কম্পিউটার

BufferZone Pro আপনাকে নিরাপত্তা স্যান্ডবক্সে সার্ফ করতে দেয়, আপনাকে ভাইরাস এবং ম্যালওয়্যার থেকে সুরক্ষিত রাখে

একটি কথা আছে "আপনি কীভাবে (কম্পিউটার) ভাইরাস পেতে পারেন তা বিবেচ্য নয়, এটি কেবল কখন এর বিষয়। আপনি এটা পাবেন." প্রকৃতপক্ষে, আজকের প্রযুক্তির সাথে, ভাইরাসের আরও বেশি বৈকল্পিক উপস্থিত হতে থাকে এবং একটি আগের তুলনায় আরও শক্তিশালী। তাদের বিরুদ্ধে রক্ষা করা ক্রমশ কঠিন হয়ে উঠছে। এমনকি আপনি যদি সতর্ক থাকেন, তবে আপনার বাচ্চারা, যারা আপনার মতো একই কম্পিউটার ব্যবহার করছে, আপনার মতোই সতর্ক থাকবে তার কোনো নিশ্চয়তা নেই।

অ্যান্টি-ভাইরাস স্যুট বাদ দিয়ে, নিজেকে রক্ষা করার জন্য পরবর্তী আরও ভাল জিনিসটি হল আপনার ব্যবহারকারীদের অ্যাক্সেসের জন্য একটি নিরাপত্তা স্যান্ডবক্স সেট আপ করা। এই অঞ্চলের মধ্যে, কোনো ভাইরাস বা নিরাপত্তা হুমকি সিস্টেম ফাইল এবং ফোল্ডারে পরিবর্তন করতে সক্ষম হবে না। BufferZone Pro এমনই একটি সফ্টওয়্যার যা নিরাপত্তা স্যান্ডবক্স প্রদান করে, এবং এটি বিনামূল্যে৷

BufferZone Pro যা করে তা হল একটি ভার্চুয়াল জোন তৈরি করা যেখানে আপনি ওয়েব সার্ফ করতে পারেন এবং আপনার বন্ধুদের সাথে IM চ্যাট করতে পারেন৷ এই অঞ্চলের মধ্যে, সমস্ত সম্ভাব্য হুমকিমূলক প্রোগ্রাম এবং ফাইলগুলি আপনার ব্যক্তিগত ফাইল এবং আপনার পিসির অপারেটিং সিস্টেম থেকে বিচ্ছিন্ন থাকে এবং আপনার ব্যক্তিগত এবং ব্যক্তিগত তথ্য (বিশেষ করে যখন আপনি ইন্টারনেট ব্যাঙ্কিং করেন) একটি পৃথক বিশ্বস্ত পরিবেশে থাকে৷

BufferZone Pro ডাউনলোড করুন এবং এটি আপনার Windows কম্পিউটারে ইনস্টল করুন৷

প্রায় শূন্য কনফিগারেশন প্রয়োজন আছে. একবার আপনার ইন্সটলেশন হয়ে গেলে, BufferZone Pro আমাদের সিস্টেম স্ক্যান করবে এমন সফ্টওয়্যারের জন্য যা ইন্টারনেট অ্যাক্সেস করে। আপনি যখন আপনার ব্রাউজার বা অন্য কোনো অ্যাপ খুলবেন, তখন আপনি এটির চারপাশে একটি বড় লাল বর্ডার দেখতে পাবেন, যার মানে সেশনটি স্যান্ডবক্স করা এবং সুরক্ষিত করা হচ্ছে।

BufferZone Pro আপনাকে নিরাপত্তা স্যান্ডবক্সে সার্ফ করতে দেয়, আপনাকে ভাইরাস এবং ম্যালওয়্যার থেকে সুরক্ষিত রাখে

আপনি সার্ফিং করার সময় যখন আপনি BufferZone ড্যাশবোর্ড খুলবেন, তখন আপনি এটি পর্যবেক্ষণ করছে এমন কার্যকলাপের সংখ্যা এবং গোপনীয়তা এবং সিস্টেমের হুমকির সংখ্যা দেখতে পাবেন৷

BufferZone Pro আপনাকে নিরাপত্তা স্যান্ডবক্সে সার্ফ করতে দেয়, আপনাকে ভাইরাস এবং ম্যালওয়্যার থেকে সুরক্ষিত রাখে

যদি এমন কোনো প্রোগ্রাম থাকে যা BufferZone দ্বারা সুরক্ষিত না থাকে, তাহলে আপনি নিজেও এটিকে ভার্চুয়াল জোনে যোগ করতে পারেন।

BufferZone Pro আপনাকে নিরাপত্তা স্যান্ডবক্সে সার্ফ করতে দেয়, আপনাকে ভাইরাস এবং ম্যালওয়্যার থেকে সুরক্ষিত রাখে

অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে আপনার বর্তমান ভার্চুয়াল জোনের একটি স্ন্যাপশট তৈরি করা এবং ভবিষ্যতে এটি থেকে পুনরুদ্ধার করার ক্ষমতা। আপনি গোপনীয় ফাইলগুলিও লুকিয়ে রাখতে পারেন যাতে এটি ওয়েবে সনাক্ত করা যায় না।

ব্যক্তিগতভাবে, আমি BufferZone Pro চেষ্টা করেছি এবং আমি অবাক হয়েছি যে এটি ব্রাউজিংয়ের গতিকে প্রভাবিত করে না বা এটি সিস্টেমকে ধীর করে না। বড় লাল সীমানা (যা বরং কুৎসিত) ব্যতীত যা এর অস্তিত্বের ইঙ্গিত দেয়, অতিরিক্ত নিরাপত্তা ছাড়া সবকিছু স্বাভাবিকভাবে চলে।

এমনকি যদি আপনার কাছে ইতিমধ্যেই সেরা অ্যান্টি-ভাইরাস স্যুট থাকে, তবে নিজেকে এবং আপনার কম্পিউটারকে সুরক্ষিত রাখতে নিরাপত্তার একটি অতিরিক্ত স্তর ইনস্টল করা ক্ষতি করে না। BufferZone একবার চেষ্টা করে দেখুন, বিশেষ করে যদি আপনি একজন সিস্টেম অ্যাডমিনিস্ট্রেটর বা টেকনিশিয়ান হন।

বাফারজোন প্রো

চিত্র ক্রেডিট:কার্বনএনওয়াইসি


  1. কিভাবে আপনার সিস্টেম থেকে Redl Ransomware এবং অন্যান্য ম্যালওয়্যার অপসারণ করবেন?

  2. কিভাবে আপনার কম্পিউটারকে ম্যালওয়্যার থেকে রক্ষা করবেন

  3. কিভাবে আপনার পিসিতে পারফরম্যান্স এবং সিকিউরিটি স্ক্যান পরিচালনা করবেন?

  4. স্কেয়ারওয়্যার কী এবং উইন্ডোজ পিসি থেকে কীভাবে এটি সরানো যায়