কম্পিউটার

UAE-তে ব্লক করা সাইটগুলি কীভাবে অ্যাক্সেস করবেন

UAE-তে ব্লক করা সাইটগুলি কীভাবে অ্যাক্সেস করবেন

সংযুক্ত আরব আমিরাত চমৎকার ইন্টারনেট অবকাঠামো নিয়ে গর্ব করে কিন্তু কোন ওয়েবসাইটগুলিতে আপনি অ্যাক্সেস করতে পারেন এবং কোনটি করতে পারবেন না তার অনেক সীমাবদ্ধতা রয়েছে। এটি এমনকি কাজ, যোগাযোগ এবং অন্যান্য ক্রিয়াকলাপের জন্য ব্যবহৃত ওয়েবসাইট এবং অনলাইন প্ল্যাটফর্মগুলিতে অ্যাক্সেস সীমাবদ্ধ করে। ইন্টারনেট ব্যবহারের অধিকার হুমকির মুখে৷ বিশ্বের অনেক অংশে। সংযুক্ত আরব আমিরাতের ক্ষেত্রে এটি বিশেষভাবে সত্য। আপনি যদি কোনো কারণে সংযুক্ত আরব আমিরাত যান, তাহলে তাদের সরকারী কর্তৃপক্ষের অপ্রত্যাশিত সীমাবদ্ধতার কারণে আপনার বিভিন্ন ওয়েবসাইট এবং পরিষেবা অ্যাক্সেস করা কঠিন হতে পারে। এটি ভ্রমণকারী এবং স্থানীয়দের সংযুক্ত আরব আমিরাতে থাকার সময় বা পরিদর্শন করার সময় ওয়েবসাইটগুলি আনব্লক করার বিকল্প ব্যবস্থা গ্রহণ করতে বাধ্য করে। ইনস্টাগ্রাম, উদাহরণস্বরূপ, হোয়াটসঅ্যাপ এবং স্কাইপের সাথে সংযুক্ত আরব আমিরাতে অনুপলব্ধ। সুতরাং, এই নিবন্ধে, আপনি শিখবেন কিভাবে UAE-তে ব্লক করা সাইটগুলি অ্যাক্সেস করতে হয়।

UAE-তে ব্লক করা সাইটগুলি কীভাবে অ্যাক্সেস করবেন

UAE-তে ব্লক করা সাইটগুলি কীভাবে অ্যাক্সেস করবেন

সংযুক্ত আরব আমিরাতের বাইরে অন্য সবাই যেমন করে ইন্টারনেট সার্ফিং এবং অন্যান্য ক্রিয়াকলাপ উপভোগ করতে আপনার সাহায্যের জন্য সংস্থান রয়েছে। সবচেয়ে পরিচিত টুল হল VPN বা ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক। এটি আপনার গোপনীয়তা রক্ষা করার এবং সংযুক্ত আরব আমিরাত বা অন্য কোথাও অবরুদ্ধ সাইটগুলি অ্যাক্সেস করার জন্য একটি দুর্দান্ত সরঞ্জাম। আপনি আপনার সমস্ত ডিভাইসে একটি নির্ভরযোগ্য VPN ইনস্টল করতে পারেন এবং সাধারণত আপনার কাছে অনুপলব্ধ ওয়েবসাইট এবং পরিষেবাগুলি আনব্লক করতে এটি ব্যবহার করতে পারেন৷

যাইহোক, একটি VPN দিয়ে অবরুদ্ধ সাইটগুলি অ্যাক্সেস করা তাদের ইনস্টল এবং সংযোগ করার মতো সহজ নয়। আপনাকে প্রথমে UAE-তে ওয়েবসাইটগুলি আনব্লক করার জন্য প্রয়োজনীয় বৈশিষ্ট্যগুলি বুঝতে হবে।

প্রয়োজনীয় UAE-তে ওয়েবসাইট আনব্লক করার জন্য VPN বৈশিষ্ট্য

কিছু ভিপিএন কন্টেন্ট আনব্লক করার ক্ষেত্রে অন্যদের চেয়ে বেশি কার্যকর। কিছু পরিষেবা বৃহত্তর এনক্রিপশন এবং গোপনীয়তা সুরক্ষা প্রদান করে, অন্যগুলি মোবাইল ডিভাইস এবং প্ল্যাটফর্মগুলিতে দ্রুত গতি এবং অ্যাক্সেসযোগ্যতার জন্য ডিজাইন করা হয়েছে৷ আপনি একটি VPN ক্লায়েন্ট বেছে নেওয়ার আগে, আপনাকে বুঝতে হবে যে আপনার পরিচয় রক্ষা করার জন্য এবং সংযুক্ত আরব আমিরাতের নিষিদ্ধ সাইটগুলি অ্যাক্সেস করার জন্য কোন বৈশিষ্ট্যগুলি সবচেয়ে গুরুত্বপূর্ণ৷

  • নো-লগিং নীতি: ভিপিএন আপনার অনলাইন আচরণের উপর নজর রাখতে পারে। VPN প্রদানকারীরা সংযুক্ত থাকাকালীন আপনি যে ওয়েবসাইটগুলি দেখেন সেগুলি সহ আপনার ডেটার ট্র্যাক রাখার জন্য কোনও বাধ্যবাধকতা নেই৷ স্বাধীন যাচাইকরণ সহ নো-লগ নীতি আছে এমন একটি VPN পরিষেবা বাছাই করা গুরুত্বপূর্ণ৷
  • শুধুমাত্র RAM সার্ভার: VPN সার্ভারের তাদের হার্ড ডিস্কে কোনো ডেটা সংরক্ষণ করা উচিত নয়। সার্ভার পুনরায় চালু হলে, RAM-এ সংরক্ষিত যেকোনো কিছু স্থায়ীভাবে ধ্বংস হয়ে যায়। যদিও কঠোরভাবে প্রয়োজনীয় নয়, এই বৈশিষ্ট্যটি ইতিমধ্যেই প্রমাণিত নো-লগ নীতিতে প্রচুর বিশ্বাসযোগ্যতা যোগ করে৷
  • কোন আইপি বা ডিএনএস লিক নেই: এমনকি আপনি VPN ব্যবহার করলেও, আপনার অনলাইন কার্যক্রম নিরীক্ষণ করতে IP এবং DNS লিক ব্যবহার করা যেতে পারে। এর মানে হল যে এমনকি যখন আপনার প্রদানকারী আপনার সংযোগ ছদ্মবেশ দেখায়, কর্তৃপক্ষ এখনও আপনার কার্যকলাপ নিরীক্ষণ করতে পারে। নিশ্চিত করুন যে আপনি ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্কটি কেনার আগে ফাঁসের জন্য পরীক্ষা করেছেন৷
  • ইন্টারনেট কিল সুইচ: ইন্টারনেট ব্রাউজ করার সময় যদি VPN সার্ভারের সাথে আপনার সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায় তবে আপনার IP এবং অনলাইন কার্যকলাপগুলি এখনও প্রকাশ করা হতে পারে। যদি এটি ঘটে থাকে, তাহলে কিল সুইচ আপনার আইএসপি এবং সরকারের কাছ থেকে আপনার ইতিহাসকে সুরক্ষিত করতে আপনার ইন্টারনেট সংযোগ দ্রুত বিচ্ছিন্ন করে দেয়।
  • VoIP এবং স্ট্রিমিং বৈশিষ্ট্য: যেহেতু VoIP (ভয়েস ওভার ইন্টারনেট প্রোটোকল) প্রোগ্রাম যেমন স্কাইপ এবং হোয়াটসঅ্যাপ সীমাবদ্ধ, আপনার ভিপিএন আপনাকে অবশ্যই সেগুলি ব্যবহার এবং আনব্লক করার অনুমতি দেবে৷ একইভাবে Netflix এবং অন্যান্য স্ট্রিমিং সাইটের জন্য।
  • অবফুসকেশন (ভিপিএন ছদ্মবেশী): আপনি যে ভিপিএন ব্যবহার করছেন তা সাধারণ HTTPS ট্র্যাফিক হিসাবে সংযোগটিকে মাস্করাড করে লুকিয়ে রাখা হয়েছে। যেহেতু আপনার আইএসপি এবং সরকার সনাক্ত করবে না যে আপনি একটি VPN ব্যবহার করছেন, এটি বিশেষ করে সংযুক্ত আরব আমিরাত বা দুবাইয়ের গ্রাহকদের জন্য প্রয়োজনীয়৷
  • দ্রুত গতি: আপনার ভিপিএন যত দ্রুত হবে, সংযুক্ত আরব আমিরাতের ওয়েবসাইটগুলিকে আনব্লক করা তত সহজ হবে; অন্যথায়, এটি একটি ভয়ানক প্রক্রিয়া হবে। এমনকি যদি পরিষেবাটি ব্যবহার করলে ইন্টারনেটের গতি কমে যায়, তবে এটি সর্বনিম্ন হওয়া উচিত।
  • কম খরচ – সব VPN এর দাম একই রকম নয়। তাই, VPN মূল্য তার বৈশিষ্ট্যগুলির জন্য উপযুক্ত কিনা তা নির্ধারণ করতে আপনাকে যাচাই করতে হবে৷

অবশ্যই পড়তে হবে: কিভাবে Windows 10

এ একটি VPN সেট আপ করবেন

UAE-তে ওয়েবসাইট আনব্লক করার জন্য সেরা VPN

নিম্নলিখিত VPN সরঞ্জামগুলি আপনাকে আপনার ডিজিটাল স্বাধীনতা নিয়ন্ত্রণ করতে এবং আপনি পেতে চান এমন ভার্চুয়াল অভিজ্ঞতা উপভোগ করতে আপনাকে আবার সামাজিক নেটওয়ার্কের মানচিত্রে রাখতে সহায়তা করবে:

1. NordVPN

UAE-তে ব্লক করা সাইটগুলি কীভাবে অ্যাক্সেস করবেন

NordVPN হল একটি সুপরিচিত, দ্রুত এবং সুরক্ষিত VPN যা বিশ্বব্যাপী লক্ষ লক্ষ মানুষ ব্যবহার করে। UAE এবং দুবাইতে ব্লক করা সাইটগুলি অ্যাক্সেস করার জন্য এটি বাজারের সেরা ভিপিএনগুলির মধ্যে একটি। আপনার অবস্থান নির্বিশেষে, প্রতিষ্ঠানটি চমৎকার আনব্লকিং পরিষেবা প্রদানের জন্য সার্ভারের একটি বিশাল নেটওয়ার্ক পরিচালনা করে। এর কিছু বৈশিষ্ট্য হল:

  • NordVPN-এ একটি DNS ফাঁস সমাধানকারী অন্তর্ভুক্ত সেইসাথে একটি প্রক্রিয়া-নির্দিষ্ট ইন্টারনেট কিল সুইচ পরিষেবাটি ব্যর্থ হলে বা চলমান কোনো প্রোগ্রাম ডেটা ফাঁস করা শুরু করলে৷
  • এটিতে একটি অস্পষ্ট সার্ভার ক্ষমতা রয়েছে যা আপনাকে ইন্টারনেটে সেন্সরশিপ এড়াতে সাহায্য করে। এটি আপনার আইএসপিকে আবিষ্কার করা থেকেও বিরত রাখে যে আপনি একটি VPN ব্যবহার করছেন।
  • ভোক্তারা চলচ্চিত্রগুলি দেখতে পারেন৷ Netflix, Hulu, Hotstar, এবং Disney+ এ নির্বিঘ্নে।
  • NordVPN তার পরিষেবাকে Tor-এর সাথে সংহত করে , যা একটি অত্যন্ত সুরক্ষিত এবং এনক্রিপ্ট করা অনলাইন সার্ফিং অভিজ্ঞতা প্রদান করার জন্য ইন্টারনেট সার্ফ করার অন্যতম নিরাপদ উপায়। .
  • এটিও অবিশ্বাস্যভাবে ব্যবহার করা সহজ৷ যেকোনো ডিভাইসে।
  • এটি পিসি, ম্যাক, লিনাক্স, আইওএস, এর জন্য বিভিন্ন ধরনের হালকা অথচ শক্তিশালী প্রোগ্রাম অফার করে এবং অন্যান্য প্ল্যাটফর্ম।
  • এটি VoIP কল আনব্লক করতে পারে সেইসাথে স্কাইপ এবং হোয়াটসঅ্যাপের মত অ্যাপ্লিকেশন।
  • NordVPN AES-256-GCM এনক্রিপশন অ্যালগরিদম ব্যবহার করে আপনার ভার্চুয়াল সংযোগ সুরক্ষিত করতে।
  • তাদের ওয়েবসাইটে একটি ধাপে ধাপে টিউটোরিয়াল আছে তাদের পরিষেবা ব্যবহার করে এটি স্থাপন করার জন্য।

আপনি 58টি দেশে 5,500টির বেশি সার্ভারে মোট এবং সীমাবদ্ধ অ্যাক্সেস পাবেন আপনি NordVPN-এ যোগদানের সাথে সাথেই এটিকে বাজারের বৃহত্তম নেটওয়ার্কগুলির মধ্যে একটি করে তোলে৷ এই বৈচিত্র্য NordVPN কে UAE এবং অন্যান্য কয়েকটি দেশে ওয়েবসাইটগুলি আনব্লক করার জন্য দুর্দান্ত গতি সরবরাহ করার সময় ব্যবহারকারীদের জন্য শক্তিশালী গোপনীয়তা সুরক্ষা প্রদানের অনুমতি দেয়।

2. সার্ফশার্ক

UAE-তে ব্লক করা সাইটগুলি কীভাবে অ্যাক্সেস করবেন

Surfshark হল একটি গোপনীয়তা-কেন্দ্রিক VPN যা সংযুক্ত আরব আমিরাত এবং দুবাইতে ওয়েবসাইট নিষেধাজ্ঞাগুলিকে বাইপাস করার জন্য প্রয়োজনীয় সমস্ত বৈশিষ্ট্য সহ। প্রধান পণ্য হল 800+ সার্ভারের একটি স্বনামধন্য নেটওয়ার্ক বিস্তারিত ৫০টি দেশ . নিম্নলিখিত বৈশিষ্ট্যগুলির কারণে তারা এই খ্যাতি অর্জন করেছে:

  • SurfShark একটি প্রত্যয়িত নো-লগ নীতি অনুসরণ করে এবং শুধুমাত্র RAM সার্ভার ব্যবহার করে জ্বলন্ত-দ্রুত ব্যান্ডউইথ পূরণ করতে।
  • এটি VoIP আনব্লক করার বিকল্প অফার করে৷ এবং স্ট্রিমিং পরিষেবাগুলি৷ .
  • আপনি একই অ্যাকাউন্টের সাথে অসীম সংখ্যক ডিভাইস সংযোগ করতে পারেন .
  • একটি Windows ডিভাইসে, আপনি টানেলিং এর জন্য OpenVPN, IKEv2/IPSec, WireGuard, এমনকি Shadowsocks ব্যবহার করতে পারেন .
  • এটি একটি অ্যাড-ব্লকার বৈশিষ্ট্যযুক্ত বিল্ট-ইন ভাইরাস সুরক্ষা, সেইসাথে বিভক্ত টানেলিং সহ .
  • এই VPN পরিষেবাটি একটি বিদেশী IP ঠিকানা জাল করার একটি শক্তিশালী কম্বো প্রদান করে৷ এবং ওয়েবসাইটগুলিকে আনব্লক করা সংযুক্ত আরব আমিরাত দ্বারা অবরুদ্ধ।
  • সার্ফশার্ক ব্যবহারকারীদের কাছে দুটি অস্পষ্টতার বিকল্প রয়েছে:ক্যামোফ্লেজ মোড , যা OpenVPN প্রোটোকল এবং NoBorders Mode ব্যবহার করার সময় স্বয়ংক্রিয়ভাবে প্রয়োগ করা হয় .
  • Windows, macOS, Linux, iOS, Android-এর জন্য অ্যাপ , এবং অ্যামাজন ফায়ার টিভি সবই উপলব্ধ৷
  • আপনি Chrome বা Firefox প্লাগইন ইনস্টল করতে পারেন শুধুমাত্র ওয়েব ব্রাউজার কার্যকলাপের জন্য।
  • এই VPN 15 Netflix লাইব্রেরির সাথে সংযোগ করে সারা বিশ্বে অবস্থিত।
  • এছাড়াও এর স্ট্রিমিং ক্ষমতা রয়েছে৷ , যেমন Hulu, BBC iPlayer, Disney+, এবং Hotstar৷

সার্ফশার্কের একমাত্র অসুবিধা হল আপনাকে অবশ্যই ম্যানুয়ালি কিল সুইচ সক্রিয় করতে হবে . সৌভাগ্যবশত, আপনাকে শুধুমাত্র এটি প্রথমবার করতে হবে আপনি যেকোনো ডিভাইসে অ্যাপ ব্যবহার করেন।

3. ExpressVPN

UAE-তে ব্লক করা সাইটগুলি কীভাবে অ্যাক্সেস করবেন

ExpressVPN হল সবচেয়ে ব্যবহারকারী-বান্ধব ভিপিএনগুলির মধ্যে একটি, যা সংযুক্ত আরব আমিরাত এবং সারা বিশ্বে অবরুদ্ধ সাইটগুলি অ্যাক্সেস করার জন্য এটি আদর্শ করে তোলে। গোপনীয়তা উকিলদের মধ্যে, এটি একটি ভাল খ্যাতি আছে. 94টি দেশের সাথে আচ্ছাদিত, ExpressVPN সবচেয়ে বড়, 3000+ সার্ভারের গর্ব করে নেটওয়ার্ক হাতে এই বৈশিষ্ট্যগুলি সহ:

  • আপনি একটি VPN-এর সাথে সংযুক্ত আছেন তা ছদ্মবেশ ধারণ করতে, এই পরিষেবাটি তার অনন্য ধরনের অস্পষ্টতা নিয়োগ করে . ফলস্বরূপ, এমনকি সবচেয়ে ভিপিএন-অবান্ধব দেশগুলিও পরিষেবাটি ব্যবহার করতে পারে৷
  • VPN AES-256 এনক্রিপশন নিয়োগ করে , যা সর্বশ্রেষ্ঠ এনক্রিপশন কৌশলগুলির একটি হিসাবে ব্যাপকভাবে স্বীকৃত।
  • ExpressVPN কোন শনাক্তকরণ লগ রাখে না ব্যবহারকারীরা অনলাইনে যা করেন, DNS প্রশ্ন , অথবা IP ঠিকানাগুলি৷
  • ব্যবহারকারীরা একটি অটোমেটেড কিল সুইচ দ্বারা সুরক্ষিত এবং DNS লিক সুরক্ষা টুল .
  • এটি পিসি, ম্যাক, iOS, অ্যান্ড্রয়েড, লিনাক্স এ নির্দোষভাবে কাজ করে , এবং অন্যান্য প্ল্যাটফর্ম।
  • বেশিরভাগ প্রধান জিও-সীমাবদ্ধ স্ট্রিমিং পরিষেবাগুলি , Netflix, BBC iPlayer, এবং HBO GO সহ, সেইসাথে স্কাইপের মত VoIP পরিষেবা, ExpressVPN এর সাথে সামঞ্জস্যপূর্ণ৷

4. প্রাইভেটভিপিএন

UAE-তে ব্লক করা সাইটগুলি কীভাবে অ্যাক্সেস করবেন

PrivateVPN নিরাপত্তা, গতি এবং সরলতার উপর একটি প্রিমিয়াম রাখে, যা গ্রাহকদের UAE-তে ওয়েবসাইটগুলি আনব্লক করতে এবং শুধুমাত্র কয়েকটি ক্লিকের মাধ্যমে অনলাইনে সুরক্ষিত থাকতে দেয়। এই টুলের বৈশিষ্ট্য হল:

  • ফার্মটির একটি নো-লগ নীতি রয়েছে৷ .
  • আপনার কাছে 128-বিট ব্যবহার করার বিকল্প আছে অথবা 256-বিট AES এনক্রিপশন , যা উভয়ই সম্পূর্ণ ফরোয়ার্ড গোপনীয়তা প্রদান করে।
  • পরিষেবার একটি কিল সুইচ অন্তর্ভুক্ত , সেইসাথে IPv6 এবং DNS লিক প্রতিরোধ .
  • এটি একটি সুরক্ষিত সার্ভারের সাথে সংযোগ করা সহজ৷ , নিশ্চিত করা যে আপনার অনলাইন গোপনীয়তা কখনই বিপন্ন না হয়।
  • একটি অ্যাকাউন্টে, আপনি একই সময়ে ছয়টি ডিভাইস সংযোগ করতে পারেন .
  • PrivateVPN জিও-সীমাবদ্ধ ইন্টারনেট আনব্লক করতে পারে বিষয়বস্তু যেমন Netflix বিভিন্ন দেশ থেকে সংগ্রহ। হুলু, অ্যামাজন প্রাইম ভিডিও, এবং BBC iPlayer, কিছু নাম।
  • PrivateVPN PC, iOS, Android, Mac, Linux, Fire TV এ উপলব্ধ , এবং অন্যান্য বিভিন্ন ডিভাইসে, আপনি নিখুঁত বেনামে সার্ফ এবং স্ট্রিম করতে সক্ষম হবেন৷
  • এটি ক্রেডিট কার্ড, স্ট্রাইপ, পেপ্যাল গ্রহণ করে , এবং বিটকয়েন অর্থপ্রদানের পদ্ধতি হিসাবে।

PrivateVPN হল 150 সার্ভারের একটি ছোট কিন্তু কঠিন নেটওয়ার্ক ৬০টির বেশি দেশে , গুণমানকে ত্যাগ না করেই আপনাকে বিভিন্ন ধরনের অবস্থান এবং গতি দিতে যথেষ্ট৷

5. VyprVPN

UAE-তে ব্লক করা সাইটগুলি কীভাবে অ্যাক্সেস করবেন

VyprVPN হল একটি সুইস কোম্পানি যা সার্ভারের একটি বিশ্বব্যাপী নেটওয়ার্কের মালিক এবং পরিচালনা করে। বেশিরভাগ অন্যান্য পরিষেবাগুলি তৃতীয় পক্ষের ডেটা সেন্টার থেকে সার্ভার ভাড়া করে, যা এর সম্পূর্ণ বিপরীত।

  • VyprVPN এর ব্যবহারকারীদের অনলাইন গোপনীয়তার উপর আরও বেশি নিয়ন্ত্রণ রয়েছে, যা শক্তিশালী এনক্রিপশন দ্বারা সুরক্ষিত। এবং একটি কোন ব্যবহারকারীর লগের নীতি .
  • এটি নিয়ম মেনে চলতে পারদর্শী৷ সংযুক্ত আরব আমিরাত এবং চীনের মতো অবস্থানে।
  • এটি VoIP পরিষেবাগুলি সমর্থন করে৷ যেমন Skype এবং ফেসটাইম , সেইসাথে কিছু স্ট্রিমিং পরিষেবা যেমন Netflix , মার্কিন যুক্তরাষ্ট্রে।
  • আপনার কোনো সমস্যা হলে, লাইভ চ্যাট সাহায্য দিনে 24 ঘন্টা, সপ্তাহে 7 দিন পাওয়া যায়।
  • এখানে Windows, macOS, iOS এবং Android-এর জন্য অ্যাপ এবং সফ্টওয়্যার রয়েছে .
  • যে কোনো মুহূর্তে, আপনি পাঁচটি ডিভাইস পর্যন্ত সংযোগ করতে পারেন .

প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্ন (FAQs)

প্রশ্ন 1. অবরুদ্ধ সাইটগুলি অ্যাক্সেস করতে আমার কি সংযুক্ত আরব আমিরাত থেকে একটি আইপি ঠিকানা দরকার?

উত্তর: দুবাইয়ের ব্যবহারকারীরা, বেশিরভাগ অংশে, তাদের পছন্দসই আইপি ঠিকানা ব্যবহার করে অবরুদ্ধ সাইটগুলি অ্যাক্সেস করতে কোনও সমস্যা হবে না। বাস্তবে, যদি সংযুক্ত আরব আমিরাতে কোনো ওয়েবসাইট নিষিদ্ধ করা হয়, তাহলে আপনাকে অন্য কোনো দেশের আইপি ঠিকানার মাধ্যমে এটি অ্যাক্সেস করতে হতে পারে। ফলস্বরূপ, ব্যবহারকারীরা UAE-তে ওয়েবসাইটগুলি আনব্লক করার জন্য বিশ্বের অন্য প্রান্তে থাকলেও, উপলব্ধ দ্রুততম সার্ভারটি বেছে নিতে পারে৷

প্রশ্ন 2। দুবাইতে কি VPN ব্যবহার করা বৈধ?

উত্তর: UAE-তে ব্রাউজ, স্ট্রিম, চ্যাট, ব্যক্তিগত নেটওয়ার্কে সংযোগ করতে বা ব্লক করা সাইটগুলিতে অ্যাক্সেস করার জন্য একটি VPN ব্যবহার করা প্রযুক্তিগতভাবে নিষিদ্ধ নয়। VPN ব্যবহারে কোন বিপদ নেই যতক্ষণ না আপনি এটির সাথে বেআইনি কিছু করার চেষ্টা করছেন না। যতক্ষণ না আপনি অপরাধ পরিচালনার জন্য এটি ব্যবহার না করেন ততক্ষণ পর্যন্ত আপনি একটি মিথ্যা IP ঠিকানা ব্যবহার করার অনুমতি পাবেন৷

প্রস্তাবিত:

  • Chrome-এ স্ট্যাটাস অ্যাক্সেস লঙ্ঘন ঠিক করুন
  • উইন্ডোজের জন্য 28 সেরা ফাইল কপি সফ্টওয়্যার
  • 90+ লুকানো Android গোপন কোড
  • অ্যান্ড্রয়েডে ব্লক করা সাইটগুলি কীভাবে অ্যাক্সেস করবেন

আমরা আশা করি আপনি এই তথ্যটি সহায়ক বলে মনে করেছেন এবং আপনি UAE-তে অবরুদ্ধ সাইটগুলি অ্যাক্সেস করতে সক্ষম হয়েছেন . কোন পদ্ধতি আপনার জন্য সবচেয়ে ভাল কাজ করে দয়া করে আমাদের জানান। এবং নিচের স্পেসে যেকোনো প্রশ্ন বা মন্তব্য করুন।


  1. অ্যান্ড্রয়েডে ব্লক করা সাইটগুলি কীভাবে অ্যাক্সেস করবেন

  2. কিভাবে প্রক্সি বা ভিপিএন ব্যবহার না করে অবরুদ্ধ সাইটগুলি অ্যাক্সেস করবেন

  3. কীভাবে Chrome-এ ওয়েবসাইটগুলি আনব্লক করবেন?

  4. কীভাবে একটি দূরবর্তী অ্যাক্সেস VPN কাজ করে এবং এটি কী করে