কম্পিউটার

কিভাবে Life360 (iPhone এবং Android) এ আপনার অবস্থান জাল করবেন

কিভাবে Life360 (iPhone এবং Android) এ আপনার অবস্থান জাল করবেন

বেশ কিছু অ্যাপ্লিকেশানের সাথে আপনার অবস্থান ভাগ করে নেওয়াটা এক ধরণের বাজে, বিরক্তিকর এবং ভীতিকরও বটে। আজকাল প্রায় প্রতিটি অ্যাপ্লিকেশন লোকেশন অ্যাক্সেসের অনুরোধ করে, এমনকি যদি সেই অ্যাপগুলির অবস্থানের সাথে কোনও সম্পর্ক না থাকে! এই আপনি বন্ধ buzzes, এবং আমরা এটা পেতে. কিন্তু কিছু অ্যাপ্লিকেশন শুধুমাত্র লোকেশন ট্র্যাকিংয়ের জন্য, তাও আপনার নিজের সুবিধার জন্য। আমরা এখানে Life360 সম্পর্কে কথা বলছি। এই অ্যাপ্লিকেশনটি আপনাকে লোকেদের একটি গ্রুপ তৈরি করতে এবং একে অপরের অবস্থান ভাগ করতে সহায়তা করে। আপনি অ্যাপের মধ্যে থাকা লোকেদের সাথে চ্যাটও করতে পারেন। এই অ্যাপ্লিকেশানের পিছনে উদ্দেশ্য হল আপনার প্রিয়জনদের হদিস নিয়ে উদ্বেগ মুছে ফেলা৷

আপনি এই অ্যাপটি ইনস্টল করতে এবং আপনার গ্রুপে যোগদানের জন্য লোকেদের আমন্ত্রণ জানাতে পারেন৷ এখন, আপনার গ্রুপের প্রতিটি সদস্য অন্য প্রতিটি সদস্যের রিয়েল-টাইম অবস্থান দেখতে পারবে। আপনি যদি একজন অভিভাবক হন এবং আপনার সন্তানদের অবস্থান জানতে চান, তাহলে আপনাকে যা করতে হবে তা হল Life360 অ্যাপে তাদের সাথে একটি গ্রুপ গঠন করা। এখন, আপনি 24×7 শিশুদের অবস্থান দেখতে পারেন। এবং আপনি মনে রাখবেন! আপনার অবস্থানেও তাদের অ্যাক্সেস রয়েছে। এছাড়াও আপনি নির্দিষ্ট স্থানের জন্য নির্দিষ্ট আগমন এবং ছেড়ে যাওয়ার সতর্কতা সেট করতে পারেন, যা এটিকে আরও দুর্দান্ত করে তোলে।

এই অ্যাপ্লিকেশনটি iPhone এবং Android 6.0+ এ ইনস্টল করা যেতে পারে। এটি এখনও অ্যান্ড্রয়েড সংস্করণ-6 এবং তার নিচের ব্যবহারকারীদের জন্য উপলব্ধ নয়। এই অ্যাপ্লিকেশানটি একটি বিনামূল্যের এবং অর্থপ্রদত্ত সংস্করণ পরিকল্পনার সাথে আসে৷ প্রদত্ত সংস্করণে, এটি আপনাকে আপনার বাজেট অনুযায়ী বিভিন্ন পরিকল্পনা অফার করে।

কিভাবে Life360 (iPhone এবং Android) এ আপনার অবস্থান জাল করবেন

Life360 কি? এবং এর পিছনে ধারণা কি?

Life360 হল একটি লোকেশন-শেয়ারিং অ্যাপ্লিকেশন, যেখানে একটি গোষ্ঠীর ব্যবহারকারীরা যে কোনো সময় একে অপরের অবস্থান অ্যাক্সেস করতে পারে। গ্রুপটি পরিবারের সদস্যদের, প্রকল্প দলের সদস্যদের বা সেই বিষয়ে যে কেউ নিয়ে গঠিত হতে পারে। এই অ্যাপ্লিকেশনটি গ্রুপ সদস্যদের একে অপরের সাথে চ্যাট করার অনুমতি দেয়।

এই অ্যাপের পেছনের ধারণাটি চমৎকার। মূলত পরিবারের সদস্যদের জন্য তৈরি করা হয়েছে, Life360-এর জন্য প্রতিটি সদস্যকে অ্যাপ্লিকেশন ইনস্টল করতে এবং গ্রুপে যোগ দিতে হবে। এখন, তাদের কাছে প্রতিটি গ্রুপ সদস্যের রিয়েল-টাইম অবস্থানের বিবরণ থাকতে পারে। এই অ্যাপ্লিকেশনটি ড্রাইভিং সুরক্ষা সরঞ্জামও সরবরাহ করে, কারণ এটি গ্রুপের সদস্যদের ওভারস্পিড, অতিরিক্ত ত্বরণ এবং তাত্ক্ষণিক ব্রেক স্কুইকিং সম্পর্কে সতর্ক করতে পারে। এটি অবিলম্বে একটি গাড়ি-দুর্ঘটনা অনুধাবন করতে পারে এবং গ্রুপের সমস্ত সদস্যদের অবস্থান সহ একটি বিজ্ঞপ্তি পাঠাতে পারে যে গ্রুপের একটি নির্দিষ্ট ব্যক্তি দুর্ঘটনার সম্মুখীন হয়েছে৷

Life360 হল সবচেয়ে বিশ্বস্ত এবং ব্যাপকভাবে ব্যবহৃত অবস্থান ট্র্যাকিং অ্যাপ্লিকেশনগুলির মধ্যে একটি। গ্রুপ সদস্যদের অবস্থানের বিবরণ সহ, এই অ্যাপটি ব্যবহারকারীদের তাদের মনের শান্তি দেয়। এই অ্যাপ্লিকেশনটি রিয়েল-টাইম অবস্থানের সাথে অবস্থানের ইতিহাসকেও অনুমতি দেয়! আপনি যদি সবাই এই অ্যাপটি ব্যবহার করেন তাহলে আপনি আপনার প্রিয়জনের অবস্থান নিয়ে চিন্তা করবেন না, তাই না?

গডসেন্ডদের মধ্যে অভিশাপ। গোপনীয়তা লঙ্ঘন!

কিন্তু এই সমস্ত উপযুক্ততা এবং সহায়ক বৈশিষ্ট্যগুলির সাথে, এটি কখনও কখনও আপনার মাথাব্যথা হয়ে উঠতে পারে। আমরা সম্পূর্ণরূপে এটা পেতে! পর্যাপ্ত পরিমাণের চেয়ে বেশি কিছু অভিশাপ হয়ে যায়, তা যতই ভালো হোক না কেন। রিয়েল-টাইম অবস্থান অ্যাক্সেস সহ, এই অ্যাপ্লিকেশনটি আপনার পছন্দসই গোপনীয়তা কেড়ে নিতে পারে। এটি অবশ্যই আপনার সঠিক গোপনীয়তার 24×7 লঙ্ঘন হিসাবে আপনাকে বিরক্ত করছে।

একজন অভিভাবক বা কিশোরী হিসাবে, আমাদের সকলেরই গোপনীয়তার অধিকার রয়েছে এবং আমরা চাই না যে এটি আমাদের কাছ থেকে কেড়ে নেওয়া হোক। আপনি চান না যে আপনার পত্নী, আপনার বাগদত্তা, সন্তান বা পিতামাতার কাছে সর্বদা আপনার অবস্থান থাকুক! আপনি যদি পারিবারিক নির্যাতনের সম্মুখীন হন, অথবা আপনি যদি আপনার বন্ধু বা সতীর্থদের সাথে লুকোচুরি করতে এবং উপভোগ করতে চান? এটা যে কোন কিছু হতে পারে। আপনার গোপনীয়তা রক্ষা করা আপনার অধিকার।

তাহলে, সেই Life360 অ্যাপ থেকে পরিত্রাণ না করেই কি আপনার গোপনীয়তা রক্ষা করার কোনো উপায় আছে? হ্যা এখানে. এই নিবন্ধে, আমরা আপনাকে বলব কিভাবে আপনি Life360 অ্যাপে আপনার অবস্থান জাল করতে পারেন।

ফেক করা বা এটি বন্ধ করা

অবশ্যই, সবচেয়ে সহজ উপায় হ'ল অবস্থানে অ্যাপ্লিকেশনটির অ্যাক্সেস ছিনিয়ে নেওয়া বা কেবল এটি আনইনস্টল করা। তারপর, আপনাকে একটু চিন্তা করতে হবে না। কিন্তু যদি তা সম্ভব হতো, তাহলে আপনি এই নিবন্ধটি পড়তেন না। বেশিরভাগ ক্ষেত্রে, আপনার পরিবারের সদস্যরা আপনাকে ছেড়ে যেতে দেবে না এবং তারা অবশ্যই চাইবে না যে আপনি তাদের হাত থেকে চলে যান!

এছাড়াও, বিমান মোড এর মত কৌশলগুলি৷ , ফোন অবস্থান বন্ধ করা হচ্ছে , Life360 অ্যাপের অবস্থান ভাগ করে নেওয়া এবং অ্যাপটি নিষ্ক্রিয় করা আপনার জন্য কাজ করবে না। এই কৌশলগুলি মানচিত্রে আপনার অবস্থানকে হিমায়িত করে এবং একটি লাল পতাকা চিহ্নিত করা হয়! সুতরাং, এটি গ্রুপ সদস্যদের কাছে স্পষ্ট হয়ে ওঠে।

অতএব, লোকেদের তাদের অবস্থান জাল বা জাল করতে হবে। আপনি আপনার অবস্থান পরিবর্তন করতে পারেন এবং আপনার পরিবারের সদস্যদের সম্পর্কে কোনো ধারণা না রেখে আপনি যেখানে চান সেখানে যেতে পারেন। এছাড়াও, মানুষকে বোকা বানানো বেশ মজার হতে পারে!

এখন, আমরা আপনাকে বলতে যাচ্ছি কিভাবে Lif360 অ্যাপে আপনার অবস্থান জাল করতে পারে। তুমি তোমার মাকে এ বিষয়ে বলবে না, তাই না? অবশ্যই আপনি না! চলুন এটা নিয়ে এগিয়ে যাই।

বার্নার ফোন ধাপ

এটি সবচেয়ে সুস্পষ্ট পদক্ষেপ, এবং আপনি অবশ্যই এটি আসছে দেখেছেন। আপনি যদি না জানেন, আপনার দ্বিতীয় ফোনটিকে বার্নার ফোন হিসাবে উল্লেখ করা হয়। আপনার দুটি ডিভাইস থাকলে আপনার পরিবার বা গোষ্ঠীর সদস্যদের বোকা বানানো তুলনামূলকভাবে সহজ হয়ে যায়। আপনি এই কৌশলটি দিয়ে সহজেই আপনার গোপনীয়তা রক্ষা করতে পারেন।

1. আপনাকে যা করতে হবে তা হল আপনার দ্বিতীয় ফোন নিতে , Life360 অ্যাপ ইনস্টল করুন। কিন্তু অপেক্ষা করুন, এখনো লগ ইন করবেন না।

2. প্রথমে,আপনার প্রাথমিক ফোন থেকে লগআউট করুন এবং তারপর আপনার বার্নার ফোন থেকে অবিলম্বে লগ ইন করুন .

3. এখন, আপনি যে কোনো স্থানে সেই বার্নার ফোনটি রেখে যেতে পারেন৷ আপনি যেখানে যেতে চান সেখানে যেতে চান এবং যেতে পারেন। আপনার চেনাশোনা সদস্যদের এটি সম্পর্কে কোন ধারণা থাকবে না. তারা শুধুমাত্র সেই অবস্থানটি দেখতে পাবে যেখানে আপনি আপনার বার্নার ফোনটি রেখেছেন৷

কিভাবে Life360 (iPhone এবং Android) এ আপনার অবস্থান জাল করবেন

কিন্তু Life360 পরিবারের সদস্যদের অন্যদের সাথে চ্যাট করতে দেয় বলে আপনাকে এই কৌশলটির কিছু খারাপ দিকগুলির সম্মুখীন হতে হতে পারে৷ যদি কেউ আপনাকে Life360 অ্যাপে একটি বার্তা পাঠায় এবং আপনি কয়েক ঘণ্টা ধরে উত্তর না দেন তাহলে কী হবে? কারণ আপনার বার্নার ফোন এবং আপনি একই জায়গায় নেই। এটি আপনার উপর সন্দেহ তৈরি করতে পারে। বার্নার ফোনটি নিরাপদ স্থানে রাখাও সমস্যা হতে পারে।

আপনার কাছে দ্বিতীয় ফোন না থাকলে এই কৌশলটিও অকেজো হতে পারে। এবং আমরা মনে করি না যে শুধুমাত্র এই ধারণার জন্য একটি ফোন কেনা সঠিক পছন্দ হবে। তাই, আমাদের আরও কিছু কৌশল আছে যা আপনাকে সাহায্য করবে।

iOS ডিভাইসে Life360-এ কীভাবে নকল অবস্থান তৈরি করবেন

অ্যান্ড্রয়েডের তুলনায় iOS ডিভাইসে এই ধরনের স্পুফিং কৌশল প্রয়োগ করা অনেক কঠিন কারণ iOS অনেক বেশি নিরাপদ। iOS নিরাপত্তার উপর অনেক বেশি মনোযোগ দেয় এবং এটি স্পুফিং জড়িত এমন যেকোনো খেলাকে প্রতিরোধ করে। তবে আমরা এখনও আমাদের পরিকল্পনাটি বন্ধ করতে সক্ষম হব। চলুন দেখি কিভাবে:

#1. Mac বা PC-এ iTools পান

আমরা 'জেলব্রেকিং'-এর মাধ্যমে iOS-এ আমাদের অবস্থান ফাঁকি দিতে পারি। জেলব্রেকিং হল এমন একটি পদ্ধতি যার মাধ্যমে আইওএস ব্যবহারকারীরা অ্যাপল ইনকর্পোরেটেড এর পণ্যের উপর আরোপিত সফ্টওয়্যার বিধিনিষেধ থেকে মুক্তি পেতে পারে। একটি অ্যান্ড্রয়েড ফোন রুট করার মতো, জেলব্রেকিং আপনাকে iOS ডিভাইসে রুট বৈশিষ্ট্যগুলিতে অ্যাক্সেস দেয়৷

এখন আপনার আইফোনের রুট অ্যাক্সেস রয়েছে, আপনি এখন নীচের পদক্ষেপগুলি অনুসরণ করতে পারেন। আপনি iTools ব্যবহার করে GPS স্পুফিং করতে পারেন, কিন্তু মনে রাখবেন যে iTools হল একটি অর্থপ্রদানকারী সফ্টওয়্যার। যাইহোক, এটি কয়েক দিনের জন্য একটি ট্রায়াল প্রদান করে। এটি ছাড়াও, iTools শুধুমাত্র একটি Mac বা Windows PC এ ইনস্টল করা যেতে পারে। একবার এটি ইনস্টল হয়ে গেলে, iTools ব্যবহার করার জন্য আপনাকে USB এর মাধ্যমে আপনার iPhone সংযোগ করতে হবে। এখন আপনি পূর্বশর্তগুলি সম্পন্ন করেছেন, নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন:

1. প্রথমত, আপনার OS এ iTools ডাউনলোড এবং ইনস্টল করুন।

2. ইনস্টলেশন শেষ হলে, iTools খুলুন আপনার Mac বা PC-এ এবং Toolbox-এ ক্লিক করুন

কিভাবে Life360 (iPhone এবং Android) এ আপনার অবস্থান জাল করবেন

3. এখন, আপনাকে ভার্চুয়াল অবস্থান বোতামে ক্লিক করতে হবে টুলবক্স প্যানেলে। এটি আপনাকে আপনার অবস্থান স্পুফ করার অনুমতি দেবে৷

কিভাবে Life360 (iPhone এবং Android) এ আপনার অবস্থান জাল করবেন

4. "সক্রিয় বিকাশকারী মোড-এ ক্লিক করুন৷ " মোড নির্বাচন করুন উইন্ডোতে৷

কিভাবে Life360 (iPhone এবং Android) এ আপনার অবস্থান জাল করবেন

5. ইনপুট টেক্সট এলাকায়, আপনি যেখানে দেখতে চান সেটি লিখুন এবং এখন যাও বোতামে ক্লিক করুন .

কিভাবে Life360 (iPhone এবং Android) এ আপনার অবস্থান জাল করবেন

6. অবশেষে, এখানে সরান-এ ক্লিক করুন বোতাম আপনার আইফোনে Life360 খুলুন এবং আপনার অবস্থানটি আপনি চেয়েছিলেন।

এখন, আপনি কোন ধারণা ছাড়াই যেখানে খুশি যেতে পারেন। কিন্তু এই কৌশলটির একটি উল্লেখযোগ্য অপূর্ণতা রয়েছে। আপনার ফোনটিকে তারের মাধ্যমে পিসিতে সংযোগ করার জন্য, আপনি আপনার ফোনটি আপনার সাথে নিতে পারবেন না। তার মানে আপনি কল এবং বার্তাগুলির উত্তর দিতে পারবেন না যা আপনাকে সন্দেহের মধ্যে ফেলতে পারে৷

#2. Dr.Fone অ্যাপ ডাউনলোড করুন

আপনি যদি iTools কিনতে না চান, তাহলে আপনি Dr.Fone অ্যাপের মাধ্যমে Lif360 অ্যাপে আপনার অবস্থান জাল করতে পারেন।

1. আপনাকে শুধু আপনার PC বা Mac-এ Dr.Fone অ্যাপটি ডাউনলোড এবং ইনস্টল করতে হবে।

2. সফল ইনস্টলেশনের পরে, অ্যাপটি চালু করুন এবং আপনার ফোনকে পিসির সাথে সংযুক্ত করুন৷

কিভাবে Life360 (iPhone এবং Android) এ আপনার অবস্থান জাল করবেন

3. একবার Wondershare Dr.Fone উইন্ডো খুললে, ভার্চুয়াল অবস্থানে ক্লিক করুন।

4. এখন, স্ক্রীনটি অবশ্যই আপনার বর্তমান অবস্থান দেখাচ্ছে। যদি তা না হয়, তাহলে কেন্দ্র আইকনে ক্লিক করুন। এরপর, টেলিপোর্ট-এ ক্লিক করুন

5. এটি এখন আপনাকে আপনার জাল অবস্থান লিখতে বলবে। আপনি অবস্থানে প্রবেশ করলে, যাও বোতামে ক্লিক করুন .

কিভাবে Life360 (iPhone এবং Android) এ আপনার অবস্থান জাল করবেন

6. অবশেষে, এখানে সরান-এ ক্লিক করুন বোতাম এবং, আপনার অবস্থান সুইচ করা হবে। Life360 এখন আপনার বর্তমান অবস্থানের পরিবর্তে আপনার iPhone এ আপনার নকল অবস্থান দেখাবে।

এই পদ্ধতিতেও আপনার ফোনকে USB-এর মাধ্যমে সংযুক্ত করতে হবে; অতএব, আপনি আবার আপনার আইফোন সঙ্গে নিতে পারবেন না। এটি iTools বিকল্প হিসাবে একই ত্রুটি আছে; পার্থক্য শুধু, ড. fone বিনামূল্যে যখন আপনাকে iTools এর জন্য অর্থ প্রদান করতে হবে।

আমাদের কাছে একটি ভাল উপায় আছে, তবে এটি আপনাকে কিছু বিনিয়োগের কারণ হতে পারে। এটি কেমন তা এখানে:

#3. Gfaker বাহ্যিক ডিভাইস ব্যবহার করা

Gfaker হল এমন একটি ডিভাইস যা আপনাকে আপনার অবস্থান, গতিবিধি এবং রুটও ফাঁকি দিতে সাহায্য করে। আপনি এই Gfaker ডিভাইসের মাধ্যমে আপনার আইফোনের প্রায় সবকিছুই ম্যানিপুলেট করতে পারেন। এটি iOS ব্যবহারকারীদের জন্য একটি সহজ সমাধান, কিন্তু এর জন্য আবার প্রচুর বিনিয়োগের প্রয়োজন। শুধু Life360 নয়, এটি যেকোনো অ্যাপ্লিকেশনকেও ফাঁকি দিতে পারে৷

  1. আপনাকে যা করতে হবে তা হল Gfaker ডিভাইসটি কিনতে এবং USB পোর্টের মাধ্যমে এটিকে আপনার ফোনে সংযুক্ত করতে হবে।
  2. সফল ইনস্টলেশনের পরে, কন্ট্রোল লোকেশন অ্যাপ খুলুন আপনার আইফোনে এবং পয়েন্টারটিকে আপনি যে অবস্থানে চান সেখানে টেনে আনুন৷
  3. সেকেন্ডের মধ্যে আপনার অবস্থান আপডেট করা হবে। এমনকি আপনি এটিতে দেখানোর রুট নির্ধারণ করতে পারেন। আপনি কন্ট্রোল ম্যাপে পয়েন্টার স্লাইড করতে থাকলে, আপনার অবস্থান প্রতিক্রিয়া হিসাবে পরিবর্তন হতে থাকবে।
  4. এইভাবে, আপনি সহজেই আপনার অবস্থান অনুকরণ করে আপনার পরিবারের সদস্যদের বোকা বানিয়ে ফেলতে পারেন।

এই কৌশলটির একমাত্র নেতিবাচক দিক হল বিনিয়োগ। আপনি Gfaker ডিভাইস কিনতে হবে এবং যদি আপনি করেন, সাবধান! আপনি চান না যে আপনার পরিবারের সদস্যরা এটি সম্পর্কে জানুক।

iOS-এ অবস্থান জালিয়াতি করা Android-এর মতো সহজ এবং সম্ভব নয়, তবে উপরের পদ্ধতিগুলি যাইহোক ঠিক আছে৷

Life360-এ কীভাবে নকল অবস্থান জানাবেন Android

অ্যান্ড্রয়েড ফোনে স্পুফিং লোকেশন iOS-এর তুলনায় অনেক সহজ। আসুন আমরা ইতিমধ্যেই প্রথম ধাপে এগিয়ে যাই:

প্রথমত, আপনাকে বিকাশকারী বিকল্পগুলি চালু করতে হবে। এটি করতে, নীচের ধাপগুলি অনুসরণ করুন-

1. সেটিংস খুলুন৷ আপনার Android ফোনে তারপর নিচে স্ক্রোল করুন এবং ফোন সম্পর্কে অনুসন্ধান করুন .

কিভাবে Life360 (iPhone এবং Android) এ আপনার অবস্থান জাল করবেন

2. এখন, আপনাকে ফোন সম্পর্কে আলতো চাপতে হবে৷ . তারপর নিচে স্ক্রোল করুন এবং বিল্ড নম্বর অনুসন্ধান করুন .

কিভাবে Life360 (iPhone এবং Android) এ আপনার অবস্থান জাল করবেন

3. এখন আপনি বিল্ড নম্বরে হোঁচট খেয়েছেন যে 7 এ ট্যাপ করুন বার ক্রমাগত এটি একটি বার্তা দেখাবে যে আপনি এখন একজন বিকাশকারী৷

#1. নকল GPS অবস্থান অ্যাপ ব্যবহার করে আপনার GPS অবস্থান জাল করুন

1. আপনাকে Google Play স্টোর এবং পরিদর্শন করতে হবে৷ নকল জিপিএস অবস্থান অনুসন্ধান করুন। অ্যাপটি ডাউনলোড এবং ইনস্টল করুন।

কিভাবে Life360 (iPhone এবং Android) এ আপনার অবস্থান জাল করবেন

2. একবার আপনি অ্যাপটি ডাউনলোড করলে, এটি খুলুন। এটি আপনাকে সেটিংস খুলতে বলে একটি পৃষ্ঠা খুলবে . সেটিংস খুলুন-এ আলতো চাপুন৷ .

কিভাবে Life360 (iPhone এবং Android) এ আপনার অবস্থান জাল করবেন

3. এখন আপনার সেটিংস অ্যাপটি এতক্ষণে খুলে যাবে। নিচে স্ক্রোল করুন এবং ডেভেলপার বিকল্প আবার এ যান .

কিভাবে Life360 (iPhone এবং Android) এ আপনার অবস্থান জাল করবেন

4. নিচে স্ক্রোল করুন এবং মক লোকেশন অ্যাপ বিকল্পে আলতো চাপুন . এটি মক লোকেশন অ্যাপের জন্য বেছে নেওয়ার জন্য কয়েকটি বিকল্প খুলবে। জাল GPS-এ আলতো চাপুন৷ .

কিভাবে Life360 (iPhone এবং Android) এ আপনার অবস্থান জাল করবেন কিভাবে Life360 (iPhone এবং Android) এ আপনার অবস্থান জাল করবেন

5. দুর্দান্ত, আপনি প্রায় সম্পন্ন করেছেন। এখন, অ্যাপে ফিরে যান এবং কাঙ্খিত অবস্থানটি বেছে নিন, অর্থাৎ নকল করার অবস্থানটি।

6. একবার আপনি অবস্থানের সিদ্ধান্ত নিলে, প্লে বোতাম আলতো চাপুন স্ক্রিনের নীচে-ডান কোণে৷

কিভাবে Life360 (iPhone এবং Android) এ আপনার অবস্থান জাল করবেন

7. আপনি সম্পন্ন! ইহা ওইটাই ছিল. এখন আপনার পরিবারের সদস্যরা শুধুমাত্র সেই লোকেশন দেখতে পাবেন যা আপনি নকল GPS অ্যাপে প্রবেশ করেছেন। এটা সহজ ছিল, না?

আমরা জানি Life360 কতটা সুবিধাজনক হতে পারে। কিন্তু যখন আপনার গোপনীয়তার প্রয়োজন হয়, তখন এই স্পুফিং কৌশলগুলি আপনাকে সাহায্য করতে পারে৷

প্রস্তাবিত:

  • কিভাবে ডিসকর্ডে স্ক্রিন শেয়ার করবেন?
  • 7 সেরা বিপরীত ফোন লুকআপ পরিষেবাগুলি
  • ওয়েবসাইট থেকে এমবেডেড ভিডিও কিভাবে ডাউনলোড করবেন

আমরা আশা করি এই নিবন্ধটি সহায়ক ছিল এবং আপনি Life360 অ্যাপে আপনার অবস্থান জাল করতে সক্ষম হয়েছেন। আপনার কাছে অন্য কোনো জাল লোকেশন থাকলে তা আমাদের জানান।


  1. অ্যান্ড্রয়েডে জিপিএস লোকেশন কীভাবে জাল করবেন

  2. অ্যান্ড্রয়েডে বন্ধুদের সাথে আপনার অবস্থান কীভাবে শেয়ার করবেন

  3. অ্যান্ড্রয়েডে জিপিএস লোকেশন কীভাবে জাল করবেন

  4. কিভাবে চেক করবেন আপনার আইফোন আসল নাকি নকল?