কম্পিউটার

আপনার কম্পিউটারের সিস্টেম ফার্মওয়্যারে এই ডিভাইসটি সঠিকভাবে কনফিগার এবং ব্যবহার করার জন্য যথেষ্ট তথ্য অন্তর্ভুক্ত নয় (কোড 35)

যদি বার্তা আপনার কম্পিউটারের সিস্টেম ফার্মওয়্যারে এই ডিভাইসটি সঠিকভাবে কনফিগার করার এবং ব্যবহার করার জন্য যথেষ্ট তথ্য অন্তর্ভুক্ত না করে (কোড 35) ডিভাইসগুলির একটিতে প্রদর্শিত হয়, এর মানে হল যে আপনার কম্পিউটারের ফার্মওয়্যারে এই ডিভাইসটিকে সঠিকভাবে কনফিগার এবং ব্যবহার করার জন্য যথেষ্ট সমর্থন বা ড্রাইভার নেই। সংক্ষেপে, BIOS পুরানো এবং আপডেট করা প্রয়োজন।

আপনার কম্পিউটারের সিস্টেম ফার্মওয়্যারে এই ডিভাইসটি সঠিকভাবে কনফিগার এবং ব্যবহার করার জন্য যথেষ্ট তথ্য অন্তর্ভুক্ত নয় (কোড 35)

যখন এটি ঘটে তখন এমপিএস বা মাল্টিপ্রসেসর সিস্টেম টেবিল যা BIOS-এর জন্য রিসোর্স অ্যাসাইনমেন্টগুলি সঞ্চয় করে, আপনার ডিভাইসের জন্য একটি এন্ট্রি অনুপস্থিত থাকে এবং আপডেট করা আবশ্যক৷

আপনি নিম্নলিখিত সম্পূর্ণ ত্রুটি বার্তা পাবেন;

ডিভাইসের স্থিতি
আপনার কম্পিউটারের সিস্টেম ফার্মওয়্যারে এই ডিভাইসটিকে সঠিকভাবে কনফিগার করতে এবং ব্যবহার করার জন্য যথেষ্ট তথ্য অন্তর্ভুক্ত করে না। এই ডিভাইসটি ব্যবহার করতে, একটি ফার্মওয়্যার বা BIOS আপডেট পেতে আপনার কম্পিউটার প্রস্তুতকারকের সাথে যোগাযোগ করুন৷ (কোড 35)

আপনার কম্পিউটারের সিস্টেম ফার্মওয়্যারে এই ডিভাইসটি সঠিকভাবে কনফিগার করার এবং ব্যবহার করার জন্য পর্যাপ্ত তথ্য অন্তর্ভুক্ত করে না - কোড 35

আপনি যদি এই সমস্যার সম্মুখীন হন, যেমন ত্রুটি বার্তায় উল্লেখ করা হয়েছে, আপনি সমস্যাটি সমাধান করতে আপনার সিস্টেমে BIOS এবং ফার্মওয়্যার আপডেট করার চেষ্টা করতে পারেন।

গুরুত্বপূর্ণ :আপডেট করার সময়, নিশ্চিত করুন যে আপনি একটি নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ ব্যবহার করছেন। এর কারণ হল বিদ্যুৎ বিভ্রাট বা যেকোনো ধরনের পাওয়ার ওঠানামা BIOS কে দূষিত করতে পারে।

OEMs থেকে টুল ব্যবহার করা এটি করার সবচেয়ে সহজ উপায়। সমস্ত OEM নির্মাতাদের ইউটিলিটি রয়েছে যা আপনাকে সহজেই আপডেট করতে সাহায্য করে, BIOS, ফার্মওয়্যার এবং ড্রাইভার। আপনার জন্য অনুসন্ধান করুন এবং শুধুমাত্র অফিসিয়াল সাইট থেকে এটি ডাউনলোড করুন. এটি BIOS আপডেট করার সবচেয়ে নিরাপদ উপায়।

  • যদি আপনি একটি Dell ল্যাপটপের মালিক হন তাহলে আপনি Dell.com-এ যেতে পারেন, অথবা আপনি Dell Update Utility ব্যবহার করতে পারেন।
  • ASUS ব্যবহারকারীরা ASUS সমর্থন সাইট থেকে MyASUS BIOS আপডেট ইউটিলিটি ডাউনলোড করতে পারেন।
  • ACER ব্যবহারকারীরা এখানে যেতে পারেন। আপনার সিরিয়াল নম্বর/SNID লিখুন বা মডেল অনুসারে আপনার পণ্য অনুসন্ধান করুন, BIOS/Firmware নির্বাচন করুন এবং আপনি যে ফাইলটি ডাউনলোড করতে চান তার ডাউনলোড লিঙ্কে ক্লিক করুন৷
  • Lenovo ব্যবহারকারীরা Lenovo সিস্টেম আপডেট টুল ব্যবহার করতে পারেন।
  • HP ব্যবহারকারীরা বান্ডেল করা HP সাপোর্ট অ্যাসিস্ট্যান্ট ব্যবহার করতে পারেন।

একবার আপনি আপনার সিস্টেমে BIOS/ফার্মওয়্যারের ম্যানুয়াল আপডেট সম্পূর্ণ করলে, সমস্যাটি সমাধান করা উচিত।

যাইহোক, যদি ত্রুটিটি এখনও থেকে যায়, আপনার কম্পিউটারের মাদারবোর্ডের প্রস্তুতকারকের সাথে যোগাযোগ করুন।

আপনার কম্পিউটারের সিস্টেম ফার্মওয়্যারে এই ডিভাইসটি সঠিকভাবে কনফিগার এবং ব্যবহার করার জন্য যথেষ্ট তথ্য অন্তর্ভুক্ত নয় (কোড 35)
  1. উইন্ডোজ 7/8 এবং 10 এ "এই হার্ডওয়্যার ডিভাইসটি শুরু করতে পারে না" কোড 19 কীভাবে ঠিক করবেন

  2. এই ডিভাইসটি সঠিকভাবে কনফিগার করা হয়নি ঠিক করুন (কোড 1)

  3. [স্থির] এই ডিভাইসটি উইন্ডোজে নেই (কোড 24)

  4. এই ডিভাইসটি সঠিকভাবে কনফিগার করা হয়নি (কোড 1) [স্থির]