কম্পিউটার

NVIDIA GTX 1070 ড্রাইভার ডাউনলোড এবং আপডেট করুন

আপনার কম্পিউটারে কোন NVIDIA GTX 1070 ড্রাইভার সমস্যা আছে? NVIDIA গ্রাফিক্স কার্ডের তুলনামূলকভাবে নতুন রিলিজ হিসাবে, NVIDIA GTX 1070 গেমারদের 1080p-এ 60+ FPS-এ গেম খেলতে দেয়, তাই গেমের জন্য GPU বরাদ্দ করার ক্ষমতার কারণে এই গ্রাফিক কার্ডটি গেমারদের জন্য একটি ভাল পছন্দ হিসেবে রয়ে গেছে।

NVIDIA GTX 1070 ড্রাইভার ডাউনলোড এবং আপডেট করুন

যাইহোক, ব্যবহারকারীরা GTX ড্রাইভারের বিভিন্ন ত্রুটির কথা জানিয়েছেন। উদাহরণস্বরূপ, একজন গেমার NVIDIA অফিসিয়াল ওয়েবসাইটে রিপোর্ট করেছে যে গেমগুলি ওয়ার্ল্ড অফ ওয়ারশিপস সাড়া না দেওয়ার মতো সমস্যায় পড়ে এবং তারপরে এটি উইন্ডোজ 10-এ GTX ড্রাইভারের সমস্যা সম্পর্কে সতর্ক করে। NVIDIA GTX ড্রাইভার কাজ না করলে আরও গেমিং সমস্যা আসতে পারে। ভাল (গেমারদের দ্বারা রিপোর্ট করা একটি স্ক্রিনশট হিসাবে)।

NVIDIA গ্রাফিক্স কার্ডকে গেমারদের জন্য সেরা গেমিং অভিজ্ঞতা অর্জনের জন্য একটি আদর্শ বিকল্প হিসাবে বিবেচনা করা হয়, যেখানে গ্রাফিক ড্রাইভার NVIDIA হার্ডওয়্যার এবং সফ্টওয়্যার সংযোগ করতে ভূমিকা পালন করে।

তাই, এই পোস্টটি NVIDIA গ্রাফিক্স কার্ডের মডেলগুলির মধ্যে একটি, GTX 1070-এর উপর ফোকাস করবে কারণ এটি গেমারদের মধ্যে ব্যাপকভাবে ব্যবহৃত হয় কিন্তু অনেক সমস্যায় পড়ে, বিশেষ করে GTX 1070 ড্রাইভারের ত্রুটি। আপনি যদি অন্য কোন NVIDIA মডেল যেমন GTX 1660 Ti ব্যবহার করেন, তাহলে NVIDIA ড্রাইভার আপডেট করার অনুরূপ উপায়গুলি দেখুন৷

Windows 10, 8, 7 এ NVIDIA GTX 1070 ড্রাইভার কিভাবে ডাউনলোড করবেন?

উইন্ডোজ সিস্টেমে NVIDIA GeForce GTX 1070 ড্রাইভার আপডেট করার প্রধানত তিনটি উপায় রয়েছে। আপনার কম্পিউটারের দক্ষতা, সময় এবং আগ্রহের উপর নির্ভর করে, আপনি একটি Windows-এম্বেড করা টুল ব্যবহার করে, ম্যানুয়ালি বা স্বয়ংক্রিয়ভাবে GTX ড্রাইভার ডাউনলোড করতে পারেন৷

পদ্ধতি:

  • 1:ডিভাইস ম্যানেজারে NVIDIA GTX 1070 ড্রাইভার আপডেট করুন
  • 2:GTX 1070 ড্রাইভার স্বয়ংক্রিয়ভাবে ডাউনলোড করুন
  • 3:NVIDIA GTX 1070 ড্রাইভার ম্যানুয়ালি আপডেট করুন

পদ্ধতি 1:ডিভাইস ম্যানেজারে NVIDIA GTX 1070 ড্রাইভার আপডেট করুন

এই পদ্ধতিটি ব্যবহারকারীদের দ্বারা পছন্দ করা যেতে পারে যারা সিস্টেমের মধ্যে কাজ করতে বেশি আগ্রহ দেখাচ্ছে এবং সিস্টেমের বাইরে ভাইরাস বা হুমকির ভয় দেখায়।

এই ক্ষেত্রে, আপনি যখন 1070 ড্রাইভারটি সবচেয়ে আপ-টু-ডেট এবং আপনাকে উন্নত কর্মক্ষমতা প্রদান করে কিনা তা পরীক্ষা করতে চান, আপনি ডিভাইস ম্যানেজারে এটি আপডেট করার চেষ্টা করতে পারেন। . যদি কোন আপডেট থাকে, এই উইন্ডোজ-ভিত্তিক টুলটি আপনার জন্য স্বয়ংক্রিয়ভাবে আপডেট করা প্যাকেজ ডাউনলোড করবে।

1. ডিভাইস ম্যানেজার খুলুন .

2. ডিসপ্লে অ্যাডাপ্টার প্রসারিত করুন> NVIDIA GTX 1070 .

3. ড্রাইভার আপডেট করতে ডিভাইসটিতে ডান ক্লিক করুন৷ .

NVIDIA GTX 1070 ড্রাইভার ডাউনলোড এবং আপডেট করুন

4. আপডেট করা ড্রাইভার সফ্টওয়্যারের জন্য স্বয়ংক্রিয়ভাবে অনুসন্ধান করুন ক্লিক করুন৷ .

NVIDIA GTX 1070 ড্রাইভার ডাউনলোড এবং আপডেট করুন

আপডেটের জন্য ডিভাইস ম্যানেজারের জন্য অপেক্ষা করুন এবং তারপর আপনার জন্য ড্রাইভার প্যাকেজ ইনস্টল করুন।

পদ্ধতি 2:GTX 1070 ড্রাইভার স্বয়ংক্রিয়ভাবে ডাউনলোড করুন

এই পদ্ধতির সাহায্যে, ড্রাইভার বুস্টার, শীর্ষ এক ড্রাইভার টুল, আপনাকে সাহায্য করার জন্য ব্যবহার করা হবে। এই পদ্ধতিটি এমন ক্ষেত্রে সবচেয়ে উপযুক্ত যেখানে:

  • উইন্ডোজ ইনবিল্ট টুল ডিভাইস ম্যানেজার আপ-টু-ডেট GTX 1070 ড্রাইভার সনাক্ত করতে ব্যর্থ হয়;
  • ব্যবহারকারীরা নিজেরাই সঠিক এবং সর্বাধিক আপডেট হওয়া GTX ড্রাইভার খুঁজে পাওয়া চ্যালেঞ্জিং বলে মনে করেন;
  • NVIDIA GTX 1070 ড্রাইভার সমস্যা সমাধান করতে আগ্রহী কিছু গেমার দ্বারা সমাধান করা হয়নি তারপরে NVIDIA ড্রাইভার সমস্যা যেমন NVIDIA ড্রাইভার ক্র্যাশিং সমস্যা যত তাড়াতাড়ি সম্ভব গেম খেলতে।

আপনি ড্রাইভার বুস্টার ব্যবহার করে দ্রুত NVIDIA GTX 1070 গ্রাফিক্স কার্ডের জন্য ড্রাইভার ডাউনলোড এবং ইনস্টল করতে পারেন:

1. ডাউনলোড করুন৷ , ইন্সটল করুন এবং ড্রাইভার বুস্টার চালান।

2. স্ক্যান টিপুন৷ অবিলম্বে আপনার পিসিতে সমস্ত ডিভাইস ড্রাইভার অনুসন্ধান করতে ড্রাইভার বুস্টার সক্রিয় করতে বোতাম।

NVIDIA GTX 1070 ড্রাইভার ডাউনলোড এবং আপডেট করুন

3. খুঁজুনডিসপ্লে অ্যাডাপ্টার NVIDIA GTX 1070 ড্রাইভার > এখনই আপডেট করুন .

আপনি দেখতে পাচ্ছেন যে ড্রাইভার বুস্টার আপনার জন্য ড্রাইভার খুঁজছে। এটি সবচেয়ে আপ-টু-ডেট GTX Ti 1070 ড্রাইভার খুঁজে না পাওয়া পর্যন্ত অপেক্ষা করুন এবং এটি Windows 10, 8, 7 এ ইনস্টল করুন৷

পদ্ধতি 3:NVIDIA GTX 1070 ড্রাইভার ম্যানুয়ালি আপডেট করুন

কিছু ব্যবহারকারী GTX 1070 ড্রাইভার বা অন্য NVIDIA ড্রাইভার ম্যানুয়ালি আপডেট করতে পছন্দ করতে পারেন। এইভাবে, আপনি ইভেন্ট 13-এর মতো NVIDIA GTX ড্রাইভার সমস্যার সম্মুখীন হন না কেন, বা আপনি আরও ভাল গ্রাফিক অভিজ্ঞতা উপভোগ করতে চান, NVIDIA-এর অফিসিয়াল ওয়েবসাইটে যান যেখানে আপনি GTX 1070 এবং 1660 ড্রাইভার সহ সমস্ত NVIDIA ড্রাইভার আপডেট করতে পারেন।

1. NVIDIA-এর অফিসিয়াল ওয়েবসাইট-এ যান৷ .

2. পণ্যের প্রকার GeForce নির্বাচন করুন , পণ্য সিরিজ GeForce 10 সিরিজ , পণ্য GeForce GTX 1070 , অপারেটিং সিস্টেম Windows 10 64-bit , ডাউনলোড টাইপ গেম রেডি ড্রাইভার , ভাষা ইংরেজি .

NVIDIA GTX 1070 ড্রাইভার ডাউনলোড এবং আপডেট করুন

3. ডাউনলোডের ধরন প্রসারিত করা হচ্ছে , আপনি স্টুডিও ড্রাইভার ও ডাউনলোড করতে পারেন এখানে।

4. তারপর অনুসন্ধান টিপুন৷ বোতাম।

5. ডাউনলোড করুন৷ GTX 1070 ড্রাইভার।

NVIDIA GTX 1070 ড্রাইভার ডাউনলোড এবং আপডেট করুন

6. Windows 10-এ সর্বশেষ NVIDIA GeForce GTX 1070 ড্রাইভার ইনস্টল করতে অন-স্ক্রীন নির্দেশাবলী অনুসরণ করুন৷

আপাতত, আপনি নিজেই GTX 1070 ড্রাইভার ইনস্টল করবেন।

একটি প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্ন:

NVIDIA GeForce অভিজ্ঞতা সফ্টওয়্যার সহ এবং ছাড়া NVIDIA GTX 1070 ড্রাইভার কীভাবে ডাউনলোড করবেন?

NVIDIA GeForce Experience হল NVIDIA গ্রাফিক্স কার্ডের মতো এই প্রস্তুতকারকের সমস্ত ধরনের ডিভাইস কনফিগার করার জন্য NVIDIA দ্বারা প্রদত্ত একটি প্রোগ্রাম। যখন GTX 1070 ড্রাইভারের কথা আসে, তখন কিছু লোক এই প্রোগ্রামটি সাহায্য করতে পারে কিনা তা নিয়ে বিভ্রান্ত হতে পারে, তাই নীচে উত্তর দেওয়া হল৷

উপরে NVIDIA GeForce অভিজ্ঞতা ছাড়া GTX 1070 বা 1070 Ti ড্রাইভার ইনস্টল করার উপায় রয়েছে। আপনি আপনার NVIDIA GeForce GTX 1070 গ্রাফিক কার্ড ড্রাইভারের জন্য ড্রাইভার আপডেট করতে তাদের মধ্যে একটি নির্বাচন করতে পারেন৷

NVIDIA GeForce অভিজ্ঞতা ব্যবহার করতে, আপনি NVIDIA ড্রাইভার ডাউনলোড করার ৪টি উপায় উল্লেখ করতে পারেন . কিন্তু এই পদ্ধতির জন্য আপনাকে প্রথমে NVIDIA GeForce সফ্টওয়্যারটি ডাউনলোড করতে হবে, তাই এটি এমন ব্যবহারকারীদের পূরণ করতে পারে যারা ইতিমধ্যেই PC এ সফ্টওয়্যারটি ইনস্টল করেছেন৷

সব মিলিয়ে, আশা করি আপনি Windows 10, 8, 7-এ NVIDIA GTX 1070 ড্রাইভার ডাউনলোড করার জন্য আপনার জন্য সবচেয়ে উপযুক্ত উপায় খুঁজে পাবেন।


  1. HP Scanjet Driver কিভাবে ডাউনলোড এবং আপডেট করবেন

  2. কিভাবে Windows 10 এর জন্য Acer Wi-Fi ড্রাইভার ডাউনলোড এবং আপডেট করবেন?

  3. কিভাবে ইউএসবি টাইপ সি ড্রাইভার ডাউনলোড এবং আপডেট করবেন

  4. কীভাবে Dell WD19 ড্রাইভার ডাউনলোড এবং আপডেট করবেন