কম্পিউটার

সহায়তার জন্য আপনার কম্পিউটার বা নেটওয়ার্ক প্রশাসকের সাথে যোগাযোগ করুন।

"অ্যাপ্লিকেশন খোলার অনুমতি আপনার নেই৷ সহায়তার জন্য আপনার কম্পিউটার বা নেটওয়ার্ক প্রশাসকের সাথে যোগাযোগ করুন৷ " - এই ত্রুটিটি প্রায়শই ম্যাকোস বিগ সুর চালানো ব্যবহারকারীদের দ্বারা রিপোর্ট করা হয়, বিশেষ করে যখন একটি স্ক্যানার খুলতে সমস্যা হয়৷ আরও তদন্তের পরে, আমরা পেয়েছি অনুমতি ত্রুটি একটি নির্দিষ্ট অ্যাপের সাথে ঘটে না এবং বিভিন্ন সমস্যার কারণে হতে পারে৷

সহায়তার জন্য আপনার কম্পিউটার বা নেটওয়ার্ক প্রশাসকের সাথে যোগাযোগ করুন।

কিছু অ্যাপ্লিকেশন যা ব্যবহারকারীরা সম্মুখীন হয়েছে "সহায়তার জন্য আপনার কম্পিউটার বা নেটওয়ার্ক প্রশাসকের সাথে যোগাযোগ করুন।" ম্যাকে আছে:

  • আপনার কাছে "Google Chrome" অ্যাপ্লিকেশন খোলার অনুমতি নেই৷
  • আপনার কাছে "লিগ অফ লিজেন্ডস" অ্যাপ্লিকেশন খোলার অনুমতি নেই৷
  • আপনার কাছে "Adobe Acrobat" অ্যাপ্লিকেশন খোলার অনুমতি নেই।
  • আপনার কাছে "HP Scanner 3" অ্যাপ্লিকেশন খোলার অনুমতি নেই।
  • আপনার কাছে "Anaconda - Navigator" অ্যাপ্লিকেশনটি খোলার অনুমতি নেই।
  • আপনার কাছে "Eclipse" অ্যাপ্লিকেশন খোলার অনুমতি নেই।
  • আপনার কাছে "Microsoft Word" অ্যাপ্লিকেশন খোলার অনুমতি নেই।
  • আপনার কাছে "DBeaver" অ্যাপ্লিকেশন খোলার অনুমতি নেই।

"সহায়তার জন্য আপনার কম্পিউটার বা নেটওয়ার্ক প্রশাসকের সাথে যোগাযোগ করুন" এর নির্দেশিকা৷ বিগ সুরে:

  • 1. আপনি কেন 'সহায়তার জন্য আপনার কম্পিউটার বা নেটওয়ার্ক প্রশাসকের সাথে যোগাযোগ করুন' দেখতে পান। ম্যাকে?
  • 2. কিভাবে ঠিক করবেন 'আপনার কাছে ফাইলটি খোলার অনুমতি নেই। সহায়তার জন্য আপনার কম্পিউটার বা নেটওয়ার্ক প্রশাসকের সাথে যোগাযোগ করুন।' ম্যাকে?
  • 3. কীভাবে ঠিক করবেন 'আপনার কাছে অ্যাপ্লিকেশন খোলার অনুমতি নেই। সহায়তার জন্য আপনার কম্পিউটার বা নেটওয়ার্ক প্রশাসকের সাথে যোগাযোগ করুন।' ম্যাকে?
  • 4. FAQ সম্পর্কিত 'আপনার আবেদন খোলার অনুমতি নেই। সহায়তার জন্য আপনার কম্পিউটার বা নেটওয়ার্ক প্রশাসকের সাথে যোগাযোগ করুন।' ম্যাকে

আপনি কেন 'আপনার কম্পিউটার বা নেটওয়ার্ক প্রশাসকের সাথে যোগাযোগ করুন' দেখতে পাচ্ছেন সহায়তা।' ম্যাকে?

macOS এই সতর্কতা উপস্থাপন করে "আপনার কাছে অ্যাপ্লিকেশন খোলার অনুমতি নেই। সহায়তার জন্য আপনার কম্পিউটার বা নেটওয়ার্ক প্রশাসকের সাথে যোগাযোগ করুন।" যখন এটি অ্যাপের প্রধান এক্সিকিউটেবল চালাতে অক্ষম হয়।

ম্যাকের অ্যাপগুলির সাথে ঘটানোর পাশাপাশি, সমস্যাটি শেয়ার করা ফাইলগুলির সাথেও ঘটে বিজ্ঞপ্তি সহ, "আপনার কাছে ফাইলটি খোলার অনুমতি নেই৷ সহায়তার জন্য আপনার কম্পিউটার বা নেটওয়ার্ক প্রশাসকের সাথে যোগাযোগ করুন৷"

যদিও ত্রুটিটি একটি অনুমতি সমস্যাকে নির্দেশ করে, এটি সিস্টেম বাগ, একটি ভাঙা স্বাক্ষর, কোয়ারেন্টাইন পতাকা, একটি UPX সংকুচিত অ্যাপ খোলা ইত্যাদির কারণেও হতে পারে৷

কিভাবে ঠিক করবেন 'আপনার কাছে ফাইলটি খোলার অনুমতি নেই৷ সহায়তার জন্য আপনার কম্পিউটার বা নেটওয়ার্ক প্রশাসকের সাথে যোগাযোগ করুন।' ম্যাকে?

আপনি যদি অন্য ব্যবহারকারীদের সাথে ভাগ করার জন্য একটি ফোল্ডার তৈরি করেন যারা আপনার Mac ব্যবহার করেন বা একই নেটওয়ার্কে ব্যবহারকারীরা, আপনি অনুভব করতে পারেন যে আপনি অন্য ব্যবহারকারীদের দ্বারা যোগ করা ফাইলগুলি খুলতে পারবেন না এমনকি আপনার কাছে পড়ার/লিখতে সমস্ত অনুমতি সেট করা থাকলেও৷ পি>

ব্যর্থতা একটি ত্রুটি বার্তা দ্বারা নির্দেশিত হয়, "আপনার কাছে ফাইলটি খোলার অনুমতি নেই৷ সহায়তার জন্য আপনার কম্পিউটার বা নেটওয়ার্ক প্রশাসকের সাথে যোগাযোগ করুন৷"

সাধারনত, এটিকে বদ্ধ আইটেমগুলিতে ফোল্ডারে সেট করা অনুমতিগুলি প্রয়োগ করে ঠিক করা যেতে পারে, কারণ শেয়ার করা ফোল্ডারের ফাইলগুলি ফোল্ডারের মতো একই অনুমতির স্বয়ংক্রিয়ভাবে উত্তরাধিকারী হয় না৷ আপনি কীভাবে ফোল্ডারটি ভাগ করেন তার উপর নির্ভর করে, ফোল্ডারটির ভিতরে থাকা সমস্ত ফাইলের জন্য অনুমোদিত অনুমতি প্রয়োগ করতে নীচের পদ্ধতিগুলির মধ্যে একটি বেছে নিন৷

ফোল্ডারটি যদি /Users/Shared:

-এ শেয়ার করা হয়
  1. শেয়ার করা ফোল্ডারটিতে ডান ক্লিক করুন এবং "তথ্য পান" নির্বাচন করুন৷
  2. লকটিতে আলতো চাপুন এবং আপনার পাসওয়ার্ড লিখুন।
  3. নিশ্চিত করুন যে আপনার অ্যাকাউন্ট "পড়ুন/লিখুন" এ সেট করা আছে।
  4. অ্যাকশন পপ-আপ মেনুতে ক্লিক করুন, তারপর "আবদ্ধ আইটেমগুলিতে প্রয়োগ করুন" নির্বাচন করুন।

ফাইল শেয়ারিং এর মাধ্যমে ফোল্ডার শেয়ার করা হলে:

  1. অ্যাপল মেনু খুলুন> সিস্টেম পছন্দ> শেয়ারিং।
  2. "ফাইল শেয়ারিং" নির্বাচন করুন, তারপর শেয়ার করা ফোল্ডারে ডান-ক্লিক করুন।
  3. "আবদ্ধ আইটেমগুলিতে অনুমতি প্রয়োগ করুন" চয়ন করুন৷

কিভাবে ঠিক করবেন 'আপনার কাছে অ্যাপ্লিকেশন খোলার অনুমতি নেই৷ সহায়তার জন্য আপনার কম্পিউটার বা নেটওয়ার্ক প্রশাসকের সাথে যোগাযোগ করুন।' ম্যাকে?

এখানে সমাধানগুলি হল যেগুলি ব্যবহারকারীরা সমাধান করতে সফল হয়েছে "আপনার কাছে অ্যাপ্লিকেশন খোলার অনুমতি নেই৷ সহায়তার জন্য আপনার কম্পিউটার বা নেটওয়ার্ক প্রশাসকের সাথে যোগাযোগ করুন৷" ম্যাকের উপর। অ্যাপটি সঠিকভাবে খোলা না হওয়া পর্যন্ত একে একে একে চেষ্টা করার পরামর্শ দেওয়া হচ্ছে।

  • আপনার Mac আপডেট করুন
  • অ্যাপের ভিতরে ফাইলগুলিকে রিড/রাইট অ্যাক্সেস দিন
  • অ্যাপটি খুলতে ডান-ক্লিক করুন
  • অ্যাপটিকে আন-কোয়ারান্টিন করা হচ্ছে
  • অ্যাপটিতে জোরপূর্বক স্বাক্ষর করুন
  • UPX দিয়ে বাইনারি আনপ্যাক করুন
  • Rosetta ব্যবহার করে খুলুন
  • রেন্সেন্ট আইটেমগুলিকে কোনটিতে পরিবর্তন করুন
  • অ্যাপটি আনইনস্টল করুন এবং পুনরায় ইনস্টল করুন

আপনি আপনার পছন্দের প্ল্যাটফর্মের সাথে এই সমাধানগুলি ভাগ করতে নীচের বোতামটি ক্লিক করতে পারেন৷

আপনার Mac আপডেট করুন

আপনি যদি এই ত্রুটির সম্মুখীন হন যে "আপনার কাছে অ্যাপ্লিকেশন খোলার অনুমতি নেই৷ সহায়তার জন্য আপনার কম্পিউটার বা নেটওয়ার্ক প্রশাসকের সাথে যোগাযোগ করুন৷" বিগ সুরে যখন ম্যাকের ছবি ক্যাপচার, প্রিভিউ, বা প্রিন্টার এবং স্ক্যানার পছন্দ ফলকের মধ্যে একটি স্ক্যানার ব্যবহার করার চেষ্টা করছেন, আপনি একা নন৷

অ্যাপল ত্রুটি স্বীকার করেছে এবং এটি মোকাবেলা করার জন্য ম্যাকোস বিগ সুর 11.6 প্রকাশ করেছে। শুধু আপনার ম্যাককে macOS 11.6 বা তার পরবর্তী সংস্করণে আপডেট করলেই সমস্যাটি সমাধান করা উচিত। ধরুন আপনি এখনও অ্যাপটি খুলতে পারছেন না, পরবর্তী সমাধানে এগিয়ে যান।

অ্যাপের ভিতরে ফাইলগুলিকে রিড/রাইট অ্যাক্সেস দিন

আপনি হয়ত অ্যাপ বান্ডেল চেক করে দেখেছেন যে অনুমতি ইতিমধ্যেই পড়া/লেখাতে সেট করা আছে। তবুও, অ্যাপ বান্ডেলের মধ্যে থাকা ফাইলগুলির একই অনুমতি নাও থাকতে পারে৷

সুতরাং, অন্য উপায়ে আপনাকে ঠিক করার চেষ্টা করা উচিত "আপনার কাছে অ্যাপ্লিকেশন খোলার অনুমতি নেই। সহায়তার জন্য আপনার কম্পিউটার বা নেটওয়ার্ক প্রশাসকের সাথে যোগাযোগ করুন।" সমস্ত অ্যাপ ফাইলকে পড়ার এবং লেখার অ্যাক্সেস দেওয়ার জন্য।

  1. লঞ্চপ্যাড> অন্যান্য থেকে টার্মিনাল খুলুন।
  2. টার্মিনাল window.sudo chmod -R 755-এ নিচের কমান্ডটি কপি করে পেস্ট করুন
  3. তারপর অ্যাপটি নির্বাচন করুন এবং অ্যাপটিকে টার্মিনালে টেনে আনুন এবং এন্টার টিপুন।
    সহায়তার জন্য আপনার কম্পিউটার বা নেটওয়ার্ক প্রশাসকের সাথে যোগাযোগ করুন।
  4. আপনার পাসওয়ার্ড টাইপ করুন এবং আবার এন্টার চাপুন।

অ্যাপটি আবার খোলার চেষ্টা করুন। আপনার ম্যাক যাচাই করতে না পারার কারণে অ্যাপটি খোলা না গেলে, সিস্টেম পছন্দ> নিরাপত্তা এবং গোপনীয়তায় যান, লকটিতে আলতো চাপুন, আপনার পাসওয়ার্ড লিখুন এবং তারপর অ্যাপটিকে খোলার অনুমতি দিন।

দ্রষ্টব্য:অ্যাপটিকে টার্মিনালে টেনে এনে ড্রপ করার মাধ্যমে, আপনি এটির সম্পূর্ণ ফাইল পাথ লিখবেন৷

অ্যাপটি খুলতে ডান-ক্লিক করুন

সাধারণত, প্রথমবার অ্যাপ স্টোরের বাইরে ডাউনলোড করা অ্যাপ খোলার সময় দারোয়ান আপনার অনুমতি চাইবেন। যদি এটি খোলা না যায় তবে পপ আপ হয় "সহায়তার জন্য আপনার কম্পিউটার বা নেটওয়ার্ক প্রশাসকের সাথে যোগাযোগ করুন।" Mac-এ, আপনি ডাবল-ক্লিক করার পরিবর্তে অ্যাপটি খুলতে ডান-ক্লিক করার চেষ্টা করতে পারেন।

এটি করার জন্য, আপনি যে অ্যাপটি খুলতে চান তার উপর ডান-ক্লিক করুন, ওপেন নির্বাচন করুন এবং তারপরে "অ্যাপটি একটি অজ্ঞাত বিকাশকারীর কাছ থেকে এসেছে। আপনি কি এটি খুলতে চান?" যদি এটি সাহায্য না করে, পরবর্তী সমাধানে যান৷

অ্যাপটিকে আন-কোয়ারান্টিন করা হচ্ছে

আপনার যে অ্যাপটি খুলতে সমস্যা হচ্ছে সেটি যদি ওয়েব থেকে ডাউনলোড করা হয়, তাহলে আপনি "সহায়তার জন্য আপনার কম্পিউটার বা নেটওয়ার্ক প্রশাসকের সাথে যোগাযোগ করুন" পেতে পারেন। ম্যাক-এ এটিকে নির্ধারিত কোয়ারেন্টাইন বিটের কারণে। সেক্ষেত্রে, আপনাকে ম্যানুয়ালি কোয়ারেন্টাইন পতাকা মুছে ফেলতে হবে।

ঠিক করুন "আপনার কাছে অ্যাপ্লিকেশন খোলার অনুমতি নেই।" Mac এ:

  1. লঞ্চপ্যাড> অন্যান্য থেকে টার্মিনাল খুলুন।
  2. Terminal.sudo xattr -dr com.apple.quarantine-এ নীচের কমান্ডটি অনুলিপি করুন এবং আটকান
  3. অ্যাপটি সনাক্ত করুন, তারপর টার্মিনালে টেনে আনুন।
  4. এন্টার টিপুন।
    সহায়তার জন্য আপনার কম্পিউটার বা নেটওয়ার্ক প্রশাসকের সাথে যোগাযোগ করুন।
  5. আপনার পাসওয়ার্ড টাইপ করুন, তারপর আবার এন্টার টিপুন।

আপনি যদি এখনও অ্যাপটি খুলতে না পারেন, তাহলে জোর করে স্বাক্ষর করার চেষ্টা করুন৷

অ্যাপটিতে জোর করে স্বাক্ষর করুন

আপনি যে অ্যাপটি চালানোর চেষ্টা করছেন সেটি যদি কোড সাইন করা না থাকে বা একটি ভাঙা স্বাক্ষর থাকে, তাহলে আপনি "অ্যাপ্লিকেশানটি খোলার অনুমতি নেই৷ সহায়তার জন্য আপনার কম্পিউটার বা নেটওয়ার্ক প্রশাসকের সাথে যোগাযোগ করুন৷" ম্যাক বিগ সুরে৷

যখন এটি ঘটে, আপনি টার্মিনালে অ্যাপটিতে জোর করে স্বাক্ষর করে সহজেই এটি ঠিক করতে পারেন। মনে রাখবেন যে আপনি কেবল তখনই এটি করবেন যখন আপনি নিশ্চিত হন যে অ্যাপ্লিকেশনটি নিরাপদ৷

"সহায়তার জন্য আপনার কম্পিউটার বা নেটওয়ার্ক প্রশাসকের সাথে যোগাযোগ করুন।" বিগ সুরে:

  1. লঞ্চপ্যাড> অন্যান্য থেকে টার্মিনাল খুলুন।
  2. টার্মিনালে নিচের কমান্ডটি কপি করে পেস্ট করুন। sudo codesign --force --deep --sign --
  3. সমস্যাযুক্ত অ্যাপটিকে টার্মিনালে টেনে আনুন।
  4. এন্টার টিপুন।
    সহায়তার জন্য আপনার কম্পিউটার বা নেটওয়ার্ক প্রশাসকের সাথে যোগাযোগ করুন।
  5. আপনার পাসওয়ার্ড টাইপ করুন, তারপর আবার এন্টার টিপুন।

আপনি এখন আবার অ্যাপ্লিকেশন খোলার চেষ্টা করতে পারেন. যদি এটি এখনও আপনাকে সহায়তার জন্য আপনার কম্পিউটার বা নেটওয়ার্ক প্রশাসকের সাথে যোগাযোগ করতে বলে, নীচের অন্যান্য সমাধানগুলি চালিয়ে যান৷

UPX দিয়ে বাইনারি আনপ্যাক করুন

যদি আপনার অ্যাপটি ম্যাকোস বিগ সুরে সঠিকভাবে খোলা বন্ধ করে দেয়, তবে সম্ভবত এতে UPX সংকুচিত বাইনারি রয়েছে, যা বিগ সুর আর স্বীকৃতি দেয় না। এই ধরনের ক্ষেত্রে সমাধান হল UPX দিয়ে বাইনারি আনপ্যাক করা।

"সহায়তার জন্য আপনার কম্পিউটার বা নেটওয়ার্ক প্রশাসকের সাথে যোগাযোগ করুন।" বিগ সুরে:(আপনার হোমব্রু ইনস্টল থাকলে ধাপ 3 এ যান)

  1. লঞ্চপ্যাড> অন্যান্য থেকে টার্মিনাল খুলুন।
  2. নিম্নলিখিত কমান্ডটি ইনপুট করুন এবং Homebrew./bin/bash -c ইনস্টল করতে এন্টার টিপুন "$(curl -fsSL https://raw.githubusercontent.com/Homebrew/install/HEAD/install.sh)"
  3. ম্যাকে হোমব্রু ইনস্টল করার পরে, নীচের কমান্ডটি টাইপ করুন এবং UPX.brew install upx ইনস্টল করতে এন্টার টিপুন
  4. নিম্নলিখিত কমান্ডটি Terminal.sudo upx -d-এ কপি করে পেস্ট করুন
  5. আপনার অ্যাপটি সনাক্ত করুন, এটিতে ডান-ক্লিক করুন, "প্যাকেজ বিষয়বস্তু দেখান" নির্বাচন করুন, বিষয়বস্তু> Mac OS-এ ক্লিক করুন, তারপর UNIX এক্সিকিউটেবল টার্মিনালে টেনে আনুন।
    সহায়তার জন্য আপনার কম্পিউটার বা নেটওয়ার্ক প্রশাসকের সাথে যোগাযোগ করুন।
  6. এন্টার টিপুন।
    সহায়তার জন্য আপনার কম্পিউটার বা নেটওয়ার্ক প্রশাসকের সাথে যোগাযোগ করুন।
  7. আপনার পাসওয়ার্ড টাইপ করুন এবং আবার এন্টার চাপুন।

আশা করি, আপনি অনুমতি ত্রুটি থেকে মুক্তি পেয়েছেন এবং সফলভাবে আপনার অ্যাপটি খুলেছেন। যদি না হয়, নিচের অনুচ্ছেদটি পড়তে থাকুন।

অনেক ব্যবহারকারীর আপনার মত একই সমস্যা আছে; দয়া করে তাদের সাহায্য করার জন্য এই পোস্টটি শেয়ার করুন৷

Rosetta ব্যবহার করে খুলুন

ব্যবহারকারীরা যারা অনুভব করেন 'আপনার কাছে অ্যাপ্লিকেশন খোলার অনুমতি নেই। সহায়তার জন্য আপনার কম্পিউটার বা নেটওয়ার্ক প্রশাসকের সাথে যোগাযোগ করুন।' M1 Mac এ একটি Intel অ্যাপ চালু করার সময় সমস্যাটি সমাধান করার জন্য একটি সহজ সমাধান আবিষ্কার করেছে৷ আপনি যদি এটি না করে থাকেন তবে রোসেটা দিয়ে অ্যাপটি খোলার চেষ্টা করুন৷

ঠিক করুন "আপনার কাছে অ্যাপ্লিকেশন খোলার অনুমতি নেই।" M1 Mac এ:

  1. সমস্যাযুক্ত অ্যাপটিতে ডান-ক্লিক করুন।
  2. "Rosetta ব্যবহার করে খুলুন" চেক করুন।
  3. অ্যাপটি খুলতে ডাবল-ক্লিক করুন।

যদি এটি আপনাকে রোসেটা ইনস্টল করতে বলে একটি বার্তা পপ আপ করে, তাহলে এটি ডাউনলোড করতে ইনস্টল ক্লিক করুন৷

রেন্সেন্ট আইটেমগুলিকে কোনটিতে পরিবর্তন করুন

এটি অপ্রাসঙ্গিক মনে হতে পারে, কিন্তু কিছু ব্যবহারকারী "আপনার কাছে অ্যাপ্লিকেশন খোলার অনুমতি নেই" ঠিক করতে পেরেছেন। সাম্প্রতিক আইটেম সংখ্যা হ্রাস দ্বারা ত্রুটি. এটা চেষ্টা করতে আঘাত করবে না. আপনি নীচের পদক্ষেপগুলি অনুসরণ করতে পারেন:

  1. অ্যাপল লোগো> সিস্টেম পছন্দসমূহে ক্লিক করুন।
  2. সাধারণ নির্বাচন করুন।
  3. "সাম্প্রতিক আইটেম" এর পাশের বাক্সটি সনাক্ত করুন।
  4. নম্বরটিকে "কোনটিই নয়" এ পরিবর্তন করুন।
    সহায়তার জন্য আপনার কম্পিউটার বা নেটওয়ার্ক প্রশাসকের সাথে যোগাযোগ করুন।

আপনি যদি এই পদক্ষেপগুলির পরে প্রশ্নে অ্যাপটি চালু করতে পারেন, তাহলে আপনি পরবর্তীতে একটি পছন্দের সাম্প্রতিক আইটেম নম্বরে ফিরে যেতে পারেন৷

অ্যাপটি আনইনস্টল করুন এবং পুনরায় ইনস্টল করুন

সম্ভাবনা হল যে সমস্যাযুক্ত অ্যাপটিতে কিছু মূল উপাদান অনুপস্থিত বা macOS সেগুলি খুঁজে পাচ্ছে না। এটি নতুন সংস্করণ না হলে, আপনার অ্যাপ আপডেট করার কথা বিবেচনা করুন। যদি এটি ইতিমধ্যেই আপডেট করা থাকে বা আপডেটটি সাহায্য না করে, আপনি অ্যাপ্লিকেশন ফোল্ডারে যেতে পারেন, অ্যাপটি ট্র্যাশ করতে পারেন, ট্র্যাশ খালি করতে পারেন এবং তারপরে এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে অ্যাপটি পুনরায় ইনস্টল করতে পারেন৷

আপনার কি "সহায়তার জন্য আপনার কম্পিউটার বা নেটওয়ার্ক প্রশাসকের সাথে যোগাযোগ করুন" বাদ দেওয়া উচিত। Mac-এ, অন্যদের সাহায্য করার জন্য এই পোস্টটি শেয়ার করুন৷

প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্ন 'আপনার কাছে আবেদন খোলার অনুমতি নেই। সহায়তার জন্য আপনার কম্পিউটার বা নেটওয়ার্ক প্রশাসকের সাথে যোগাযোগ করুন।' Mac এ

প্রশ্ন যদি আমার কাছে অ্যাপ্লিকেশনটি ব্যবহার করার অনুমতি না থাকে তবে আমি কীভাবে আমার ম্যাকের কাছাকাছি যেতে পারি? ক

অ্যাপটিতে রাইট-ক্লিক করুন, তথ্য পান নির্বাচন করুন, তারপরে পড়তে/লেখার অনুমতি সেট করুন। সম্ভবত, এটি ইতিমধ্যেই সেট করা আছে তবে অ্যাপ বাডলের ভিতরে থাকা ফাইলগুলির একই অনুমতি নাও থাকতে পারে। অ্যাপটিতে যে ফাইলগুলি পড়ার এবং লেখার অ্যাক্সেস রয়েছে তা দেওয়ার চেষ্টা করুন৷ যদি এটি কাজ না করে, এই পোস্টে অন্যান্য সমাধান ব্যবহার করুন।

প্রশ্ন আপনি কীভাবে পরিবর্তন করবেন আপনার কাছে অ্যাপ্লিকেশন খোলার অনুমতি নেই? ক

যেহেতু এর পেছনে কারণ হিসেবে 'আপনার কাছে আবেদন খোলার অনুমতি নেই।' ত্রুটি পরিবর্তিত হয়, সমস্যাটি সমাধান করার জন্য আপনাকে বিভিন্ন সমাধান চেষ্টা করতে হতে পারে। এই পোস্টে তালিকাভুক্ত হিসাবে, আপনি আপনার Mac আপডেট করতে পারেন, অ্যাপের ভিতরে ফাইলগুলিকে পড়তে/লিখতে অ্যাক্সেস দিতে পারেন, অ্যাপের কোয়ারেন্টাইন ফ্ল্যাগ মুছে ফেলতে পারেন, অ্যাপটিতে জোরপূর্বক স্বাক্ষর করতে পারেন ইত্যাদি৷


  1. ঠিক করুন:Windows 7, 8, 10 এ আপনার DHCP সার্ভার ত্রুটির সাথে যোগাযোগ করতে অক্ষম

  2. আপনার কম্পিউটারে একটি মেমরি সমস্যা আছে ঠিক করুন

  3. আপনার কম্পিউটার ঠিক করুন সঠিকভাবে কনফিগার করা হয়েছে বলে মনে হচ্ছে কিন্তু উইন্ডোজ 10 এ DNS সাড়া দিচ্ছে না

  4. আপনার Windows 10, 8, 7 কম্পিউটারের জন্য 10 প্রয়োজনীয় সফ্টওয়্যার