কম্পিউটার

Wondershare Helper Compact কি?

Wondershare Helper Compact কি?

Wondershare Video Converter আপনার ভিডিওকে 1000 টিরও বেশি বিভিন্ন ফরম্যাটে রূপান্তর করতে ব্যবহৃত হয়। সহজেই ব্যবহারযোগ্য ইন্টারফেসটি বহিরাগত ডিভাইসগুলি থেকে ভিডিওগুলির দ্রুত স্বীকৃতি প্রদান করে। আপনি ভিডিও এবং ডিভিডি কম্প্রেস, ফিক্সিং, বার্ন, সম্পাদনা, রেকর্ডিং, ডাউনলোড এবং ব্যাক আপ করার জন্য Wondershare Video Converter ব্যবহার করতে পারেন। উচ্চ-মানের আউটপুট সহ অতি দ্রুত রূপান্তর সময়ের কারণে এটি বিভিন্ন ভিডিও রূপান্তরকারী সফ্টওয়্যারগুলির মধ্যে অনন্য। যখনই আপনি আপনার ডিভাইসে Wondershare Video Converter ইন্সটল করেন, Wondershare Helper Compact আপনার পিসিতেও ইনস্টল করে। আরও সুনির্দিষ্টভাবে বলতে গেলে এই সফ্টওয়্যার প্যাকটি আপনার কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ইনস্টল হয়ে যায় যখন আপনি অন্যান্য Wondershare অ্যাপ্লিকেশন যেমন Recoverit ইনস্টল করেন। আপনি যদি অনেক সামাজিক আলোচনা ফোরামে এই সফ্টওয়্যারটিতে পোস্ট করা ভাইরাসের হুমকি সম্পর্কে বিভ্রান্ত হন তবে এই নির্দেশিকাটি পড়ুন এবং আপনি একই বিষয়ে একটি উপসংহার পাবেন৷

Wondershare Helper Compact কি?

Wondershare Helper Compact কি?

আগে যেমন আলোচনা করা হয়েছে, Wondershare Helper Compact হল Wondershare Video Converter এর একটি উপাদান। Wondershare Video Converter হল একটি আশ্চর্যজনক ভিডিও কনভার্টার সফ্টওয়্যার যা নীচে তালিকাভুক্ত বিভিন্ন ধরনের ফরম্যাট সমর্থন করে৷

  সমর্থিত ইনপুট ফর্ম্যাটগুলি সমর্থিত আউটপুট ফর্ম্যাটগুলি
ডিভিডি DVD, ISO ফাইল, DVD ফোল্ডার, IFO ফাইল, VOB ফাইলগুলি DVD, ISO ফাইল, DVD ফোল্ডার, IFO ফাইল, VOB ফাইলগুলি
অডিও MP3, M4A, AC3, AAC, WMA, WAV, OGG, APE, MKA, AU, AIFF, FLAC, M4B, M4R, MP2, MPA ইত্যাদি MP3, M4A, AC3, AAC, WMA, WAV, OGG, APE, MKA, AU, AIFF, FLAC, M4B, M4R, MP2, MPA ইত্যাদি
ভিডিও MP4, Apple Videos(MOV, M4V, QT), Windows Media Video(WMV, AVI, ASF), HD ভিডিও(AVCHD, MTS, M2TS, TS, M2T, 1080P), MPG, MPEG-1, 2, 4, H.263, H.264, H.265, TOD, MOD, DVD, VOB, ISO, IFO, BUP, SVCD, DV, DVR-MS, VCD, DAT, DivX, Xvid, বাস্তব ভিডিও(RM, RMVB ), 3GP, 3G2, MKV, FLV, F4V, AMV, DVR-MS, AMR, TP, TRP, ইত্যাদি। MP4, ASF, MOV, M4V, WMV, MKV, AVI, OGV, XVID, DV, MPEG-1, MPEG-2, 3GP, 3G2, HEVC, H.265, HEVC MP4, HEVC MKV, DIVX, WEBM , PRORES PROXY, PRORES 422 LT, PRORES 422, PRORES 422 HQ, PRORES 4444, H.264, MXF; 4K:  4K MOV, 4K MKV, 4K MP4; 3D:  3D MP4, 3D WMV, 3D AVI, 3D MKV, 3D MOV; HD:  HD MKV, HD TS, HD TRP, TS, TRP, HD AVI, HD MP4, HD MPG, HD WMV, HD MOV; অনলাইন ভিডিও ফরম্যাট:  YouTube ভিডিও, Vimeo, Facebook ভিডিও, FLV, SWF, F4V, ইত্যাদি।

নিচে Wondershare Helper Compact এর বৈশিষ্ট্যগুলি রয়েছে৷

  • এটি Wondershare Video Converter থেকে একটি ভিডিও রূপান্তরকারী প্যাকেজ৷
  • এটি এমন একটি প্রোগ্রাম যা আপনার ভিডিও ফাইলগুলি রূপান্তর করার সময় পপআপ তৈরি করে এবং তৈরি করে৷
  • এটি প্রাথমিকভাবে একটি নির্দেশিকা হিসেবে কাজ করে যা আপনাকে ভিডিও রূপান্তর প্রক্রিয়া অনুসরণ করতে সাহায্য করবে।

আপনি যদি উইন্ডোজ পিসিতে কোনও বৈধ প্রক্রিয়া নিশ্চিত করতে চান তবে আপনি এক্সিকিউটেবল ফাইলের অবস্থান থেকেই মূল্যায়ন করতে পারেন। Wondershare ভিডিও কনভার্টার ফাইলটি C:\Program Files\Wondershare\DVD Creator\DVDCreator.exe থেকে চালানো উচিত এবং অন্য কোথাও নেই।

আমার কি Wondershare Helper Compact মুছে ফেলা উচিত?

একটি সৎ উত্তর দিতে, আপনার পিসিতে একটি Wondershare সাহায্যকারী কমপ্যাক্ট থাকার কোন প্রয়োজন নেই। যদিও এটি ওয়ান্ডারশেয়ার ভিডিও কনভার্টার পরিচালনার জন্য গাইড করে, সফ্টওয়্যারটির এই অংশটি থাকার কোনও আসল উদ্দেশ্য নেই। অনেক ব্যবহারকারী অভিযোগ করেছেন, সফ্টওয়্যারটি ইনস্টল করার পরে, কম্পিউটারের কার্যক্ষমতা দৃশ্যত ধীর হয়ে গেছে। অ্যাপ এবং এর সাথে সম্পর্কিত সফ্টওয়্যারটি ব্যাকগ্রাউন্ডে চলে এবং সমস্ত CPU এবং RAM রিসোর্স ব্যবহার করে। নিশ্চিত করুন যে আপনার পিসি ক্র্যাশ না হয় এবং ঘন ঘন রিস্টার্ট না হয়।

  • ঘনঘণ্টা সিস্টেম ক্র্যাশের ফলে ডেটা হারিয়ে যাবে এবং অসংরক্ষিত ডেটা যা আপনি ঘণ্টার পর ঘণ্টা কাজ করছেন। সুতরাং, আপনি এটি আপনার পিসি থেকে আনইনস্টল করতে পারেন। তবুও, এই প্যাকটি আনইনস্টল করা সহজ কাজ নয়। আপনি এক্সিকিউটেবল ফাইলটি আনইনস্টল করলেও, ফাইলটির কিছু অপসারণযোগ্য চিহ্ন আপনার কম্পিউটারে থেকে যায় যা আপনার পিসিকে স্বাভাবিকের মতো খুব ধীর করে তোলে। আপনি যদি ভয় পান কিভাবে Wondershare Helper কমপ্যাক্ট আনইনস্টল করবেন, এই গাইড আপনাকে অনেক সাহায্য করবে।
  • সর্বদা একটি নোট করুন যে, কোনো বৈধ কারণ ছাড়াই এক্সিকিউটেবল ফাইল আনইন্সটল করা আপনার পিসিতে সংশ্লিষ্ট প্রোগ্রামগুলির কার্যকারিতাকে প্রভাবিত করবে। দূষিত এবং ভুল কনফিগার করা ফাইল থেকে সমস্যা এড়াতে, সবসময় আপনার অপারেটিং সিস্টেম এবং প্রোগ্রাম আপ টু ডেট রাখুন। আপডেটের জন্য ড্রাইভার চেক করুন এবং এইভাবে আপনি পারফরম্যান্স সমস্যার কোন ঝুঁকির সম্মুখীন হবেন না।

Wondershare Helper Compact একটি ভাইরাস?

Wondershare সাহায্যকারী একটি ভাইরাস কম্প্যাক্ট যদি আপনি বিভ্রান্ত হয়? আসুন আমরা খুঁজে বের করি।

আপনি নির্ধারণ করতে পারেন Wondershare হেল্পার একটি ভাইরাস কমপ্যাক্ট করে কিনা বিভিন্ন পরীক্ষার কৌশল দ্বারা। আগেই বলা হয়েছে, এই সফটওয়্যার প্যাকটি শুধুমাত্র C:\Program Files\Wondershare\DVD Creator\DVDCreator.exe থেকে চালানো উচিত। এবং অন্য কোথাও। এখানে কিছু নির্ভরযোগ্য তথ্য রয়েছে যা আপনাকে নিশ্চিতভাবে জানতে হবে।

  • ফোল্ডারের অবস্থান: C:Program Files\Wondershare\DVD Creator \ সাবফোল্ডার;
  • প্রকাশক: Wondershare সফ্টওয়্যার
  • সম্পূর্ণ পথ: C:\Program Files\Wondershare\DVD Creator\DVDCreator.exe
  • সহায়তা ফাইল: cbs.wondeshare.com/go.php?pid=619&m=ds
  • প্রকাশক URL: www.wondershare.com
  • প্রায় 79.52 MB  হতে হবে (উইন্ডোজ)।

প্রথম পদক্ষেপ হিসাবে, সফ্টওয়্যার এবং এক্সিকিউটেবল ফাইল শুধুমাত্র উল্লিখিত স্থানে অবস্থিত কিনা তা পরীক্ষা করে দেখুন, যদি না হয়, কোন হুমকি এড়াতে সেগুলি আনইনস্টল করুন। যখন আপনার কম্পিউটার সমস্ত তালিকাভুক্ত পরামিতি পূরণ করে, এবং তারপরেও যদি এটি কর্মক্ষমতা এবং অন্যান্য সম্পর্কিত সমস্যাগুলি পূরণ করে, আপনি SFC চালাতে পারেন এবং DISM তাদের সমাধান করার জন্য আদেশ দেয়।

অনেক প্ল্যাটফর্মে রেকর্ড করা রিপোর্ট অনুসারে, 19% এরও বেশি ব্যবহারকারী যারা সফ্টওয়্যার ইনস্টল করেছেন, তারা ফাইলটিকে অকেজো বলে বিবেচনা করে সরিয়ে ফেলেছেন। যাইহোক, যদি এটি একটি ভাইরাস হিসাবে বিবেচিত না হয় এবং তারপরও যদি আপনি এটি মুছতে চান তবে গাইডটি পড়া চালিয়ে যান৷

এখন, আমাদের আপনার পিসি থেকে সম্পূর্ণরূপে Wondershare Helper সফ্টওয়্যার আনইনস্টল করার পদ্ধতিগুলি শিখতে বিভাগে নামুন। এই বিভাগে পরিচিত পদ্ধতি থেকে সংগৃহীত পদক্ষেপ কম্পাইল করা হয়েছে. যদিও এটি ধারাবাহিক পদ্ধতিতে সংকলিত, তারা একে অপরের সাথে সম্পর্কযুক্ত যাতে আপনি সফ্টওয়্যারের প্রতিটি অংশ মুছে ফেলতে পারেন। আপনার পিসি থেকে সম্পূর্ণরূপে Wondershare Helper সফ্টওয়্যার মুছে ফেলার জন্য একই ক্রমে সমস্ত তালিকাভুক্ত পদ্ধতি অনুসরণ করুন৷

পদ্ধতি 1:কন্ট্রোল প্যানেলের মাধ্যমে

Wondershare Helper সফ্টওয়্যারটির এক্সিকিউটেবল ফাইল মুছে ফেলার প্রাথমিক উপায় হল কন্ট্রোল প্যানেল থেকে আনইনস্টল করা। কন্ট্রোল প্যানেলে এগিয়ে যান, এক্সিকিউটেবল ফাইলটি খুঁজুন এবং নীচের নির্দেশ অনুসারে এটি মুছুন।

1. Windows কী টিপুন৷ এবং কন্ট্রোল প্যানেল টাইপ করুন দেখানো হিসাবে অনুসন্ধান বারে।

Wondershare Helper Compact কি?

2. দেখুন> বিভাগ সেট করুন , তারপর একটি প্রোগ্রাম আনইনস্টল করুন এ ক্লিক করুন৷ নীচে দেখানো হিসাবে।

Wondershare Helper Compact কি?

3. এখন, Wondershare Helper Compact 2.5.3 -এ ক্লিক করুন দেখানো হিসাবে এবং আনইন্সটল নির্বাচন করুন চিত্রিত হিসাবে বিকল্প।

Wondershare Helper Compact কি?

4. তারপর, প্রম্পট যদি থাকে তা নিশ্চিত করুন এবং আপনার পিসি থেকে প্রোগ্রামটি মুছে ফেলা পর্যন্ত অপেক্ষা করুন৷

Wondershare Helper Compact কি?

রিবুট করতে ভুলবেন না আপনার পিসি এক্সিকিউটেবল ফাইল আনইনস্টল করার পরে।

পদ্ধতি 2:উইন্ডোজ সেটিংসের মাধ্যমে

আপনি যদি কন্ট্রোল প্যানেলে Wondershare Helper সফ্টওয়্যার উপাদানটি খুঁজে না পান বা প্রক্রিয়ায় কোনও ত্রুটির কারণে সফ্টওয়্যারটি সম্পূর্ণরূপে মুছে না যায় তবে আপনি নীচের নির্দেশ অনুসারে সেটিংস থেকে এটি আনইনস্টল করার চেষ্টা করতে পারেন৷

1. Windows + I কী টিপুন এবং ধরে রাখুন একসাথে সেটিংস খুলতে উইন্ডো।

2. এখন, Apps -এ ক্লিক করুন নীচে দেখানো হিসাবে।

Wondershare Helper Compact কি?

3. তারপর, অনুসন্ধান করুন Wondershare অনুসন্ধান মেনুতে এবং আনইন্সটল এ ক্লিক করুন৷ Wondershare Helper Compact 2.5.3 এর সাথে সম্পর্কিত চিত্রিত হিসাবে।

Wondershare Helper Compact কি?

4. এরপর, প্রম্পটটি নিশ্চিত করুন যদি থাকে, এবং নিশ্চিত করুন যে আপনি রিবুট করেছেন৷ প্রোগ্রাম আনইনস্টল করার পর পিসি।

Wondershare Helper Compact কি?

পদ্ধতি 3:তৃতীয় পক্ষের টুল ব্যবহার করুন

আপনি যদি ঐতিহ্যগত কন্ট্রোল প্যানেল এবং সেটিংস দ্বারা সফ্টওয়্যারটি আনইনস্টল করতে কোনো অসুবিধার সম্মুখীন হন, আপনি যেকোনো নির্ভরযোগ্য তৃতীয় পক্ষের প্রোগ্রাম আনইনস্টলার টুল ব্যবহার করতে পারেন। প্রোগ্রাম আনইন্সটলার টুলের কোনো অবিশ্বস্ত উৎস ব্যবহার করার পরিবর্তে, আপনি Microsoft প্রোগ্রাম ইনস্টল এবং আনইনস্টল ট্রাবলশুটারকে বিশ্বাস করতে পারেন সফটওয়্যার. এই টুলের বৈশিষ্ট্যগুলি নিম্নরূপ।

  • এই টুলটি সমস্ত সমস্যার সমাধান করবে যা আনইনস্টল প্রক্রিয়াকে ব্লক করে এবং আপনাকে স্বয়ংক্রিয়ভাবে যেকোনো সমস্যা সমাধান করতে সাহায্য করবে।
  • এই টুলটি Windows 7,8,8.1 এবং 10-এও চালানো যেতে পারে।
  • সফ্টওয়্যারটি সেই সমস্যাগুলির সমাধান করে যা আপনার পিসিতে কোনও প্রোগ্রাম ইনস্টল/আনইন্সটল করতে বাধা দেয়, দূষিত রেজিস্ট্রি কীগুলিকে ঠিক করে এবং সেই সমস্যাটির সমাধান করে যা আপনাকে কন্ট্রোল প্যানেল থেকে প্রোগ্রাম এবং অ্যাপ্লিকেশনগুলি মুছে ফেলা থেকে বাধা দেয়৷

প্রোগ্রাম ইনস্টল এবং আনইনস্টল ট্রাবলশুটার সফ্টওয়্যার ব্যবহার করে Wondershare সফ্টওয়্যার আনইনস্টল করার জন্য এখানে কয়েকটি সহজ নির্দেশনা রয়েছে।

1. ডাউনলোড করুন Microsoft Program Install and Uninstall Troubleshooter অফিসিয়াল ওয়েবসাইট থেকে।

2. এখন, আমার ডাউনলোডগুলি -এ নেভিগেট করুন৷ এবং ইনস্টল করা ফাইলে ডাবল ক্লিক করুন।

Wondershare Helper Compact কি?

3. প্রোগ্রাম ইনস্টল এবং আনইনস্টল ট্রাবলশুটার৷ সফ্টওয়্যার একটি প্রোগ্রাম আনইনস্টল করার সময় আপনি যে সমস্ত অসুবিধার সম্মুখীন হন তা সমাধান করবে। এখন, পরবর্তী এ ক্লিক করুন এবং ডাউনলোড করা ফাইলটি ইনস্টল করতে অনস্ক্রিন নির্দেশাবলী অনুসরণ করুন।

4. এখানে, আনইনস্টল করা নির্বাচন করুন৷ প্রম্পটের অধীনে, আপনার কি একটি প্রোগ্রাম ইনস্টল বা আনইনস্টল করতে সমস্যা হচ্ছে ?

Wondershare Helper Compact কি?

5. এখন, সফ্টওয়্যারটি প্যাচ সম্পর্কিত সমস্যার জন্য রেজিস্ট্রি পরীক্ষা করে৷

6. এরপর, আপনি যে প্রোগ্রামটি আনইনস্টল করতে চান সেটি নির্বাচন করুন। আপনি যদি আপনার প্রোগ্রাম দেখতে না পান, তাহলে তালিকাভুক্ত নয় নির্বাচন করুন এবং পরবর্তী ক্লিক করুন .

Wondershare Helper Compact কি?

7A. আপনি যদি এখন আপনার প্রোগ্রামটি খুঁজে পান, সফ্টওয়্যারটি আনইনস্টল করতে অনস্ক্রিন নির্দেশাবলী অনুসরণ করুন৷

7B. তারপরও, আপনি যদি আপনার প্রোগ্রাম খুঁজে না পান, তাহলে আপনাকে পণ্য কোড চাওয়া হবে . আপনি MSI ফাইলের সম্পত্তি টেবিলে আপনার পণ্য কোড খুঁজে পেতে পারেন. কোডটি অ্যাক্সেস করুন এবং সফ্টওয়্যারটি আনইনস্টল করতে অনস্ক্রিন নির্দেশাবলী অনুসরণ করুন৷

পদ্ধতি 4:অ্যাপডেটা মুছুন

যদিও আপনি আপনার পিসি থেকে Wondershare মুছে ফেলেছেন, আপনার ফোল্ডারে লুকিয়ে থাকা বিশাল অবশিষ্ট ফাইল রয়েছে যার ফলে পিসির কর্মক্ষমতা প্রভাবিত হয়। পিসি ফোল্ডারগুলি থেকে ফাইলগুলি মুছতে, নীচের-উল্লেখিত পদক্ষেপগুলি অনুসরণ করুন৷

1. Windows + E কী টিপুন একসাথে ফাইল এক্সপ্লোরার খুলতে .

2. তারপর, C:\Program Files (x86)\Wondershare-এ নেভিগেট করুন অথবা C:\Program Files (x86)\ Common Files \Wondershare এবং ফোল্ডারের মধ্যে থাকা সমস্ত ফাইল মুছে দিন।

Wondershare Helper Compact কি?

3. আবার, C:\ProgramData\Wondershare -এ নেভিগেট করুন এবং ফোল্ডারের মধ্যে থাকা সমস্ত ফাইল মুছে দিন।

Wondershare Helper Compact কি?

4. এখন, Windows কী টিপুন এবং %appdata% টাইপ করুন

Wondershare Helper Compact কি?

5. AppData রোমিং ফোল্ডার নির্বাচন করুন৷ এবং Wondershare-এ নেভিগেট করুন ফোল্ডার .

6. এখন, ডান-ক্লিক করুন এবং মুছুন এটা।

7. Windows অনুসন্ধান বাক্সে ক্লিক করুন৷ আবার %LocalAppData% টাইপ করুন

Wondershare Helper Compact কি?

8. Wondershare খুঁজুন ফোল্ডার অনুসন্ধান মেনু ব্যবহার করে এবং মুছুন এটা।

এখন, আপনি সফলভাবে সমস্ত অবশিষ্ট দুষ্ট কনফিগারেশন ফাইল মুছে ফেলেছেন আপনার সিস্টেম থেকে Wondershare সফ্টওয়্যার. নিশ্চিত করুন যে আপনি এই পদ্ধতিটি প্রয়োগ করার পরে আপনার পিসি রিবুট করুন৷

পদ্ধতি 5:রেজিস্ট্রি কীগুলি সরান

যদিও আপনি আপনার পিসি থেকে Wondershare হেল্পার কমপ্যাক্টের ইনস্টলেশন ফাইল এবং অবশিষ্ট ডেটা মুছে ফেলেছেন, তবে কোনো নির্দিষ্ট প্রোগ্রাম বা সফ্টওয়্যারের জন্য রেজিস্ট্রি কীগুলি সরানো হয়। আপনি ডেটা অপসারণ করতে একটি অনলাইন রেজিস্ট্রি ক্লিনার ব্যবহার করতে পারেন বা সফ্টওয়্যারের সাথে সম্পর্কিত রেজিস্ট্রি কীগুলি ম্যানুয়ালি মুছতে পারেন৷ রেজিস্ট্রি কীগুলির সাথে কাজ করার সময় আপনাকে খুব সতর্কতা অবলম্বন করতে হবে কারণ একটি ছোট পরিবর্তন পিসির কার্যক্ষমতার উপর বিশাল প্রভাব ফেলতে পারে৷

1. Windows + R কী টিপুন এবং ধরে রাখুন একসাথে রান ডায়ালগ বক্স খুলতে .

2. এখন, regedit টাইপ করুন বাক্সে এবং এন্টার চাপুন .

Wondershare Helper Compact কি?

3. এখন, এক এক করে নিম্নলিখিত অবস্থানগুলিতে নেভিগেট করুন এবং Wondershare অনুসন্ধান করুন৷

HKEY_CURRENT_USER > SOFTWARE
HKEY_LOCAL_MACHINE > SOFTWARE
HKEY_USERS > DEFAULT > Software

4. তারপর, Wondershare খুঁজুন এবং ডান-ক্লিক করুন এই পাথগুলির যেকোনো একটি ফোল্ডারে এবং মুছুন নির্বাচন করুন দেখানো হিসাবে বিকল্প।

Wondershare Helper Compact কি?

5. এখন, প্রম্পট নিশ্চিত করুন, আপনি কি নিশ্চিত যে আপনি এই কী এবং এর সমস্ত সাবকি স্থায়ীভাবে মুছে ফেলতে চান? হ্যাঁ এ ক্লিক করে .

Wondershare Helper Compact কি?

6. পরিবর্তনগুলি বাস্তবায়ন করতে আপনার পিসি রিবুট করুন৷

এখন, আপনি সফলভাবে আপনার পিসি থেকে সমস্ত রেজিস্ট্রি কী মুছে ফেলেছেন৷

পদ্ধতি 6:ম্যালওয়্যার স্ক্যান চালান

এখন, আপনি Wondershare সফ্টওয়্যারের এক্সিকিউটেবল ফাইল, অবশিষ্ট ফাইল, রেজিস্ট্রি কী এবং প্রোগ্রাম ফাইলগুলি মুছে ফেলেছেন। তবুও, Wondershare এর অদৃশ্য অবশিষ্ট হুমকি ফাইলগুলি সরাতে, এটি সর্বদা ম্যালওয়ারের জন্য পিসি স্ক্যান করার সুপারিশ করা হয়। Wondershare হেল্পার কমপ্যাক্টের ম্যালওয়্যার ফাইলগুলির জন্য পিসি স্ক্যান করতে নীচের উল্লিখিত পদক্ষেপগুলি অনুসরণ করুন৷

1. Windows + I কী টিপুন একই সাথে সেটিংস চালু করতে .

2. এখানে, আপডেট এবং নিরাপত্তা-এ ক্লিক করুন দেখানো হিসাবে সেটিংস।

Wondershare Helper Compact কি?

3. Windows Security-এ যান বাম ফলকে৷

Wondershare Helper Compact কি?

4. ভাইরাস এবং হুমকি সুরক্ষা-এ ক্লিক করুন ডান ফলকে বিকল্প।

Wondershare Helper Compact কি?

5. দ্রুত স্ক্যান-এ ক্লিক করুন ম্যালওয়্যার অনুসন্ধান করার জন্য বোতাম৷

Wondershare Helper Compact কি?

6A. একবার স্ক্যান করা হলে, সমস্ত হুমকি প্রদর্শিত হবে। ক্রিয়া শুরু করুন-এ ক্লিক করুন বর্তমান হুমকি এর অধীনে .

Wondershare Helper Compact কি?

6B. আপনার ডিভাইসে কোনো হুমকি না থাকলে, ডিভাইসটি দেখাবে বর্তমান কোনো হুমকি নেই  সতর্কতা।

Wondershare Helper Compact কি?

অবশেষে, স্ক্যানিং প্রক্রিয়া সম্পূর্ণ হওয়ার পরে অবশিষ্ট Wondershare সফ্টওয়্যারের সমস্ত হুমকি ফাইল Microsoft Windows Defender দ্বারা মুছে ফেলা হবে৷

পদ্ধতি 7:সিস্টেম রিস্টোর পয়েন্ট ব্যবহার করুন

এই পদ্ধতিটি সমস্যা সমাধানের পদ্ধতির চেয়ে বেশি যে এটি একটি মৌলিক পদক্ষেপ যা আপনি আপনার পিসিতে কোনো সফ্টওয়্যার ইনস্টল করার আগে অনুসরণ করতে চান। কিছু ভুল হয়ে গেলেও এটি আপনার কম্পিউটারকে ঝামেলা থেকে দূরে রাখে। আপনি যেকোনো অ্যাপ্লিকেশন ইনস্টল করার আগে সর্বদা একটি সিস্টেম পুনরুদ্ধার পয়েন্ট তৈরি করুন এবং যদি এমন কোন প্রয়োজন হয় যেখানে জিনিসটি ভালভাবে চলে না, আপনি যখনই প্রয়োজন তখনই আপনার পিসি পুনরুদ্ধার করতে পারেন। আপনি যদি আগে একটি সিস্টেম পুনরুদ্ধার পয়েন্ট তৈরি করে থাকেন, তাহলে আপনি আপনার পিসি থেকে সম্পূর্ণরূপে Wondershare হেল্পার কমপ্যাক্ট থেকে মুক্তি পেতে নীচের নির্দেশাবলী অনুসরণ করতে পারেন৷

ধাপ I:সিস্টেম রিস্টোর পয়েন্ট তৈরি করুন

দ্রষ্টব্য: আপনাকে আগে একটি সিস্টেম রিস্টোর পয়েন্ট তৈরি করার পরামর্শ দেওয়া হচ্ছে যেকোন সফটওয়্যার ইন্সটল করার পরে তা না করে ইন্সটল করা।

1. স্টার্ট এ ক্লিক করুন , রিস্টোর পয়েন্ট টাইপ করুন , এবং এন্টার কী টিপুন .

Wondershare Helper Compact কি?

2. এখন, সিস্টেম সুরক্ষা -এ স্যুইচ করুন৷ ট্যাব এবং তৈরি করুন... -এ ক্লিক করুন বোতাম।

Wondershare Helper Compact কি?

3. এখন, একটি বর্ণনা টাইপ করুন আপনাকে পুনরুদ্ধার পয়েন্ট সনাক্ত করতে সাহায্য করতে। এখানে, বর্তমান তারিখ এবং সময় স্বয়ংক্রিয়ভাবে যোগ করা হয়।

Wondershare Helper Compact কি?

4. কয়েক মিনিট অপেক্ষা করুন, এবং এখন, একটি নতুন পুনরুদ্ধার পয়েন্ট তৈরি হবে৷

5. অবশেষে, ক্লোজ এ ক্লিক করুন উইন্ডো থেকে প্রস্থান করার জন্য বোতাম।

কোনো ত্রুটি বা দূষিত ফাইলের কারণে যদি আপনার সিস্টেমকে তার প্রাথমিক অবস্থায় পুনরুদ্ধার করতে হয়, তাহলে নিচের উল্লেখিত পদক্ষেপগুলি অনুসরণ করুন৷

ধাপ II:সিস্টেম পুনরুদ্ধার ব্যবহার করুন

ভাগ্যক্রমে, আপনি যদি Wondershare ভিডিও কনভার্টার ইনস্টল করার আগে আপনার পিসি পুনরুদ্ধার করে থাকেন, তাহলে আপনি পিসি থেকে সম্পূর্ণরূপে Wondershare হেল্পার কমপ্যাক্ট আনইনস্টল করতে আপনার পিসিকে আগের অবস্থায় ফিরিয়ে আনতে পারেন।

দ্রষ্টব্য :আপনি নীচের-উল্লেখিত পদক্ষেপগুলি অনুসরণ করার আগে, আপনার সিস্টেমকে নিরাপদ মোডে বুট করুন৷ কখনও কখনও সিস্টেমের ত্রুটি এবং ত্রুটিপূর্ণ ড্রাইভারের কারণে, আপনি সাধারণত সিস্টেম পুনরুদ্ধার চালাতে পারবেন না। এই ধরনের ক্ষেত্রে, আপনার সিস্টেমকে নিরাপদ মোডে বুট করুন এবং তারপরে একটি সিস্টেম পুনরুদ্ধার করুন। এটি কীভাবে করবেন সে সম্পর্কে এখানে কয়েকটি পদক্ষেপ রয়েছে৷

1. Windows + R কী টিপুন৷ একসাথে রান খুলতে ডায়ালগ বক্স।

2. msconfig টাইপ করুন এবং Enter চাপুন  সিস্টেম কনফিগারেশন খুলতে

Wondershare Helper Compact কি?

3. এখন, খোলা নতুন উইন্ডোতে, বুট -এ স্যুইচ করুন ট্যাব।

4. এখানে, নিরাপদ বুট চেক করুন বুট এর অধীনে বক্স বিকল্প এবং ঠিক আছে এ ক্লিক করুন .

Wondershare Helper Compact কি?

5. এখন, একটি প্রম্পট স্ক্রিনে প্রদর্শিত হবে, "এই পরিবর্তনগুলি প্রয়োগ করতে আপনাকে আপনার কম্পিউটার পুনরায় চালু করতে হতে পারে৷ রিস্টার্ট করার আগে, খোলা ফাইলগুলি সংরক্ষণ করুন এবং সমস্ত প্রোগ্রাম বন্ধ করুন”। আপনার পছন্দ নিশ্চিত করুন এবং পুনঃসূচনা করুন এ ক্লিক করুন অথবা পুনঃসূচনা ছাড়াই প্রস্থান করুন . আপনার সিস্টেম নিরাপদ মোডে বুট করা হবে৷

Wondershare Helper Compact কি?

6. Windows কী টিপুন৷ , কমান্ড প্রম্পট টাইপ করুন , এবং প্রশাসক হিসাবে চালান-এ ক্লিক করুন .

Wondershare Helper Compact কি?

7. rstrui.exe টাইপ করুন কমান্ড দিন এবং এন্টার কী টিপুন .

Wondershare Helper Compact কি?

8. সিস্টেম পুনরুদ্ধার উইন্ডো এখন পর্দায় পপ আপ হবে. এখানে, Next, -এ ক্লিক করুন নীচের ছবিতে দেখানো হয়েছে৷

Wondershare Helper Compact কি?

9. অবশেষে, Finish -এ ক্লিক করে পুনরুদ্ধার পয়েন্ট নিশ্চিত করুন বোতাম।

Wondershare Helper Compact কি?

সিস্টেমটি পূর্ববর্তী অবস্থায় পুনরুদ্ধার করা হবে, এবং এখন সমস্যাটি সমাধান করা হয়েছে কিনা তা পরীক্ষা করুন৷

প্রস্তাবিত:

  • কিভাবে উইন্ডোজ ডিফেন্ডার ডেফিনিশন আপডেট সম্পাদন করবেন
  • ল্যাপটপ থার্মাল থ্রটলিং ঠিক করুন
  • Windows 10-এ টিমভিউয়ার কানেক্ট হচ্ছে না তা ঠিক করুন
  • আমাজন নিয়োগ প্রক্রিয়া কি?

আমরা আশা করি এই গাইডটি কার্যকর ছিল এবং আপনি সফলভাবে Wondershare Helper Compact আনইনস্টল করেছেন আপনার পিসি থেকে। কোন পদ্ধতিটি আপনার জন্য সবচেয়ে ভালো কাজ করেছে তা আমাদের জানান। আপনি যদি এই নির্দেশিকাটির সাথে খুশি হন তবে মন্তব্য বিভাগে একটি হৃদয় ড্রপ করুন৷


  1. Windows 11 SE কি?

  2. iMovie কি? শুরু করার জন্য একটি নির্দেশিকা

  3. Wondershare Filmora Video Editor দিয়ে ভিডিও তৈরি ও সম্পাদনা করুন

  4. অনলাইন ভিডিও ডাউনলোডার VS স্ক্রিন রেকর্ডিং প্রোগ্রাম:কি বেছে নেবেন?