কম্পিউটার

AppZapper পর্যালোচনা এবং এর সেরা বিকল্প সম্পর্কে সমস্ত কিছু

অনেক কম্পিউটার ব্যবহারকারী আজকাল AppZapper সম্পর্কে আরও জানার লক্ষ্যে রয়েছে এবং এটি কী করতে পারে সে সম্পর্কে আগ্রহী। তারপর এই AppZapper পর্যালোচনা পড়ুন .

আপনি দেখতে পাচ্ছেন, আপনি যদি অনেক দিন ধরে ম্যাক ব্যবহার করে থাকেন, তাহলে আপনি এখন পর্যন্ত অনেক সমস্যার সম্মুখীন হতে পারেন। এবং আপনি যে প্রধান জিনিসটি অনুভব করছেন তা হল ধীর কর্মক্ষমতা এবং স্টোরেজ ফুরিয়ে যাওয়া।

এই কারণেই আপনার ম্যাক অপ্টিমাইজ করার জন্য আপনার জন্য প্রচুর দরকারী ম্যাক পরিষ্কারের সরঞ্জাম রয়েছে৷ আর যার মধ্যে একটি অ্যাপজ্যাপার। সুতরাং, এই নিবন্ধটি এই টুল সম্পর্কে কথা বলবে।

পার্ট 1. AppZapper পর্যালোচনা:সংক্ষিপ্ত বিবরণ, বৈশিষ্ট্য, সুবিধা এবং অসুবিধা

এখন, যেহেতু আপনি AppZapper সম্পর্কে আরও জানতে চান, নীচে এই টুলটির তথ্য এবং একটি দ্রুত পর্যালোচনা রয়েছে।

#1 AppZapper কি?

AppZapper এমন একটি টুল হিসাবে পরিচিত যা আপনাকে আপনার ম্যাক পরিষ্কার করতে সাহায্য করতে পারে কেবল সেই অ্যাপ্লিকেশনগুলিকে আনইনস্টল করে যা আপনার আর প্রয়োজন নেই এবং ব্যবহার করুন৷ এবং সেখানে অন্য একটি আনইন্সটলার টুলের তুলনায়, অ্যাপজ্যাপার আপনার ম্যাকের একটি নির্দিষ্ট অ্যাপ আনইনস্টলারের সাথে আসে কিনা বা ম্যানুয়ালি আনইনস্টল করে কিনা তা পরীক্ষা করার প্রয়োজন নেই, অ্যাপজেপার আপনাকে সেগুলি আনইনস্টল করতে সাহায্য করতে পারে।

AppZapper ব্যবহার করাও খুব সহজ। যখন আপনি লক্ষ্য করেছেন যে এমন কিছু অ্যাপ রয়েছে যেগুলির আপনার প্রয়োজন নেই কারণ এটি আপনাকে আপনার প্রয়োজনীয় ফাংশন দেয় না বা আপনার কাছে অন্য কিছু কারণ থাকতে পারে, আপনি সহজেই সেই নির্দিষ্ট অ্যাপটিকে টেনে আনতে পারেন যা আপনি আনইনস্টল করতে চান এই টুলের ইন্টারফেস, এবং আপনি আপনার নির্বাচিত অ্যাপ আনইনস্টল করতে সক্ষম হবেন।

এই AppZapper পর্যালোচনার সংক্ষিপ্ত ভূমিকার পরে, আপনি দেখতে পাবেন যে এই সরঞ্জামটি ব্যবহার করা খুবই সহজ এবং এমনকি যারা সফ্টওয়্যারটি জানেন না তারাও এটি ব্যবহার করতে পারেন৷

AppZapper পর্যালোচনা এবং এর সেরা বিকল্প সম্পর্কে সমস্ত কিছু

#2 অ্যাপজ্যাপারের প্রধান বৈশিষ্ট্যগুলি কী কী?

এই অ্যাপজ্যাপার পর্যালোচনায় দেখা গেছে যে অ্যাপজ্যাপার তার ব্যবহারকারীদের এই সরঞ্জামটি ব্যবহার করার ক্ষেত্রে একটি খুব সুবিধাজনক অভিজ্ঞতা দিতে পরিচিত। এইভাবে, এর ব্যবহারকারীরা আপনার আর প্রয়োজন নেই এমন অ্যাপ্লিকেশনগুলি সনাক্ত করতে এবং পরিত্রাণ পেতে সক্ষম হবে। এবং এর সাথে, আসুন আমরা এগিয়ে যাই এবং অ্যাপজ্যাপারের বৈশিষ্ট্যগুলি জানি।

একবার আপনি আপনার Mac এ AppZapper চালু করলে, আপনি একটি ফাঁকা ইন্টারফেস দেখতে সক্ষম হবেন। এখান থেকে আপনাকে যা করতে হবে তা হল যে ফাইলটিকে আপনি প্রোগ্রামের ইন্টারফেসে রূপান্তর করতে চান সেটি টেনে আনতে হবে।

তারপরে, এই টুলটি আপনি যে অ্যাপটি আনইনস্টল করার চেষ্টা করছেন তার ফাইলগুলির লিটানি দেখাতে শুরু করবে৷

AppZapper পর্যালোচনা এবং এর সেরা বিকল্প সম্পর্কে সমস্ত কিছু

আপনার অ্যাপ্লিকেশানগুলি আনইনস্টল করার পাশাপাশি, AppZapper আপনাকে আপনার ফাইলের বিবরণ যেমন এর ফাইলের আকার এবং এটি আপনার কম্পিউটারে কতটা লাগবে তাও দেখাবে। এবং এর সাথে, আপনি তাদের নাম, আকার এবং তারা ইনস্টল করার তারিখ অনুসারে তাদের সাজাতে পারেন।

#3 AppZapper পর্যালোচনা:সুবিধা এবং অসুবিধা

সুবিধা:

  1. একটি লাইসেন্স কী ব্যবস্থাপনার সাথে আসে
  2. আপনার সম্পূর্ণ প্রয়োজন নেই এমন অ্যাপ আনইনস্টল করতে পারেন।
  3. এটি একটি দরকারী সিরিয়াল ম্যানেজার
  4. একটি ড্র্যাগ অ্যান্ড ড্রপ ইন্টারফেসের সাথে আসে
  5. একটি অ্যাপ অ্যাক্টিভিটি মনিটর হতে পারে।

কনস:

  1. স্বয়ংক্রিয়ভাবে সনাক্ত করে না
  2. কিছু অকেজো অ্যানিমেশন আছে
  3. আপনাকে বিভিন্ন ধরনের কার্যকারিতা দেয় না
  4. এটি প্লাগইন অপসারণ এবং কিছু উইজেটের অভাব।

পার্ট 2. ম্যাকের জন্য AppZapper-এর সেরা বিকল্প

যাইহোক, কিছু ব্যবহারকারী AppZapper এ মন্তব্য করে যে এটি ব্যবহার করার সময় এটি এখনও কিছু সমস্যা আছে। এখন, আপনি যদি মনে করেন যে AppZapper আপনার জন্য যথেষ্ট নয় কারণ এমন কিছু জিনিস রয়েছে যা এটি আপনাকে দিতে পারে না, তাহলে আমাদের কাছে এটির জন্য উপযুক্ত বিকল্প রয়েছে। এবং এটি পাওয়ারমাইম্যাক ছাড়া অন্য কেউ নয়৷

iMyMac PowerMyMac টুলটি অনেক ব্যবহারকারীর দ্বারা পরিচিত কারণ এটি আপনাকে সাহায্য করতে সক্ষম হতে পারে যখন এটি অপ্টিমাইজ করার এবং একই সময়ে, আপনার Mac পরিষ্কার করার ক্ষেত্রে আসে৷ আপনাকে যা করতে হবে তা হল কয়েকটি ক্লিক এবং আপনি হয়ে গেলেন৷

এই AppZapper পর্যালোচনা আপনাকে এই সত্যটি বলে যে PowerMyMac একটি শক্তিশালী টুল কারণ এটি অনেকগুলি দুর্দান্ত বৈশিষ্ট্যগুলির সাথে আসে যা আপনাকে অবশ্যই সাহায্য করবে৷ এর মধ্যে রয়েছে আপনার জাঙ্ক ফাইলগুলি পরিষ্কার করা, ডুপ্লিকেট মুছে ফেলা, আপনার বড় এবং পুরানো ফাইলগুলি মুছে ফেলা , আপনার প্রয়োজন নেই এমন অ্যাপ আনইনস্টল করা এবং আরও অনেক কিছু।

যেহেতু পাওয়ারমাইম্যাক আপনার প্রয়োজনীয় "অ্যাপ আনইনস্টলার" বৈশিষ্ট্যের সাথে আসে, তাই এটি অ্যাপজ্যাপারের জন্য সেরা বিকল্প। এটি মোকাবেলা করা আরও ভাল, নিরাপদ এবং দ্রুত। এটি একটি ইন্টারফেসের সাথে আসে যা আপনি সহজেই ব্যবহার করতে পারেন৷

এবং আপনি কীভাবে এটি আপনার Mac এ ব্যবহার করতে পারেন তা দেখানোর জন্য, আমরা নীচে দেওয়া পদক্ষেপগুলি অনুসরণ করুন৷

ধাপ 1. PowerMyMac চালু করুন এবং অ্যাপ আনইনস্টলার চয়ন করুন

একবার আপনি আমাদের সিস্টেমে ইনস্টল এবং নিবন্ধিত হয়ে গেলে, এগিয়ে যান এবং আপনার Mac এ PowerMyMac অ্যাপটি চালু করুন।

তারপরে, একবার আপনি প্রোগ্রামটির মূল ইন্টারফেসে প্রবেশ করলে, আপনি আপনার স্ক্রিনের বাম দিকে যে সমস্ত বৈশিষ্ট্যগুলি আপনাকে অফার করতে পারে তা দেখতে সক্ষম হবেন। সেখান থেকে, এগিয়ে যান এবং “অ্যাপ আনইনস্টলার-এ ক্লিক করুন

AppZapper পর্যালোচনা এবং এর সেরা বিকল্প সম্পর্কে সমস্ত কিছু

ধাপ 2. আপনার ম্যাক স্ক্যান করুন

তারপর, স্ক্যান-এ ক্লিক করুন আপনার স্ক্রিনে বোতাম। এটি তখন পাওয়ারমাইম্যাককে আপনার ইনস্টল করা সমস্ত অ্যাপ দেখতে আপনার ম্যাক সিস্টেম জুড়ে স্ক্যান করার অনুমতি দেবে।

ধাপ 3. আনইনস্টল করার জন্য অ্যাপগুলি বেছে নিন

একবার স্ক্যানিং প্রক্রিয়া সম্পন্ন হলে, আপনি আপনার ম্যাকে থাকা প্রতিটি অ্যাপের বিবরণ দেখতে পাবেন। আপনি সমস্ত অ্যাপ্লিকেশন, অবশিষ্ট, নির্বাচিত এবং অব্যবহৃত এর মতো বিভাগগুলি দেখতে পাবেন .

"সমস্ত অ্যাপ্লিকেশন" বিভাগে ক্লিক করুন এবং এটি আপনাকে আপনার ম্যাকে ইনস্টল করা সমস্ত অ্যাপ দেখাবে। সেখান থেকে, আপনি যে অ্যাপটি আনইনস্টল করতে চান সেটিতে ক্লিক করুন।

ধাপ 4. আপনার অ্যাপস আনইনস্টল করুন

এবং একবার আপনি আপনার ম্যাক থেকে আনইনস্টল করতে চান এমন সমস্ত অ্যাপ বেছে নেওয়ার পরে, এগিয়ে যান এবং CLEAN এ ক্লিক করুন আপনার স্ক্রিনের নীচের ডানদিকে অবস্থিত বোতাম।

এটি তারপরে আপনার অ্যাপগুলির আনইনস্টল প্রক্রিয়া শুরু করবে। এবং একবার সম্পূর্ণ হয়ে গেলে, আপনি আপনার স্ক্রিনে একটি পপ-আপ উইন্ডো দেখতে সক্ষম হবেন যা বলে, “ক্লিনড কমপ্লিটড

AppZapper পর্যালোচনা এবং এর সেরা বিকল্প সম্পর্কে সমস্ত কিছু


  1. আপনার ম্যাক ফার্মওয়্যার পাসওয়ার্ড সেট এবং সুরক্ষিত করার জন্য সেরা গাইড

  2. AppCleaner বনাম CleanMyMac:কোনটি সেরা ম্যাক ক্লিনার

  3. সর্বকালের সেরা iOS অ্যাপস এবং বৈশিষ্ট্যগুলি

  4. আমার সিস্টেম পর্যালোচনা পরিষ্কার করুন:ভাল এবং খারাপ