কম্পিউটার

বুম 2:ম্যাকের জন্য একটি অডিও বুস্টার, এটা কি মূল্যবান?

আপনার ডিভাইসের সাউন্ড সিস্টেম সবসময় সিস্টেমের একটি অবিচ্ছেদ্য অংশ। আপনি যদি একটি ম্যাক ব্যবহার করেন, আপনি জানেন যে এটিতে উপলব্ধ সমস্ত কম্পিউটারের সেরা বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি রয়েছে, তবে আপনার যদি অডিও গুণমান উন্নত করার প্রয়োজন হয় তবে আপনি ভুল নন৷ উচ্চ মানের মিউজিক বা ভিডিও চালানোর সময় এটি উচ্চ ভলিউম থাকবে না বলে শব্দের ক্ষেত্রে ম্যাক কিছুটা পিছিয়ে যায়। এর সমাধান অডিও বুস্টার অ্যাপ্লিকেশনের মধ্যে রয়েছে, তাই এই পোস্টে আপনার জন্য তাদের একটি পর্যালোচনা।

বৈশিষ্ট্যগুলিতে দ্রুত দেখুন এবং আরও অনেক কিছু:

সামঞ্জস্যতা macOS 10.10 এবং তার উপরে (64-বিট সামঞ্জস্যপূর্ণ)
মূল্য $13.99
ট্রায়াল 7 দিন
উপলব্ধ চালু ম্যাক স্টোর
অফিসিয়াল ওয়েবসাইট
সুবিধাগুলি
  • ফাইল অডিও বুস্টিং
  • ইকুয়ালাইজার প্রিসেট বিকল্পগুলি
  • ইক্যুলাইজার কাস্টমাইজ করা সহজ
  • iPhone-এর জন্য বিনামূল্যের সহচর অ্যাপ
  • রিমোট কন্ট্রোলড

গ্লোবাল ডিলাইট থেকে সেরা অডিও এমপ্লিফায়ার - বুম 2 উপস্থাপন করা হচ্ছে। এটি আপনাকে শুধুমাত্র উন্নত অডিও পেতে সাহায্য করবে না কিন্তু আপনাকে ম্যাকে ব্যক্তিগতকৃত সিস্টেম সাউন্ডের অভিজ্ঞতাও দেবে। আমরা ফাইল অডিওতে পরিবর্তন করার সাথে সাথে অগ্রগতি করার সাথে সাথে এটি বুম 2-এর সাথে একটি কেকওয়াকের মতো মনে হচ্ছে৷ অ্যাপ্লিকেশনটি শুধুমাত্র আপনার ম্যাক সাউন্ড সিস্টেমকে একটি বুস্ট দেবে তবে একটি ইকুয়ালাইজার হিসাবে কাজ করবে৷

বুম 2 আপনার গেমিং সাউন্ড বা মিউজিককে বুস্ট করার চেয়ে বেশি কিছু করে, কিন্তু এটি আপনার সম্পূর্ণ সিস্টেম সাউন্ডের জন্য। এটি আপনাকে সমস্ত সেটিংস, বিজ্ঞপ্তি এবং সতর্কতার জন্যও শব্দ বাড়ানোর সুযোগ দেয়৷ এটি আপনার ম্যাকের ভলিউম উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি করবে এবং আপনি যখনই চান তখন এটি নিয়ন্ত্রণ করতে পারবেন। বুম 2 আউটপুট অডিও ডিভাইসের পাশাপাশি ম্যাকের অভ্যন্তরীণ স্পিকারের সাথে কাজ করবে।

বুম 2 এর হাইলাইটস

  • ইকুয়ালাইজার – আপনি এই সফ্টওয়্যার দিয়ে ফ্রিকোয়েন্সি সামঞ্জস্য করতে পারেন হিসাবে ভলিউম নিয়ন্ত্রণ নিন. বুম 2-এ ইকুয়ালাইজারটি কেবল অন্য কোনও সফ্টওয়্যার নয়, তবে এটি আপনাকে একটি কাস্টমাইজড ফলাফল দেয়। এতে 10টি ব্যান্ড এবং 31টি ব্যান্ড অ্যাডভান্সড ইকুয়ালাইজার রয়েছে যা আপনাকে কাঙ্খিত ফলাফল পেতে সাহায্য করবে। কেউ প্রিসেট ইকুয়ালাইজার সেটিংস থেকেও বেছে নিতে পারেন।
  • সিস্টেম সাউন্ড – আপনার Mac এ macOS অনুযায়ী সফ্টওয়্যারটির স্ব-অনুক্রমণ। অডিও বুস্টার আপনাকে সমস্ত সিস্টেম সাউন্ডের জন্য সর্বোত্তম ভলিউম উপভোগ করতে দেবে।
  • iPhone-এর জন্য রিমোট অ্যাপ – Boom 2 বৈশিষ্ট্যগুলির সাথে Mac-এ আপনার শব্দ নিয়ন্ত্রণ করা সহজ হয়ে যায়। আশ্চর্যজনক অ্যাপটি আপনাকে একটি সহচর অ্যাপ দেয় যা আপনার আইফোনে ইনস্টল করা যেতে পারে। এটি তখন রিমোট কন্ট্রোল হিসাবে ব্যবহার করা যেতে পারে যাতে আপনি দূর থেকে ভলিউম পরিবর্তন করতে পারেন। সেরা অংশ এখনও শেষ হয়নি; আপনি বিনামূল্যে আপনার iPhone এ এই অ্যাপটি ডাউনলোড করতে পারেন।
  • সামঞ্জস্যতা :macOS 10.10 (ইয়োসেমাইট এবং আরও)।
  • এটি Macbook Pro, Macbook Air, iMac মডেলের জন্যও উপলব্ধ৷ আপনি একটি 64-বিটেও অডিও বুস্টারের চমৎকার সব বৈশিষ্ট্য পাবেন, যা একটি দুর্দান্ত বোনাস৷
  • ইউজার ইন্টারফেস – অ্যাপ্লিকেশনটির গ্রাফিকাল আশ্চর্যজনক ইন্টারফেস বোঝার মতো সহজ কিন্তু আপনাকে বারবার এটিতে ফিরে আসতে সাহায্য করবে৷
  • প্লেব্যাক নিয়ন্ত্রণ করুন – এটির সাথে Spotify, iTunes, VLC বা QuickTime ব্যবহার করা খুবই সহজ। এটি প্লেব্যাক নিয়ন্ত্রণ পরিচালনা করতে ব্যবহার করা যেতে পারে৷
  • মিডিয়া ফাইলের ভলিউম – বুম 2 ম্যাকে ব্যবহৃত যেকোনো মিডিয়া ফাইলের জন্য অডিও বুস্ট পেতে ব্যবহার করা যেতে পারে। এটি একটি অডিও ফাইল বা কোন ভিডিও ফাইল হতে পারে; আপনি অ্যাপ্লিকেশনটির সাহায্যে মিডিয়া ফাইলের ভলিউম অপ্টিমাইজ করতে পারেন।

বুম 2 ম্যাকে কিভাবে কাজ করে?

বুম 2 ব্যবহার করা সহজ। প্রথমে আপনাকে ম্যাক অ্যাপস্টোর থেকে এটি পেতে হবে, অথবা আপনি নীচে দেওয়া ডাউনলোড বোতাম থেকে এটি পেতে পারেন।

ম্যাকের জন্য সেরা অডিও বুস্টারের বৈশিষ্ট্যগুলি পরীক্ষা করতে আপনি 7-দিনের বিনামূল্যের ট্রায়ালও পেতে পারেন৷ আপনি আপনার Mac এ অ্যাপটি ডাউনলোড করার সাথে সাথে এটি আপনাকে একটি ক্যাপটিভ ইন্টারফেসের সাথে অভ্যর্থনা জানাবে যাতে এটিতে রাখা সহজ বোতামগুলি রয়েছে৷ ঐতিহ্যগতভাবে আপনি ম্যাকে ভলিউমের একটি একক বার পাবেন, বুম 2 এর সাথে আপনি ভলিউমের দ্বিতীয় বার দেখতে পাবেন। এটি দক্ষতার সাথে ম্যাকের ভলিউম বাড়াতে ব্যবহার করা হবে।

বুম 2:ম্যাকের জন্য একটি অডিও বুস্টার, এটা কি মূল্যবান?

বিভিন্ন ইকুয়ালাইজার প্রিসেট আপনাকে সাহায্য করার জন্য উপস্থিত রয়েছে যেমন বিভিন্ন ঘরানার সঙ্গীত বাজানোর সময় এটিকে পপ, জ্যাজ ইত্যাদিতে পরিবর্তন করুন। সেরা বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল আপনি আপনার সিস্টেমের প্রয়োজনীয়তা অনুযায়ী ইকুয়ালাইজার কাস্টমাইজ করতে পারেন৷

বুম 2:ম্যাকের জন্য একটি অডিও বুস্টার, এটা কি মূল্যবান?

আরেকটি সেরা বৈশিষ্ট্য হল যে আপনি আপনার আইফোনে একটি সহচর অ্যাপও পাবেন। এটি আপনাকে বাড়ির আশেপাশের যে কোনও জায়গা থেকে ম্যাক অ্যাপ্লিকেশন নিয়ন্ত্রণ করতে সহায়তা করবে। এর মানে বুম 2 এর সাহায্যে ভলিউম পরিবর্তনের জন্য ম্যাকে যাওয়ার দরকার নেই।

বুম 2:ম্যাকের জন্য একটি অডিও বুস্টার, এটা কি মূল্যবান?

অডিও বুস্টার বিভিন্ন অডিও টোনের জন্য বিভিন্ন সেটিংসের সাথে আসে। যেমন কনসার্টের জন্য অ্যাম্বিয়েন্স বা লাইভ মিউজিক সাউন্ড যা আপনাকে সব নোট শুনতে বাধ্য করবে। আরেকটি হল বিশ্বস্ততা যা তীক্ষ্ণ নোটটিকে স্বচ্ছতার সাথে শ্রবণযোগ্য করে তুলবে। এগুলি ছাড়াও, আপনি উন্নত সেটিংসে অনেকগুলি অডিও টোন পাবেন যা Mac-এ আপনার অডিও অভিজ্ঞতাকে একটি মিষ্টি আনন্দ দেয়৷

বুম 2:ম্যাকের জন্য একটি অডিও বুস্টার, এটা কি মূল্যবান?

সুবিধা:

  • অডিওর গুণমান, এবং ভলিউম বাড়ায়
  •  সাত দিনের ট্রায়ালের সাথে আসে
  • কাস্টম ইকুয়ালাইজার কন্ট্রোল এবং ফাইল অডিও বুস্টিং আছে
কনস:

  • ইনবিল্ট প্লেয়ারের সীমাবদ্ধতা আছে
  • ডিভাইস পরিচালনা করার বিকল্প নেই
  • ক্লিন ইউজার ইন্টারফেস

আমাদের রায়:

গ্লোবাল ডিলাইটের বুম 2 সমস্ত ম্যাক ব্যবহারকারীদের জন্য নিজেই আনন্দ নিয়ে আসে। তাড়াতাড়ি করুন এবং নীচের ডাউনলোড লিঙ্ক থেকে এখনই অ্যাপটি পান এবং নিজেকে ম্যাকে একটি ব্যক্তিগতকৃত অভিজ্ঞতা সেট করুন৷ আপনার প্রয়োজন অনুযায়ী সেট করতে ইকুয়ালাইজার সহ উচ্চ ভলিউমে সঙ্গীত এবং ভিডিও স্ট্রিমিং উপভোগ করুন। আমরা বুম 2 ব্যবহার করার সুপারিশ করি, যা আপনার ম্যাকের জন্য এক ক্লিকে অডিও প্রভাব পরিবেশন করবে।

We hope this article will be helpful to you as you are trying to fix the sound on Mac. Boom 2 is a wonderful app, and we would like to know your views on this post to make it more useful. আপনার পরামর্শ এবং মন্তব্য নীচের মন্তব্য বিভাগে স্বাগত জানাই. সামাজিক মিডিয়াতে নিবন্ধটি শেয়ার করে আপনার বন্ধুদের এবং অন্যদের সাথে তথ্য ভাগ করুন৷

আমরা আপনার কাছ থেকে শুনতে ভালোবাসি!

আমরা Facebook, Twitter, LinkedIn, এবং YouTube-এ আছি। যেকোনো প্রশ্ন বা পরামর্শের জন্য, অনুগ্রহ করে নীচের মন্তব্য বিভাগে আমাদের জানান। আমরা একটি সমাধান সঙ্গে আপনার ফিরে পেতে ভালোবাসি. প্রযুক্তি সম্পর্কিত সাধারণ সমস্যার উত্তর সহ আমরা নিয়মিত টিপস এবং কৌশল পোস্ট করি।

সম্পর্কিত বিষয়:

Best Audio Boosters for iPhone 2020.

Extend Battery life for your iPhone with these Battery Boosters.

Best Audio Booster Apps for Android.


  1. 7 ম্যাকের জন্য সেরা ফন্ট এডিটর সফ্টওয়্যার

  2. উইন্ডোজ এবং ম্যাকের জন্য সেরা ডিজে সফ্টওয়্যার

  3. ম্যাকের জন্য সেরা অডিও রেকর্ডিং সফ্টওয়্যার

  4. 8 ম্যাকের জন্য সেরা ব্যাকআপ সফ্টওয়্যার