কম্পিউটার

অ্যামাজন ফায়ার স্টিকের জন্য সেরা 5টি অ্যাপ

অ্যামাজন ফায়ার স্টিকের জন্য সেরা 5টি অ্যাপ

যে কেউ কখনও অ্যামাজন ফায়ার স্টিক দেখেছেন বা কিনেছেন, আপনি জানেন যে অ্যাপগুলি এর আবেদনের একটি বিশাল অংশ তৈরি করে। অ্যান্ড্রয়েডের উপর ভিত্তি করে, ফায়ার স্টিক আপনাকে আপনার টিভিতে বেশ কয়েকটি স্ট্রিমিং বিকল্প উপভোগ করতে দেয়। যাইহোক, আপনি শুধুমাত্র স্ট্রিমিং এর মধ্যে সীমাবদ্ধ বোধ করবেন না, কারণ বিস্তৃত অ্যাপ্লিকেশান বিদ্যমান যা আপনি সুবিধা নিতে পারেন। আপনার অ্যামাজন ফায়ার স্টিকে আপনার থাকা উচিত এমন পাঁচটি সেরা অ্যাপের দিকে এক নজর দেওয়া হল।

1. হুপলা

আপনি কি এমন কেউ যিনি আপনার স্থানীয় লাইব্রেরিতে যেতে এবং বই ধার নিতে পছন্দ করেন? হুপলা হল আপনার জন্য ফায়ার স্টিক অ্যাপ।

অ্যামাজন ফায়ার স্টিকের জন্য সেরা 5টি অ্যাপ

স্থানীয় পাবলিক লাইব্রেরি দ্বারা অফার করা হয়েছে, 800,000 এরও বেশি ইবুক, সঙ্গীত শিরোনাম, চলচ্চিত্র, টিভি শো এবং কমিক্স উপলব্ধ। আপনি আপনার ফায়ার স্টিকের জন্য শুধুমাত্র সঙ্গীত, চলচ্চিত্র এবং টিভি শো টাইটেল ভাড়া নিতে পারবেন না এবং আপনার টিভিতে সেগুলি দেখতে এবং শুনতে পারবেন, কিন্তু অ্যাপটি আপনাকে আপনার স্মার্টফোন, ট্যাবলেট এবং কম্পিউটারে ইবুক এবং কমিক পড়তেও অনুমতি দেয়৷

শিরোনাম নির্বাচন 24/7 উপলব্ধ, এবং কোন বিলম্ব ফি ছাড়া, আপনি শেষ না হওয়া পর্যন্ত রাখা যেতে পারে. স্ট্রিমিং তাত্ক্ষণিক, এবং আপনার আগে কেউ একটি ইবুক "ফেরত" করার জন্য আপনাকে অপেক্ষা করতে হবে না। শুধু নিশ্চিত করুন যে আপনার লাইব্রেরি কার্ড হাতে আছে!

2. খড়ের গাদা

সারা বিশ্ব থেকে সংবাদের উত্স একত্রিত করে, Haystack হল আপনার ফায়ার স্টিক থেকে সরাসরি বিশ্বের ইভেন্টগুলির সাথে যোগাযোগ রাখার একটি দুর্দান্ত উপায়৷

অ্যামাজন ফায়ার স্টিকের জন্য সেরা 5টি অ্যাপ

স্থানীয়, জাতীয় এবং আন্তর্জাতিক খবরের মধ্যে, আপনি FOX, CNN, AP, BBC, NYTimes, MSNBC এবং আরও অনেক কিছুর মতো মিডিয়া জায়ান্টদের থেকে আপডেট পেতে পারেন৷ মোট, খড়খড়ের মাধ্যমে সংকলিত বিশ্বজুড়ে 300 টিরও বেশি উত্স রয়েছে। একটি আরো সংজ্ঞায়িত বিষয় আপনার শ্রবণ সংকীর্ণ করতে চান? বর্তমান ইভেন্ট, রাজনীতি, প্রযুক্তি, ব্যবসা, বিনোদন, অর্থ এবং আরও অনেক কিছুর জন্য হাব রয়েছে। আপনি যে বিষয়গুলি, বিভাগগুলি এবং উত্সগুলি অনুসরণ করতে চান তা নির্বাচন করুন এবং হেস্ট্যাক আপনার জন্য নির্বাচনগুলি কিউরেট করার জন্য বাকি কাজগুলি করবে৷

3. ডাউনলোডার

অ্যামাজন ফায়ার স্টিকের উন্নত ব্যবহারকারীরা জানেন যে অ্যামাজনের অ্যাপ স্টোরটি আইসবার্গের অগ্রভাগ। সাইডলোডিং আপনার ফায়ার স্টিকে অন্যান্য উত্স থেকে অ্যাপ্লিকেশন এবং ফাইলগুলি পাওয়ার উপায় হিসাবে বেশি পরিচিত। এটি করার জন্য, আপনার ডাউনলোডারের মতো একটি অ্যাপ লাগবে।

অ্যামাজন ফায়ার স্টিকের জন্য সেরা 5টি অ্যাপ

আপনি এটিকে এমন একটি ব্রাউজার হিসাবে ভাবতে পারেন যা আপনাকে ডিফল্ট অ্যামাজন স্টোরে প্রি-লোড না হওয়া অ্যাপগুলি অনুসন্ধান করতে দেয় যা এখনও ফায়ার স্টিকে কাজ করবে। আপনাকে ইন্টারনেটের কোথাও থেকে APK ফাইলগুলি খুঁজে বের করতে হবে, তবে এটি করার মাধ্যমে, আপনি আপনার ফায়ার স্টিকের ক্ষমতাগুলি দ্রুতগতিতে প্রসারিত করতে পারেন। গেম থেকে শুরু করে অন্যান্য স্ট্রিমিং পরিষেবার সবকিছুই কয়েক মিনিটের মধ্যে লোড এবং ব্যবহার করা যেতে পারে।

4. Plex

আপনার কম্পিউটারে ইতিমধ্যেই বেশ কিছু মিডিয়ার মালিক হওয়ার একটি ভাল সুযোগ রয়েছে যা আপনি একটি টিভিতে স্ট্রিম করতে পছন্দ করবেন। Plex এ প্রবেশ করুন। Plex ব্যবহার করে সিনেমা, টিভি শো, ফটো এবং হোম ভিডিও থেকে সবকিছু সরাসরি আপনার টিভি থেকে আপনার ফায়ার স্টিক এবং টিভিতে স্ট্রিম করা যেতে পারে।

অ্যামাজন ফায়ার স্টিকের জন্য সেরা 5টি অ্যাপ

মূলত আপনার ব্যক্তিগত মিডিয়া লাইব্রেরি দূরবর্তীভাবে অ্যাক্সেস করার পদ্ধতি হিসাবে কাজ করে, Plex একটি অত্যন্ত জনপ্রিয় অ্যাপ এবং দূরবর্তী স্ট্রিমিংয়ের জন্য সেরাগুলির মধ্যে একটি। Plex এছাড়াও লাইভ প্রোগ্রামিং এর 80 টিরও বেশি বিনামূল্যের চ্যানেল অন্তর্ভুক্ত করে। এটি মিডিয়া সার্ভারের জন্য সময়ের আগে একটু সেটআপের প্রয়োজন, তবে বিনামূল্যের অ্যাপটি সুযোগে পূর্ণ। প্লেক্স পাসের সাহায্যে অ্যাপের আরও গভীরে যান এবং আপনি আরও বেশি ক্ষমতা আনলক করতে পারেন।

5. টুইচ

গেমাররা সম্ভবত ইতিমধ্যেই টুইচ এবং এর ভিডিও গেম স্ট্রিমগুলির বিশাল নির্বাচনের সাথে ঘনিষ্ঠভাবে পরিচিত৷

অ্যামাজন ফায়ার স্টিকের জন্য সেরা 5টি অ্যাপ

একটি অ্যামাজনের মালিকানাধীন সম্পত্তি, টুইচ ভিডিও-গেম-স্ট্রিমিং স্পেসে এবং সঙ্গত কারণে একটি বিশাল কুলুঙ্গি তৈরি করেছে। আপনি অন্যান্য গেমারদের Minecraft, Fortnite, Call of Duty, FIFA এবং প্রতিদিনের প্রতিটি মিনিটের মধ্যে সবকিছু খেলতে দেখতে পারেন।

অ্যাপটিতে ওয়েবসাইটের কয়েকটি বৈশিষ্ট্যের অভাব রয়েছে, তবে আপনি আপনার বাড়ির সবচেয়ে বড় স্ক্রিনে গেমিং দেখতে পারেন তা বিবেচনা করে এটি ঠিক আছে। অ্যাপ্লিকেশানটি নেভিগেট করা অবিশ্বাস্যভাবে স্বজ্ঞাত যা আপনাকে প্রায় কোনও শেখার বক্ররেখা ছাড়াই ছেড়ে দেয়, তাই আপনি সরাসরি একটি স্রোতে ঝাঁপ দিতে পারেন৷ ভিডিও গেম স্ট্রীমের উপরে, ভিডিও গেম ডেভেলপার এবং অংশীদারদের সাথে নিয়মিত অংশীদারিত্ব আরও উপভোগ্য বিষয়বস্তু তৈরি করে।

চূড়ান্ত নোট

অ্যামাজন ফায়ার স্টিক-এর জন্য আমাদের সেরা অ্যাপগুলির তালিকা কোনওভাবেই চূড়ান্ত নয়, কারণ এখনও অ্যামাজন স্টোরে প্রচুর দরকারী অ্যাপ রয়েছে। আশা করি, এই অ্যাপগুলির প্রতিটি আপনাকে ফায়ার স্টিক কতটা শক্তিশালী এবং বিনোদনমূলক হতে পারে তার একটি ছোট ধারণা দেয়। আপনি যদি একটি ফায়ার স্টিক এবং একটি Chromecast এর মধ্যে সিদ্ধান্ত নিচ্ছেন, এখানে আমাদের তুলনা দেখুন৷


  1. Android এর জন্য সেরা ব্যাকরণের 6টি অ্যাপ

  2. সঙ্গীতজ্ঞদের জন্য সেরা অ্যান্ড্রয়েড অ্যাপগুলির মধ্যে 6টি৷

  3. 2019 সালে বাচ্চাদের জন্য সেরা 5টি ট্যাবলেট

  4. 2020 সালে ম্যাকের জন্য সেরা অ্যাপ