কম্পিউটার

Windows 10-এ Microsoft Store-এ যোগ করুন, অর্থপ্রদানের পদ্ধতি সম্পাদনা করুন, ক্রেডিট কার্ড সরান

আমরা কম্পিউটার বা মোবাইল ব্যবহারকারী হিসাবে যে অ্যাপগুলি ব্যবহার করি সেগুলি হল সমস্ত কাজ করা - ভ্রমণ বুক করা, আবহাওয়া পরীক্ষা করা, কাজ করা, ফটো এডিটিং, স্বাস্থ্যের প্যারামিটার পরীক্ষা করা ইত্যাদি জন্য কিছু টাকা খরচ করে আপনি একটি আরও ভালো অ্যাপ পেতে পারেন যা আপনার জীবনকে সহজ করে তুলতে পারে। Windows Store-এ এই অ্যাপগুলি৷ আপনি বিনামূল্যে সংস্করণে যা পেতে পারেন তার বাইরে আপগ্রেড করা অভিজ্ঞতা বা অতিরিক্ত বৈশিষ্ট্যগুলির জন্য অর্থ প্রদানের জন্য এটিকে মূল্যবান করুন৷

Microsoft স্টোরে অর্থপ্রদানের পদ্ধতি

Google Play এবং Apple App Store-এর মতো Windows Store-এ Windows 10-এর জন্য অর্থপ্রদানের অ্যাপগুলি ডাউনলোড করতে আপনার অর্থপ্রদানের পদ্ধতিগুলি যোগ করার, সম্পাদনা করার বা সরানোর বিকল্প রয়েছে৷ তাই, আপনি যদি Windows স্টোর থেকে একটি অ্যাপ কিনতে চান তবে আপনাকে এটি করতে হবে আপনার অ্যাকাউন্টে একটি পেমেন্ট পদ্ধতি যোগ করুন। আপনি আপনার অর্থপ্রদানের পদ্ধতি সম্পাদনা করতে বা সরাতে পারেন অথবা প্রয়োজনে আপনার কেনাকাটা এবং বিলিং ইতিহাস দেখতে পারেন।

আপনি যখন Windows Store এ অ্যাপ কেনাকাটা করতে যান , একটি Windows 10 এর মাধ্যমে ডিভাইস বা Windows 10 মোবাইল ডিভাইস, মাইক্রোসফ্ট আপনার পেমেন্ট পদ্ধতি এবং ক্রেডিট কার্ডের বিশদ অনলাইনে তার সার্ভারে সংরক্ষণ করে। এটি তাই করে যাতে পরের বার আপনি কেনাকাটা করবেন, এটি আপনার জন্য অনেক সহজ হয়ে যায়, কারণ সমস্ত বিবরণ ইতিমধ্যেই সেখানে রয়েছে৷ এখন যদি কোনো কারণে, আপনি আপনার অর্থপ্রদানের পদ্ধতি সম্পাদনা বা পরিবর্তন করতে চান বা আপনার ক্রেডিট কার্ডের বিশদ বিবরণ এবং তথ্য মুছতে বা মুছে ফেলতে চান, অথবা আপনি যদি একটি নতুন অর্থপ্রদানের পদ্ধতি যোগ করতে চান, বিলিং এবং লেনদেনের ইতিহাস দেখতে চান, তাহলে এই পোস্টটি আপনাকে দেখাবে কিভাবে এটা করতে।

Windows স্টোরের জন্য অর্থপ্রদানের পদ্ধতি যোগ বা সম্পাদনা করুন

আপনার Microsoft অ্যাকাউন্টের শংসাপত্রের সাথে আপনার Microsoft অ্যাকাউন্টের ওয়েবসাইটে সাইন ইন করুন।

এমনকি আপনি আপনার Windows Store এর মাধ্যমে এই বিকল্পগুলি এবং ওয়েব পৃষ্ঠা অ্যাক্সেস করতে পারেন৷ এটি খোলার মাধ্যমে, আপনার ব্যবহারকারী আইকনে ক্লিক করুন , অর্থপ্রদানের বিকল্প নির্বাচন করে মেনু থেকে।

Windows 10-এ Microsoft Store-এ যোগ করুন, অর্থপ্রদানের পদ্ধতি সম্পাদনা করুন, ক্রেডিট কার্ড সরান

এখন, পেমেন্ট এবং বিলিং-এর অধীনে ওয়েব পৃষ্ঠায় ট্যাবে, অর্থপ্রদানের বিকল্পগুলি নির্বাচন করুন৷ .

Windows 10-এ Microsoft Store-এ যোগ করুন, অর্থপ্রদানের পদ্ধতি সম্পাদনা করুন, ক্রেডিট কার্ড সরান

এখানে আপনি একটি একটি অর্থপ্রদান যোগ করুন দেখতে পাবেন৷ লিঙ্ক দেশ এবং অন্যান্য বিবরণ যোগ করতে এখানে একটি অর্থপ্রদানের বিকল্প নির্বাচন করুন। সংরক্ষণ করুন এবং প্রস্থান করুন।

Windows 10-এ Microsoft Store-এ যোগ করুন, অর্থপ্রদানের পদ্ধতি সম্পাদনা করুন, ক্রেডিট কার্ড সরান

আপনার বর্তমান অর্থপ্রদান পদ্ধতিতে তথ্য সম্পাদনা করতে, তথ্য সম্পাদনা করুন-এ ক্লিক করুন৷ পৃষ্ঠা এখানে আপনি সেটিংস দেখতে পাবেন যেখানে আপনি আপনার অর্থপ্রদানের বিকল্পগুলি পরিচালনা করতে পারেন বা অর্থপ্রদানের পদ্ধতি সম্পাদনা করতে পারেন৷ আপনার ক্রেডিট কার্ড নম্বর, ঠিকানা এবং অন্যান্য বিবরণ পরিবর্তন করুন। একটি বিকল্প যোগ করতে অ্যাপ পেমেন্ট বিকল্পে ক্লিক করুন এবং প্রক্রিয়াটি শেষ পর্যন্ত অনুসরণ করুন। আপনি কোন প্রয়োজনীয় তথ্য সম্পাদনা করতে পারেন. পরবর্তী ক্লিক করুন, জমা দিন এবং প্রস্থান করুন।

উইন্ডোজ স্টোর থেকে ক্রেডিট কার্ড সরান

আপনার ক্রেডিট কার্ড সরাতে, এখানে একই পৃষ্ঠায়, আপনি একটি সরান দেখতে সক্ষম হবেন লিঙ্ক এটিতে ক্লিক করুন, নিশ্চিত করুন এবং প্রস্থান করুন।

ক্রেডিট কার্ড সরানো হবে৷

আপনি যদি আপনার বিলিং ইতিহাস পরীক্ষা করতে বা দেখতে আগ্রহী হন , অর্ডার ইতিহাস দেখুন-এ ক্লিক করুন .

আপনি করা সমস্ত কেনাকাটা দেখতে সক্ষম হবেন। এমনকি আপনি মুদ্রণ করতে পারেন৷ একটি বিবৃতি প্রকাশ করুন৷

আশা করি এটি সাহায্য করবে!

Windows 10-এ Microsoft Store-এ যোগ করুন, অর্থপ্রদানের পদ্ধতি সম্পাদনা করুন, ক্রেডিট কার্ড সরান
  1. উইন্ডোজ রেজিস্ট্রিতে কিভাবে ফেভারিট যোগ বা রিমুভ করবেন

  2. Windows 10-এ Microsoft Store ত্রুটি 0x80D03805

  3. Magento স্টোরে জাল পেমেন্ট পদ্ধতি যোগ করা হয়েছে – ক্রেডিট কার্ডের তথ্য ফাঁস হচ্ছে

  4. Microsoft Store সারফেস তালিকা Windows 11 ব্যানারে বিনামূল্যে আপগ্রেড যোগ করে