কম্পিউটার

কীভাবে অজ্ঞাত বিকাশকারীদের থেকে ম্যাক অ্যাপগুলি খুলবেন

যদিও আপনি সরাসরি অ্যাপ স্টোর থেকে প্রচুর দুর্দান্ত অ্যাপস সংগ্রহ করতে পারেন, তবুও প্রতিটি ম্যাক ব্যবহারকারী শেষ পর্যন্ত এমন কিছু সফ্টওয়্যারে চলে যায় যা সেখানে সহজলভ্য নয় -- এবং যখন এটি ঘটে, তখন আপনার কাছে বলা অ্যাপটি ম্যানুয়ালি ইনস্টল করা ছাড়া আর কোনো উপায় থাকে না।

যা সমস্যাযুক্ত হতে পারে কারণ অপারেটিং সিস্টেম আপনাকে অজ্ঞাত ডেভেলপারদের থেকে আসা অ্যাপগুলি চালাতে দেবে না৷ এটি আপনাকে ম্যালওয়্যার এবং অন্যান্য ধরণের প্রতারণা থেকে রক্ষা করার জন্য:

কীভাবে অজ্ঞাত বিকাশকারীদের থেকে ম্যাক অ্যাপগুলি খুলবেন

ভাল খবর হল যে এই সমস্যার আসলে একটি খুব সহজ সমাধান আছে। আপনাকে কোনো বিশেষ টুল ইনস্টল করতে হবে না বা কোনো সিস্টেম সেটিংস পরিবর্তন করতে হবে না।

এটিতে ডাবল ক্লিক করে অ্যাপটি চালু করার পরিবর্তে, এটিতে ডান-ক্লিক করুন এবং খুলুন নির্বাচন করুন . এটি করার ফলে আগের মতো একই ধরনের সতর্কতা দেখাবে, এটি ছাড়া এটি আপনাকে যেকোনও উপায়ে অ্যাপটি চালানোর অনুমতি দেওয়ার বিকল্প দেয়:

কীভাবে অজ্ঞাত বিকাশকারীদের থেকে ম্যাক অ্যাপগুলি খুলবেন

চমৎকার বিষয় হল এটি আপনাকে বলে যে ফাইলটি কখন এবং কোথা থেকে এসেছে, যা আপনাকে আপনার ডাউনলোড করা অ্যাপ এবং অন্য কোথাও থেকে আসা অ্যাপের মধ্যে পার্থক্য করতে সাহায্য করতে পারে।

খোলা ক্লিক করা হচ্ছে অ্যাপটি চালায় এবং আপনাকে আর কখনও এটি করতে হবে না। ভবিষ্যতে, আপনি শুধু ডাবল-ক্লিক করতে পারেন এবং এটি ইচ্ছামতো চলবে৷

এটি কি সাহায্য করেছে? আমাদের নীচে জানতে দিন! এছাড়াও, আপনার যদি অন্য কোনো ম্যাক টিপস বা কৌশল থাকে, তাহলে অনুগ্রহ করে সেগুলি আমাদের সাথে শেয়ার করুন। আমরা আপনার কাছ থেকে শুনতে চাই।


  1. ম্যাকের যে কোনও জায়গা থেকে ডাউনলোড করা অ্যাপগুলিকে কীভাবে অনুমতি দেওয়া যায়

  2. কিভাবে ম্যাকে ভার্চুয়ালবক্স আনইনস্টল করবেন

  3. কিভাবে ম্যাকে অ্যাপ ইনস্টল করবেন এবং ম্যাক অ্যাপ স্টোর থেকে নয়

  4. কিভাবে ম্যাকে উইন্ডোজ অ্যাপ খুলবেন