কম্পিউটার

কিভাবে আপনার স্ন্যাপচ্যাট বিটমোজি গল্পগুলি তৈরি, রেকর্ড এবং শেয়ার করবেন

কিভাবে আপনার স্ন্যাপচ্যাট বিটমোজি গল্পগুলি তৈরি, রেকর্ড এবং শেয়ার করবেন

আপনি যদি একজন নিয়মিত স্ন্যাপচ্যাট ব্যবহারকারী হন, তাহলে আপনি অবশ্যই বিটমোজি স্টোরিজ জুড়ে এসেছেন। এই গল্পগুলির চরিত্রগুলি আপনার নিজের বিটমোজি অবতার হতে পারে৷ কিন্তু এই Bitmoji গল্প শেয়ার করা আরো কঠিন। ঠিক এই কারণেই আমরা আপনাকে এই বিটমোজি গল্পগুলি কীভাবে ভাগ করতে পারি তা দেখানোর সিদ্ধান্ত নিয়েছি! তাই আপনি যদি আরও জানতে চান, পড়া চালিয়ে যান।

স্ন্যাপচ্যাটে বিটমোজি স্টোরিজ এর ব্যবহারকারীদের খুব কম নিয়ন্ত্রণ দেয়। কে তাদের বিটমোজি গল্পগুলিতে ফিচার করবে তা আগে থেকেই অনুমান করা কঠিন হয়ে পড়ে। তদুপরি, আপনি তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশনগুলির সহায়তা ছাড়া গল্পগুলি সহজেই ভাগ করতে পারবেন না। তবে চিন্তা করবেন না, এই নির্দেশিকাটি আপনাকে আপনার Snapchat Bitmoji গল্পগুলি তৈরি করা, রেকর্ড করা এবং শেয়ার করা সংক্রান্ত প্রতিটি সমস্যার সমাধান দেবে!

কিভাবে আপনার স্ন্যাপচ্যাট বিটমোজি গল্পগুলি তৈরি, রেকর্ড এবং শেয়ার করবেন

কিভাবে আপনার স্ন্যাপচ্যাট বিটমোজি গল্প তৈরি, রেকর্ড এবং শেয়ার করবেন

আপনার বিটমোজি গল্পগুলি তৈরি, রেকর্ড এবং শেয়ার করার কারণগুলি

Snapchat ব্যবহার করার বিভিন্ন মজার উপায় আছে! এরকম একটি বৈশিষ্ট্য হল 'বিটমোজি গল্পগুলি৷ ' আপনাকে বিটমোজির গল্পগুলি কেন দেখতে হবে তার কয়েকটি কারণ এখানে রয়েছে:

  • এগুলি একটি মজাদার এবং কমিক-এর মতো ট্যাপযোগ্য গল্পের সিরিজ যা প্রতিদিন পরিবর্তিত হতে থাকে৷
  • তারা স্ন্যাপচ্যাটে আপনার একজন বন্ধুর বিটমোজি অবতারের সাথে আপনার নিজের অবতারটি দেখায়।
  • এগুলি প্রতিদিন পরিবর্তিত হতে থাকে, তাই আপনার কাছে সবসময় কিছু না কিছু খোঁজার আছে!
  • আপনার অবতার কোন সিরিজে প্রদর্শিত হবে তা আপনি অনুমান করতে পারবেন না, যা অবাক করার উপাদান তৈরি করে!

যদি আপনি উপরে উল্লিখিত যেকোনো কারণের সাথে সম্পর্কিত হন, তাহলে কীভাবে আপনার Snapchat Bitmoji গল্প তৈরি করবেন, রেকর্ড করবেন এবং শেয়ার করবেন জানুন। পরবর্তী বিভাগে!

আপনার বিটমোজি গল্পগুলি কীভাবে খুঁজে পাবেন?

বিটমোজি গল্পগুলি শুরু করার আগে, আপনাকে নিশ্চিত করতে হবে যে আপনার কাছে একটি বিটমোজি অ্যাকাউন্ট আছে যা আপনার স্ন্যাপচ্যাট অ্যাকাউন্টের সাথে সংযুক্ত রয়েছে। যদি আপনি এটি সফলভাবে সম্পন্ন করে থাকেন, তাহলে আপনি নিচের ধাপগুলো চালিয়ে যেতে পারেন:

1. সহজে বিটমোজি গল্প আবিষ্কার করার কোন বিকল্প নেই। সেজন্য আপনাকে তাদের ম্যানুয়ালি অনুসন্ধান করতে হবে।

2. অ্যাপটি চালু করে শুরু করুন। বাম দিকে সোয়াইপ করুন , এবং আপনি ‘Discover-এ পৌঁছে যাবেন 'পৃষ্ঠা। স্ক্রিনের শীর্ষে অনুসন্ধান বারে, টাইপ করুন 'বিটমোজি গল্পগুলি৷ '।

3. অনুসন্ধান ফলাফলে, প্রোফাইলে আলতো চাপুন এবং কয়েক সেকেন্ডের জন্য ধরে রাখুন . প্রদর্শিত মেনু থেকে, 'সাবস্ক্রাইব করুন নির্বাচন করুন৷ '।

4. আপনি এই প্রোফাইলটি খুলতে পারেন এবং পোস্ট করা পুরানো গল্পগুলি দেখতে পারেন৷ আপনি জেনে অবাক হবেন যে সমস্ত গল্পে আপনার বিটমোজি অবতার প্রধান চরিত্র হিসেবে থাকবে।

কিভাবে স্ন্যাপচ্যাট বিটমোজি গল্পে অক্ষর পরিবর্তন করবেন?

স্ন্যাপচ্যাটের অ্যালগরিদম অনুসারে, আপনি যে শেষ ব্যক্তিটির সাথে ইন্টারঅ্যাক্ট করেছেন তা সাধারণত এই গল্পগুলিতে উপস্থিত হয়। যেমন, আপনার Bitmoji গল্পের প্রোফাইলে কে উপস্থিত হবে তা বিশ্লেষণ করার জন্য আপনার সম্পূর্ণ নিয়ন্ত্রণ রয়েছে। ডিফল্টরূপে, আপনার চ্যাটে প্রথম ব্যক্তি গল্পগুলিতে তারকা দেখাবে। যাইহোক, আপনি আপনার বিটমোজি গল্পগুলিতে যে অ্যাকাউন্টটি চান তার সাথে ইন্টারঅ্যাক্ট করে এটি পরিবর্তন করতে পারেন।

কেন স্ন্যাপচ্যাট আপনাকে বিটমোজির গল্প শেয়ার করতে দেয় না?

Snapchat গল্পগুলি শেয়ার করার অনুমতি দেয় না কারণ এতে আপনি ছাড়া অন্য কারও বিটমোজি অবতার রয়েছে৷ আপনি যে ব্যবহারকারীর সাথে গল্পটি শেয়ার করছেন এই ব্যক্তিটি হয়তো তাকে চেনেন না৷ এটি গোপনীয়তার লঙ্ঘন হিসাবে বিবেচিত হবে, তাই গল্পগুলি ভাগ করার কোনও অফিসিয়াল বৈশিষ্ট্য নেই৷

আসুন নিম্নলিখিত উদাহরণের মাধ্যমে এই দৃশ্যটি বোঝার চেষ্টা করি। যদি আপনার Bitmoji গল্পে আপনি, ব্যক্তি A এবং ব্যক্তি B থাকে এবং আপনি এটি ব্যক্তি A এর সাথে শেয়ার করেন, তাহলে একটি সম্ভাবনা আছে যে ব্যক্তি A এবং B পারস্পরিক নয়। এই ধরনের পরিস্থিতিতে, ব্যক্তি B-এর বিটমোজি অবতার অযাচিতভাবে শেয়ার করা হবে।

যাইহোক, আমাদের কাছে দুটি মৌলিক পদ্ধতি রয়েছে যা আপনি আপনার বন্ধুদের সাথে এই গল্পগুলি ভাগ করতে ব্যবহার করতে পারেন৷ তারা নিম্নরূপ:

পদ্ধতি 1:স্ক্রিনশটের মাধ্যমে

সৌভাগ্যবশত, স্ন্যাপচ্যাটে বিটমোজি গল্পের স্ক্রিনশট নেওয়া সীমাবদ্ধ নয়। যদি আপনি একটি বিটমোজি গল্প শেয়ার করার জন্য যথেষ্ট আকর্ষণীয় খুঁজে পান, আপনি স্ক্রিনের ছবি তুলতে আপনার ফোনের অন্তর্নির্মিত স্ক্রিনশট বৈশিষ্ট্য ব্যবহার করতে পারেন। এই ছবিটি তারপর আপনি যাকে চান তার সাথে শেয়ার করা যেতে পারে৷ যদিও এই পদ্ধতিটি একটু ক্লান্তিকর, এটি সম্ভবত সবচেয়ে সহজ পদ্ধতি যা আপনি গল্পগুলি ভাগ করার জন্য ব্যবহার করতে পারেন৷

আপনি যদি একটু সৃজনশীল বোধ করেন তবে আপনি এই সমস্ত ফটোগ্রাফ একটি ভিডিওতে সেলাই করতে পারেন এবং পাঠানোর আগে সেগুলি সম্পাদনা করতে পারেন৷

পদ্ধতি 2:স্ক্রিন রেকর্ডিংয়ের মাধ্যমে

Bitmoji গল্প শেয়ার করার জন্য স্ক্রীন রেকর্ডিং হল আরেকটি নির্বোধ পদ্ধতি। সাধারণত, আপনি যদি মোবাইল ফোন বা ল্যাপটপ ব্যবহার করেন তবে এই অ্যাপ্লিকেশনগুলি ভিডিও আকারে ধাপে ধাপে নির্দেশিকা তৈরি করতে ব্যবহার করা হয়। কিন্তু আমরা আমাদের বিটমোজি গল্প শেয়ার করতে এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করতে পারি।

প্রথমত, অ্যাপ স্টোরে যান এবং আপনার মোবাইল ফোনের সাথে সামঞ্জস্যপূর্ণ যেকোনো স্ক্রিন রেকর্ডিং অ্যাপ ডাউনলোড করুন। ইজেড স্ক্রিন রেকর্ডার হল এমনই একটি অ্যাপ্লিকেশন।

1. একবার আপনার অ্যাপ্লিকেশন ডাউনলোড করা শেষ হলে, এটি চালু করুন৷ .

2. তারপর আপনার Snapchat Bitmoji গল্পগুলি খুলুন৷ এবং রেকর্ডিং শুরু করুন .

3. ট্যাপ চালিয়ে যান৷ যতক্ষণ না আপনি সমস্ত গল্পের মধ্য দিয়ে যাচ্ছেন।

4. একবার আপনি শেষ হয়ে গেলে, আপনি রেকর্ডিং বন্ধ করতে পারেন৷ .

5. তারপর, আপনি স্ক্রীন রেকর্ডার অ্যাপ্লিকেশনে ফিরে যেতে পারেন এবং এই রেকর্ডিংটি শেয়ার করতে পারেন৷ যার সাথে আপনি চান।

আমরা দৃঢ়ভাবে সুপারিশ করি যে আপনি এই পদ্ধতিগুলি সম্পাদন করার সময় অন্যান্য ব্যক্তির গোপনীয়তা বজায় রাখুন। যেহেতু Bitmoji গল্পে অন্য কেউ থাকতে পারে, তাই এই গল্পগুলি এমন লোকেদের কাছে পাঠাবেন না যারা হয়ত জানেন না।

বিটমোজি স্টোরিজ হল স্ন্যাপচ্যাট অ্যাপ্লিকেশন ব্যবহার করার একটি মজার উপায়, বিশেষ করে যদি আপনার অ্যাকাউন্টটি একটি বিটমোজি অ্যাকাউন্টের সাথে সংযুক্ত থাকে। এই গল্পগুলি বেশ ছোট এবং প্রায় 5 থেকে 10 টি ট্যাপের জন্য শেষ হয়৷ প্রতিদিন যে গল্পগুলো প্রকাশিত হয় সেগুলোর গল্প একই রকম। যাইহোক, যে ব্যবহারকারী তাদের দেখেন তার উপর নির্ভর করে অক্ষরগুলি পৃথক হয়। আপনি যদি এই ধারণায় নতুন হয়ে থাকেন, তাহলে এই গল্পগুলিতে আপনার বিটমোজি অবতার অন্বেষণ করতে আপনি মজা পাবেন৷

প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্ন (FAQs)

প্রশ্ন 1. আমি কি স্ন্যাপচ্যাটে আমার বিটমোজি গল্প শেয়ার করতে পারি?

স্ন্যাপচ্যাট অ্যাপ্লিকেশনটিতে বিটমোজি গল্পগুলি ভাগ করার অনুমতি দেয় না। এই গল্পগুলি ভাগ করার জন্য একজনকে তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশন যেমন একটি স্ক্রিন রেকর্ডার ব্যবহার করতে হবে বা একটি স্ক্রিনশট নিতে হবে৷

প্রশ্ন 2. আপনি Snapchat-এ Bitmoji গল্পগুলি কীভাবে রেকর্ড করবেন?

আপনাকে Snapchat-এ Bitmoji গল্প রেকর্ড করার দরকার নেই। স্ন্যাপচ্যাট নিজেই এই গল্পগুলি প্রকাশ করে এবং ব্যবহারকারীর দেখার উপর নির্ভর করে শুধুমাত্র চরিত্রগুলি পরিবর্তিত হয়। একবার আপনি এটিতে সদস্যতা নিলে, আপনি আপনার বিটমোজি অবতারের সাথে আপনার বন্ধুদের একজনের অবতারের সাথে গল্পগুলি দেখতে পারেন৷

প্রস্তাবিত:

  • Snapchat এ আপনার কতজন বন্ধু আছে তা খুঁজে বের করুন
  • কিভাবে আপনার স্ন্যাপচ্যাট স্কোর বাড়াবেন
  • কিভাবে স্ন্যাপচ্যাটে ক্যামেরা অ্যাক্সেসের অনুমতি দেবেন
  • কিভাবে স্ন্যাপচ্যাট রিফ্রেশ সমস্যা সমাধান করতে পারে না

আমরা আশা করি যে এই নির্দেশিকাটি সহায়ক ছিল এবং আপনি আপনার Snapchat Bitmoji গল্পগুলি তৈরি করতে, রেকর্ড করতে এবং শেয়ার করতে সক্ষম হয়েছেন। . এই নিবন্ধটি সম্পর্কে আপনার যদি এখনও কোনো প্রশ্ন থাকে, তাহলে মন্তব্য বিভাগে নির্দ্বিধায় জিজ্ঞাসা করুন।


  1. কিভাবে স্ন্যাপচ্যাটে বিটমোজি সেলফি পরিবর্তন করবেন

  2. কীভাবে স্ন্যাপচ্যাটে একটি ব্যক্তিগত গল্প ছেড়ে যাবেন?

  3. কিভাবে আপনার স্ন্যাপচ্যাট স্কোর বাড়াবেন

  4. কিভাবে স্ন্যাপচ্যাট স্ন্যাপকোড তৈরি করবেন