কম্পিউটার

দ্বন্দ্বমূলক রেল পরামর্শ থেকে কীভাবে চয়ন করবেন

রেল সম্প্রদায়টি পূর্ণ৷ পরস্পরবিরোধী পরামর্শের। আপনি কি Minitest বা RSpec ব্যবহার করেন? আপনার প্লেইন রুবি অবজেক্টগুলি কি app/models-এ যায় , app/classes , অথবা lib/ ?

যদি আরও অভিজ্ঞ devs ক্রমাগত এই বিষয়গুলি নিয়ে তর্ক করে, তাহলে কোন পরামর্শ অনুসরণ করবেন তা সিদ্ধান্ত নেওয়ার জন্য আপনার কী আশা আছে?

কি রহস্য?

এখানে গোপনীয়তা রয়েছে:শুধু একটি দিক বেছে নিন , এবং এটি অনুসরণ করুন৷

এটা একটা পুলিশ আউট মত মনে হচ্ছে. কিন্তু এগুলি দর্শনের ছোট পার্থক্য নিয়ে তর্ক। যুক্তি যত শক্তিশালী, পছন্দ তত কম গুরুত্বপূর্ণ। বিশেষ করে ছোট অ্যাপে, যেমন আপনি যেগুলো দিয়ে শুরু করবেন।

অভিজ্ঞ devs যে অভিজ্ঞতা একরকম পেয়েছিলাম. তারা শিখেছে, তারা কোড লিখেছে, তারা অ্যাপ পাঠিয়েছে। তারা যে পছন্দই করুক না কেন তা তাদের অগ্রগতি নষ্ট করেনি। সুতরাং এই পছন্দটি অনুসরণ করলে আপনার নাশকতা হবে না৷

আমি মিনিটেস্টের একজন বড় ভক্ত, এবং যখন আমি এটি এড়াতে পারি তখন আরএসপেক ব্যবহার করি না। কেন আমি RSpec-এর চেয়ে Minitest পছন্দ করি সে সম্পর্কে আমি এক টন লিখেছি। কিন্তু আপনি যদি সিদ্ধান্ত নেন যে RSpec হল ফ্রেমওয়ার্ক যা আপনার ব্যবহার করা উচিত, আপনি একটি অব্যবহারযোগ্য অ্যাপের সাথে শেষ করতে যাচ্ছেন না। আপনি যদি পরে Minitest-এ স্যুইচ করা শেষ করেন, তাহলে আপনি আবার শুরু করবেন না। আপনি যা শিখেছেন তার বেশিরভাগ পরীক্ষার দক্ষতা ঠিকই বহন করবে। তাই শুধু একটি বাছাই. আপনি যদি একটি মুদ্রা উল্টান. কারণ যেকোনো একটি পছন্দ কোনোটির চেয়ে ভালো নয়।

আপনি যা ভাবেন তার চেয়ে পরিবর্তন করা সহজ

আপনার জন্য সঠিক পছন্দ নির্ভর করে আপনার ব্যক্তিত্ব, আপনার পরিবেশ, আপনার দল এবং আপনার অতীত অভিজ্ঞতার উপর। আপনার কর্মজীবনে এই জিনিসগুলি পরিবর্তন হবে। তাই আপনি যদি সমস্ত পটভূমি এবং প্রতিটি দিকের সূক্ষ্মতা শিখতে দিন কাটান এবং অবশেষে নিখুঁত পছন্দ করেন, তাহলে সেই পছন্দটি শেষ পর্যন্ত পরিবর্তিত হতে পারে।

আপনি কিছু খারাপ পছন্দ করবেন। আমার পরিচিত কিছু সেরা বিকাশকারী দর্শনের উপর ভিত্তি করে সম্পূর্ণ রত্ন লিখেছেন যেগুলি তারা এখন বিরুদ্ধে তর্ক করছে। কোডের মধ্যে, কিছু মতামত চিরকাল স্থায়ী হয়।

সুতরাং আপনি এখনও পুরোপুরি বোঝেন না এমন একটি রেল যুক্তিতে ডান দিক বেছে নেওয়ার জন্য বিরক্ত করবেন না। যদি এটি কাজ না করে, আপনি সবসময় আপনার মন পরিবর্তন করতে পারেন।


  1. উইন্ডোজ 11 থেকে উইন্ডোজ 10 এ কীভাবে ডাউনগ্রেড করবেন

  2. রেলে ফ্ল্যাশ বার্তাগুলি কীভাবে ব্যবহার করবেন

  3. কিভাবে একটি রেল অ্যাপ্লিকেশনে OmniAuth-Twitter ব্যবহার করবেন

  4. কিভাবে উইন্ডোজ 10 পিসি থেকে ব্লুটুথের মাধ্যমে একটি ফাইল পাঠাবেন