কম্পিউটার

NEO:কী ভবিষ্যত এটি ধরে রাখে

সফল হওয়ার জন্য টপারদের তালিকায় থাকা আবশ্যক নয়, এবং ক্রিপ্টোকারেন্সির জগতেও তাই হয়। নিও হল একটি ক্রিপ্টো প্ল্যাটফর্ম যা সাম্প্রতিক সময়ে যথেষ্ট বৃদ্ধি পেয়েছে এবং এটি প্রমাণ করেছে যে এমনকি কুখ্যাত ক্রিপ্টোকারেন্সিগুলিও দ্রুত বৃদ্ধি পেতে পারে৷

সাম্প্রতিক দিনগুলিতে ক্রিপ্টোকারেন্সিগুলি একটি কঠিন সময়ের মুখোমুখি হচ্ছে এবং এর কারণে, অভিজ্ঞ বা নতুন সকল বিনিয়োগকারীরা এই নতুন ক্রিপ্টোকারেন্সির ভবিষ্যত নিয়ে দ্বিধায় পড়েছেন। যাইহোক, বিশেষজ্ঞরা মনে করেন যে NEO ক্রিপ্টোকারেন্সির একটি উজ্জ্বল ভবিষ্যত থাকবে। আসুন আমরা নিবন্ধটি পড়া চালিয়ে যাই, কী কারণে বিশেষজ্ঞরা এইভাবে চিন্তা করেন।

নিও সম্পর্কে সমস্ত কিছু:

NEO:কী ভবিষ্যত এটি ধরে রাখে

NEO ক্রিপ্টোকারেন্সি ইতিমধ্যে পূর্বে তার পথ তৈরি করেছে অনেক আগে, তবে, পশ্চিমা বিশ্বে এর সম্ভাবনা এখনও দেখা যায়নি। আশ্চর্যজনকভাবে, জনপ্রিয়তার কারণে NEO কে প্রায়ই পূর্ব বিশ্বে "চীনা ইথেরিয়াম" বলা হয়৷

নিও ক্রিপ্টোকারেন্সি 12 th ধারণ করে CoinMarketCap-এর তালিকায় অবস্থান, তবে বিশেষজ্ঞরা বিশ্বাস করেন যে শীঘ্রই বা পরে এটি বাড়বে এবং শীর্ষ 5 ক্রিপ্টোকারেন্সির মধ্যেও পৌঁছাতে পারে।

এটি একটি সুপরিচিত সত্য যে চীন কখনই ব্লকচেইন ইকোসিস্টেম এবং ক্রিপ্টোকারেন্সির পক্ষে নয় কিন্তু যখন এটি NEO এর ক্ষেত্রে আসে, চীন সবসময় একটি ব্যতিক্রম করেছে। এটি এখন পর্যন্ত সবচেয়ে বড় কারণ কেন বিশেষজ্ঞরা বিশ্বাস করেন যে NEO ভবিষ্যতে বৃদ্ধি পাবে।

NEO ক্রিপ্টোকারেন্সির স্বাধীন ব্লকচেইন ইকোসিস্টেম রয়েছে এবং সেইসাথে dApps এবং চুক্তি উভয়ই তৈরির প্রস্তাব দেয়৷

NEO অনেক দিক থেকে Ethereum-এর মতো কিন্তু, যেহেতু এটি আরও ভালোভাবে কাজ করার লক্ষ্য রাখে এটি অদূর ভবিষ্যতে Ethereum প্ল্যাটফর্মকে ছাড়িয়ে যেতে পারে। সবচেয়ে স্পষ্ট কারণ হল এর ক্ষমতা এবং নমনীয়তা যা ডেভেলপারদের প্রোগ্রামিং কোড লিখতে একাধিক প্রোগ্রামিং ভাষা ব্যবহার করতে দেয়। বিপরীতে, ইথেরিয়াম ব্যবহারকারীদের শুধুমাত্র একটি ভাষায় কোড প্রদান করে যা ইন-হাউস তৈরি করা হয়।

আরেকটি স্বতন্ত্র ফ্যাক্টর হল এটি ভাগ করা যায় না। এটি GAS এবং Trinity(TCN) এর মতো ছোট ক্রিপ্টোকারেন্সি তৈরির দিকে পরিচালিত করেছে।

NEO-এর দামের কী হবে?

CoinMarketCap অনুযায়ী, NEO ক্রিপ্টোকারেন্সির আজকের হার হল 30.12USD৷ যদিও বর্তমান মূল্য এটির প্রাথমিক পর্যায়ে আগের তুলনায় কম, তবে বিশেষজ্ঞরা বিশ্বাস করেন যে এটি একটি রুক্ষ পথ এবং NEO এটিকে নির্বিঘ্নে কাটিয়ে উঠতে সক্ষম হবে৷

এর অনেক সম্ভাব্য কারণের মধ্যে চাইনিজ সরকার চাইনিজ ইথেরিয়ামকে যে ধরনের সমর্থন দিচ্ছে। এটি ছাড়াও, এর হার এবং বয়স থাকা সত্ত্বেও ইথেরিয়াম প্ল্যাটফর্মের উপর এর সুবিধাগুলি এটিকে এর গৌরবময় বছরগুলিতে নিয়ে যাবে৷

NEO:কী ভবিষ্যত এটি ধরে রাখে

এর সাথে যোগ হচ্ছে স্মার্ট অর্থনীতির ধারণা। স্মার্ট অর্থনীতি হল ডিজিটাল পরিচয়, স্মার্ট চুক্তি এবং ডিজিটাল সম্পদ। এই ফলপ্রসূ সংমিশ্রণটি একটি নিরাপদ এবং স্বচ্ছ পরিবেশের দিকে পরিচালিত করে যা ব্যবসাগুলিকে একে অপরের সাথে সহজেই যোগাযোগ করতে সক্ষম করে।

ভবিষ্যৎ সম্ভাবনা:

তিনটি প্রধান কারণ যেমন স্মার্ট অর্থনীতি, চীনা সরকারের সমর্থন এবং ইথেরিয়াম প্ল্যাটফর্মের সুবিধাগুলি জেনে বিশেষজ্ঞদের দৃঢ় বিশ্বাস যে NEO ক্রিপ্টোকারেন্সি বা চাইনিজ ইথেরিয়াম অদূর ভবিষ্যতে বৃদ্ধি পেতে চলেছে৷ এটির লক্ষ্য অর্থনীতির কাজের পরিবর্তনের সাথে সাথে অন্যান্য অনেক কারণ যা শীঘ্রই এর পথ তৈরি করার জন্য যথেষ্ট।


  1. FPGA কি এবং এটি কি ক্রিপ্টো মাইনিংয়ের ভবিষ্যত?

  2. OLED স্ক্রিন কী এবং এর প্রকারগুলি

  3. Google কি তার AI সহকারী ডেমো জাল করেছে?

  4. ডিজিটাল রূপান্তর কী, কেন এটি গুরুত্বপূর্ণ এবং এর সাফল্যের চাবিকাঠি কী কী