কম্পিউটার

কোডি ফিউশন রিপোজিটরির জন্য শীর্ষ 10টি বিকল্প

কোডি ফিউশন রিপোজিটরির জন্য শীর্ষ 10টি বিকল্প

বিনোদনের উদ্দেশ্যে তৈরি করা অ্যাপগুলির মধ্যে একটি হল কোডি অ্যাপ। পছন্দের বৈচিত্র্যের কারণে অ্যাপটি ব্যবহারকারীদের কাছ থেকে ভালো সাড়া পেয়েছে। সবচেয়ে জনপ্রিয় ভান্ডার যেখান থেকে ব্যবহারকারীরা অ্যাড-অন ইনস্টল করে তা হল ফিউশন। রিপোজিটরিটিতে অবশ্য কয়েকটি ত্রুটি রয়েছে এবং এটি মাঝে মাঝে অকার্যকর হয়ে পড়ে। এই নিবন্ধটি ফিউশন বিকল্প হিসাবে কাজ করবে এমন সংগ্রহস্থলগুলি তালিকাভুক্ত করার উপর দৃষ্টি নিবদ্ধ করে। আপনি যদি সংগ্রহস্থলগুলির কোডি টিভি অ্যাড-অনগুলি অনুসন্ধান করার চেষ্টা করে থাকেন তবে আপনি সঠিক পৃষ্ঠায় রয়েছেন। এই নিবন্ধটি কোডি ফিউশন সংগ্রহস্থলের 10টি বিকল্প সম্পর্কে সংক্ষিপ্ত তথ্য দেওয়ার চেষ্টা করে। এই সম্পর্কে আরও জানতে পুরো নিবন্ধটি পড়ুন।

কোডি ফিউশন রিপোজিটরির জন্য শীর্ষ 10টি বিকল্প

কোডি ফিউশন রিপোজিটরির জন্য সেরা 10টি বিকল্প

নীচে শীর্ষ 10 কোডি ফিউশন বিকল্পগুলির তালিকা রয়েছে৷

1. অফিসিয়াল কোডি রিপোজিটরি

কোডি ফিউশন রিপোজিটরির জন্য শীর্ষ 10টি বিকল্প

অফিসিয়াল কোডি রিপোজিটরি হল কোডি অ্যাপে উপলব্ধ অন্তর্নির্মিত সংগ্রহস্থল। সংগ্রহস্থলে অ্যাড-অনগুলি ব্যবহার করা নিরাপদ এবং আইনি৷ অফিসিয়াল কোডি সংগ্রহস্থলে উপলব্ধ সমস্ত অ্যাড-অনগুলি সমস্ত ডিভাইসে উপলব্ধ এবং আপনি আপনার ইচ্ছা অনুযায়ী অ্যাড-অনগুলি ইনস্টল করতে পারেন। এই রিপোজিটরির উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল এটিতে সু-বিকশিত, বিনামূল্যে, উচ্চ-মানের এবং প্রথম পক্ষের অ্যাড-অন রয়েছে। সংগ্রহস্থলে চলচ্চিত্রের মত সব ধরনের অ্যাড-অন রয়েছে , সঙ্গীত , ক্রীড়া , এবং রেডিও . এতে আইএমডিবি-এর মতো তথ্যপূর্ণ অ্যাড-অনও রয়েছে, যা বিশ্বের আইনি ওয়েবসাইট থেকে তথ্য পায়। অফিসিয়াল কোডি রিপোজিটরি থেকে অ্যাড-অন ইনস্টল করার পদ্ধতি জানতে, কোডি অ্যাড-অনগুলি কীভাবে ইনস্টল করতে হয় সে সম্পর্কে নিবন্ধটি পড়ুন।

2. সুপার রেপো

কোডি ফিউশন রিপোজিটরির জন্য শীর্ষ 10টি বিকল্প

আপনি যদি এমন একটি সংগ্রহস্থল খুঁজছেন যা আপনাকে সমস্ত বিভাগের বিষয়বস্তু চয়ন এবং স্ট্রিম করতে দেয়, তাহলে আপনি সুপার রেপো বেছে নিতে পারেন। ফিউশন বিকল্পগুলির জন্য সংগ্রহস্থলটি প্রথম পছন্দ হওয়া উচিত। এই সংগ্রহস্থলটি সমস্ত ধরণের ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ এবং এতে প্রচুর পরিমাণে সংগ্রহস্থল রয়েছে। কিছু অ্যাড-অন আপনাকে সিনেমা স্ট্রিম করতে, গান শুনতে এবং রেডিওতে টিউন করতে দেয়। অতিরিক্ত ভিড়ের কারণে যদি একটি অ্যাড-অন অকার্যকর হয়, আপনি সহজেই অন্য অ্যাড-অনে পরিবর্তন করতে পারেন। তাছাড়া, আপনি এই সংগ্রহস্থলের স্কিন ব্যবহার করে কোডি অ্যাপের থিম এবং সেটআপ ব্যাকগ্রাউন্ড পরিবর্তন করতে পারেন। রিপোজিটরি প্রথম-পক্ষ এবং আইনি অ্যাড-অন এবং ক্ষতিকারক তৃতীয়-পক্ষ অ্যাড-অনগুলিকে পৃথক বিভাগে বিভক্ত করে। এটি আপনার জন্য একটি নির্দিষ্ট অ্যাড-অন বেছে নেওয়া এবং যোগ করা সহজ করে তোলে। আপনার ডিভাইসে সুপার রেপো রিপোজিটরি ইনস্টল করতে, এই বিভাগে লিঙ্কটি ব্যবহার করুন।

3. Noobs এবং Nerds

কোডি ফিউশন রিপোজিটরির জন্য শীর্ষ 10টি বিকল্প

ফিউশনের অনুরূপ জনপ্রিয় সংগ্রহস্থলগুলির মধ্যে একটি হল নুবস এবং নের্ডস। সংগ্রহস্থলে একচেটিয়াভাবে কার্টুন-এর জন্য অ্যাড-অন রয়েছে এবং চলচ্চিত্রগুলি৷ . এটি সঙ্গীত এবং তথ্যমূলক উদ্দেশ্যে কিছু অ্যাড-অন আছে. সুতরাং, আপনি যদি একজন অভিভাবক হন যিনি একটি ভাল কার্টুন মুভি দিয়ে আপনার বাচ্চাকে শান্ত করার চেষ্টা করছেন, আপনি এই সংগ্রহস্থলের উপর নির্ভর করতে পারেন। একটি প্রধান সীমাবদ্ধতা হল যে সংগ্রহস্থলে সীমিত সংখ্যক অ্যাড-অন রয়েছে, এইভাবে, ট্র্যাফিক বাড়ানো হলে, এটি চলচ্চিত্রগুলিকে খুব ধীরে ধীরে লোড করতে পারে। আপনি এখানে দেওয়া লিঙ্কটি ব্যবহার করে Noobs এবং Nerds সংগ্রহস্থল ইনস্টল করতে পারেন।

4. এক্সোডাস রেডাক্স রেপো

কোডি ফিউশন রিপোজিটরির জন্য শীর্ষ 10টি বিকল্প

এক্সোডাস রেডাক্স রেপো কোডি ফিউশন রিপোজিটরির আরেকটি বিকল্প যা এক্সোডাস অ্যাড-অন এর মতো ফাংশন রয়েছে . রিপোজিটরি আপনাকে যেকোনো বিষয়বস্তু দেখতে এবং একই সাথে এটি সম্পর্কে তথ্য জানার প্ল্যাটফর্ম দেয়। অন্য কথায়, এই সংগ্রহস্থলটি আপনাকে ধরণ, বছর, জনপ্রিয়তা এবং অন্যান্য অনেক কারণ অনুসারে বাছাই করার পরে একটি নির্দিষ্ট মুভি স্ট্রিম করার অনুমতি দেয়। মুভি ছাড়াও, এই সংগ্রহস্থলে মিউজিক, রেডিও এবং স্পোর্টসের জন্য অ্যাড-অন রয়েছে। এটি সমস্ত ধরণের ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ এবং এটি দ্রুততম সংগ্রহস্থল। আপনি এই বিভাগে দেওয়া লিঙ্কে ক্লিক করে Exodus Redux Repo ইনস্টল করতে পারেন।

5. আইপিটিভি মেট রেপো

কোডি ফিউশন রিপোজিটরির জন্য শীর্ষ 10টি বিকল্প

আপনি যদি টিভি চ্যানেল এবং টিভি প্রোগ্রামে আসক্ত একজন ব্যক্তি হন তবে এই ভান্ডারটি আপনার জন্য তৈরি হতে পারে। আইপিটিভি মেট রেপোর নাম অনুসারে, আইপিটিভি চ্যানেল বাইন্টারনেট প্রোটোকল টিভি চ্যানেল স্ট্রিম করে . লাইভ টিভি প্রোগ্রামগুলির জন্য সংগ্রহস্থলে অ্যাড-অন রয়েছে এবং এটি সম্পূর্ণ বিনামূল্যে। আরেকটি অতিরিক্ত সুবিধা হল যে সংগ্রহস্থলটি সমস্ত ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ। তাছাড়া, সম্প্রচারিত চ্যানেলগুলো স্বীকৃত হওয়ায় আইনি সমস্যা হওয়ার সম্ভাবনা নেই। আপনার ডিভাইসে IPTV Mate Repo ইনস্টল করতে, বিভাগে দেওয়া লিঙ্কে ক্লিক করুন।

6. স্ম্যাশ রিপোজিটরি

কোডি ফিউশন রিপোজিটরির জন্য শীর্ষ 10টি বিকল্প

আপনি যদি এমন একটি সংগ্রহস্থল খুঁজছেন যা আপনাকে শুধুমাত্র অ্যাড-অন যোগ করতে দেয় না বরং অন্য একটি সংগ্রহস্থলও ইনস্টল করতে দেয়, তাহলে স্ম্যাশ রিপোজিটরি হল সঠিক পছন্দ। স্ম্যাশ রিপোজিটরিতে প্রচুর সংখ্যক অ্যাড-অন রয়েছে যা আপনাকে সিনেমা-এর মতো যেকোনো ধরনের সামগ্রী স্ট্রিম করতে দেয়। , সঙ্গীত, খেলাধুলা , সংবাদ , রেডিও , এবং আরো অনেক কিছু. তাই, এটি একটি ভান্ডার যাকে ফিউশন বিকল্পের অনুসন্ধানে সর্বত্র বলা যেতে পারে। এটি একটি নতুন সংগ্রহস্থল এবং এটি তার ব্যবহারকারীদের মধ্যে প্রিয় হতে শুরু করেছে। যাইহোক, এই সংগ্রহস্থলে অ্যাড-অনগুলি ব্যবহার করার সময় সতর্কতা অবলম্বন করা উচিত কারণ এটি সম্পূর্ণরূপে তৃতীয় পক্ষ এবং অননুমোদিত অ্যাড-অন রয়েছে৷ আপনি বিনামূল্যে স্ম্যাশ সংগ্রহস্থল ইনস্টল করতে পারেন।

7. নার্কেসিস্ট উইজার্ড ভান্ডার

কোডি ফিউশন রিপোজিটরির জন্য শীর্ষ 10টি বিকল্প

সবচেয়ে জনপ্রিয় অ্যাড-অন Asgard-এর কারণে Narcacist's Wizard হল একটি অনুসন্ধান-পরবর্তী সংগ্রহস্থল এটিতে উপলব্ধ। Asgard ছাড়াও, এটিতে টিভি চ্যানেল, সিনেমা, টিভি শো, কিডস, স্পোর্টস, অ্যানিমে, মিউজিক, ডকুমেন্টারি এবং আরও অনেক কিছুর জন্য অ্যাড-অন রয়েছে। এই সংগ্রহস্থলটি আপনার মিডিয়া সেন্টারের জন্য এক-স্টপ গন্তব্যের মতো। এই সংগ্রহস্থলটি ব্যবহার করার সময় শুধুমাত্র সতর্কতা অবলম্বন করা উচিত যে বেশিরভাগ অ্যাড-অন কোডি অ্যাপ দ্বারা স্বীকৃত নয় এবং ম্যালওয়্যার আনতে পারে। আপনি স্বীকৃত এবং নিরাপদ অ্যাড-অন ইনস্টল করার জন্য আটকে থাকতে পারেন। আপনার ডিভাইসে Narcacist's Wizard Repository ইনস্টল করতে, প্রদত্ত লিঙ্কে ক্লিক করুন।

8. ঘোস্ট রেপো

কোডি ফিউশন রিপোজিটরির জন্য শীর্ষ 10টি বিকল্প

আপনি যদি এমন একটি সংগ্রহস্থল খুঁজছেন যেখানে সমস্ত ঘরানার অ্যাড-অন রয়েছে, তাহলে ঘোস্ট রেপো আপনার জন্য হতে পারে। কোডি ফিউশন সংগ্রহস্থলের এই বিকল্পটিতে অ্যাড-অন রয়েছে যা উদ্দেশ্য অনুসারে শ্রেণীবদ্ধ করা হয়েছে। এটিতে খেলাধুলা, চলচ্চিত্র, সঙ্গীত, বাচ্চাদের, লাইভ টিভি এবং আরও অনেক কিছুর জন্য অ্যাড-অন রয়েছে৷ এমন অ্যাড-অন রয়েছে যা আপনার কোডি অ্যাপের চেহারা পরিবর্তন করতে পারে যেমন স্কিন . আপনার ডিভাইসে ঘোস্ট রেপো ইনস্টল করতে এখানে দেওয়া লিঙ্কে ক্লিক করুন।

9. ডায়মন্ড উইজার্ড

কোডি ফিউশন রিপোজিটরির জন্য শীর্ষ 10টি বিকল্প

ডায়মন্ড উইজার্ড একটি নতুন ভান্ডার যা সম্প্রতি খ্যাতি অর্জন করেছে। এটিতে অ্যাড-অনগুলির একটি দুর্দান্ত সংগ্রহ রয়েছে এবং আপনি বিভিন্ন বিভাগ এবং কুলুঙ্গি জুড়ে সামগ্রী খুঁজে পেতে পারেন। লাইভ টিভি-এর জন্য অ্যাড-অন উপলব্ধ রয়েছে৷ , সঙ্গীত , লাইভ স্পোর্টস , বাচ্চাদের বিষয়বস্তু , এবং ডকুমেন্টারি . এগুলি ছাড়াও, বিশেষত বলিউড ইন্ডাস্ট্রির জন্য উত্সর্গীকৃত ক্লাসিক চলচ্চিত্র এবং টিভি শোগুলির জন্য অ্যাড-অন রয়েছে৷ আপনার ডিভাইসে ডায়মন্ড উইজার্ড সংগ্রহস্থল ইনস্টল করতে, এটি এখানে ডাউনলোড করুন৷

10. কোডি বে রিপোজিটরি

কোডি ফিউশন রিপোজিটরির জন্য শীর্ষ 10টি বিকল্প

কোডি বে রিপোজিটরি তুলনামূলকভাবে নতুন এবং সাম্প্রতিক সময়ে অনেক জনপ্রিয়তা অর্জন করেছে। এই সংগ্রহস্থলটি আপনার জন্য Exodus এর মত সেরা অ্যাড-অন নিয়ে আসে এবং চুক্তি . সংগ্রহস্থলে প্রতিটি চাহিদার জন্য অ্যাড-অন রয়েছে এবং সমস্ত ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ। এই সংগ্রহস্থলের একটি বিশেষ বৈশিষ্ট্য হল এতে অ্যানিমের জন্য অ্যাড-অন রয়েছে। সংগ্রহস্থল ব্যবহার করার একমাত্র সীমাবদ্ধতা হল এতে তৃতীয় পক্ষের পাইরেটেড অ্যাড-অন রয়েছে যা আপনার ডিভাইসকে ব্যাহত করতে পারে। সুতরাং, প্রথম-পক্ষ এবং আইনি অ্যাড-অনগুলি ইনস্টল করার জন্য যত্ন নেওয়া উচিত। আপনি যদি কোডি বে রিপোজিটরি ইনস্টল করতে চান তবে আপনি এটি এখানে ডাউনলোড করতে পারেন।

প্রস্তাবিত:

  • কিভাবে Windows 10 বুট লোগো পরিবর্তন করবেন
  • Windows 10-এ কিভাবে কোডির গতি বাড়ানো যায়
  • কোডিতে ৯টি সেরা আরবি চ্যানেল
  • Roblox-এ 26 সেরা টাইকুন গেমস

এই নিবন্ধটি শীর্ষ 10 কোডির উপর ফোকাস করেছে ফিউশন বিকল্প . অন্য কথায়, এটি ফিউশন বিকল্পগুলির জন্য আপনার অনুসন্ধানের ফলাফল। আপনি নিবন্ধে উল্লিখিত সংগ্রহস্থলগুলির যেকোনো একটি ইনস্টল করে কোডি টিভি অ্যাড-অনগুলি ইনস্টল এবং ব্যবহার করতে পারেন। আমরা আশা করি যে তালিকাভুক্ত সংগ্রহস্থলগুলি কোডি ফিউশনের জন্য একটি ভাল বিকল্প হবে। আপনার পরামর্শ ড্রপ করতে ভুলবেন না এবং মন্তব্য বিভাগে এই নিবন্ধ সম্পর্কিত আপনার প্রশ্ন পোস্ট করুন. আপনি যদি কোনো অ্যাড-অন নিয়ে সমস্যার সম্মুখীন হন, তাহলে কোডি অ্যারেস উইজার্ড উইন্ডোজ 10-এ কাজ করছে না তা ঠিক করার জন্য আমাদের নির্দেশিকা পড়ুন


  1. আপনার ম্যাক অপ্টিমাইজ করার জন্য সেরা 7 CleanMyMac বিকল্প

  2. তাত্ক্ষণিক যোগাযোগের জন্য সেরা 9টি হোয়াটসঅ্যাপ ওয়েব ডেস্কটপ বিকল্প

  3. 2022 সালে ব্যবহারের জন্য কোডির জন্য সেরা 10 সেরা স্পোর্ট অ্যাডঅন

  4. উবুন্টু লিনাক্সের শীর্ষ 6 বিকল্প