাডভান্সড ডিস্ক রিকভারি:কোনটি সেরা EaseUS ডেটা রিকভারি VS অ্যাডভান্সড ডিস্ক রিকভারি:কোনটি সেরা
নিরাপত্তা:  EaseUS ডেটা রিকভারি VS অ্যাডভান্সড ডিস্ক রিকভারি:কোনটি সেরা EaseUS ডেটা রিকভারি VS অ্যাডভান্সড ডিস্ক রিকভারি:কোনটি সেরা
ফিচার সেট:  EaseUS ডেটা রিকভারি VS অ্যাডভান্সড ডিস্ক রিকভারি:কোনটি সেরা EaseUS ডেটা রিকভারি VS অ্যাডভান্সড ডিস্ক রিকভারি:কোনটি সেরা
ব্যবহারের সহজতা:  EaseUS ডেটা রিকভারি VS অ্যাডভান্সড ডিস্ক রিকভারি:কোনটি সেরা EaseUS ডেটা রিকভারি VS অ্যাডভান্সড ডিস্ক রিকভারি:কোনটি সেরা
ওয়েবসাইট দেখুন:  উন্নত ডিস্ক পুনরুদ্ধার EaseUS ডেটা রিকভারি
ট্রায়াল সংস্করণ:  হ্যাঁ হ্যাঁ
সমর্থিত ফাইল সিস্টেম:   NTFS, FAT, FAT16, FAT32, ExFAT FAT, exFAT, NTFS, NTFS5, ext2/ext3, HFS+, ReFS ফাইল সিস্টেম।
দস্তাবেজ পুনরুদ্ধার: EaseUS ডেটা রিকভারি VS অ্যাডভান্সড ডিস্ক রিকভারি:কোনটি সেরা EaseUS ডেটা রিকভারি VS অ্যাডভান্সড ডিস্ক রিকভারি:কোনটি সেরা
চিত্র পুনরুদ্ধার:   EaseUS ডেটা রিকভারি VS অ্যাডভান্সড ডিস্ক রিকভারি:কোনটি সেরা EaseUS ডেটা রিকভারি VS অ্যাডভান্সড ডিস্ক রিকভারি:কোনটি সেরা
অডিও/ভিডিও পুনরুদ্ধার:  EaseUS ডেটা রিকভারি VS অ্যাডভান্সড ডিস্ক রিকভারি:কোনটি সেরা EaseUS ডেটা রিকভারি VS অ্যাডভান্সড ডিস্ক রিকভারি:কোনটি সেরা
ইমেল পুনরুদ্ধার:  EaseUS ডেটা রিকভারি VS অ্যাডভান্সড ডিস্ক রিকভারি:কোনটি সেরা EaseUS ডেটা রিকভারি VS অ্যাডভান্সড ডিস্ক রিকভারি:কোনটি সেরা
স্টপ/পুনরায় শুরু করুন:  EaseUS ডেটা রিকভারি VS অ্যাডভান্সড ডিস্ক রিকভারি:কোনটি সেরা EaseUS ডেটা রিকভারি VS অ্যাডভান্সড ডিস্ক রিকভারি:কোনটি সেরা
ফিল্টারিং:  EaseUS ডেটা রিকভারি VS অ্যাডভান্সড ডিস্ক রিকভারি:কোনটি সেরা EaseUS ডেটা রিকভারি VS অ্যাডভান্সড ডিস্ক রিকভারি:কোনটি সেরা
বাহ্যিক হার্ড ড্রাইভ পুনরুদ্ধার:  EaseUS ডেটা রিকভারি VS অ্যাডভান্সড ডিস্ক রিকভারি:কোনটি সেরা EaseUS ডেটা রিকভারি VS অ্যাডভান্সড ডিস্ক রিকভারি:কোনটি সেরা
CD/DVD পুনরুদ্ধার:  EaseUS ডেটা রিকভারি VS অ্যাডভান্সড ডিস্ক রিকভারি:কোনটি সেরা EaseUS ডেটা রিকভারি VS অ্যাডভান্সড ডিস্ক রিকভারি:কোনটি সেরা
মানি-ব্যাক গ্যারান্টি:  হ্যাঁ, 30 দিন হ্যাঁ, 30 দিন

অ্যাডভান্সড ডিস্ক রিকভারি এবং EaseUS ডেটা রিকভারি পুঙ্খানুপুঙ্খভাবে তুলনা করার পরে, আমরা দেখতে পেয়েছি যে অ্যাডভান্সড ডিস্ক পুনরুদ্ধার সহজ এবং স্বজ্ঞাত ইউজার ইন্টারফেসের সাথে আসে এবং আপনাকে পুরানো সময় থেকে হারিয়ে যাওয়া ডেটা পুনরুদ্ধার করতে সহায়তা করে৷ টুলটি নবীন এবং উন্নত ব্যবহারকারী উভয়ের জন্যই সেরা। যাইহোক, আপনি যদি একজন উন্নত ব্যবহারকারী হন এবং ডেটা পুনরুদ্ধারের জন্য জটিল বিকল্পগুলির মাধ্যমে কাজ করতে পারেন, তাহলে আপনি EaseUS ডেটা পুনরুদ্ধার টুল বেছে নিতে পারেন৷

অ্যাডভান্সড ডিস্ক রিকভারি এবং EaseUS ডেটা রিকভারির বিকল্প

আপনি যদি Windows-এর সেরা ডেটা পুনরুদ্ধার সরঞ্জামগুলির জন্য আরও বিকল্প খুঁজছেন, আপনি এখানে আমাদের সফ্টওয়্যারের সম্পূর্ণ তালিকা দেখতে পারেন৷

তবুও, নিখুঁত পুনরুদ্ধারের সমাধান বেছে নেওয়ার বিষয়ে বিভ্রান্ত? নীচের মন্তব্য বিভাগে আপনার প্রশ্ন অঙ্কুর নির্দ্বিধায়! আমরা যত তাড়াতাড়ি সম্ভব এটি সমাধান করতে খুশি হব!

পরবর্তী পড়ুন: 

  • কিভাবে সেরা ডেটা রিকভারি প্রোগ্রাম নির্বাচন করবেন?
  • উইন্ডোজের জন্য সেরা ফটো রিকভারি সফটওয়্যার

  1. হার্ড ডিস্ক ব্যর্থতার জন্য 7টি খারাপ কারণ এবং সেরা ডেটা পুনরুদ্ধার সমাধান

  2. 2022 সালে ব্যবহার করার জন্য 6টি সেরা ফোল্ডার পুনরুদ্ধার সফ্টওয়্যার

  3. ডিস্ক ড্রিল VS অ্যাডভান্সড ডিস্ক রিকভারি:কোনটি উইন্ডোজের জন্য সেরা ফাইল রিকভারি সফটওয়্যার

  4. অ্যাডভান্সড ডিস্ক রিকভারি রিভিউ:এটা কি আসলেই মূল্যবান?