কম্পিউটার

কীভাবে একজন Xbox অ্যাম্বাসাডর হবেন:2019 এর জন্য আপডেট করা হয়েছে

এক্সবক্স অ্যাম্বাসেডরস প্রোগ্রামে কীভাবে যোগদান করবেন তা নিয়ে ভাবছেন তাদের জন্য এখানে একটি দ্রুত আপডেট রয়েছে৷ এক্সবক্স অ্যাম্বাসেডরস প্রোগ্রামটি একদল ডাইহার্ড এক্সবক্স গেমারদের নিয়ে গঠিত যারা তাদের দক্ষতা Xbox সম্প্রদায়ের সাথে শেয়ার করতে চায়। তাদের লক্ষ্য হল Xbox-কে সবচেয়ে অন্তর্ভুক্ত করা এবং খেলার সেরা জায়গা করা। Xbox অ্যাম্বাসেডরদের সম্মিলিত লক্ষ্য হল "প্রত্যেকের জন্য গেমিং মজা করা।"

কীভাবে একজন Xbox অ্যাম্বাসাডর হবেন:2019 এর জন্য আপডেট করা হয়েছে

একজন Xbox অ্যাম্বাসেডর হয়ে, আপনি প্রোগ্রাম-সম্পর্কিত ক্রিয়াকলাপগুলি সম্পূর্ণ করার জন্য XP আনলক করতে পারেন। আপনি যত বেশি XP আনলক করবেন, তত দ্রুত আপনি বিভিন্ন প্রোগ্রামের স্তরে স্তরে উন্নীত হবেন, যা আপনাকে এক্সক্লুসিভ Xbox অ্যাম্বাসেডর-ব্র্যান্ডের শারীরিক এবং ডিজিটাল পুরস্কার পাওয়ার যোগ্য করে তুলবে। Xbox অ্যাম্বাসেডরস টিম আমাদের সাথে যোগাযোগ করেছে, এবং এখানে নতুন কি আছে, আরও অনেক কিছু আছে।

একজন Xbox অ্যাম্বাসেডর হওয়ার জন্য, আপনাকে এই তিনটি প্রয়োজনীয়তা পূরণ করতে হবে:

  1. কমপক্ষে 17 বছর বয়সী হতে হবে।
  2. একটি Xbox গেমারস্কোর 1500 বা তার বেশি।
  3. আপনার এক্সবক্স লাইভ অ্যাকাউন্টে কোনো পূর্ববর্তী এনফোর্সমেন্ট অ্যাকশন নেই।

বড় পরিবর্তন হল আপনার আর একটি Xbox Live Gold অ্যাকাউন্ট থাকার প্রয়োজন নেই৷ Xbox Live অ্যাকাউন্ট (গোল্ড বা সিলভার) সহ যে কেউ Xbox অ্যাম্বাসেডর হতে পারেন। একবার আপনি প্রয়োজনীয়তাগুলি পূরণ করে সাইন আপ করলে, আপনাকে একটি স্বাগত ভিডিও (নীচে দেখুন) দিয়ে অভ্যর্থনা জানানো হবে যা দ্রুত প্রোগ্রামের হাইলাইটগুলি ব্যাখ্যা করে এবং আপনাকে প্রথম স্বাগত মিশনে যাওয়ার পথে নিয়ে যায়৷

আপনি যে কোনো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে Xbox অ্যাম্বাসেডর হওয়ার বিষয়ে কথা বলতে পারেন; টুইটার, ইনস্টাগ্রাম বা ইউটিউব। #XboxAmbassadors অন্তর্ভুক্ত করতে ভুলবেন না যাতে সহকর্মী রাষ্ট্রদূতরা সংযোগ করতে আপনার সাথে যোগাযোগ করতে পারে। Xbox অ্যাম্বাসেডর হওয়ার লক্ষ্য হল Xbox অ্যাম্বাসেডর হওয়ার জন্য আরও গেমার নিয়োগ করা।

অনুগ্রহ করে মনে রাখবেন:আপনি যদি Xbox Ambassadors-এর হয়ে YouTube-এ বিষয়বস্তু শেয়ার করেন, তাহলে প্রোগ্রামটি আপনাকে নিম্নলিখিত বিবৃতিটি ব্যবহার করতে পছন্দ করবে :

কিভাবে একজন Xbox অ্যাম্বাসেডর হবেন সে সম্পর্কে আপনার আরও প্রশ্ন থাকলে, আপনি Twitter, Instagram, বা YouTube-এ Xbox অ্যাম্বাসেডর টিমের সাথে যোগাযোগ করতে পারেন। আপনি আমাকে জিজ্ঞাসা করতে পারেন, আমি একজন এক্সবক্স অ্যাম্বাসেডর। আমার Xbox Live Gamertag হল DavidVanDamage. যদি আমি উত্তর না জানি, আমরা সবসময় একজন Xbox রাষ্ট্রদূত খুঁজে পেতে পারি যিনি করেন! আজই একজন Xbox অ্যাম্বাসেডর হতে Xbox Ambassadors ওয়েবসাইট দেখুন!


  1. কিভাবে Android এর জন্য একটি WhatsApp বিটা পরীক্ষক হবে?

  2. Windows 10 এ Xbox Live অ্যাকাউন্ট কিভাবে তৈরি করবেন

  3. কিভাবে পিসির জন্য TikTok ডাউনলোড করবেন

  4. কিভাবে PC এর জন্য ASUS Aura ডাউনলোড করবেন