কম্পিউটার

উইন্ডোজ 11 আপডেট দেখাচ্ছে না? কারণ এবং সংশোধন ব্যাখ্যা করা হয়েছে

Windows 11 এখন আনুষ্ঠানিকভাবে হার্ডওয়্যার প্রয়োজনীয়তা পূরণ করে এমন সমস্ত সিস্টেমের জন্য বিনামূল্যে আপগ্রেড হিসাবে উপলব্ধ। কিন্তু অক্টোবরের পঞ্চম পেরিয়ে গেছে এবং আপনি এখনও অফিসিয়াল আপডেট পাননি। কেন এমন হয় এবং আপনি এখনই উইন্ডোজ 11 পেতে কী করতে পারেন? আসুন জেনে নেওয়া যাক!

আমার Windows 11 আপডেট কোথায়?

যদিও Windows 11 5ই অক্টোবর মুক্তি পেয়েছিল, সেখানে অনেক লোক আছে যারা দীর্ঘশ্বাস নিয়ে অপেক্ষা করছে কিন্তু কোন লাভ হয়নি। এর কারণ মাইক্রোসফ্ট একটি স্তম্ভিত পদ্ধতিতে আপডেটটি রোল আউট করতে চায়, যেমন এটি অতীতে উইন্ডোজ বৈশিষ্ট্যগুলির সাথে করা হয়েছিল।

উইন্ডোজ ওএস লাইসেন্স করে এমন ডেল এবং এইচপি-র মতো OEM থেকে অতিরিক্ত রাজস্ব সংগ্রহের পাশাপাশি, পর্যায়ক্রমে রিলিজটি নিশ্চিত করবে যে বেশিরভাগ ব্যবহারকারী আপডেট পাওয়ার আগে সনাক্ত করা যেকোনো সমস্যা সমাধান করা যেতে পারে। যদিও অপেক্ষা ততটা দীর্ঘ নয়। মাইক্রোসফ্ট আশা করে যে সমস্ত সামঞ্জস্যপূর্ণ Windows 10 সিস্টেমগুলি Q2 2022 এর মধ্যে Windows 11 আপডেট পাবে৷

কেন আমি আমার Windows 11 আপডেট খুঁজে পাচ্ছি না?

আপনি এখনও Windows 11 আপডেট না পাওয়ার অনেক কারণ থাকতে পারে। বিশ্বজুড়ে ব্যবহারকারীদের প্রভাবিত করে সবচেয়ে বিশিষ্টগুলি নীচে তালিকাভুক্ত করা হয়েছে৷

1. বিরোধপূর্ণ অস্থায়ী ফাইল: আপনি যদি পূর্বে Windows 11 ডাউনলোড করার চেষ্টা করে থাকেন এবং একটি ত্রুটির সম্মুখীন হন, তাহলে আপনি Windows 11 বিনামূল্যে আপগ্রেড পেতে অক্ষম হওয়ার কারণ হতে পারে।

২. Windows 10 চলছে না: আপনি যদি Windows 8, 8.1, 7, বা XP চালান তাহলে দুর্ভাগ্যবশত Windows 11 আপনার জন্য বিনামূল্যের আপগ্রেড নয়। পরিবর্তে, বিনামূল্যে আপগ্রেডের জন্য যোগ্য হতে আপনাকে প্রথমে Windows 10 ক্রয় করতে হবে।

3. বেমানান সিস্টেম: আপনার সাধারণ সিপিইউ, জিপিইউ এবং র‌্যাম প্রয়োজনীয়তা ছাড়াও, আপনার সিস্টেমে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করতে Windows 11-এর জন্য TPM 2.0 এবং সিকিউর বুটও প্রয়োজন। আপনি যদি এই প্রয়োজনীয়তাগুলি পূরণ করতে ব্যর্থ হন তবে সেটিংস অ্যাপে আপনি Windows 11-এ বিনামূল্যে আপগ্রেড করতে অক্ষম হওয়ার কারণ হতে পারে।

4. ভাঙ্গা উইন্ডোজ আপডেট পরিষেবা: আপনি যদি সম্প্রতি একটি ডিব্লোটার বা রেজিস্ট্রি ক্লিনার ব্যবহার করেন যা উইন্ডোজ আপডেটগুলি অক্ষম করে তবে সম্ভবত উইন্ডোজ আপডেট পরিষেবাটি পটভূমিতে ভেঙে গেছে। সেটিংস অ্যাপে দেখানোর জন্য আপনাকে Windows 11 আপডেটের জন্য পরিষেবাটি ঠিক করতে হবে।

5. একটি অ্যাডমিন অ্যাকাউন্ট নয়:৷ আপনি যদি কোনও কাজের বা স্কুলের সমস্যা মেশিন ব্যবহার করেন তবে আপনার এখনও উইন্ডোজ 11 আপডেট না থাকার কারণ হতে পারে। আপনার সম্ভবত একটি স্থানীয় বা স্ট্যান্ডার্ড অ্যাকাউন্ট আছে যা দুর্ভাগ্যবশত Windows-এ বৈশিষ্ট্য বা OS আপডেটগুলি প্রয়োগ করতে পারে না। এই ধরনের ক্ষেত্রে, আমরা আপনাকে Windows 11 আপগ্রেড সম্পর্কে জিজ্ঞাসা করার জন্য আপনার প্রশাসকের সাথে যোগাযোগ করার পরামর্শ দিই।

6. পূর্ব-নির্মিত সিস্টেম: আপনার যদি প্রি-বিল্ট বা ল্যাপটপ থাকে তাহলে সম্ভবত Windows 11 আপডেট আপনার OEM দ্বারা ধাক্কা দেওয়া হবে। এটি কিছু সময় নিতে পারে কারণ বেশিরভাগ ল্যাপটপ নির্মাতারা বর্তমানে সর্বাধিক সামঞ্জস্য নিশ্চিত করতে নতুন এবং বিদ্যমান ইউনিটগুলির জন্য Windows 11-এর আপডেট করা ড্রাইভারগুলিতে কাজ করছে৷

এবং আরও, আপনার সেটআপের উপর নির্ভর করে উইন্ডোজ 11-কে উইন্ডোজ আপডেটে দেখানো থেকে আটকাতে অনেকগুলি জিনিস থাকতে পারে। যেভাবেই হোক, আপনি এই সমস্যাটি সমাধান করতে এবং আপনার পিসিতে Windows আপডেটের মাধ্যমে Windows 11 পেতে সাহায্য করতে নীচের সংশোধনগুলি ব্যবহার করতে পারেন।

Windows 11 আপডেট দেখাচ্ছে না তা কিভাবে ঠিক করবেন (8 পদ্ধতি)

উইন্ডোজ 11 আপডেট আপনার উইন্ডোজ 11 পিসিতে প্রদর্শিত হচ্ছে না তা আপনি কীভাবে সমস্যার সমাধান করতে পারেন তা এখানে রয়েছে। নীচের তালিকাটি অনুসরণ করুন এবং যতক্ষণ না আপনি আপনার সমস্যাটি সমাধান করতে পরিচালনা করেন ততক্ষণ এটির মাধ্যমে আপনার পথ তৈরি করুন।

ফিক্স #01:আপনার পিসি সিস্টেমের প্রয়োজনীয়তা পূরণ করে কিনা তা পরীক্ষা করুন

প্রথমত, আপনার পিসি উইন্ডোজ 11 চালানোর জন্য সিস্টেমের প্রয়োজনীয়তা পূরণ করে কিনা তা পরীক্ষা করে দেখুন। হার্ডওয়্যার স্পেসিফিকেশন পূরণ না হওয়া পর্যন্ত মাইক্রোসফ্ট আপডেটটি পুশ করবে না। যদিও ব্যবহারকারীরা এটিকে বাইপাস করতে পারেন এবং উইন্ডোজ 11 ইনস্টল করতে পারেন যদিও তাদের সিস্টেম হার্ডওয়্যারটি চিহ্ন পর্যন্ত না থাকে তবে এটি সাধারণত সুপারিশ করা হয় না।

ফিক্স #02:নিশ্চিত করুন যে উইন্ডোজ আপডেট কাজ করছে

এটিও সম্ভব যে আপনি অতীতে উইন্ডোজ আপডেটগুলিকে বিরতি দিয়ে থাকতে পারেন এবং এটি ভুলে গেছেন, বা কোনও অ্যাপ বা বাগ দ্বারা বৈশিষ্ট্যটি অক্ষম করা হয়েছে। এটি হয় কিনা তা পরীক্ষা করতে, Win + I টিপুন সেটিংস খুলতে। আপডেট এবং নিরাপত্তা-এ ক্লিক করুন .

আপনার আপডেটগুলি পজ করা থাকলে, আপডেটগুলি পুনরায় শুরু করুন-এ ক্লিক করুন৷ .

ফিক্স #03:আপনার পিসি রিস্টার্ট করুন

কখনও কখনও, দূষিত অস্থায়ী ফাইলগুলি উইন্ডোজ আপডেটগুলিকে লাইনচ্যুত করতে পারে এবং এটি ঠিক করার দ্রুততম উপায় হল আপনার পিসি পুনরায় চালু করা। এটি একটি সহজ এবং সহজ সমাধান এবং এটি কার্যকর করতে কোন সময় লাগে না। তাই আপনার পিসিকে একটি নরম রিবুট দিতে ভুলবেন না এবং কোন আপডেট উপলব্ধ আছে কিনা তা পরীক্ষা করুন। আপনার পিসি রিস্টার্ট করতে, Windows কী + X টিপুন, তারপর "শাট ডাউন বা সাইন আউট" ক্লিক করুন এবং তারপরে রিস্টার্ট করুন৷

ফিক্স #04:উইন্ডোজ আপডেটের সমস্যা সমাধান করুন

সমস্যাগুলি নির্ণয় করতে এবং সমাধানগুলি অফার করতে উইন্ডোজের অন্তর্নির্মিত সমস্যা সমাধানকারী রয়েছে৷ অনেক ক্ষেত্রে, উইন্ডোজ আপডেট ট্রাবলশুটার কি আপডেটগুলিকে ইনস্টল করা থেকে আটকে রেখেছে তা খুঁজে বের করবে এবং সমাধানের সুপারিশ করবে। এটি কীভাবে চালাতে হয় তা এখানে:

Win + I টিপুন সেটিংস অ্যাপ খুলতে। তারপর আপডেট এবং নিরাপত্তা এ ক্লিক করুন নীচে।

সমস্যা সমাধান -এ ক্লিক করুন বাম দিকে।

অতিরিক্ত সমস্যা সমাধানকারী-এ ক্লিক করুন .

Windows Update-এ ক্লিক করুন .

তারপরে ত্রুটি সমাধানকারী চালান-এ ক্লিক করুন .

সমস্যা সমাধানকারী এখন সমস্যার সন্ধান শুরু করবে এবং কোনো সমস্যা পাওয়া গেলে সম্ভাব্য সমাধান অফার করবে।

Fix #05:Windows 11 ইনস্টলেশন সহকারী দিয়ে আপগ্রেড করুন

উপরের সংশোধনগুলি নিশ্চিত করবে যে সমস্ত উপলব্ধ চ্যানেলগুলি উন্মুক্ত এবং Windows 11 আপডেটের জন্য গ্রহণযোগ্য যখনই তারা আসে। কিন্তু আপনি যদি এখন Windows 11 পেতে চান, তাহলে এই শেষ কয়েকটি পদ্ধতি আপনাকে এটি পেতে সাহায্য করবে।

উইন্ডোজ 11 প্রকাশের অর্থ হল আপনি এখন মাইক্রোসফ্টের ওয়েবসাইটে অফিসিয়াল উইন্ডোজ 11 ইনস্টলেশন সহকারী খুঁজে পেতে পারেন। এই সহকারীর সাথে Windows 11 ইনস্টল করা একটি হাওয়া। আমরা এর জন্য ধাপে ধাপে নির্দেশিকা কভার করেছি — তাই ঠিক কী করতে হবে তা জানতে নিচে চেক করুন।

Fix #06:Windows 11 মিডিয়া ক্রিয়েশন টুল দিয়ে ইন-প্লেস আপগ্রেড চালান

আপনি যদি এখনও Windows 11 আপডেট না পেয়ে থাকেন, তাহলে আপনি Windows 11 ইনস্টলেশন মিডিয়া ব্যবহার করে একটি ইন-প্লেস আপগ্রেডও করতে পারেন। এই উদ্দেশ্যে আপনার একটি খালি USB ফ্ল্যাশ ড্রাইভ (অন্তত 8GB) লাগবে৷

ডাউনলোড করুন৷ :Windows 11 ইনস্টলেশন মিডিয়া

উপরে লিঙ্ক করা পৃষ্ঠায়, এখনই ডাউনলোড করুন-এ ক্লিক করুন "Windows 11 ইনস্টলেশন মিডিয়া তৈরি করুন" এর অধীনে৷

আপনার USB ড্রাইভে প্লাগ ইন করুন এবং তারপরে ডাউনলোড করা মিডিয়া ক্রিয়েশন টুলটি চালান। স্বীকার করুন এ ক্লিক করুন৷ .

পরবর্তী ক্লিক করুন .

"USB ফ্ল্যাশ ড্রাইভ" বিকল্পটি নির্বাচন করে, পরবর্তী ক্লিক করুন৷ .

"অপসারণযোগ্য ড্রাইভ" এর তালিকা থেকে, আপনার USB ড্রাইভ নির্বাচন করুন এবং ক্লিক করুন পরবর্তী .

Windows 11 আপগ্রেড ডাউনলোড এবং ইনস্টল করতে সেটআপে কিছু সময় লাগবে।

প্রক্রিয়াটি সম্পূর্ণ হয়ে গেলে, আপনার USB ডিভাইস আপনাকে (বা অন্য কোনো সামঞ্জস্যপূর্ণ পিসি যেটিতে এটি ব্যবহার করা হয়) Windows 11-এর সাথে পরিবেশন করার জন্য প্রস্তুত হয়ে যাবে। আপনি USB দিয়ে বুট আপ করে এবং অন-স্ক্রীন নির্দেশনার মাধ্যমে তা করতে পারেন। অথবা, আপনি আপনার USB ড্রাইভে (ফাইল এক্সপ্লোরারের মাধ্যমে) যেতে পারেন এবং setup.exe চালাতে পারেন .

এটি উইন্ডোজ 11 সেটআপ উইন্ডো খুলবে। Windows 11-এ আপডেট পেতে অন-স্ক্রীন নির্দেশাবলী অনুসরণ করুন। 

সমাধান #07:মাইক্রোসফ্ট আপনার পিসিতে উইন্ডোজ 11 আপডেট রোল আউট করার জন্য অপেক্ষা করুন

যদি Windows 11 আপডেট এখনও আপনার পিসির জন্য উপলব্ধ না হয় এবং আপনি ম্যানুয়ালি আপগ্রেড করতে না চান, তবে আপনি যা করতে পারেন তা হল অপেক্ষা করা। মাইক্রোসফ্ট উইন্ডোজ 11 আপডেটটি ধীরে ধীরে সমস্ত পিসিতে চালু করার প্রক্রিয়ার মধ্যে রয়েছে যা এটির জন্য সিস্টেমের প্রয়োজনীয়তা পূরণ করে। আপনি আশা করতে পারেন যে এটি 2022 সালের মাঝামাঝি আপনার পিসির জন্য উপলব্ধ হবে।

ফিক্স #08:উইন্ডোজ ইনসাইডার প্রোগ্রামে নথিভুক্ত করুন

শেষ অবলম্বন হিসাবে, আপনার সমস্ত প্রয়োজনীয়তা পূরণ করা সত্ত্বেও আপনি যদি এখনও অফিসিয়াল উপায়ে Windows 11-এ আপগ্রেড করতে না পারেন, তাহলে আপনি পরিবর্তে Windows Insider Program-এ নথিভুক্ত করতে পারেন। এটি আপনাকে Windows 11 এর জন্য বিটা এবং ডেভ আপডেট পেতে অনুমতি দেবে যা সেটিংস অ্যাপের মাধ্যমে আপনার পিসিতে Windows 11 পেতে স্বয়ংক্রিয়ভাবে সাহায্য করবে। পুরো প্রক্রিয়ার সাথে আপনাকে সাহায্য করতে আমাদের এই নির্দেশিকাটি ব্যবহার করুন।

একটি সমর্থিত পিসিতে ম্যানুয়ালি Windows 11 ইনস্টল করুন

এই মুহুর্তে, আপনি যদি Windows 11-এর সমস্ত মৌলিক প্রয়োজনীয়তা পূরণ করেন তবে আমরা আপনাকে ম্যানুয়ালি আপনার PC আপগ্রেড করার পরামর্শ দিই। নিশ্চিত করুন যে এই ডিভাইসে Secure boot চালু আছে এবং তারপর Windows 11-এ আপডেট করার জন্য আমাদের এই নির্দেশিকাটি ব্যবহার করুন। এই নির্দেশিকা আপনাকে আপগ্রেড করতে সাহায্য করবে। Microsoft থেকে ইনস্টলেশন সহকারী ব্যবহার করে ম্যানুয়ালি Windows 11 এ।

যাইহোক, আপনি যদি প্রক্রিয়া চলাকালীন আপনার বুট ড্রাইভটি মুছে ফেলতে পারেন এমন একটি আরও হ্যান্ড-অন পদ্ধতি চান, তাহলে আমরা আপনাকে পরিবর্তে এই নির্দেশিকাটি উল্লেখ করার পরামর্শ দিই। আপনি অফিসিয়াল ISO ব্যবহার করে Windows 11 এ আপগ্রেড করতে এই গাইডটি ব্যবহার করতে পারেন।

আমার পিসি কি Windows 11 সমর্থন করে?

ঠিক আছে, যদি উপরে দেওয়া ফিক্সগুলি কাজ না করে, তাহলে হয়ত আপনার পিসি Windows 11 দ্বারা সমর্থিত নয়৷

এখান থেকে Windows 11 PC Health Check অ্যাপ ডাউনলোড করুন। এটি স্বয়ংক্রিয়ভাবে ডাউনলোড শুরু হবে, কিন্তু যদি তা না হয়, উপরের বামদিকে ডাউনলোড বোতামে ক্লিক করুন৷

আপনার পিসিতে PC Health Check অ্যাপটি চালানোর জন্য ডাউনলোড করা ফাইলটিতে ডাবল ক্লিক করুন।

"এখনই চেক করুন" বোতামে ক্লিক করুন৷

যদি আপনার পিসি Windows 11 এর সাথে সামঞ্জস্যপূর্ণ হয়, তাহলে আপনি এই স্ক্রীনটি পাবেন:

যদি আপনার পিসি প্রয়োজনীয়তা পূরণ করে, তাহলে আবার Windows 11 ইনস্টলেশন সহকারী ব্যবহার করুন। এটা কাজ করবে।

যাইহোক, যদি আপনার পিসি Windows 11 এর সাথে সামঞ্জস্যপূর্ণ না হয়, তাহলে আপনি এই স্ক্রীনটি পাবেন:

এই ক্ষেত্রে, নীচে একটি অসমর্থিত পিসিতে Windows 11 ইনস্টল করার জন্য সমাধান দেখুন৷

একটি অসমর্থিত পিসিতে কিভাবে Windows 11 ইনস্টল করবেন

যেহেতু উইন্ডোজ 11 জনসাধারণের জন্য প্রকাশিত হওয়ার কিছু সময় হয়েছে, এখন এটি একটি অসমর্থিত পিসিতে ইনস্টল করার জন্য উইন্ডোজ 11 প্রয়োজনীয়তাগুলিকে বাইপাস করার অনেকগুলি উপায় রয়েছে৷ প্রক্রিয়াটির সাথে আপনাকে সাহায্য করার জন্য আমাদের এই বিস্তৃত নির্দেশিকাটি ব্যবহার করুন। আপনি আপনার পছন্দ এবং বর্তমান সেটআপের উপর নির্ভর করে যেকোনো একটি সমাধান বেছে নিতে পারেন।

FAQs

এই সমস্যাটি সমাধান করার অনেক উপায় এবং আপনার পিসিতে Windows 11 পেতে আরও অনেক উপায় সহ, আপনার কয়েকটি প্রশ্ন থাকতে বাধ্য। আপনাকে গতি বাড়াতে সাহায্য করার জন্য এখানে কিছু সাধারণভাবে জিজ্ঞাসা করা হয়েছে৷

Windows 11 কি একটি বিনামূল্যের আপগ্রেড?

আপনার যদি একটি বৈধ Windows 10 লাইসেন্স থাকে তাহলে যতক্ষণ আপনি ন্যূনতম প্রয়োজনীয়তাগুলি পূরণ করেন ততক্ষণ পর্যন্ত Windows 11 আপনার জন্য একটি বিনামূল্যের আপগ্রেড। যাইহোক, আপনি যদি উইন্ডোজের একটি পুরানো সংস্করণ চালান বা আপনার কাছে বৈধ লাইসেন্স কী না থাকে, তবে দুর্ভাগ্যবশত এটি আপনার জন্য একটি বিনামূল্যের আপগ্রেড হবে না।

আমি কি USB থেকে Windows 11 ইনস্টল করতে পারি?

হ্যাঁ, আপনি Windows 11-এর জন্য একটি বুটযোগ্য USB তৈরি করতে Microsoft থেকে Media Creation Tool ব্যবহার করতে পারেন৷ এটি আপনাকে USB থেকে বুট করতে এবং এটিকে আপনার পিসিতে ইনস্টল করতে সাহায্য করতে পারে৷ আপনি শুরু করতে আমাদের দ্বারা এই নির্দেশিকা ব্যবহার করুন. এছাড়াও আপনি একটি Windows 11 ISO পেতে পারেন এবং নিজে থেকে একটি বুটেবল USB তৈরি করতে পারেন৷ প্রক্রিয়া সহ আপনাকে সাহায্য করতে আমাদের দ্বারা এই ব্যাপক গাইড ব্যবহার করুন।

আমি কি ইন্টারনেট ছাড়াই Windows 11 হোমে আপগ্রেড করতে পারি?

দুর্ভাগ্যবশত না, আপনার Windows 11 হোম লাইসেন্স যাচাই করার জন্য আপনার একটি সংযোগের প্রয়োজন হবে এবং তারপর সেই অনুযায়ী আপনার সিস্টেমে প্রয়োজনীয় বৈশিষ্ট্যগুলি ইনস্টল করুন৷ উইন্ডোজ 11 প্রো এবং এন্টারপ্রাইজ সংস্করণের বিপরীতে, হোম সংস্করণে বেশ কয়েকটি পরিষেবা এবং অ্যাপ রয়েছে যা ইন্টারনেট থেকে ডাউনলোড করতে হবে।

একটি ইন্টারনেট সংযোগ ছাড়াও, প্রথম OOBE সেটআপের সময় আপনার একটি Microsoft অ্যাকাউন্টেরও প্রয়োজন হবে৷ যাইহোক, আপনি একবার আপনার প্রথম ব্যবহারকারী অ্যাকাউন্ট তৈরি করার পরে আপনি একটি স্থানীয় অ্যাকাউন্টে যেতে পারেন।

আপনি কি Windows 11-এ Windows 7 লাইসেন্স কী ব্যবহার করতে পারেন?

দুর্ভাগ্যবশত না, উপরে উল্লিখিত হিসাবে আপনার Windows 11 আপগ্রেডের জন্য যোগ্য হতে একটি Windows 10 বা Windows 11 লাইসেন্স কী প্রয়োজন হবে। আমরা আপনাকে Windows 10 কেনার পরামর্শ দিই এবং তারপর আপনার পিসিতে ইনস্টল হয়ে গেলে একটি বিনামূল্যের Windows 11 আপগ্রেডের জন্য বেছে নিন।

আমরা আশা করি এই পোস্টটি আপনাকে আপনার সেটিংস অ্যাপে Windows 11 বিনামূল্যের আপডেট পেতে সাহায্য করেছে৷ আপনি যদি কোনও সমস্যার সম্মুখীন হন বা আমাদের জন্য আরও কোনও প্রশ্ন থাকে তবে সেগুলি নীচের মন্তব্য বিভাগে নির্দ্বিধায় ড্রপ করুন৷


সম্পর্কিত:

  • Windows 11 এর প্রয়োজনীয়তাগুলিকে বাইপাস করার 3টি সর্বশেষ উপায় (রেজিস্ট্রি হ্যাক সহ বা ছাড়া)
  • Windows 11 %-এ কিলার ওয়্যারলেস 1535 ড্রাইভারের সমস্যা কীভাবে ঠিক করবেন
  • ঘুমের পরে পাসওয়ার্ড উইন্ডোজ 11 কীভাবে বন্ধ করবেন:জেগে উঠলে পাসওয়ার্ড নিষ্ক্রিয় করুন
  • Windows 11 টাস্কবার খালি জায়গা:কিভাবে পারফরম্যান্স পরিসংখ্যান এবং আরও অনেক কিছু পাবেন
  • Windows 11-এ Airpods কানেক্ট করুন:ধাপে ধাপে নির্দেশিকা এবং অভিজ্ঞতা উন্নত করার টিপস

  1. iCloud ফটো ডাউনলোড হচ্ছে না বা Windows 10 এ দেখানো হচ্ছে না

  2. টাস্কবার উইন্ডোজ 11 এ দেখা যাচ্ছে না আবহাওয়া উইজেট ঠিক করুন

  3. ডেস্কটপ আইকনগুলি উইন্ডোজ 10, 8, 7 এ দেখা যাচ্ছে না? সমাধান খুঁজুন

  4. উইন্ডোজ 10 আপডেট করার জন্য পর্যাপ্ত জায়গা না থাকার জন্য 5টি সেরা সমাধান