কম্পিউটার

tomtoc নিন্টেন্ডো সুইচ কেস এবং আনুষাঙ্গিক আপনার কুলুঙ্গি মাপসই

tomtoc নিন্টেন্ডো সুইচ কেস এবং আনুষাঙ্গিক আপনার কুলুঙ্গি মাপসই

এটি একটি স্পনসর করা নিবন্ধ এবং টমটক দ্বারা সম্ভব হয়েছে৷ প্রকৃত বিষয়বস্তু এবং মতামত হল লেখকের একমাত্র মতামত যিনি সম্পাদকীয় স্বাধীনতা বজায় রাখেন, এমনকি যখন একটি পোস্ট স্পনসর করা হয়।

tomtoc বিভিন্ন প্রয়োজনের জন্য নিন্টেন্ডো সুইচ কেস সরবরাহ করে। এই পর্যালোচনাটি স্লিম কেস, হার্ড স্টোরেজ কেস, ব্যাকপ্যাক স্টোরেজ ট্রাভেল ব্যাগ এবং আরও অনেক কিছু সহ টমটক বহনকারী বিভিন্ন কেস কভার করে। এই টমটক সুইচ কেসগুলির একটিতে আপনার "সুইচ করা" উচিত কিনা দেখুন!

এখন থেকে 21 আগস্ট পর্যন্ত, আপনি MAKETECH কোডটি ব্যবহার করতে পারেন৷ এবং শুধুমাত্র Amazon-এ ট্রাভেল কেস, স্টোরেজ কেস, কম্বো সেট বা ব্যাকপ্যাক ইনসার্টে 15% ছাড় পান।

স্লিম কেস

প্রথমত, আমাদের স্লিম কেস আছে। এটি শুধুমাত্র কনসোলের সাথে এবং ডক বা অতিরিক্ত কন্ট্রোলার ছাড়া ভ্রমণের জন্য একটি নিখুঁত নকশা। কেসটি কনসোলের চারপাশে শক্তভাবে ফিট করে এবং স্ক্র্যাচ রোধ করতে কেসটিতে একটি স্ক্রিন প্রটেক্টর তৈরি করা হয়েছে। স্ক্রিন প্রটেক্টরে গেম কার্টিজের জন্য ছোট পকেট রয়েছে, মোট দশটি গেমের জন্য।

tomtoc নিন্টেন্ডো সুইচ কেস এবং আনুষাঙ্গিক আপনার কুলুঙ্গি মাপসই tomtoc নিন্টেন্ডো সুইচ কেস এবং আনুষাঙ্গিক আপনার কুলুঙ্গি মাপসই

কেসটিতে একটি কব্জির চাবুক রয়েছে যা শক্তভাবে এবং নিরাপদে সংযুক্ত করে। এটি একটি বাইরের উপাদান ব্যবহার করে যা শক্ত এবং টেকসই মনে হয় এবং জিপগুলি ভালভাবে তৈরি এবং সহজে ভেঙে যাবে না। কেসটি নিজেই একটি ছোট ড্রস্ট্রিং ব্যাগ সহ আসে যা একজোড়া হেডফোন বা একটি কেবল ধরে রাখার জন্য দুর্দান্ত অনুভব করে৷

আপনি যদি সুইচ কনসোল, কয়েকটি গেম এবং সম্ভবত একটি কেবল বা ইন-ইয়ার হেডফোন নিয়ে যেতে চান তবে এই কেসটি ভাল কাজ করে৷

মূল্য: $17.99 – $20.99 (রঙের উপর নির্ভর করে)

কম্বো সেট

কম্বো সেটটি কার্যকরীভাবে আগেরটির সাথে অভিন্ন, একটি উল্লেখযোগ্য পার্থক্য সহ:একটি সুইচ প্লাস্টিকের কভার ড্রস্ট্রিং ব্যাগের জায়গা নেয়৷ কেসটি নিজেই আরও প্রশস্ত যাতে এটি কভার পরার সময় সুইচের সাথে ফিট করতে পারে। বেশিরভাগ বিশদ বিবরণ উপরের কেসের সাথে অভিন্ন, তাই আসুন কভারটি অন্বেষণ করি এবং এটি কেমন অনুভব করে।

tomtoc নিন্টেন্ডো সুইচ কেস এবং আনুষাঙ্গিক আপনার কুলুঙ্গি মাপসই tomtoc নিন্টেন্ডো সুইচ কেস এবং আনুষাঙ্গিক আপনার কুলুঙ্গি মাপসই

পিছনে দুটি "বাল্ব" আছে যেখানে জয়-কন আছে। এগুলি আপনার হাতকে আঁকড়ে ধরতে সেই সামান্য অতিরিক্ত বিট দেয়। এই কভারটি ব্যবহার না করা পর্যন্ত আমি জানতাম না যে আনুষাঙ্গিক ছাড়া একটি সুইচ ধরে রাখলে আমার হাতে কতটা ব্যথা হয়!

দুর্ভাগ্যবশত, কভার সহ স্যুইচটি ডকের সাথে ফিট করে না। যেমন, আপনি যদি সুইচটিকে একটি পোর্টেবল ডিভাইস হিসাবে একচেটিয়াভাবে ব্যবহার করেন এবং পাওয়ার আউটলেট থেকে সরাসরি চার্জ করেন তবে আপনি এটির সর্বোত্তম ব্যবহার পাবেন। আপনি যদি সুইচটি ডক করতে চান, তাহলে আপনাকে কভারটি খুলে রাখতে হবে এবং এটি আবার চালু রাখতে হবে, যা বিরক্তিকর হতে পারে।

মূল্য: $13.99 – $16.99 (রঙের উপর নির্ভর করে)

হার্ড স্টোরেজ কেস

হার্ড স্টোরেজ কেস-এর কিছু অতিরিক্ত মূল বৈশিষ্ট্য সহ শেষ দুটির মতো কার্যকারিতা রয়েছে। একটির জন্য, গেম কার্ট ফ্ল্যাপ ব্যবহার করার পরিবর্তে এতে একটি ডেডিকেটেড স্ক্রিন প্রটেক্টর রয়েছে। কার্ট ফ্ল্যাপ নিজেই চব্বিশটি গেম রাখার জন্য আপগ্রেড করা হয়েছে। কেসটির সামনে একটি জাল সহ অন্য ফ্ল্যাপের একটি বড় পকেট রয়েছে৷

tomtoc নিন্টেন্ডো সুইচ কেস এবং আনুষাঙ্গিক আপনার কুলুঙ্গি মাপসই

বড় পকেট সহজেই জয়-কন হোল্ডার কন্ট্রোলার ধরে রাখতে পারে যা সুইচের সাথে আসে, কনসোলের পাওয়ার সাপ্লাইয়ের জন্য পর্যাপ্ত জায়গা অবশিষ্ট থাকে। বৃহত্তর কন্ট্রোলারটি খুব ভালোভাবে মানায় না।

আপনি যদি স্ক্রিন প্রটেক্টরটি তুলেন এবং তারপরে কার্ট ফ্ল্যাপটিকে 45-ডিগ্রি কোণে কোণ করেন, আপনার কাছে একটি দুর্দান্ত সুইচ স্ট্যান্ড থাকবে! স্ট্যান্ডে ছোট স্লটের কারণে ভলিউম টুইক, কনসোল চার্জ করা বা পিছনের দিকে তাপ বের করার ক্ষমতাকে বাধা না দিয়ে এটি খুবই মজবুত।

আপনি যদি এই ক্ষেত্রে যান, সতর্কতার একটি শব্দ:আপনি কেসের মধ্যে একটি Velcro প্রান্তের সাথে সংযুক্ত একটি স্ট্র্যাপ লক্ষ্য করবেন যা কিছুই করতে পারে বলে মনে হচ্ছে না। এই চাবুকটি আপনার কনসোলের অধীনে চলে যায় যখন আপনি এটিকে কেসের মধ্যে রাখেন। আপনি যখন কনসোলটি বের করতে চান, তখন এটি পপ আউট করতে স্ট্র্যাপে টাগ করুন৷ আমি প্রথমবার এটি করিনি, এবং এটি আমার কনসোল ফিরে পাওয়ার জন্য একটি সত্যিকারের লড়াই ছিল!

মূল্য: $18.99 – $21.99 (রঙের উপর নির্ভর করে)

ব্যাকপ্যাক স্টোরেজ ট্রাভেল ইনসার্ট

এর পরেই রয়েছে ব্যাকপ্যাক স্টোরেজ ট্রাভেল ব্যাগ। এই ব্যাগটি আমার পর্যালোচনা করা পণ্যগুলির মধ্যে অদ্ভুত-একটি, কারণ এটিতে অন্যগুলির মতো একই শক্ত আবরণ ছিল না। পরিবর্তে, এটি একটি ফ্যাব্রিক ব্যাগ যা খুব ভারী নয়। ব্যাকপ্যাকের স্টোরেজ স্পেস চিত্তাকর্ষক; এটি কনসোল, ডক, পাওয়ার লিড, দুই বা তিনটি কন্ট্রোলার এবং একগুচ্ছ গেমও ধরে রাখতে পারে।

tomtoc নিন্টেন্ডো সুইচ কেস এবং আনুষাঙ্গিক আপনার কুলুঙ্গি মাপসই

ব্যাগের একটি অর্ধেকটি সুইচ, ডক এবং তারের জন্য উত্সর্গীকৃত, অন্য অর্ধেকটি একটি বড় পকেট যেখানে আপনি আপনার পছন্দ মতো যা কিছু ফেলতে পারেন৷ বহন করার স্ট্র্যাপে কোনও কাঁধের প্যাডিং নেই, তবে পুরো ব্যাগটি যথেষ্ট হালকা যে এটি আপনার কাঁধে কাটে না।

দুর্ভাগ্যবশত, অন্যান্য ব্যাগের মত কোন গেম পকেট নেই। অফিসিয়াল ফটোগ্রাফি বড় পকেটের মধ্যে তাদের বাক্সে গেমগুলি দেখায়, যা সম্ভবত এই ব্যাগে গেমগুলি বহন করার উদ্দেশ্যে করা উপায়।

মূল্য: $২৯.৯৯

ট্রাভেল স্টোরেজ কেস

অবশেষে, আমাদের কাছে এমন আইটেম আছে যা আমাকে সবচেয়ে বেশি প্রভাবিত করেছে; ভ্রমণ স্টোরেজ কেস। এই চমত্কার স্টোরেজ কেসটি সবই ধরে রাখতে পারে:জয়-কনস সংযুক্ত একটি নিন্টেন্ডো সুইচ, জয়-কন সংযুক্ত একটি জয়-কন গ্রিপ, ডক, চারটি জয়-কন স্ট্র্যাপ, একটি প্রো কন্ট্রোলার, পাওয়ার প্লাগ এবং তারগুলি৷ উপরের সমস্ত আইটেম, তারগুলিকে বার করে, তাদের জন্য ফোম আউটলেট রয়েছে, যা প্রভাবের ক্ষতি থেকে সবকিছুকে নিরাপদ রাখে।

tomtoc নিন্টেন্ডো সুইচ কেস এবং আনুষাঙ্গিক আপনার কুলুঙ্গি মাপসই tomtoc নিন্টেন্ডো সুইচ কেস এবং আনুষাঙ্গিক আপনার কুলুঙ্গি মাপসই

সৌভাগ্যবশত, টমটক এই বাক্সে গেমের কার্টের পকেট বহন করে। তারা এই মামলায় সর্বাত্মকভাবে এগিয়ে গেছে; এটি 32টি গাড়ি রাখতে পারে! এই পরিমাণ স্থান নিঃসন্দেহে এমনকি সবচেয়ে হার্ডকোর সুইচ প্লেয়ারদের কভার করার জন্য যথেষ্ট।

বাক্সটি স্টোরেজ বাক্স হিসাবে ব্যবহার করা যেতে পারে বা উপরে হ্যান্ডেল সহ চারপাশে বহন করা যেতে পারে। আরও ভাল, আপনি যদি বড় পকেটটি খুলে তাতে হাত দেন, আপনি একটি সামঞ্জস্যযোগ্য প্যাডেড কাঁধের স্ট্র্যাপ পাবেন যা বাক্সটিকে একটি মেসেঞ্জার ব্যাগে পরিণত করে। এই বাক্সের জন্য আপনার কাছে যা-ই ব্যবহার-কেস থাকুক না কেন, এটি সবই করতে পারে – আমাকে খুব মুগ্ধ করেছে!

মূল্য: $৩৫.৯৯

সামগ্রিক রায়

সামগ্রিকভাবে, আমি প্রতিটি টমটক আনুষাঙ্গিক নিয়ে রোমাঞ্চিত ছিলাম। আমার যে গ্রিপগুলি ছিল তা গৌণ ছিল এবং সামগ্রিক পণ্য থেকে বিঘ্নিত হয়নি৷

আমি যা সবচেয়ে বেশি পছন্দ করতাম তা হল প্রতিটি আনুষঙ্গিক একটি নির্দিষ্ট কুলুঙ্গি মাপসই। নিম্নলিখিত গাইডের মাধ্যমে আপনার জন্য উপযুক্ত একটি বাছাই করা সহজ:

  • একটি সুইচ, দশটি গেম এবং A থেকে B পর্যন্ত তারের চার্জ পাওয়ার জন্য স্লিম কেস সবচেয়ে ভালো - এর বেশি কিছু নয়, কম কিছু নয়।
  • কম্বো সেটটিও উপরের সাথে মানানসই, তবে বর্ধিত পোর্টেবল খেলার জন্য আরামদায়ক কভার যুক্ত করার সাথে৷
  • হার্ড স্টোরেজ কেস সেই লোকেদের জন্য সবচেয়ে ভালো যারা তাদের সাথে সবকিছু নিয়ে আসতে চান, যেমন তাদের গাড়ির সংগ্রহ, সুইচের জন্য একটি স্ট্যান্ড, এবং জয়-কন গ্রিপ যদি একজন প্লেয়ার 2 আসতে চায়। li>
  • ব্যাকপ্যাক স্টোরেজ ট্রাভেল ব্যাগ তাদের জন্য সেরা যারা কনসোল, ডক, ক্যাবল এবং কন্ট্রোলার যেখানেই যান, তাদের গেমের সম্পূর্ণ সংগ্রহ ছাড়াই আনতে চান।
  • ট্রাভেল স্টোরেজ কেস সব কিছু সঞ্চয় করার জন্য সর্বোত্তম, সেইসাথে আপনি যেখানেই যান আপনার বিশাল সংগ্রহ নিয়ে যাওয়ার জন্য।

এখন থেকে 21 আগস্ট পর্যন্ত, আপনি MAKETECH কোডটি ব্যবহার করতে পারেন৷ এবং শুধুমাত্র Amazon-এ ট্রাভেল কেস, স্টোরেজ কেস, কম্বো সেট বা ব্যাকপ্যাক ইনসার্টে 15% ছাড় পান।

কোন আনুষঙ্গিক আপনি সবচেয়ে পছন্দ করেন? নিচে আমাদের জানান!


  1. কীভাবে আপনার নিন্টেন্ডো স্যুইচে দীর্ঘ ব্যাটারি লাইফ পাবেন

  2. অ্যাডভান্সড কীবোর্ড গাইড:কীভাবে আপনার কীবোর্ড কেস এবং প্লেটকে পরিপূর্ণতা পরিবর্তন করবেন

  3. নিন্টেন্ডো সুইচের জন্য সেরা ব্যাটারি কেস

  4. আরও ভাল গেমিংয়ের জন্য 5টি সেরা নিন্টেন্ডো সুইচ আনুষাঙ্গিক৷