কম্পিউটার

30 দিনের iOS টিপস:অন্যান্য ডিভাইসে খোলা ওয়েবপৃষ্ঠাগুলি পেতে iCloud ট্যাবগুলি ব্যবহার করুন

30 দিনের iOS টিপস:অন্যান্য ডিভাইসে খোলা ওয়েবপৃষ্ঠাগুলি পেতে iCloud ট্যাবগুলি ব্যবহার করুন

iCloud Tabs হল একটি OS X এবং iOS বৈশিষ্ট্য যা আপনাকে আপনার অন্য যেকোনো ডিভাইস থেকে আপনার যেকোনো ডিভাইসে খোলা একটি ওয়েবপৃষ্ঠা দ্রুত দেখতে দেয়। উদাহরণ স্বরূপ, আমি আমার Mac-এ Safari-এ খোলা যেকোন ওয়েবপৃষ্ঠাটি আমার iPhone এবং iPad থেকে পেতে পারি, এমনকি যদি আমার Mac বাড়িতে থাকে এবং আমি বাইরে থাকি। একটি iPad বা iPhone থেকে আপনার iCloud ট্যাবে কিভাবে পেতে হয় তা এখানে।

সাফারি খুলুন, তারপরে ব্রাউজার টুলবারে ট্যাব বোতামে আলতো চাপুন—একটির উপরে দুটি স্কোয়ার দ্বারা উপস্থাপিত। নীচের দিকে স্ক্রোল করুন, এবং আপনি আপনার সমস্ত iCloud-প্রমাণিত ডিভাইসে খোলা সমস্ত Safari ব্রাউজার ট্যাবের একটি তালিকা দেখতে পাবেন (আপনাকে আদৌ স্ক্রোল করতে হবে কিনা তা নির্ভর করবে আপনি আপনার ব্রাউজারে কতগুলি ওয়েবপৃষ্ঠা খুলছেন তার উপর)।

একবার আপনি যে পৃষ্ঠাটি দেখতে চান তা খুঁজে পেলে, এর শিরোনামে আলতো চাপুন এবং এটি Safari-এ একটি নতুন ট্যাবে প্রদর্শিত হবে৷

তালিকা থেকে একটি iCloud ট্যাব সরাতে চান? কেবল এটিকে ডান থেকে বামে সোয়াইপ করুন, তারপরে মুছুন এ আলতো চাপুন৷ . তালিকা থেকে সেই ট্যাবটি অদৃশ্য হতে কয়েক মুহূর্ত সময় লাগতে পারে এবং আপনাকে ট্যাব ভিউয়ার থেকে প্রস্থান করতে হতে পারে (সম্পন্ন এ আলতো চাপুন ) আপডেট হওয়ার আগে।

আমি মিথ্যা বলতে যাচ্ছি না - আমি এখনই আইক্লাউড ট্যাবগুলির পিছনে ইউটিলিটিটি পুরোপুরি পাইনি। এটি আমার ব্যবহারের ধরণগুলির সাথে কীভাবে ফিট করে তা দেখতে আমার কিছুটা সময় লেগেছে, কিন্তু একবার আমি এটির জন্য অনুভব করতে পেরেছি, iCloud ট্যাবগুলি অপরিহার্য হয়ে উঠেছে। আপনি যদি ইতিমধ্যে না করে থাকেন তবে এটি একবার চেষ্টা করুন৷


  1. 30 দিনের iOS টিপস:অন্যদের সাথে ক্যালেন্ডার শেয়ার করুন

  2. 30 দিনের iOS টিপস:বিভিন্ন দিনের জন্য একটি আলাদা অ্যালার্ম সেট করুন

  3. 30 দিনের iOS টিপস:আপনার কম্পাস অ্যাপটি একটি স্তর হিসাবে ব্যবহার করুন

  4. Android এবং iOS এর সাথে ওপেন Google Chrome ট্যাব অ্যাক্সেস করুন