কম্পিউটার

রকেট লিগ Windows 10 এ স্টিমে কাজ করছে না

রকেট লীগ এটি সেখানকার সবচেয়ে জনপ্রিয় ভিডিও গেমগুলির মধ্যে একটি, এবং এটির চিত্তাকর্ষক মাল্টিপ্লেয়ার গেমপ্লের সাথে অনেক কিছুর সম্পর্ক রয়েছে এবং সত্য যে বিকাশকারী উইন্ডোজ 10 (স্টিম), নিন্টেন্ডো সুইচ এবং এক্সবক্স ওয়ান গেমারদের মধ্যে ক্রস-প্ল্যাটফর্ম প্লে সমর্থন করে৷ এটি একটি দুর্দান্ত খেলা, তবে বেশিরভাগ গেমের মতো, শিরোনামটি তার সমস্যা ছাড়াই নয়। সমস্যা দেখা দেবে, যার মধ্যে কিছুর জন্য ডেভেলপারের আপডেটের পরিবর্তে ব্যবহারকারীর প্রযুক্তিগত ক্ষমতা প্রয়োজন।

এখন, রকেট লিগের সাথে খেলোয়াড়দের সবচেয়ে সাধারণ সমস্যাগুলির মধ্যে একটি হল খেলাটি পিছিয়ে যাওয়া বা এমনকি কোথাও বিধ্বস্ত হওয়া। কখনও কখনও এটি সঠিকভাবে কাজ করতে ব্যর্থ হয়, তাই কী দেয়, এবং গেমটি পুনরায় ইনস্টল না করেই কি এই সমস্যাটি সমাধান করা যায়?

রকেট লিগ কাজ করছে না

আসুন রকেট লিগ ঠিক করার কিছু উপায় দেখে নেওয়া যাক

1] লঞ্চের বিকল্পগুলি চেক করুন

স্টিম চালু করুন, তারপর রকেট লিগ খুঁজুন লাইব্রেরিতে গিয়ে . এখানে, তারপর, আপনাকে অবশ্যই গেমটিতে ডান-ক্লিক করতে হবে এবং সম্পত্তি নির্বাচন করতে হবে৷ মেনু থেকে।

বৈশিষ্ট্যগুলিতে ক্লিক করার পরে, ব্যবহারকারীকে এখন লঞ্চ বিকল্প নির্বাচন করতে হবে৷ s, তারপর NoStartUp টাইপ করুন বাক্সে প্রবেশ করুন এবং আপনার কীবোর্ডের এন্টার কী টিপুন অথবা ওকে ক্লিক করুন।

লোকাল ফাইলগুলি বলে বিকল্পটিতে পরবর্তী পদক্ষেপ নিন, তারপরে কেবল গেম ফাইলগুলির অখণ্ডতা যাচাই-এ ক্লিক করুন এবং কাজটি সম্পূর্ণ না হওয়া পর্যন্ত ধৈর্য সহকারে অপেক্ষা করুন৷

2] ওভারলে অক্ষম করুন

স্টিম যে ওভারলে সরবরাহ করে তা রকেট লিগের মতো কাজ করতে ব্যর্থ হওয়ার পিছনে সমস্যা হতে পারে। খুঁজে বের করার জন্য, আমরা ওভারলে নিষ্ক্রিয় করার বিকল্পটি সুপারিশ করতে চাই।

রকেট লিগ Windows 10 এ স্টিমে কাজ করছে না

স্টিম শব্দটিতে ক্লিক করুন উপরে, তারপর সেটিংস , এবং ইন-গেম-এ স্ক্রোল করুন . সেটিতে ক্লিক করুন এবং ওভারলে নিষ্ক্রিয় করা নিশ্চিত করুন৷ .

3] সামঞ্জস্যের সাথে সমস্যাগুলি পরীক্ষা করুন

এটি একটি প্রসারিত, কিন্তু আপনার কম্পিউটারের এক বা একাধিক হার্ডওয়্যারের সাথে সামঞ্জস্যপূর্ণ সমস্যার কারণে রকেট লীগ কাজ করছে না। আপনি কি সম্প্রতি পরিবর্তন করেছেন? এটি এমন কিছু যা আপনাকে অবশ্যই বিবেচনায় নিতে হবে।

রকেট লীগের বৈশিষ্ট্য বিভাগ আবার খুলুন এবং স্থানীয় ফাইল-এ ক্লিক করুন . এর পরে, ফাইলগুলি ব্রাউজ করুন নির্বাচন করুন৷ এবং পরবর্তী ধাপে যান।

বাইনারিতে নেভিগেট করুন ফোল্ডার, তারপর Win32 ফোল্ডার খুলুন . রকেট লীগ লঞ্চার সনাক্ত করুন , তারপর এটিতে ডান-ক্লিক করুন, এবং সামঞ্জস্যের সাথে সমস্যাগুলি পরীক্ষা করার বিকল্পটি নির্বাচন করুন৷

অবশেষে, আপনার কম্পিউটার রিস্টার্ট করুন, স্টিম চালু করুন এবং আরও একবার রকেট লিগ খেলার চেষ্টা করুন।

4] ল্যাগ সমস্যাগুলি সমাধান করুন

যদি আপনার রকেট লীগ পিছিয়ে যায়, আপনার গ্রাফিক্স ড্রাইভার আপডেট করুন এবং দেখুন৷

যদি এটি সাহায্য না করে, তাহলে আপনাকে যা করতে হবে তা এখানে।

C:\Users\\Documents\My Games\Rocket League\TAGame\Config

খুলুন

TASystemSettings.ini খুলুন, ScreenPercentage দেখুন এবং এর মান 45.000000 এর নিচের যেকোনো সংখ্যায় পরিবর্তন করুন।

এরপর, MaxLODSize-এর প্রতিটি মান 128-এ খুঁজুন এবং প্রতিস্থাপন করুন।

সংরক্ষণ এবং ত্যাগ. এই সাহায্য করে দেখুন. পুরানো মানগুলিতে ফিরে না গেলে৷

আশা করি কিছু সাহায্য করবে!

রকেট লিগ Windows 10 এ স্টিমে কাজ করছে না
  1. পিন টু স্টার্ট উইন্ডোজ 10 এ কাজ করছে না

  2. Windows 10 QoS কাজ করছে না

  3. স্টিম রিমোট প্লে উইন্ডোজ 10 এ কাজ করছে না তা ঠিক করুন

  4. উইন্ডোজ 10 এ রকেট লিগ কন্ট্রোলার কাজ করছে না তা ঠিক করুন