কম্পিউটার

কীভাবে WEBPUSHCLOUD.TOP ভাইরাস অপসারণ করবেন

আপনার ফাইলগুলি ব্রাউজ করার সময়, আপনি WEBPUSHCLOUD.TOP নামে একটি সন্দেহজনক ফাইল দেখতে পান৷ এটি আপনাকে কৌতূহলী করে তোলে, তাই আপনি Google এ যান এবং অনুসন্ধান শুরু করেন:WEBPUSHCLOUD.TOP কি? এই গাইডটি আপনাকে দেখাতে দিন যে এই ফাইলটি কী।

WEBPUSHCLOUD.TOP আসলে একটি ভাইরাস যা আপনার কম্পিউটারে অনুপ্রবেশ করে। আপনি হয়ত অজান্তে অন্য অ্যাপ বা প্রোগ্রামের সাথে এটি ডাউনলোড করেছেন, অথবা এটি অন্যান্য ট্রোজানগুলির সাথে একটি বান্ডিলে আসতে পারে। একবার এটি সফলভাবে আপনার কম্পিউটারে অনুপ্রবেশ করলে, এটি আপনার ব্রাউজার স্টার্টআপ পৃষ্ঠাটিকে একটি দূষিত পৃষ্ঠায় পরিবর্তন করা, আপনার নিরাপত্তা সেটিংস পরিবর্তন করা, ব্রাউজার অনুসন্ধান পুনঃনির্দেশ করা এবং পপআপ বিজ্ঞাপনগুলি সক্ষম করা সহ অনেক সমস্যার সৃষ্টি করবে৷

যদিও WEBPUSHCLOUD.TOP প্রায়ই মাইক্রোসফ্ট ডিফেন্ডারে সনাক্ত করা যায় না, এটি সরানো যেতে পারে। আসলে, এটি করার জন্য আপনার কাছে দুটি বিকল্প রয়েছে, হয় ম্যানুয়ালি বা স্বয়ংক্রিয়ভাবে৷

স্বয়ংক্রিয় নাকি ম্যানুয়াল?

ভাল, আপনি যদি আমাদেরকে আরও ভাল WEBPUSHCLOUD.TOP অপসারণের পদ্ধতি সম্পর্কে জিজ্ঞাসা করেন, আমরা বলব এটি স্বয়ংক্রিয় উপায়৷ কেন? আমাদের দুটি কারণ আছে। এগুলো হল:

প্রো টিপ:ভুল সেটিংস, জাঙ্ক ফাইল, ক্ষতিকারক অ্যাপ এবং নিরাপত্তার হুমকি থেকে মুক্তি পেতে একটি ডেডিকেটেড পিসি অপ্টিমাইজেশন টুল চালান যা সিস্টেমের সমস্যা বা কর্মক্ষমতা ধীর হতে পারে।

পিসি ইস্যু 3.145.873 ডাউনলোডের জন্য বিনামূল্যে স্ক্যান:উইন্ডোজ 10/11, উইন্ডোজ 7, ​​উইন্ডোজ 8 এর সাথে সামঞ্জস্যপূর্ণ
  1. আপনি যা জানেন তা হল আপনার কম্পিউটার WEBPUSHCLOUD.TOP নামে একটি ভাইরাস দ্বারা প্রভাবিত৷ কিন্তু সত্য হল আপনার কম্পিউটার হাইজ্যাকার্স.উইন৩২.ওয়েবপুশক্লাউড.টোপ.বিবি এবং WEBPUSHCLOUD.TOP.exe ব্রাউজার সহ অনেক ভাইরাস দ্বারা সংক্রামিত। স্বয়ংক্রিয় পদ্ধতির মাধ্যমে, সমস্ত হুমকি এবং ভাইরাস সনাক্ত করা হয় এবং একযোগে অপসারণ করা হয়।
  2. স্বয়ংক্রিয় পদ্ধতিটি কয়েক মিনিটের মধ্যে করা যেতে পারে, তাই আপনার কাছে অন্যান্য গুরুত্বপূর্ণ কাজ করার জন্য আরও সময় থাকবে।

WEBPUSHCLOUD.TOP স্বয়ংক্রিয়ভাবে সরান

তাহলে কিভাবে আপনি WEBPUSHCLOUD.TOP ভাইরাস স্বয়ংক্রিয়ভাবে অপসারণ করবেন? এই পদ্ধতির জন্য, আপনার তৃতীয় পক্ষের সরঞ্জাম বা সফ্টওয়্যার থেকে সাহায্যের প্রয়োজন হবে। একবার আপনার মাথায় একটি টুল বা সফ্টওয়্যার থাকলে, এটি আপনার কম্পিউটারে ডাউনলোড করুন এবং ইনস্টল করুন। এর পরে, ম্যালওয়্যারের জন্য আপনার সিস্টেম স্ক্যান করুন। অবশেষে, শনাক্ত করা কোনো ম্যালওয়্যার সরান। এটা খুব সহজ!

ম্যানুয়ালি WEBPUSHCLOUD.TOP সরান

WEBPUSHCLOUD.TOP ফাইল থেকে ম্যানুয়ালি পরিত্রাণ পেতে, আপনাকে রেজিস্ট্রি কী এবং ফাইলগুলি মুছে ফেলতে হবে যা ভাইরাসের সাথে সম্পর্কিত। এছাড়াও আপনাকে এটিকে আপনার স্টার্টআপ তালিকা থেকে মুছে ফেলতে হবে এবং এর সমস্ত সংশ্লিষ্ট DLL গুলি আনরেজিস্টার করতে হবে৷

যদিও WEBPUSHCLOUD.TOP ভাইরাসকে ম্যানুয়ালি অপসারণের জন্য জড়িত পদক্ষেপগুলির জন্য অত্যন্ত সতর্কতা এবং কিছুটা প্রযুক্তিগত জ্ঞানের প্রয়োজন, যতক্ষণ না আপনি সেই অনুযায়ী পদক্ষেপগুলি অনুসরণ করেন, তাহলে কোনও সমস্যা হবে না৷

WEBPUSHCLOUD.TOP ভাইরাস অপসারণ করার সময়, আপনাকে নিম্নলিখিতগুলি করতে হবে:

  • প্রক্রিয়াগুলি নিষ্ক্রিয় করুন এবং উপযুক্ত ফাইলগুলি মুছুন, অথবা শুধুমাত্র সেই ফাইলগুলি যেগুলিকে ক্ষতিকারক হিসাবে বিবেচনা করা হয়৷
  • দূষিত ফোল্ডার মুছুন।
  • দূষিত রেজিস্ট্রি এন্ট্রি এবং মান মুছুন।

কন্ট্রোল প্যানেল ব্যবহার করে WEBPUSHCLOUD.TOP সম্পর্কিত প্রোগ্রামগুলি আনইনস্টল করা

WEBPUSHCLOUD.TOP-এর সাথে সম্পর্কিত সমস্ত ইনস্টল করা প্রোগ্রামগুলি কীভাবে সরানো যায় তা আপনার বর্তমান উইন্ডোজ সংস্করণের উপর নির্ভর করে পরিবর্তিত হয়।

Windows 10/11 এর জন্য

  1. স্টার্ট খুলুন মেনু।
  2. সেটিংসে যান৷
  3. নেভিগেট করুন সিস্টেম> অ্যাপস এবং বৈশিষ্ট্য।
  4. তালিকায়, WEBPUSHCLOUD.TOP -এর সাথে যুক্ত যেকোন প্রোগ্রাম অনুসন্ধান করুন ভাইরাস. আনইনস্টল করুন ক্লিক করুন৷ এর পাশের বোতাম।
  5. আনইন্সটল ক্লিক করে আনইনস্টলেশন নিশ্চিত করুন আবার বোতাম।

Windows 8/8.1 এর জন্য

  1. টাস্ক বারে ডান-ক্লিক করুন। কন্ট্রোল প্যানেল নির্বাচন করুন৷
  2. প্রোগ্রাম এবং বৈশিষ্ট্য এ যান এবং একটি প্রোগ্রাম আনইনস্টল করুন ক্লিক করুন বোতাম।
  3. WEBPUSHCLOUD.TOP ভাইরাসের সাথে যুক্ত সমস্ত প্রোগ্রাম খুঁজুন। পাশাপাশি যেকোনো সন্দেহজনক প্রোগ্রামের জন্য অনুসন্ধান করুন।
  4. একবার আপনি একটি খুঁজে পেলে, এটিতে ক্লিক করুন এবং আনইনস্টল করুন নির্বাচন করুন৷
  5. আনইন্সটল প্রক্রিয়া সম্পূর্ণ করতে কয়েক মিনিট অপেক্ষা করুন।

Windows 7/Vista-এর জন্য

  1. স্টার্ট খুলুন মেনু।
  2. কন্ট্রোল প্যানেলে যান৷
  3. নির্বাচন করুন প্রোগ্রাম এবং বৈশিষ্ট্য।
  4. ক্লিক করুন একটি প্রোগ্রাম আনইনস্টল করুন৷
  5. আপনার সিস্টেমে ইনস্টল করা প্রোগ্রামগুলির একটি তালিকা প্রদর্শিত হবে। WEBPUSHCLOUD.TOP ভাইরাস সম্পর্কিত সমস্ত এন্ট্রি এবং ফাইল খুঁজুন।
  6. আনইনস্টল করুন ক্লিক করুন৷ বোতাম।
  7. আনইন্সটল শেষ হওয়ার জন্য অপেক্ষা করুন।

Windows XP এর জন্য

  1. শুরু যান মেনু এবং কন্ট্রোল প্যানেল নির্বাচন করুন
  2. নির্বাচন করুন প্রোগ্রাম যোগ/সরান।
  3. WEBPUSHCLOUD.TOP ভাইরাস সম্পর্কিত সমস্ত এন্ট্রি খুঁজুন।
  4. সরান ক্লিক করুন বোতাম।

আপনার ব্রাউজার থেকে WEBPUSHCLOUD.TOP-সম্পর্কিত এক্সটেনশনগুলি সরানো হচ্ছে

কখনও কখনও, WEBPUSHCLOUD.TOP ভাইরাস ব্রাউজার এক্সটেনশনে নিজেকে ছদ্মবেশ ধারণ করে। সেইজন্য আপনার বর্তমান ব্রাউজার এক্সটেনশনগুলির প্রতিও গভীর মনোযোগ দেওয়া উচিত এবং সন্দেহজনক কিছু আনইনস্টল করা উচিত৷

ব্রাউজার এক্সটেনশনগুলি ম্যানুয়ালি অপসারণ করতে, নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন:

ইন্টারনেট এক্সপ্লোরারের জন্য

  1. খুলুন ইন্টারনেট এক্সপ্লোরার।
  2. উইন্ডোর উপরের ডানদিকে কোগহুইল আইকনে ক্লিক করুন।
  3. চয়ন করুন অ্যাড-অনগুলি পরিচালনা করুন৷
  4. টুলবার এবং এক্সটেনশনে নেভিগেট করুন ট্যাব।
  5. ভাইরাস সম্পর্কিত যেকোনো অ্যাড-অন বা এক্সটেনশন খুঁজুন।
  6. অক্ষম করুন ক্লিক করুন বোতাম।

Google Chrome এর জন্য

  1. Google Chrome খুলুন৷
  2. ইউআরএল বারে, chrome://extensions/ লিখুন
  3. আপনার ব্রাউজারে বর্তমানে ইনস্টল করা অ্যাড-অন এবং এক্সটেনশনগুলির একটি তালিকা প্রদর্শিত হবে৷ WEBPUSHCLOUD.TOP ভাইরাসের সাথে যুক্ত হতে পারে এমন কোনো অ্যাড-অন খুঁজুন এবং রিসাইকেল বিন -এ ক্লিক করুন। আইকন।
  4. ঠিক আছে ক্লিক করুন অপসারণ নিশ্চিত করতে।

মজিলা ফায়ারফক্সের জন্য

  1. Mozilla Firefox-এ যান
  2. URL বারে, about:addons লিখুন
  3. এক্সটেনশনে নেভিগেট করুন ট্যাব।
  4. ফায়ারফক্সে বর্তমানে ইনস্টল করা এক্সটেনশনগুলির একটি তালিকা প্রদর্শিত হবে৷ WEBPUSHCLOUD.TOP ভাইরাসের সাথে সম্পর্কিত হতে পারে এমন এক্সটেনশনগুলি খুঁজুন৷
  5. সরান ক্লিক করুন সন্দেহজনক এক্সটেনশনের পাশের বোতাম।

আপনার কম্পিউটার এবং ব্রাউজার সুরক্ষিত রাখা

WEBPUSHCLOUD.TOP-এর মতো ম্যালওয়্যার এবং ভাইরাসগুলি ব্যাপক। তারা সর্বত্র আছে। আপনি যতই অ্যান্টিভাইরাস প্রোগ্রাম ইনস্টল করুন না কেন, কখনও কখনও তারা অপরাধীদের সনাক্ত করতে ব্যর্থ হয়৷

তারপর আবার, আপনি কিছু করতে পারেন. আউটবাইট পিসি মেরামত এর মত সঠিক টুল দিয়ে আপনার কম্পিউটারকে সুরক্ষিত করুন . যদিও এই টুলটি সরাসরি ভাইরাস থেকে পরিত্রাণ পায় না, আপনার সিস্টেমের একটি সম্পূর্ণ স্ক্যান চালানোর জন্য এটি ব্যবহার করা অনেক সাহায্য করবে। এটি শুধুমাত্র গতি-হ্রাসকারী কোনো সমস্যাই সনাক্ত করে না যা আপনার সিস্টেমকে ক্র্যাশ করে দিচ্ছে, এটি এমন হুমকিও সনাক্ত করে যা নিজেদেরকে ক্ষতিকর জাঙ্ক ফাইল হিসাবে ছদ্মবেশ ধারণ করে। এখনই আউটবাইট পিসি মেরামত ডাউনলোড এবং ইনস্টল করুন এবং পার্থক্যটি লক্ষ্য করুন।

WEBPUSHCLOUD.TOP ভাইরাস সম্পর্কে আপনার চিন্তা আমাদের সাথে শেয়ার করুন। নীচের মন্তব্য বিভাগে তাদের ড্রপ.


  1. কিভাবে iOS 13 বিটা সরাতে হয়

  2. কীভাবে একটি ম্যাক থেকে একটি ভাইরাস অপসারণ করবেন

  3. কিভাবে Mac এ Flashmall ভাইরাস সরান?

  4. কিভাবে Google রিডাইরেক্ট ভাইরাস সরিয়ে ফেলবেন