কম্পিউটার

আপনার সাম্প্রতিক শংসাপত্রের বিজ্ঞপ্তি লিখতে এখানে ক্লিক করুন

আপনার সাম্প্রতিক শংসাপত্রের বিজ্ঞপ্তি লিখতে এখানে ক্লিক করুন

আপনার সর্বাধিক প্রবেশ করতে এখানে ক্লিক করুন সাম্প্রতিক শংসাপত্রের বিজ্ঞপ্তি:  আপনি যদি সম্প্রতি আপনার Microsoft অ্যাকাউন্টের পাসওয়ার্ড পরিবর্তন করে থাকেন বা কেবল পাসওয়ার্ড রিসেট করেন তাহলে আপনি বিজ্ঞপ্তির মুখোমুখি হতে পারেন যা বলে “আপনার সাম্প্রতিক শংসাপত্র লিখতে এখানে ক্লিক করুন পরের বার যখন আপনি উইন্ডোজে লগ ইন করবেন। এখন আপনি যদি উপরের বিজ্ঞপ্তিতে ক্লিক করেন তবে এটি একটি উইন্ডো চালু করবে যা কেবল আপনার Microsoft তথ্য যাচাই করবে। মূলত, আপনাকে আপনার অ্যাকাউন্টের পাসওয়ার্ড লিখতে হবে এবং বিজ্ঞপ্তিটি বেশ কিছুক্ষণের জন্য প্রদর্শিত হবে না। কিন্তু যত তাড়াতাড়ি আপনি আপনার পিসি রিস্টার্ট করবেন আপনি আবার "আপনার সাম্প্রতিক শংসাপত্র লিখতে এখানে ক্লিক করুন" বিজ্ঞপ্তি দেখতে পাবেন এবং আপনি যাচাই করার জন্য যতবার পাসওয়ার্ড লিখুন না কেন, আপনি বারবার বিজ্ঞপ্তি দেখতে পাবেন।

আপনার সাম্প্রতিক শংসাপত্রের বিজ্ঞপ্তি লিখতে এখানে ক্লিক করুন

ঠিক আছে, এটি বেশ বিরক্তিকর সমস্যা যা অনেক উইন্ডোজ ব্যবহারকারীর সম্মুখীন হয় কিন্তু চিন্তা করবেন না কারণ এই সমস্যার জন্য আমাদের একটি সহজ সমাধান আছে। এখানে আরও একটি বিষয় লক্ষণীয় যে আপনি শুধুমাত্র এই সমস্যার সম্মুখীন হবেন যদি আপনি আপনার Microsoft অ্যাকাউন্টের পাসওয়ার্ড পরিবর্তন করেন এবং আপনি যদি Windows 10-এ আপনার স্থানীয় অ্যাকাউন্টের পাসওয়ার্ড পরিবর্তন করেন তাহলে আপনাকে চিন্তা করতে হবে না। মনে হচ্ছে উইন্ডোজ ক্রেডেনশিয়াল ম্যানেজারে নতুন পাসওয়ার্ড আপডেট করতে পারছে না এবং সেই কারণেই আপনি "আপনার সাম্প্রতিক শংসাপত্র লিখতে এখানে ক্লিক করুন" বিজ্ঞপ্তি দেখতে পাচ্ছেন৷

আপনার সাম্প্রতিক শংসাপত্রের বিজ্ঞপ্তি লিখতে ঠিক করতে এখানে ক্লিক করুন, আপনাকে উইন্ডোজ 10-এ ক্রেডেনশিয়াল ম্যানেজার থেকে আপনার অ্যাকাউন্টের পাসওয়ার্ড মুছে ফেলতে হবে। Windows 10-এর সমস্ত পাসওয়ার্ড ক্রেডেনশিয়াল ম্যানেজারে সংরক্ষিত আছে তাই আপনি ক্রেডেনশিয়াল ম্যানেজার থেকে কী মুছে ফেলবেন সে বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। তাই কোন সময় নষ্ট না করে চলুন দেখি কিভাবে নিচের তালিকাভুক্ত গাইডের সাহায্যে “আপনার সাম্প্রতিক শংসাপত্র লিখতে এখানে ক্লিক করুন” বিজ্ঞপ্তিটি সাফ করবেন।

আপনার সাম্প্রতিক শংসাপত্রের বিজ্ঞপ্তি লিখতে এখানে ক্লিক করুন

কিছু ​​ভুল হলেই একটি পুনরুদ্ধার পয়েন্ট তৈরি করা নিশ্চিত করুন।

1. অনুসন্ধান আনতে Windows Key + S টিপুন তারপর শংসাপত্র টাইপ করুন তারপরে “ক্রেডেনশিয়াল ম্যানেজার-এ ক্লিক করুন অনুসন্ধান ফলাফল থেকে।

আপনার সাম্প্রতিক শংসাপত্রের বিজ্ঞপ্তি লিখতে এখানে ক্লিক করুন

2. আপনি কন্ট্রোল প্যানেল> ব্যবহারকারী অ্যাকাউন্ট> শংসাপত্র ম্যানেজার খোলার মাধ্যমেও ক্রেডেনশিয়াল ম্যানেজার অ্যাক্সেস করতে পারেন৷

3.একবার ক্রেডেনশিয়াল ম্যানেজারের ভিতরে "Windows শংসাপত্র নির্বাচন করতে ক্লিক করুন "।

আপনার সাম্প্রতিক শংসাপত্রের বিজ্ঞপ্তি লিখতে এখানে ক্লিক করুন

4. আপনি Windows Credential নির্বাচন করার পর আপনি “Generic Credentials-এর অধীনে প্রচুর শংসাপত্র দেখতে পাবেন "।

5. নিশ্চিত করুন যে শুধুমাত্র আপনার Microsoft অ্যাকাউন্টে ক্লিক করুন যা আপনি ব্যবহার করেন উইন্ডোতে সাইন ইন করুন s এবং তারপরলিঙ্ক সরান এ ক্লিক করুন।

আপনার সাম্প্রতিক শংসাপত্রের বিজ্ঞপ্তি লিখতে এখানে ক্লিক করুন

দ্রষ্টব্য: আপনি আবার সাইন-ইন করলে Windows 10 স্বয়ংক্রিয়ভাবে আপনার Microsoft অ্যাকাউন্টের জন্য নতুন পাসওয়ার্ড সংরক্ষণ করবে।

6. হ্যাঁ নিশ্চিত করতে ক্লিক করুন।

7. এখন সাইন আউট করুন বা আপনার পিসি রিস্টার্ট করুন তারপর পরিবর্তনগুলি সংরক্ষণ করতে Windows 10 এ সাইন-ইন করুন৷

প্রস্তাবিত:

  • Windows 10-এ Diskpart Clean Command ব্যবহার করে ডিস্ক পরিষ্কার করুন
  • কিভাবে Windows 10-এ একটি নির্ধারিত Chkdsk বাতিল করবেন
  • Windows 10-এ ডিস্ক ত্রুটি পরীক্ষা চালানোর 4 উপায়
  • Google Chrome-এ আপনার বুকমার্কগুলি ব্যাক আপ করুন এবং পুনরুদ্ধার করুন

এটাই আপনি সফলভাবে আপনার সাম্প্রতিক শংসাপত্র বিজ্ঞপ্তি ত্রুটি লিখতে এখানে ক্লিক করুন ঠিক করুন কিন্তু যদি আপনার এখনও এই নির্দেশিকা সম্পর্কে প্রশ্ন থাকে তাহলে মন্তব্য বিভাগে নির্দ্বিধায় জিজ্ঞাসা করুন।


  1. Windows 10

  2. উইন্ডোজ 10 এ আপনার পিসি নির্ণয়ের আটকে যাওয়া ঠিক করুন

  3. Windows 10 এ ত্রুটি 0x80070718 ঠিক করুন

  4. Windows 10-এ "আপনার কম্পিউটারের মেমরি কম" কীভাবে ঠিক করবেন?