কম্পিউটার

Windows 11/10-এ Movies &TV অ্যাপের মাধ্যমে সিনেমা বা টিভি সামগ্রী কিনুন বা ভাড়া নিন

মোবাইল সংযোগ এবং প্রত্যন্ত অঞ্চলেও এর অনুপ্রবেশ আমাদের ব্যবহারের উপায় এবং বাড়ির বাইরে অবসর উপভোগ করার উপায় পরিবর্তন করেছে। মাইক্রোসফ্ট আরও এই ভিত্তি তৈরি করে। এর চলচ্চিত্র ও টিভি অ্যাপ Windows-এ একটি সহজ, দ্রুত, এবং মার্জিত অ্যাপে আপনার জন্য সাম্প্রতিক বিনোদন নিয়ে আসে। আপনি চলচ্চিত্র ও টিভি স্টোর থেকে কেনা ফিল্ম এবং টিভি শোগুলি সহজেই ব্রাউজ করতে এবং চালাতে পারেন . যেকোনো Windows 11/10 ব্যবহারকারী Windows 11/10-এ Movies &TV অ্যাপের মাধ্যমে HD তে সাম্প্রতিক সিনেমা এবং টিভি শো কেনা বা ভাড়া নেওয়ার সুবিধা পেতে পারেন।

Windows 11-এ চলচ্চিত্র বা টিভি সামগ্রী কিনুন বা ভাড়া নিন

Windows 11/10-এ Movies &TV অ্যাপের মাধ্যমে সিনেমা বা টিভি সামগ্রী কিনুন বা ভাড়া নিন

Windows 11-এ, আপনার কাছে Movies &TV অ্যাপ থেকে সিনেমা বা টিভি শো কেনা বা ভাড়া নেওয়ার বিকল্প নেই। কাজটি সম্পন্ন করতে আপনাকে মাইক্রোসফ্ট স্টোর অ্যাপটি ব্যবহার করতে হবে। অতএব, Windows 11-এ সিনেমা বা টিভি সামগ্রী কিনতে বা ভাড়া নিতে এই পদক্ষেপগুলি অনুসরণ করুন:

  1. Windows 11-এ মুভি ও টিভি অ্যাপ খুলুন।
  2. আপনি কিনতে বা ভাড়া নিতে চান এমন একটি সিনেমা বা টিভি শোতে ক্লিক করুন।
  3. এতে শুরু হয়  ক্লিক করুন বোতাম।
  4. একটি ছবির গুণমান চয়ন করুন৷
  5. এর মধ্যে একটি বেছে নিন অনলাইনে সিনেমা স্ট্রিম করুন এবং অফলাইনে দেখতে এই ডিভাইসে সিনেমা ডাউনলোড করুন .
  6. পরবর্তী -এ ক্লিক করুন বোতাম।
  7. আপনার পিন লিখুন।
  8. ক্রয়টি সম্পূর্ণ করুন।

এর পরে, আপনি আপনার পিসিতে সিনেমা বা টিভি শো দেখতে পারেন।

Windows 10 এ মুভি বা টিভি সামগ্রী কিনুন বা ভাড়া নিন

Windows 11/10-এ Movies &TV অ্যাপের মাধ্যমে সিনেমা বা টিভি সামগ্রী কিনুন বা ভাড়া নিন

মুভি ও টিভি অ্যাপ শুরু করুন (স্টার্ট মেনুতে ক্লিক করুন, 'সব অ্যাপ' নির্বাচন করুন এবং ফিল্ম ও টিভি অ্যাপ তালিকাভুক্ত না হওয়া পর্যন্ত নিচে স্ক্রোল করুন)।

এরপরে, নির্বাচনগুলি ব্রাউজ করুন অথবা আপনি যে সিনেমা বা টিভি প্রোগ্রামটি দেখতে চান তা খুঁজে পেতে অনুসন্ধান বাক্সটি ব্যবহার করুন৷

আপনি যে ধরনের সামগ্রী চান তার উপর নির্ভর করে কিনুন বা ভাড়া নিন:

আপনি যদি একটি মুভি বেছে নিয়ে থাকেন , কিনুন বা ভাড়া করুন ক্লিক করুন এবং তারপর নির্দেশাবলী অনুসরণ করুন। আপনি স্ট্রিম বা ডাউনলোড করতে চান কিনা তা আপনাকে বেছে নিতে হবে সিনেমা।

আপনাকে আপনার Microsoft অ্যাকাউন্টের পাসওয়ার্ড লিখতে অনুরোধ করা হবে . সাইন ইন করার পরে, আপনি Windows আপনার পাসওয়ার্ড মনে রাখার জন্য একটি বিকল্প পাবেন যাতে আপনাকে প্রতিবার সাইন ইন করতে না হয়।

পরবর্তী ধাপ হল কাঙ্খিত অর্থপ্রদানের পদ্ধতি বেছে নেওয়া . অনুগ্রহ করে মনে রাখবেন, আপনি যদি একটি টিভি প্রোগ্রাম নির্বাচন করে থাকেন, তাহলে কিনুন-এ আলতো চাপুন বা ক্লিক করুন এবং তারপর নির্দেশাবলী অনুসরণ করুন।

টিভি প্রোগ্রাম ভাড়া করা যাবে না। আপনি শুধুমাত্র সেগুলি কিনতে পারেন৷

আপনি যদি একটি সিজন পাস কিনতে চান টিভি প্রোগ্রামে সিজন পাস ক্লিক করুন এবং তারপর নির্দেশাবলী অনুসরণ করুন।

ভাড়া দেওয়া সামগ্রী দেখার সময়কাল আপনার ক্রয় বা অর্ডারের সময় থেকে 14 দিন বা আপনি দেখা শুরু করার সময় থেকে 24-48 ঘন্টা, যেটি প্রথমে আসে। আপনাকে অবিলম্বে চার্জ করা হবে।

এখানে উল্লেখ করা বিশেষভাবে উল্লেখযোগ্য যে কোন টাকা ফেরত নেই।

আপনি কিভাবে Windows 11/10 এ মুভি কিনবেন?

Windows 11/10-এ সিনেমা কেনার জন্য, আপনাকে Movies &TV এবং Microsoft Store অ্যাপ ব্যবহার করতে হবে। আপনাকে Movies &TV অ্যাপ খুলতে হবে> আপনি যে সিনেমাটি কিনতে বা ভাড়া নিতে চান সেটিতে ক্লিক করুন> ভিডিওর গুণমান অনুযায়ী মূল্য নির্বাচন করুন> এবং কেনাকাটা সম্পূর্ণ করুন। একাধিক সিনেমা কিনতে বা ভাড়া নেওয়ার জন্য আপনাকে এই পুরো প্রক্রিয়াটি পুনরাবৃত্তি করতে হবে। আপনি যখন আপনার Xbox কনসোলে একটি ভাড়া করা ভিডিও স্ট্রিম করেন৷ , ভাড়া নেওয়ার সময় থেকে 24 ঘন্টার মধ্যে আপনি শুধুমাত্র একবার এটি দেখতে পারবেন। আপনি যে ভিডিওটি কিনছেন তার বিপরীতে, আপনি যে ভিডিওটি ভাড়া করেন সেটি অবশ্যই Xbox কনসোল, কম্পিউটার, ট্যাবলেট, ইত্যাদির জন্য ভাড়া করা ডিভাইসে দেখতে হবে৷

Windows 11/10-এ Movies &TV অ্যাপের মাধ্যমে সিনেমা বা টিভি সামগ্রী কিনুন বা ভাড়া নিন
  1. কিভাবে Windows 11/10 এ Get Help অ্যাপ ব্যবহার করবেন

  2. উইন্ডোজ 11/10 এ কীভাবে মেল অ্যাপ ব্যবহার করবেন

  3. Windows 11/10-এ মুভি ও টিভি অ্যাপে MKV ভিডিও ফাইল চালানোর সময় কোনো শব্দ নেই

  4. উইন্ডোজ 11/10 এ গ্রুভ মিউজিক অ্যাপ