কম্পিউটার

5টি সেরা বিকল্প Google Tasks

প্রায় 20 বছর আগে এর সূচনা হওয়ার পর থেকে, Google আমাদের জীবনের প্রায় প্রতিটি ক্ষেত্রেই প্রবেশ করেছে এবং একটি সর্বব্যাপী সুবিধাদাতা হিসাবে মুকুট পেয়েছে। টেক মোগল দ্বারা প্রদত্ত পরিষেবার আধিক্যের মধ্যে, Google টাস্ক হল আমাদের রুটিন কাজগুলিকে সংগঠিত করার জন্য একটি সহজ টুল। এটি সমস্ত অপারেটিং সিস্টেম এবং ডিভাইসের জন্য একটি করণীয় এবং কাজ ট্র্যাকিং প্ল্যাটফর্ম। Google টাস্ক সরাসরি Gmail এবং অন্যান্য সমন্বিত প্ল্যাটফর্মের মাধ্যমে কাজ তৈরি করতে সক্ষম।

Google টাস্কগুলি অনেকগুলি সুবিধা নিয়ে আসে কিন্তু Google পণ্য হিসাবে অনেক বেশি লাইমলাইট সংগ্রহ করতে ব্যর্থ হয়৷ সামাজিক সহযোগিতার টুল এবং স্ট্যান্ডার্ড প্রজেক্ট ম্যানেজমেন্ট এবং রিপ্রেজেন্টেশন টুল যেমন গ্যান্ট চার্ট ইত্যাদির অভাবের কারণে গ্রুপে কাজ করার ক্ষেত্রে পরিষেবাগুলি সন্তোষজনক নয়।

আপনি যদি প্রোজেক্ট এবং ক্লায়েন্ট ম্যানেজমেন্ট ফিচারের সাথে আসা Google Tasks-এর সর্বোত্তম বিকল্প খুঁজছেন, তাহলে আপনি নীচের তালিকাভুক্ত যে কারও সাথে মীমাংসা করতে পারেন।

অন্বেষণ করুন:Google টাস্ক বিকল্প

1. এসেনশিয়ালপিআইএম

এটি একটি ব্যক্তিগত তথ্য ম্যানেজার যা সমস্ত প্ল্যাটফর্ম এবং ডিভাইস জুড়ে আপনার অ্যাপয়েন্টমেন্ট, কাজ, পরিচিতি, পাসওয়ার্ড এবং ইমেল বার্তাগুলিকে সংগঠিত করে৷ এসেনশিয়ালপিআইএম একটি সুরক্ষিত এবং মাপযোগ্য ডাটাবেসে ডেটা সঞ্চয় করে। ডেটা ক্রস-লিঙ্কযুক্ত এবং সম্পর্কিত উপাদানগুলি সহজেই ট্যাগ ফিল্টারের মাধ্যমে নেভিগেট করা যেতে পারে।

এটি আইক্লাউড, গুগল ড্রাইভ,

এর মতো সমস্ত জনপ্রিয় ক্লাউড প্ল্যাটফর্মের সাথে বিশাল একীকরণ অফার করে

গুগল ক্যালেন্ডার, ড্রপবক্স এবং আরও অনেক কিছু। এই সুবিধাগুলি ছাড়াও, এসেনশিয়ালপিআইএম এটিকে AES 256-বিট কী দিয়ে এনক্রিপ্ট করে ডেটা সুরক্ষা নিশ্চিত করে। ক্লাউড অ্যাপ্লিকেশনের উপর ডেটা সিঙ্ক করা SSL এর মাধ্যমে সুরক্ষিত। শেষ পর্যন্ত এর মৌলিক এবং সহজে ব্যবহারযোগ্য ইন্টারফেস নতুনদের আকর্ষণ করে।

ডাউনলোড করার লিঙ্ক

5টি সেরা বিকল্প Google Tasks

2. আসন

এটির সুন্দর ইন্টারফেস এবং আকর্ষণীয় ডিজাইনের কারণে এটি সবার প্রিয় হতে পারে যা ব্যবহারকারীদের জন্য অবশ্যই একটি ট্রিট। এটি সিআরএম, সতর্কতা এবং অনুস্মারক ব্যবহার করে একটি প্রকল্পে আমাদের অগ্রগতি ম্যাপ করার কার্যকারিতা দেয়।

আনন্দদায়ক ইন্টারফেস বোর্ডের সাহায্যে দ্রুত, সহজে এবং সুন্দরভাবে একাধিক পর্যায়ে আপনার কাজের ভিজ্যুয়ালাইজেশন বাড়ায়। টাইমলাইন বৈশিষ্ট্য আপনাকে গ্রাফ এবং চার্টের সাহায্যে আপনার অগ্রগতি ট্র্যাক করার অনুমতি দেয় যাতে আপনি নির্দিষ্ট সময়সীমায় পৌঁছেছেন। আপনি আপনার সহকর্মীদের গ্রুপ তৈরি করতে পারেন এবং তাদের সাথে কাজ এবং সময়সীমা ভাগ করে নিতে পারেন। নিরাপত্তা সরঞ্জামগুলি টিম এবং প্রকল্পগুলিকে ব্যক্তিগত করে তোলে কাজ করার জন্য নিরাপদ এবং নিরাপদ পরিবেশ নিশ্চিত করে৷

ডাউনলোড করার লিঙ্ক

5টি সেরা বিকল্প Google Tasks

3. Meistertask

Meistertask হল MindMeister-এর ডেভেলপারদের একটি পণ্য, যা আপনার কাজের অংশীদারদের সাথে রিয়েল-টাইমে চিন্তাভাবনা করার এবং দৃশ্যত প্রকল্প পরিকল্পনা তৈরি করার জন্য একটি অনলাইন ম্যাপিং টুল। MindMeister দ্বারা এই ম্যাপিংটি টেনে এনে Meistertask-এ ফেলে দেওয়া যেতে পারে যেখানে আপনি আপনার সতীর্থদের ম্যাপিং অনুযায়ী কাজগুলি বরাদ্দ করেন৷

প্রতিটি টাস্ক তাৎক্ষণিক যোগাযোগ, টাস্ক-সম্পর্কিত আলোচনা এবং লক্ষ্য পূরণের জন্য তথ্য ভাগ করে নেওয়ার জন্য স্থান রাখে। আপনি আকর্ষণীয় ভিজ্যুয়াল সহ প্রতিটি সতীর্থের অগ্রগতি নিরীক্ষণ করতে পারেন, এটিকে আরও আকর্ষণীয় করে তোলে৷

Google টাস্কের এই সেরা বিকল্পটি ডাউনলোড করুন

5টি সেরা বিকল্প Google Tasks

4. ওয়ার্কফ্রন্ট

এটি একটি আধুনিক কাজ ব্যবস্থাপনা সফ্টওয়্যার যা বিশেষভাবে এন্টারপ্রাইজ-ভিত্তিক। এটি সবচেয়ে জনপ্রিয় Google Tasks বিকল্পগুলির মধ্যে একটি। ওয়ার্কফ্রন্ট প্রজেক্ট ম্যানেজমেন্ট সফ্টওয়্যার, ইন্টেলিজেন্ট ওয়ার্ক অটোমেশন এবং শেষ পণ্যের দ্রুত ডেলিভারির জন্য প্রেক্ষাপটে সহযোগিতা প্রদান করে।

এটি প্রকাশ করার আগে অনুমোদনের জন্য বিভিন্ন স্টেকহোল্ডারদের সাথে ভিডিও, গুরুত্বপূর্ণ নথি এবং বিপণন সম্পদ ভাগ করে ভুলের খরচ কমিয়ে দেয়। স্বয়ংক্রিয় পর্যালোচনা লুপগুলি বিকাশকে আরও দ্রুত করে তোলে কারণ তারা প্রত্যেক কর্তৃপক্ষকে ব্যক্তিগতভাবে জিজ্ঞাসা করার প্রয়োজনীয়তা দূর করে যে 'আরে আপনাকে এতে স্বাক্ষর করতে হবে, তারপর আমি এগিয়ে যেতে পারি'।

ডাউনলোড করার লিঙ্ক

5টি সেরা বিকল্প Google Tasks

5. চেকভিস্ট

চেকভিস্ট বিশেষভাবে গীকদের জন্য ডিজাইন করা হয়েছে এবং অবশ্যই Google টাস্কের সেরা বিকল্পগুলির মধ্যে একটি। একটি কীবোর্ড-কেন্দ্রিক প্ল্যাটফর্ম হওয়ার কারণে, এটি কেবল কীবোর্ড শর্টকাটগুলিতে হাত দিয়ে চিন্তার প্রবাহ এবং ধারণাগুলি দ্রুত ক্যাপচার করার অনুমতি দেয়। ইন্টারফেসটি খুব ব্যবহারকারী-বান্ধব। টেক্সট ফরম্যাটিং, লিঙ্ক এবং টেবিল ব্যবহার করে বা প্রোগ্রামিং কোড যোগ করা সহজে করা যেতে পারে।

এটি উন্মুক্ত, বিনামূল্যে এবং ব্যবহারকারীদের অসংখ্য সম্পাদক বা অন্য কোনো টাস্ক ম্যানেজমেন্ট পোর্টালে তাদের ডেটা রপ্তানি ও আমদানি করার অনুমতি দেয়। মোবাইল সংস্করণটি অত্যন্ত প্রতিক্রিয়াশীল এবং আপনার করণীয় তালিকাগুলি অ্যাক্সেস করার জন্য সর্বদা একটি সক্রিয় ইন্টারনেট সংযোগের প্রয়োজন হয় না৷

স্ট্যান্ডার্ড পণ্যের একটি চেহারা এবং অনুভূতি পেতে আপনি 14 দিনের ট্রায়াল পিরিয়ড ব্যবহার করতে পারেন।

ডাউনলোড করার লিঙ্ক

5টি সেরা বিকল্প Google Tasks

ডিজিটালাইজেশন একটি কাগজ পরিকল্পনাকারীর উপর সময় নির্ধারণের কাজগুলি এবং অনুস্মারকগুলির জন্য স্টিকি নোট ব্যবহার করে অপ্রচলিত করে তুলেছে। এই ডিজিটাল করণীয় তালিকা এবং টাস্ক ট্র্যাকিং প্ল্যাটফর্মগুলি কর্মপ্রবাহ পরিবেশের দক্ষতা বাড়াচ্ছে৷


  1. 2022 সালে পিসির জন্য 10 সেরা স্কাইপ বিকল্প

  2. 7 সেরা পাওয়ারপয়েন্ট বিকল্প 2022

  3. 9 সেরা ওয়েব্যাক মেশিন বিকল্প 2022

  4. 2022 সালে 10 সেরা মেলচিম্প বিকল্প