কম্পিউটার

iMyfone Umate পর্যালোচনা

iMyfone Umate পর্যালোচনা

যদিও এটা বিশ্বাস করা কঠিন হতে পারে, আবার ছুটির মরসুম এসেছে! আপনি ক্রিসমাস, হানুক্কা বা কোয়ানজা উদযাপন করুন না কেন, আমরা এটিকে আরও উত্সব করতে সাহায্য করতে চাই। আমাদের কৃতজ্ঞতা দেখানোর জন্য, আজ থেকে আমরা শুধুমাত্র আপনার জন্য অসাধারণ পুরষ্কার সমন্বিত উপহারের একটি সিরিজ থাকব। আর কোনো ঝামেলা ছাড়াই, এখানে আমাদের ‘12 দিন বড়দিনের প্রথমটি ' উপহার।

আপনার আইফোনটি বিভিন্ন ফাইল দিয়ে পূর্ণ করা আজকাল খুব সহজ কারণ এমন লক্ষ লক্ষ জিনিস রয়েছে যা জ্ঞাতসারে বা অজান্তে আপনার ডিভাইসে বিদ্যমান। উদাহরণস্বরূপ, আপনি আনুষ্ঠানিকভাবে অ্যাপটি আনইনস্টল করলেও কিছু অ্যাপ তাদের কিছু ফাইল আপনার ডিভাইসে সংরক্ষণ করে রাখে।

এছাড়াও আরও বিভিন্ন জিনিস রয়েছে যা আপনার আইফোনে মূল্যবান সঞ্চয়স্থান দখল করে, এবং এটি সুপারিশ করা হয় যে আপনি প্রতিবার অপ্রয়োজনীয় ফাইলগুলির জন্য দ্রুত স্ক্যান চালান যাতে আপনার ডিভাইসে কোনও অকেজো ফাইল না থাকে৷ আপনি আপনার মূল্যবান ফাইল সংরক্ষণ করতে সেই মেমরি স্পেস ব্যবহার করতে পারেন।

ঠিক আছে, জাঙ্ক ফাইলের জন্য আপনার আইফোন ম্যানুয়ালি স্ক্যান করা সহজ নয়, এবং তাই, কিছু অ্যাপ রয়েছে যা আপনাকে এই কাজে সাহায্য করে।

iMyfone Umate লিখুন, Windows এবং Mac উভয়ের জন্য একটি টুল, যা আপনাকে সহজেই আপনার iPhone পরিষ্কার করতে দেয় এবং আপনার ডিভাইসে স্থান বাঁচাতে সাহায্য করে। এটি কিভাবে কাজ করে তা এখানে।

দ্রুত স্ক্যানিং

iMyfone Umate পর্যালোচনা

আপনি অ্যাপটি ডাউনলোড এবং লঞ্চ করার সাথে সাথে আপনি "দ্রুত স্ক্যান" নামে একটি বিকল্প দেখতে পাবেন যা আপনাকে আপনার আইফোনকে দ্রুত জাঙ্ক ফাইলগুলির জন্য স্ক্যান করতে দেয় এবং সেগুলি সরাতে সাহায্য করে৷ এই ধরনের স্ক্যান করার জন্য খুব বেশি পরিশ্রমের প্রয়োজন হয় না, এবং আপনাকে যা করতে হবে তা হল একটি একক বোতামে ক্লিক করুন৷

iMyfone Umate পর্যালোচনা

স্ক্যান করা হয়ে গেলে, অ্যাপটি দেখাবে যে আপনি দেখানো ফাইলগুলো মুছে দিলে কতটা স্টোরেজ খালি করা যাবে। এই ফাইলগুলির মধ্যে রয়েছে জাঙ্ক ফাইল, ফটো এবং অ্যাপ। যদিও এটি জাঙ্ক ফাইল এবং অ্যাপ উভয়ের জন্য ফাইল মুছে দেয়, এটি ফটোতে অন্য কিছু করে। এটাকে বলে কম্প্রেশন যা আপনি নিচের বিভাগে বিস্তারিত দেখতে পাবেন।

স্পেস কম ব্যবহারের জন্য ইমেজ কম্প্রেশন

আপনাকে একই সময়ে চিত্রগুলি রাখতে এবং মেমরির স্থান সংরক্ষণ করার অনুমতি দেওয়ার জন্য, অ্যাপটি আপনাকে কম্প্রেশন নামে একটি বিকল্প অফার করে। এটি যা করে তা হল আপনার সমস্ত ছবিকে সংকুচিত করে যাতে সেগুলি আসল ছবির থেকে ছোট হয়, ফলে আপনার ডিভাইসে মেমরির জায়গা খালি হয়। আপনি হয়ত ভাবতে পারেন যে ছবি কম্প্রেস করলে ছবির মানের উপর কোন প্রভাব পড়বে, কিন্তু অ্যাপটি দাবি করে যে ছবি কম্প্রেস করলে গুণমান নষ্ট হবে না। এটির নাম দেয় ক্ষতিহীন কম্প্রেশন .

iMyfone Umate পর্যালোচনা

ইমেজ কম্প্রেশন ফিচার চালাতে, শুধু অ্যাপটি চালু করুন এবং বাম প্যানেলে "কম্প্রেশন" এ ক্লিক করুন।

অ্যাপ এবং তাদের ডেটা মুছে ফেলা

আপনি যে অ্যাপগুলি আপনার iPhone এ ইনস্টল করেন সেগুলি শেষ পর্যন্ত ডেটা খরচ করে এবং এইভাবে তাদের আকার বৃদ্ধি পায়। উদাহরণস্বরূপ, অ্যাপ স্টোরে হোয়াটসঅ্যাপ অ্যাপটি প্রায় 52.4MB, কিন্তু এটি এখন আমার আইফোনে প্রায় 720MB হয়ে গেছে। এই অতিরিক্ত সঞ্চয়স্থানটি যা অ্যাপটি দখল করেছে তাতে আমার মিডিয়া ফাইল এবং আমি আমার iPhone-এ সেই অ্যাপটি ব্যবহার করে শেয়ার করেছি এমন সব কিছু রয়েছে।

iMyfone Umate পর্যালোচনা

iMyfone Umate আপনাকে আপনার iPhone এ অ্যাপের সঠিক এবং বর্তমান আকার জানতে সাহায্য করে এবং আপনার ডিভাইস থেকে সেগুলি মুছে ফেলার বিকল্প আপনাকে দেয়। এটি আপনাকে একবারে মুছে ফেলার জন্য একাধিক অ্যাপ নির্বাচন করতে দেয় যাতে আপনি একবারে মেমরির বিশাল অংশ খালি করতে পারেন৷

উপসংহার

সব মিলিয়ে, অ্যাপটি যা বলে তা করে এবং এটি আপনার জন্য উপযুক্ত যদি আপনার আইফোন বিভিন্ন জিনিস দিয়ে আটকে থাকে এবং আপনার কাছে ম্যানুয়ালি খুঁজে বের করার এবং মুছে ফেলার সময় না থাকে। অ্যাপটি আপনার জন্য এটি করবে৷

গিভওয়ে

iMyfone Technology Co., Ltd. কে ধন্যবাদ আমাদের কাছে দেওয়ার জন্য দশটি লাইসেন্স কী আছে। এই উপহারে অংশগ্রহণ করতে, আপনাকে যা করতে হবে তা হল আপনার ইমেলের সাথে সংযোগ স্থাপন করা (যাতে আপনি বিজয়ী হলে আমরা আপনার সাথে যোগাযোগ করতে পারি)। এটি আপনাকে একটি একক সুযোগ উপার্জন করবে। অতিরিক্ত সুযোগ পেতে আপনি এই পোস্টটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। এই উপহার প্রতিযোগিতা শেষ হয়েছে।

বিজয়ীদের তাদের জয়ের কথা জানানো হয়েছে৷

iMyfone Umate


  1. CleanMyPC নিরাপদ এবং একটি অ্যাপ থাকতে হবে নাকি স্ক্যাম?

  2. Files Go:এয়ারড্রপ করার জন্য Android এর উত্তর

  3. ক্যাপটো রিভিউ:ম্যাকের জন্য সেরা স্ক্রীন এবং ভিডিও রেকর্ডার অ্যাপ

  4. Parallels Toolbox পর্যালোচনা:দ্রুত আপনার Mac অপ্টিমাইজ করুন