কম্পিউটার

30 দিনের iOS টিপস:হারিয়ে যাওয়া iPhone এর মালিককে খুঁজতে Siri ব্যবহার করুন

30 দিনের iOS টিপস:হারিয়ে যাওয়া iPhone এর মালিককে খুঁজতে Siri ব্যবহার করুন

সিরি অনেক কিছুর জন্য সত্যিই উপযোগী হতে পারে, কিন্তু আমি কখনই ভাবিনি যে এটি আপনার ফোনটিকে পিছনে ফেলে দেওয়ার ক্ষেত্রে আপনাকে ফিরিয়ে দিতে সাহায্য করবে। এবং না, এটি কোনো অ্যাপলের প্রোটোটাইপ নয় যেখানে আপনার আইফোনের পা বিএমও স্টাইলে ফুটেছে (ঘড়িটি ভুলে যান, অ্যাপল; আগামী বছরের জন্য সংবেদনশীল ছোট হাঁটা আইফোন তৈরি করুন)।

এই টিপটি সত্যিই এমন একজনের জন্য যিনি একটি হারিয়ে যাওয়া আইফোন খুঁজে পান:আপনার যদি আইফোনের মালিককে সনাক্ত করতে চান, তাহলে আপনি হোম চেপে রাখতে পারেন সিরি সক্রিয় করতে বোতাম। তারপর আপনি সিরিকে জিজ্ঞাসা করুন, "এই আইফোনটির মালিক কে?" তারপরে আপনাকে সিরি নামটি মালিককে কল করে এবং তাদের সমস্ত তথ্য সহ যোগাযোগ কার্ডটি পেতে হবে। (এছাড়াও আপনি বুঝতে পারবেন যে মালিক সিরিকে কী বোকা নামে ডাকতে বলেছেন।)

আমি আমার আইপ্যাডে একই জিনিস করার চেষ্টা করেছি, কিন্তু এটি একটি মালিক সেট বলে মনে হচ্ছে না। নিজেকে মালিক হিসাবে সেট করার জন্য পরিচিতিতে আমার কিছু করার কথা ছিল কিনা তা দেখার জন্য আমি Apple এর সমর্থন পৃষ্ঠাগুলি ঘুরে দেখেছি, কিন্তু কিছুই খুঁজে পাইনি। তাই এই মুহুর্তে, এই কৌশলটি তখনই কাজ করে যখন আপনি কারো হারিয়ে যাওয়া iPhone খুঁজে পান।


  1. 30 দিনের iOS টিপস:সম্পূর্ণ তালিকা

  2. 30 দিনের iOS টিপস:অন্যদের সাথে ক্যালেন্ডার শেয়ার করুন

  3. 30 দিনের iOS টিপস:বিভিন্ন দিনের জন্য একটি আলাদা অ্যালার্ম সেট করুন

  4. 30 দিনের iOS টিপস:আপনার কম্পাস অ্যাপটি একটি স্তর হিসাবে ব্যবহার করুন