কম্পিউটার

45eijvhgj2.com-সম্পর্কিত ম্যালওয়্যার সম্পর্কে আপনার যা কিছু জানা উচিত

ওয়েব সার্ফিং করার সময়, আপনি কি ক্রমাগত 45eijvhgj2.com সাইটে পুনঃনির্দেশিত হন? যদি এটি হয়, তাহলে সম্ভবত অ্যাডওয়্যার আপনার ডিভাইসে অনিচ্ছাকৃতভাবে ইনস্টল করা হয়েছে। 45eijvhgj2.com সাইটটি কী এবং কীভাবে আপনি এই পুনঃনির্দেশ সমস্যাটি দূর করতে পারেন?

45eijvhgj2.com পুনঃনির্দেশ প্রায়ই আপনার পরিদর্শন করা ওয়েবসাইটগুলিতে ক্ষতিকারক বিজ্ঞাপনের কারণে হয়। আপনি যখন সেগুলিতে ক্লিক করেন, তখন ম্যালওয়্যার সহ বান্ডিল করা প্রোগ্রামগুলি আপনার কম্পিউটারে ডাউনলোড হয়৷ একবার আপনি তাদের ইনস্টল করার পরে, সমস্যা শুরু হয়; আপনি যখনই ওয়েব ব্রাউজ করেন, আপনি 45eijvhgj2.com সাইটে পুনঃনির্দেশিত হন৷

এই সমস্যাটি এড়ানোর জন্য, আপনি নিম্নলিখিত বিজ্ঞাপনগুলির মধ্যে কোনটি ক্লিক করবেন না, যা শুধুমাত্র তাদের নির্মাতাদের জন্য উপার্জনের জন্য এবং শুধুমাত্র একটি উপদ্রবের চেয়েও বেশি বিপজ্জনক হতে পারে। এখানে দেখার জন্য কিছু লক্ষণ রয়েছে:

  • বিজ্ঞাপনগুলি অস্বাভাবিক জায়গায় প্রদর্শিত হয়৷
  • আপনার ব্রাউজারের হোমপেজ আপনার অনুমতি ছাড়াই পরিবর্তিত হয়েছে।
  • ওয়েব পৃষ্ঠাগুলি সঠিকভাবে প্রদর্শিত হচ্ছে না৷
  • এলোমেলো পপআপগুলি উপস্থিত হয়, প্রোগ্রাম এবং সফ্টওয়্যারগুলির জন্য জাল আপডেটের সুপারিশ করে৷
  • আপনার সম্মতি ছাড়াই একাধিক ট্যাব খোলা।

এখন, যদি আপনি সন্দেহ করেন যে একটি বিরক্তিকর ব্রাউজার হাইজ্যাকার আপনার সিস্টেমে সফলভাবে প্রবেশ করেছে, আপনাকে দ্রুত কাজ করতে হবে। আমরা আপনাকে এই 45eijvhgj2.com-সম্পর্কিত ম্যালওয়্যারটি কীভাবে সরাতে হয় তা শিখিয়ে দেব।

প্রো টিপ:ভুল সেটিংস, জাঙ্ক ফাইল, ক্ষতিকারক অ্যাপ এবং নিরাপত্তার হুমকি থেকে মুক্তি পেতে একটি ডেডিকেটেড পিসি অপ্টিমাইজেশন টুল চালান যা সিস্টেমের সমস্যা বা কর্মক্ষমতা ধীর হতে পারে।

পিসি ইস্যু 3.145.873 ডাউনলোডের জন্য বিনামূল্যে স্ক্যান:উইন্ডোজ 10/11, উইন্ডোজ 7, ​​উইন্ডোজ 8 এর সাথে সামঞ্জস্যপূর্ণ

কিভাবে 45eijvhgj2.com-রিডাইরেক্ট ম্যালওয়্যার সরান

যদিও কিছু লোক মনে করে যে 45eijvhgj2.com-সম্পর্কিত ম্যালওয়্যার মুছে ফেলা একটি অপ্রতিরোধ্য কাজ, এটি শুধুমাত্র ধৈর্যের প্রয়োজন এবং ধাপে ধাপে নির্দেশাবলী অনুসরণ করে সহজেই এই সমস্যা থেকে মুক্তি পেতে পারে৷

1. আপনার কম্পিউটারে সন্দেহজনক প্রোগ্রাম আনইনস্টল করুন।

প্রথমত, আপনাকে আপনার কম্পিউটারে ইনস্টল করা সন্দেহজনক প্রোগ্রামগুলি সনাক্ত করতে এবং সনাক্ত করতে হবে। এটি করতে, এই পদক্ষেপগুলি অনুসরণ করুন:

  1. মেনু খুলুন বার এবং কন্ট্রোল প্যানেল এ যান৷ প্রোগ্রাম এবং বৈশিষ্ট্য।
  2. তালিকায় কোনো সন্দেহজনক প্রোগ্রাম খুঁজে বের করুন এবং তাতে ক্লিক করুন।
  3. এরপর, আনইনস্টল করুন ক্লিক করুন৷ বোতাম।
  4. প্রোগ্রাম সরাতে অন-স্ক্রীন নির্দেশাবলী অনুসরণ করুন এবং প্রক্রিয়া সম্পূর্ণ হওয়ার জন্য অপেক্ষা করুন।
  5. তালিকায় অন্য কোনো সন্দেহজনক প্রোগ্রাম থাকলে, ২ থেকে ৪ ধাপের পুনরাবৃত্তি করুন।
  6. আপনার হয়ে গেলে, প্রোগ্রাম এবং বৈশিষ্ট্য থেকে প্রস্থান করুন উইন্ডো।

মনে রাখবেন যে আপনার কম্পিউটারে ক্ষতিকারক প্রোগ্রামটির একটি ভিন্ন নাম থাকতে পারে। আপনি যদি এটি সনাক্ত করতে না পারেন তবে এই পদক্ষেপটি এড়িয়ে যান৷

2. একটি ম্যালওয়্যার স্ক্যান চালান৷

45eijvhgj2.com সাইটে আপনাকে পুনঃনির্দেশিত করার জন্য দায়ী ম্যালওয়্যার সহ যেকোনো ম্যালওয়্যার বা ভাইরাসের জন্য আপনার কম্পিউটার স্ক্যান করতে আপনি অ্যান্টি-ম্যালওয়্যার সফ্টওয়্যার ব্যবহার করতে পারেন।

ম্যালওয়্যার-সংক্রমিত কম্পিউটারগুলি পরিষ্কার করার ক্ষেত্রে, আপনি বিশ্বাস করতে পারেন এমন অনেক সফ্টওয়্যার রয়েছে৷ সাধারণ প্রক্রিয়াটি একটি ডাউনলোড এবং ইনস্টল করার সাথে শুরু হয়। একবার আপনার কম্পিউটারে নির্ভরযোগ্য অ্যান্টি-ম্যালওয়্যার সফ্টওয়্যার ইনস্টল হয়ে গেলে, স্ক্যান-এ ক্লিক করে স্ক্যানিং প্রক্রিয়া শুরু করুন। অথবা এখনই স্ক্যান করুন বোতাম।

অ্যান্টি-ম্যালওয়্যার সফ্টওয়্যার তারপর আপনার সিস্টেম স্ক্যান করা শুরু করবে। এটি সম্পূর্ণ হতে কিছু সময় লাগতে পারে, তাই আপনাকে ধৈর্য ধরতে হবে। স্ক্যানিং প্রক্রিয়ার পরে, যদি এটি কোনও ম্যালওয়্যার সনাক্ত করে তবে এটি তাদের একটি তালিকায় দেখাবে। আপনাকে 45eijvhgj2.com সাইটে পুনঃনির্দেশিত ম্যালওয়্যার ছাড়াও, এখানে অন্যান্য সাধারণ হুমকি এবং ভাইরাস রয়েছে যা আপনি দেখতে পাবেন:

  • .Udjvu ransomware
  • টপ ভাইরাস
  • ac ম্যালওয়্যার

এখন আপনি আপনার কম্পিউটারে ম্যালওয়্যার এবং হুমকির উপস্থিতি নিশ্চিত করেছেন, সেগুলি থেকে মুক্তি পাওয়ার সময় এসেছে৷ নির্বাচিত কোয়ারেন্টাইন ক্লিক করুন বোতাম এবং আপনার কম্পিউটার পুনরায় চালু করুন৷

3. যেকোনো অপ্রয়োজনীয় এবং অপ্রয়োজনীয় ব্রাউজার প্লাগইন আনইনস্টল করুন।

কখনও কখনও, অপ্রয়োজনীয় এবং অপ্রয়োজনীয় প্লাগ-ইনগুলি আপনাকে 45eijvhgj2.com সাইটে পুনঃনির্দেশিত করার কারণ। এর মানে তাদের সরিয়ে দিলে সমস্যাটি সমাধান করা যায়।

কোনো অপ্রয়োজনীয় ব্রাউজার প্লাগ-ইন অপসারণ করতে, আপনার ব্রাউজার খুলুন। সেটিংস> আরও টুল> এক্সটেনশনগুলিতে নেভিগেট করুন। আপনার ব্রাউজারে ইনস্টল করা সমস্ত প্লাগ-ইনগুলি পরীক্ষা করুন এবং যেগুলিকে আপনি অপ্রয়োজনীয় মনে করেন সেগুলি মুছুন৷ মুছে ফেলতে, মুছুন টিপুন সন্দেহজনক প্লাগ-ইন এর নিচে বোতাম।

কিভাবে 45eijvhgj2.com-সম্পর্কিত ম্যালওয়্যার প্রতিরোধ করবেন

আপনি সবসময় আপনার কম্পিউটারকে যেকোনো হুমকি থেকে রক্ষা করতে পারেন, বিশেষ করে 45eijvhgj2.com-সম্পর্কিত ম্যালওয়্যার। শুধু এই টিপস অনুসরণ করুন:

1. পপআপ ব্লকার সক্ষম করুন৷

নিরীহ কম্পিউটার ব্যবহারকারীদের সুবিধা নেওয়ার জন্য সাইবার অপরাধীরা ব্যবহার করে সবচেয়ে সাধারণ এবং জনপ্রিয় কৌশলগুলির মধ্যে পপআপ বিজ্ঞাপন। এলোমেলোভাবে পপ আপ হওয়া এই বিজ্ঞাপনগুলির মাধ্যমে, তারা শিকারের অজান্তেই ওয়েবে দূষিত প্রোগ্রাম ছড়িয়ে দিতে পারে৷

এই র্যান্ডম পপআপ বিজ্ঞাপনগুলিতে ক্লিক করা এড়াতে, আমরা আপনার ব্রাউজারের জন্য একটি পপআপ বিজ্ঞাপন ব্লকার ইনস্টল করার সুপারিশ করছি৷

2. আপনার উইন্ডোজ আপ-টু-ডেট রাখুন।

প্রতিবেদন অনুসারে, পুরানো অপারেটিং সিস্টেমগুলি হুমকির জন্য অত্যন্ত ঝুঁকিপূর্ণ। তার মানে আপনি যদি আপনার কম্পিউটারকে সংক্রমণের বিরুদ্ধে সুরক্ষিত রাখতে চান তবে আপনাকে আপনার সিস্টেম আপডেট রাখতে হবে। আপনি এটি ম্যানুয়ালি করতে পারেন বা এটি স্বয়ংক্রিয়ভাবে সেট করতে বেছে নিতে পারেন। আপনার উইন্ডোজ সিস্টেম আপডেট করা নিশ্চিত করার মাধ্যমে, আপনার কম্পিউটার নিরাপদ এবং ভাইরাসমুক্ত থাকে।

3. শুধুমাত্র অফিসিয়াল ওয়েবসাইট থেকে সফটওয়্যার ডাউনলোড করুন।

ম্যালওয়্যারের সাথে বান্ডিল করা প্রোগ্রামগুলি ইনস্টল করা এড়াতে, কোনও বহিরাগত বা তৃতীয় পক্ষের ওয়েবসাইট থেকে কোনও অ্যাপ বা সফ্টওয়্যার ডাউনলোড করবেন না। যতটা সম্ভব, বিকাশকারীর অফিসিয়াল ওয়েবসাইটে যান এবং সেখান থেকে সফ্টওয়্যারটি ডাউনলোড করুন।

4. নিয়মিত আপনার সিস্টেম ব্যাক আপ করুন.

আপনার সিস্টেমের নিয়মিত ব্যাক আপ নেওয়া সিস্টেমের সংক্রমণ ঘটলে আপনার ডেটা সংরক্ষণ করবে। অতএব, আপনার গুরুত্বপূর্ণ ডেটা এবং ফাইলগুলিকে একটি বাহ্যিক ড্রাইভে বা ক্লাউডে সর্বদা ব্যাক আপ করা একটি বুদ্ধিমানের কাজ৷

5. আপনার ব্রাউজার ক্যাশে সাফ করুন৷

কখনও কখনও, আপনার ব্রাউজার ক্যাশে সাফ করা ম্যালওয়্যারকে আপনার সিস্টেমে বিপর্যয় সৃষ্টি করা থেকে বিরত রাখতে পারে। আপনার ব্রাউজার ক্যাশে সাফ করতে, সেটিংস> অ্যাডভান্সড> রিস্টোর এবং ক্লিন আপ-এ যান। সেখান থেকে, আপনি আপনার ব্রাউজার ক্যাশে মুছে ফেলতে এবং আপনার ইতিহাস সাফ করতে পারেন। যাইহোক, আপনি আউটবাইট পিসি মেরামত এর মতো বিশ্বস্ত তৃতীয় পক্ষের সরঞ্জামগুলি ডাউনলোড এবং ইনস্টল করে প্রক্রিয়াটিকে স্বয়ংক্রিয় করতে পারেন .

চূড়ান্ত নোট

আপনার কম্পিউটার এখন 45eijvhgj2.com-সম্পর্কিত ম্যালওয়্যার থেকে মুক্ত হওয়া উচিত। যদি উপরের টিপস এবং পরামর্শগুলির কোনওটিই আপনাকে আপনার সমস্যার সমাধান করতে সহায়তা না করে, তবে আমরা আপনাকে একজন প্রত্যয়িত এবং বৈধ প্রযুক্তিবিদের সাথে পরামর্শ করার সুপারিশ করছি। আপনার মেশিনটি পরীক্ষা করে পরীক্ষা করুন, কারণ একটি বড় অন্তর্নিহিত সমস্যা থাকতে পারে যা প্রথমে সমাধান করা দরকার।

আপনি যদি 45eijvhgj2.com-সম্পর্কিত ম্যালওয়্যার সম্পর্কে আরও জানতে চান বা আপনি আমাদের পাঠকদের জন্য কিছু শেয়ার করতে চান, দয়া করে নীচে মন্তব্য করুন৷ আমরা আপনার কাছ থেকে শোনার জন্য উন্মুখ!


  1. Quibi সম্পর্কে আপনার যা কিছু জানা দরকার

  2. ইউজনেট সম্পর্কে আপনার যা কিছু জানা দরকার

  3. Samsung Galaxy S9:এটি সম্পর্কে আপনার যা কিছু জানা উচিত

  4. ফাইললেস ম্যালওয়্যার – এটি সম্পর্কে আপনার যা কিছু জানা দরকার