কম্পিউটার

কিভাবে টিন্ডার সমাধান করবেন অ্যান্ড্রয়েডে লগইন করতে পারবেন না

Tinder একটি অত্যন্ত জনপ্রিয় ডেটিং অ্যাপ, যা আমাদের সম্ভাব্য ম্যাচগুলিতে বাম বা ডানদিকে সোয়াইপ করতে দেয়। কিন্তু অনেক ব্যবহারকারী অফিসিয়াল অ্যান্ড্রয়েড অ্যাপে টিন্ডারে লগ ইন করতে প্রায়ই সমস্যার সম্মুখীন হন।

আপনি Facebook এর মাধ্যমে লগইন করার চেষ্টা করতে পারেন, শুধুমাত্র “Facebook Login Cancelled” বা “ওহো কিছু ভুল হয়েছে – Tinder-এ লগইন করতে সমস্যা হয়েছে” বার্তা পাওয়ার জন্য।

আপনি Gmail বা আপনার ব্যক্তিগত ফোন নম্বরের মাধ্যমে সাইন ইন করার চেষ্টা করার সময়ও এই বার্তাটি পেতে পারেন৷

কিভাবে টিন্ডার সমাধান করবেন অ্যান্ড্রয়েডে লগইন করতে পারবেন না

এটি ঠিক করার কয়েকটি উপায় রয়েছে, এটি প্রকৃত সমস্যাটি খুঁজে বের করার বিষয়। যদি এই টিপসগুলির কোনটি আপনার জন্য কাজ করে না, তাহলে একটি মন্তব্য করুন যাতে আমরা আপনাকে সঠিক সমস্যাটি নির্ণয় করতে সাহায্য করার চেষ্টা করতে পারি (অথবা শুধুমাত্র Tinder সহায়তার সাথে যোগাযোগ করুন) .

এছাড়াও, কিছু ব্যবহারকারী মনে করতে পারেন যে এই সমস্যার সম্মুখীন হওয়ার সময় তাদের টিন্ডার থেকে ব্লক বা নিষিদ্ধ করা হয়েছে। আপনি আপনার ফোনে ওয়েব ব্রাউজার খোলার চেষ্টা করতে পারেন এবং ম্যানুয়ালি Tinder.com-এ যেতে পারেন – যদি আপনি ফোন ব্রাউজারের মাধ্যমে লগইন করতে পারেন, তাহলে তা না  আপনার অ্যাকাউন্ট ব্লক হওয়ার সাথে একটি সমস্যা!

টিন্ডার অ্যাপ ডেটা সাফ করুন

এটি সর্বদা কাজ করে না, তবে আপনি চেষ্টা করার প্রথম জিনিস হিসাবে এটি একটি শট মূল্যবান৷

কিভাবে টিন্ডার সমাধান করবেন অ্যান্ড্রয়েডে লগইন করতে পারবেন না

শুধু আপনার ফোনের সেটিংসে যান, অ্যাপে ট্যাপ করুন এবং Tinder অ্যাপ খুঁজুন।

এরপর 'ডেটা সাফ করুন' এবং 'ক্যাশে সাফ করুন'-এ ট্যাপ করুন।

আপনি যদি এখনও টিন্ডারে লগইন করতে না পারেন তবে এই নির্দেশিকা অনুসরণ করুন৷

ফেসবুক অ্যাপ আপডেট বা সমস্যা সমাধান করুন

আপনি যখন Facebook এর মাধ্যমে Tinder-এ লগইন করেন, তখন এটি আসলে লগইন নিশ্চিত করতে আপনার ফোনে Facebook অ্যাপটি সংক্ষেপে চালু করে। যদি আপনার Facebook সংস্করণটি খুব পুরানো হয়ে থাকে, অথবা আপনি একটি বগি সংস্করণে থাকেন যা প্রায়শই ক্র্যাশ হয় (ফেসবুক অ্যাপ কাজ করা বন্ধ করে দিয়েছে),  আপনাকে আসলে আপনার Facebook অ্যাপের সমস্যা সমাধান করতে হতে পারে!

কিভাবে টিন্ডার সমাধান করবেন অ্যান্ড্রয়েডে লগইন করতে পারবেন না

আমি সাধারণ Facebook অ্যাপ ক্র্যাশ এবং সমস্যাগুলি সমাধানের জন্য Appuals গাইডের সাথে লিঙ্ক করেছি, তাই এটি একবার দেখুন এবং দেখুন এটি আসলে আপনার Tinder লগইন সমস্যার সমাধান করে কিনা৷

টিন্ডার অ্যাপটি পুনরায় ইনস্টল করুন

বেশ সহজ, শুধু Google Play Store চালু করুন, Tinder অ্যাপ পৃষ্ঠায় যান এবং "আনইন্সটল" বোতামে আলতো চাপুন। আপনি Tinder অ্যাপটি পুনরায় ইনস্টল করার আগে SD Maid-এর মতো ক্যাশে পরিষ্কার করার সরঞ্জাম চালাতে পারেন, কিন্তু সেই অংশটি সর্বদা প্রয়োজনীয় নয়৷

আপনি একবার Tinder অ্যাপটি পুনরায় ইনস্টল করলে, এটি আবার কাজ শুরু করতে পারে।

আপনি যদি এখনও টিন্ডার অ্যাপের সাথে লগইন সমস্যার সম্মুখীন হন, বিশেষ করে আপনি যদি Facebook এর মাধ্যমে লগ ইন করছেন, Tinder আনইনস্টল করার চেষ্টা করুন, তারপর Facebook অ্যাপের যেকোন আপডেট দেখুন (অথবা Facebook অ্যাপটি আপনার জন্য ঘন ঘন ক্র্যাশ হলে সমস্যা সমাধান করুন )  আপনি টিন্ডার অ্যাপটি পুনরায় ইনস্টল করার আগে।


  1. অ্যান্ড্রয়েডে স্ন্যাপচ্যাট লগইন ত্রুটি কীভাবে ঠিক করবেন

  2. Android-এ ফটোগুলি কীভাবে লুকাবেন

  3. অ্যান্ড্রয়েডে অ্যাপগুলি কীভাবে লুকাবেন?

  4. কিভাবে অ্যান্ড্রয়েডে অ্যাপ ক্যাশে সরাতে হয়?