কম্পিউটার

ফিফা 22 স্কোয়াড ব্যাটেলস পিসিতে ক্রাশ বা জমাট বাঁধতে থাকে

কিছু ব্যবহারকারীর মতে, FIFA 22 Squad Battles উইন্ডোজ 11/10 কম্পিউটারে জমা বা ক্র্যাশ করে রাখে। যাইহোক, সবসময়ের মতো এটি কিছু সহজ সমাধান দিয়ে সমাধান করা যেতে পারে। আর সেটাই আমরা এই প্রবন্ধে দেখাতে যাচ্ছি।

ফিফা 22 স্কোয়াড ব্যাটেলস পিসিতে ক্রাশ বা জমাট বাঁধতে থাকে

আমি যখন স্কোয়াড ব্যাটেলস যোগ দিই তখন কেন FIFA 22 ক্র্যাশ হয়?

অনেক ব্যবহারকারীর জন্য, FIFA 22 Squad Battles একটি বাগের কারণে ক্র্যাশ হচ্ছে। এখানে দৃশ্যকল্প পরিষ্কারভাবে যে হিসাবে নির্দেশ করে. কিছু ব্যবহারকারীর মতে, তারা স্কোয়াড ব্যাটেলস যোগদানের মুহুর্তে তাদের ডেস্কটপ স্ক্রিনে ফিরিয়ে দেওয়া হয়। যদিও, কেউ কেউ একটি ম্যাচ খেলতে সক্ষম হয় কিন্তু পরেরটি খেলার চেষ্টা করার সময় তাদের গেমটি ক্র্যাশ হয়ে যায়। সুতরাং, গল্পের নৈতিকতা হল, যদি এটি একটি বাগ হয় তবে আপনি কেবল অপেক্ষা করতে পারেন।

যাইহোক, কিছু সমাধান আছে যা বাগ বাইপাস করতে সাহায্য করতে পারে। তাদের অনেক ব্যবহারকারী আছে এবং আপনার জন্যও কাজ করতে পারে। সুতরাং, কোন সময় নষ্ট না করে, আসুন আমরা এতে ঝাঁপিয়ে পড়ি।

ফিফা 22 স্কোয়াড ব্যাটেলস ক্র্যাশ বা জমে যাচ্ছে

যদি FIFA 22 Squad Battles আপনার কম্পিউটারে ক্র্যাশ হতে থাকে, তাহলে আপনার কম্পিউটার আপডেট করুন। সমস্যা সমাধানের প্রক্রিয়া শুরু করার আগে আপনার সর্বশেষ উইন্ডোজ বিল্ডে থাকা উচিত। উইন্ডোজ আপডেট করা শুধুমাত্র গেমটি চালানোর জন্য প্রয়োজনীয় পরিষেবাগুলিকে আপডেট করবে না, তবে সেকেলে ড্রাইভারগুলিও আপডেট করবে যা কম্পিউটার ক্র্যাশ করতে পারে। সুতরাং, এটি করুন, যদি এটি কাজ না করে, তাহলে এখানে উল্লেখিত সমাধানগুলি দেখুন৷

নিচে আপনার সমাধানের কিছু সম্ভাব্য উত্তর দেওয়া হল।

  1. আপনার গ্রাফিক্স ড্রাইভার আপডেট করুন
  2. স্টেডিয়ামকে সিলভার FUT স্টেডিয়ামে পরিবর্তন করুন
  3. বিরোধীদের আপডেট করুন

প্রথমটি দিয়ে শুরু।

1] আপনার গ্রাফিক্স ড্রাইভার আপডেট করুন

সমাধান খোঁজার আগে, গ্রাফিক্স ড্রাইভার পরীক্ষা করুন। পুরানো গ্রাফিক্স একমাত্র কারণ যা একটি গেম ক্র্যাশ করতে পারে। ফিফা 22 স্কোয়াড ব্যাটলসের মতো একটি চাহিদাপূর্ণ গেমের জন্য গ্রাফিক্স ড্রাইভারকে সব সময় আপডেট করতে হবে, তাই, এগিয়ে যান এবং আপনার গ্রাফিক্স ড্রাইভার আপডেট করুন এবং দেখুন আপনার সমস্যার সমাধান হয়েছে কিনা৷

2] স্টেডিয়ামকে সিলভার FUT স্টেডিয়ামে পরিবর্তন করুন

আপনি যে স্টেডিয়ামে ম্যাচ খেলছেন সেটি প্রশ্নে থাকা সমস্যার সরাসরি কারণ হতে পারে। সুতরাং, খেলাটি বিধ্বস্ত হওয়া থেকে বন্ধ করতে আপনি স্টেডিয়ামটিকে সিলভার FUT স্টেডিয়ামে পরিবর্তন করতে পারেন।

এটিই একমাত্র সমাধান কারণ ডেভেলপাররা সর্বশেষ প্যাচটি প্রকাশ করেনি। এবং যদি তারা করে তবে আপনি এই সমস্যাটি সম্পূর্ণরূপে সমাধান করতে সর্বশেষ চুক্তিটি ইনস্টল করতে পারেন। কিন্তু আপাতত, আমি ভয় পাচ্ছি আপনি লন্ডন স্টেডিয়ামে খেলতে পারবেন না।

3] বিরোধীদের আপডেট করুন

যদি স্টেডিয়ামটিকে সিলভার এফইউটি স্টেডিয়ামে পরিবর্তন করা কার্যকর না হয় তবে আপনি প্রতিপক্ষকে আপডেট করতে পারেন। সাধারণ ভাষায়, কিছু ট্রিগারকারী দল রয়েছে যা গেমটিকে ক্র্যাশ করে দিচ্ছে। আপনি প্রতিপক্ষের সমস্ত বিকল্পের মধ্য দিয়ে যেতে পারেন এবং দেখতে পারেন কোনটি কোনও সমস্যার দিকে নিয়ে যাচ্ছে না।

আপনি স্কোয়াড যুদ্ধ পৃষ্ঠায় যেতে পারেন এবং কেবল আপডেট প্রতিপক্ষে ক্লিক করতে পারেন। এখন লঞ্চ করুন এবং দেখুন আপনি এই সমস্যা থেকে মুক্ত কিনা৷

FIFA 22 স্কোয়াড ব্যাটেলস ঠিক করার জন্য আপনি যা করতে পারেন।

কেন আমার FIFA 22 ক্র্যাশ হচ্ছে?

এমন অনেক কিছু আছে যা ফিফা 22 কে আপনার সিস্টেমে লোড হতে বাধা দেয় বা এটিতে কাজ করা বন্ধ করে দেয়। এই কারণগুলির মধ্যে রয়েছে দূষিত গেম ফাইল, পুরানো ড্রাইভার, দূষিত ক্যাশে এবং অ্যাপ ডেটা এবং কী না। আমরা যদি জিনিসগুলির উজ্জ্বল দিকটি দেখি তবে আমরা বলতে পারি যে এই সমস্যাগুলি সমাধানযোগ্য। তাই, সমস্যা সমাধানের জন্য এবং ফিফা 22কে ট্র্যাকে ফিরিয়ে আনতে আপনার আমাদের গাইড পরীক্ষা করা উচিত।

আশা করি, আপনি এখানে উল্লিখিত সমাধানগুলির মাধ্যমে সমস্যাটি সমাধান করতে সক্ষম হবেন৷

আপনি যদি একজন গেমার হন তবে আপনার নিম্নলিখিত নিবন্ধগুলি পরীক্ষা করা উচিত৷

  • Windows 11 গেমিং সেটিংস – আপনার যা জানা দরকার
  • Windows এ FPS ড্রপ দিয়ে গেমের তোতলামি ঠিক করুন।

ফিফা 22 স্কোয়াড ব্যাটেলস পিসিতে ক্রাশ বা জমাট বাঁধতে থাকে
  1. টারকভ থেকে পালানো উইন্ডোজ পিসিতে ক্র্যাশ বা জমাট বাঁধতে থাকে

  2. কল অফ ডিউটি ​​ভ্যানগার্ড পিসিতে জমা বা ক্র্যাশ করে রাখে

  3. ওয়ারফ্রেম উইন্ডোজ পিসিতে হিমায়িত বা ক্র্যাশ করে রাখে

  4. উইন্ডোজ 11/10 পিসিতে মাইনক্রাফ্ট ক্র্যাশ বা জমাট বাঁধতে থাকে