কম্পিউটার

ওয়ান প্লাস 5 এর স্পেসিফিকেশন কি?


OnePlus তার প্রথম ফোন OnePlus 1 দিয়ে 2013 সালে শুরু হয়েছিল। এটি পিট লাউ (CEO) এবং কার্ল পেই দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল। এটি একটি হিট ছিল এবং ব্র্যান্ডটি তার পরবর্তী ফোন OnePlus 2 প্রকাশের সাথে জনপ্রিয় হয়ে ওঠে। পরবর্তীতে OnePlus 3 এবং 3T আসে যা তাদের 6 GB RAM এর সাথে বাজারকে কাঁপিয়ে দেয়।

এটির কিছু অনন্য এবং উন্নত বৈশিষ্ট্য রয়েছে যার কারণে এটি একটি তাত্ক্ষণিক হিট হয়ে উঠেছে৷

ক্যামেরা

ওয়ান প্লাস 5 এর স্পেসিফিকেশন কি?

ছবি মোড৷ − দ্বৈত ক্যামেরা উদ্ভাবন আপনাকে আপনার বিষয়ে মনোনিবেশ করার সুযোগ দেয়, একটি সূক্ষ্ম, কিন্তু শক্তিশালী প্রভাবের জন্য গতিশীলভাবে ব্যাকগ্রাউন্ডকে ঝাপসা করে।

তীব্র ক্যাপচার − এর অন্তর্দৃষ্টিপূর্ণ সফ্টওয়্যার স্বাভাবিকভাবেই বিভিন্ন শর্ত চিনতে পারে এবং বিচক্ষণতার সাথে নির্ভুলতা এবং স্পষ্টতা বৃদ্ধি করে৷

স্বচ্ছতা এবং দ্রুত - OnePlus 5 বিশ্বের উচ্চ অপ্টিমাইজড রেজোলিউশন ডবল ক্যামেরা হাইলাইট করে। ফটোগ্রাফগুলি আশ্চর্যজনকভাবে পরিষ্কার, তাই জুম বাড়াতে অনিচ্ছুক হবেন না। এটি ডবল ক্যামেরা ফ্রেমওয়ার্ক এবং উন্নত সফ্টওয়্যার দূরত্ব পরিমাপ করতে এবং আদর্শ ফোকাস ঠিক করতে সাহায্য করে। এর ফোকাসিং OnePlus 3T এর থেকে 40% দ্রুত।

ডিজাইন

ওয়ান প্লাস 5 এর স্পেসিফিকেশন কি?

  • স্লিম কিন্তু শক্তিশালী − মাত্র 7.25 মিমি, OnePlus 5 এখন পর্যন্ত সবচেয়ে পাতলা স্মার্টফোন, এবং এখনও এর ব্যাটারি লাইফ OnePlus 3T-এর তুলনায় 20% বৃদ্ধি করা হয়েছে।

  • OnePlus পরিশোধন − OnePlus একটি বক্রতা শেষ করার আগে 100 টিরও বেশি জাত উন্নত এবং পরীক্ষা করেছে যা চেহারা এবং অনুভূতির সাথে অনবদ্যভাবে মেলে৷

  • সতর্ক স্লাইডার৷ - আপনার বিজ্ঞপ্তিগুলির নিয়ন্ত্রণ নিন এবং আপনার পকেট থেকে দ্রুত 3টি অভিযোজিত প্রোফাইলের মধ্যে ফ্লিপ করুন৷ এটি নীরব, রিংগার বা অগ্রাধিকার মোডে পরিণত করা যেতে পারে।

  • ড্যাশ চার্জ: এটি স্থির চার্জিং গতির জন্য চাপ বাড়ানোর পরিবর্তে আরও বৈদ্যুতিক প্রবাহ সরবরাহ করে। অন্যান্য দ্রুত চার্জিং উদ্ভাবনগুলি আপনার টেলিফোনকে গরম করে, যার ফলে চার্জিং রেট কমে যায় এবং খারাপ কর্মক্ষমতা। ড্যাশ চার্জের সাথে, আপনার OnePlus 5 শান্ত থাকে এবং কর্মক্ষমতা ধীর করে না।

  • মসৃণ অভিজ্ঞতা − কোয়ালকম স্ন্যাপড্রাগন 835 প্রসেসর সমস্ত চাহিদাপূর্ণ অ্যাপ্লিকেশন এবং ভিডিও গেমগুলিকে নিয়ন্ত্রণ করে এবং এটি দক্ষতার সাথে শক্তি সরবরাহ করে। 8GB পর্যন্ত RAM এর সাথে, দৈনন্দিন কাজগুলি দ্রুততর হয় এবং আপনার কাছে 128GB পর্যন্ত স্থানীয়ভাবে উপলব্ধ স্টোরেজ সহ ফটোগ্রাফ, অ্যাপ্লিকেশন এবং নথিগুলির জন্য প্রচুর জায়গা থাকবে৷

  • ডুয়াল সিম - দুটি সিম কার্ড ঢোকান এবং একই সময়ে দুটি নেটওয়ার্কের সাথে সংযুক্ত করুন৷ আপনি ভ্রমণ করছেন বা দুটি টেলিফোন নম্বর ব্যবহার করার প্রয়োজনের উপর নির্ভর করুন না কেন, এটি সর্বোত্তম বিকল্প।

প্রযুক্তি

ওয়ান প্লাস 5 এর স্পেসিফিকেশন কি?

  • অল-মেটাল ইউনিবডি এবং ফুল এইচডি ডিসপ্লে − একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার সহ উচ্চ-গ্রেড অ্যালুমিনিয়ামের একক অংশ থেকে কাটা যা আপনার OnePlus 5 0.2 সেকেন্ডেরও কম সময়ে খোলে৷ স্বতন্ত্র ফুল এইচডি ডিসপ্লে:তিনটি শেডিং সমন্বয় বিকল্প যা স্ট্যান্ডার্ড, RGB এবং DCIP3।

  • Android পরিমার্জিত৷ − অক্সিজেন ওএস হল এর অপারেটিং সফটওয়্যার যা অ্যান্ড্রয়েড ভিত্তিক। এটি মসৃণ, অপ্টিমাইজ করা এবং পরিমার্জিত। এটি একটি সহজ ইউজার ইন্টারফেস প্রদান করে৷

  • পড়ার মোড - ট্যাবলেটের আরামের সাথে একটি স্মার্টফোনের অভিযোজনযোগ্যতা। রিডিং মোড আবছা স্কেল ম্যাপিং এবং নীল আলো আলাদা করে পড়ার জন্য ডিসপ্লেকে সামঞ্জস্য করে। এই মোডটি ম্যানুয়ালি চালু এবং বন্ধ করা যেতে পারে।


  1. অ্যাপল ওয়ান কি মূল্যবান? এবং বিকল্প কি?

  2. Librem এক কি? ভাল, অসুবিধা, এবং এটা মূল্য কিনা

  3. আপনার MacBookPro এর জন্য সেরা অ্যাপ্লিকেশন কি কি?

  4. ডিজিটাল রূপান্তর কী, কেন এটি গুরুত্বপূর্ণ এবং এর সাফল্যের চাবিকাঠি কী কী