কম্পিউটার

Alphabet’s Chronicle Backstory লঞ্চ করেছে:আপনার যা জানা দরকার তা এখানে

ব্যাকস্টোরির মতো একটি টুলের প্রয়োজন কি?

ধ্বংসাত্মক এবং দৃঢ় আক্রমণের বিরুদ্ধে আমাদের সেরা কভার হল আমাদের ডেটা সুরক্ষিত করা। এবং এই ক্রনিকলের জন্য, একটি নতুন অ্যালফাবেট কোম্পানি একটি বিশ্বব্যাপী প্ল্যাটফর্ম অফার করে যাতে দুর্বলতা এবং নিরাপত্তা ত্রুটির জন্য এন্টারপ্রাইজ নিরাপত্তা ডেটা বিশ্লেষণ করার ক্ষমতা রয়েছে৷ এই টুলটি গ্রাহক, এন্টারপ্রাইজ এবং বিক্রেতাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়গুলিকে রক্ষা করতে সাহায্য করবে৷

ব্যাকস্টোরি কি?

একটি ইভেন্টে Alphabet's Chronicle Backstory চালু করেছে, একটি বহুল প্রতীক্ষিত ক্লাউড চালিত নিরাপত্তা প্ল্যাটফর্ম। এটি Google-এর পরিকাঠামোর উপর তৈরি করা হয়েছে যা পেশাদারদের তাদের কোম্পানির অভ্যন্তরীণ টেলিমেট্রি ডেটা আপলোড, সঞ্চয় এবং বিশ্লেষণ করতে সুপ্ত হুমকি সনাক্ত এবং পরীক্ষা করার অনুমতি দেবে। এর সাথে ব্যাকস্টোরি প্রথম বিশ্বব্যাপী নিরাপত্তা প্ল্যাটফর্ম হয়ে ওঠে।

"ব্যাকস্টোরি হল এমন একটি প্ল্যাটফর্ম যা আমরা তৈরি করেছি যা সমস্ত আকারের কোম্পানিকে তাদের নিরাপত্তা-প্রাসঙ্গিক টেলিমেট্রি ফরোয়ার্ড করার অনুমতি দেয়," স্টিফেন গিলেট, সিইও এবং ক্রনিকলের সহ-প্রতিষ্ঠাতা, বোন কোম্পানি Google-এর সান ফ্রান্সিসকো অফিসে একটি লঞ্চ ইভেন্টে বলেছিলেন৷ “আমরা এটি একটি ব্যক্তিগত ক্লাউড, ব্যক্তিগত কন্টেইনারে হোস্ট করি এবং তারপরে গ্রাহকরা তাদের ডেটা এক জায়গায় পান। তারা একটি সূচী পায়, তারা ডেটা স্ট্রাকচার্ড পায়, তারা এটিকে ভিজ্যুয়ালাইজ করে এবং তাদের সাথে ইন্টারঅ্যাক্ট করার ক্ষমতা থাকে।”

ব্যাকস্টোরি কিভাবে কাজ করবে?

ব্যাকস্টোরির সার্ভারে ডেটা আপলোড হয়ে গেলে, এটি একটি অন্তর্নির্মিত হুমকি বিশ্লেষণ ইঞ্জিন দ্বারা স্বয়ংক্রিয়ভাবে সূচিবদ্ধ এবং বিশ্লেষণ করা হবে। এই ইঞ্জিনটি পরিচিত এবং ধ্বংসাত্মক উভয় হুমকি নির্ণয় করতে ভাইরাসটোটাল এবং বড় হাতের সংকেতগুলির মতো উত্স থেকে হুমকির তথ্য পাবে৷

"ব্যাকস্টোরি সম্ভাব্য হুমকিগুলিকে তাৎক্ষণিকভাবে শনাক্ত করতে বিভিন্ন উত্স থেকে সংগৃহীত হুমকি বুদ্ধিমত্তা সংকেতগুলির একটি অবিচ্ছিন্ন প্রবাহের সাথে আপনার নেটওয়ার্ক কার্যকলাপের তুলনা করে," Chronicle বলে .

তাছাড়া, ব্যাকস্টোরি ম্যালওয়্যার সংক্রামিত ফাইল, খারাপ ডোমেইন এবং অন্যান্য হুমকি সম্পর্কে সতর্ক করার জন্য কোম্পানির পুরানো কার্যকলাপের সাথে যেকোনো নতুন ডেটার তুলনা করে।

এই পরিষেবাটি কি চার্জযোগ্য?

Backstory পরিষেবার জন্য লাইসেন্সিং খরচ ট্রাফিক বা ডেটা লোডের উপর ভিত্তি করে হবে না, পরিবর্তে এটি গ্রাহক অ্যাকাউন্টের আকারের উপর ভিত্তি করে গণনা করা হবে।

পরিষেবাটি কখন লাইভ হবে?

সান ফ্রান্সিসকোতে RSA সম্মেলনের সময় লঞ্চ হওয়ার সাথে এই সপ্তাহের শেষের দিকে পরিষেবাটি লাইভ হতে চলেছে৷

ব্যাকস্টোরি কি sb-এর উপর ঝুলে থাকা একটি মেঘ?

বাজারে ব্যাকস্টোরির সাথে বিদ্যমান সাইবার সিকিউরিটি সংস্থাগুলির চিন্তা করার দরকার নেই। যেহেতু ক্রনিকলের সিইও বলেছেন যে তারা প্রতিযোগীদের পরিবর্তে অংশীদারদের সন্ধান করছেন। কিন্তু এর মানে এই নয় যে কোন প্রতিযোগিতা থাকবে না। কিছু প্রতিযোগিতা অনিবার্য এবং এটি দেখে কিছু সাইবার সিকিউরিটি কোম্পানি ইতিমধ্যেই এর অফারগুলিতে ব্যাকস্টরিকে একীভূত করা শুরু করেছে৷


  1. আপনার সম্পর্কে কী জানে তা জানতে সমস্ত Facebook ডেটা ডাউনলোড করুন

  2. ইওএস ক্রিপ্টোকারেন্সি কী:আপনার যা জানা দরকার

  3. উইন্ডোজ 7 এন্ড অফ লাইফ সম্পর্কে আপনার যা জানা দরকার?

  4. Google-এর নতুন চ্যাট অ্যাপ – এটি কি Hangouts প্রতিস্থাপন? এখানে আপনার যা জানা দরকার?