কম্পিউটার

Avast VS Sophos 2022 | বিস্তারিত তুলনা

অ্যাভাস্ট বা সোফোস, 2022 সালে একটি নির্ভরযোগ্য অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার বেছে নেওয়ার ক্ষেত্রে কোনটি একটি ভাল বিকল্প? এই চূড়ান্ত তুলনার মাধ্যমে যান Avast VS Sophos অ্যান্টিভাইরাস এবং সঠিক সিদ্ধান্ত নিন!

যখন PC নিরাপত্তা সফ্টওয়্যার বেছে নেওয়ার কথা আসে , বাজারে প্রচুর বিনামূল্যে পাওয়া যায় এবং দুর্দান্ত অফার এবং ডিসকাউন্ট সহ কিছু বিকল্প। যাইহোক, আমরা ফ্রি অ্যান্টিভাইরাস সমাধান ব্যবহার করার পরামর্শ দিই না , যেহেতু এতে ব্যবহারকারীদের সার্বক্ষণিক সুরক্ষা প্রদানের জন্য প্রয়োজনীয় উন্নত বৈশিষ্ট্যগুলির অভাব রয়েছে৷

তাই, মাসে কয়েক টাকা খরচ করলে আপনি মানসিক শান্তি পেতে পারেন। বেশিরভাগ প্রিমিয়াম ইন্টারনেট সিকিউরিটি ইউটিলিটিগুলি শুধুমাত্র চমৎকার ম্যালওয়্যার সুরক্ষা প্রদান করে না, বরং পাসওয়ার্ড ম্যানেজার, ফাইল শ্রেডার, প্যারেন্টাল কন্ট্রোল এবং আরও অনেক কিছুর আকারে বিভিন্ন সুবিধাও অফার করে, যা আজকাল পরম প্রয়োজনীয় হয়ে উঠেছে।

আজকের গাইডে, আমরা Avast পিট করব &সোফোস একে অপরের বিরুদ্ধে এবং আপনাকে বলুন কোন অ্যান্টিভাইরাস সফ্টওয়্যারটি সার্থক৷

তাড়াহুড়ো করে? পড়ুন এবং খুঁজে বের করুন কোন ইউটিলিটি বিভিন্ন ক্যাটাগরিতে অন্যকে হারায়!

  • বৈশিষ্ট্যগুলি 

বিজয়ী:Avast

অ্যাভাস্টের উন্নত বৈশিষ্ট্যের সেটকে ধন্যবাদ &বিস্তৃত সুরক্ষা সমস্ত ধরণের ডিজিটাল হুমকির বিরুদ্ধে, যা ইউটিলিটিকে রাউন্ড 1-এ এক্সেল করতে সাহায্য করেছিল৷

  • ম্যালওয়্যার সুরক্ষা 

বিজয়ী:Avast

স্বনামধন্য স্বাধীন ল্যাব থেকে নিরপেক্ষ পরীক্ষার ফলাফলগুলি প্রস্তাব করে যে অ্যাভাস্ট সোফোস অ্যান্টিভাইরাস থেকে ভাল যখন এটি সনাক্ত করা এবং নির্মূল করার ক্ষেত্রে আসে একাধিক ধরনের হুমকি।

  • ব্যবহারকারী-বন্ধুত্ব 

বিজয়ী:টাই

উভয় নিরাপত্তা সফ্টওয়্যার একটি সরল এবং স্বজ্ঞাত ড্যাশবোর্ড অফার করে , সহজে-নেভিগেট বোতাম সহ, আকর্ষক থিম-এ প্যাক করা .

  • মূল্য নির্ধারণ 

বিজয়ী:সোফোস

যদিও Avast দামের মডেলের আধিক্য অফার করে, Sophos অবশ্যই আপনাকে অনেক কম হারে আরও ডিভাইস কভার করার অনুমতি দেয় অ্যাভাস্ট অ্যান্টিভাইরাস থেকে। সুতরাং, আমাদের একটি স্পষ্ট বিজয়ী আছে!

  • সহায়তা এবং গ্রাহক সন্তুষ্টি 

বিজয়ী:Avast

স্বাধীন উত্স থেকে রেটিং পর্যবেক্ষণ করে, প্রযুক্তিগত সহায়তা এবং সহায়তা পাওয়ার ক্ষেত্রে অ্যাভাস্ট ব্যবহারকারীরা অবশ্যই সবচেয়ে সন্তুষ্ট৷

অ্যাভাস্ট VS সোফোস অ্যান্টিভাইরাস:একটি লড়াই সেট আপ করা

নিরপেক্ষ তুলনা বৈশিষ্ট্য, ম্যালওয়্যার সুরক্ষা, ব্যবহারকারী-বন্ধুত্ব, মূল্য নির্ধারণ, সমর্থন এবং গ্রাহক সন্তুষ্টি সহ পরিষেবাগুলির একাধিক দিকের উপর পরিচালিত হয়৷ আপনি নীচে সুবিধা ও অসুবিধা খুঁজে পেতে পারেন৷ সঠিক অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার নির্বাচন করার সময় সিদ্ধান্ত নিতে সাহায্য করার জন্য উভয় নিরাপত্তা সমাধান Avast Antivirus VS Sophos Antivirus এর মধ্যে।  

  • বৈশিষ্ট্যগুলি

উভয় অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার আপনার ডিজিটাল জীবনকে সুরক্ষিত করার জন্য বিভিন্ন ধরণের সরঞ্জাম এবং বৈশিষ্ট্য সরবরাহ করে। তাদের মধ্যে পার্থক্য হল কিভাবে এই কার্যকারিতাগুলি সংশ্লিষ্ট প্যাকেজে একত্রিত করা হয়। তো, চলুন দেখে নেওয়া যাক কি Avast &সোফোস অফার করতে হবে:

প্যারামিটার  Avast সোফোস
স্ক্যানিং 
রিয়েল-টাইম অ্যান্টিভাইরাস হ্যাঁ হ্যাঁ
ম্যানুয়াল ভাইরাস স্ক্যানিং হ্যাঁ হ্যাঁ
ইউএসবি ভাইরাস স্ক্যান হ্যাঁ হ্যাঁ
রেজিস্ট্রি স্টার্টআপ স্ক্যান হ্যাঁ হ্যাঁ
অটো ভাইরাস স্ক্যানিং হ্যাঁ হ্যাঁ
নির্ধারিত স্ক্যান হ্যাঁ হ্যাঁ
সুরক্ষা 
অ্যান্টি-স্পাইওয়্যার হ্যাঁ হ্যাঁ
কৃমি-বিরোধী হ্যাঁ হ্যাঁ
অ্যান্টি-ট্রোজান হ্যাঁ হ্যাঁ
অ্যান্টি-রুটকিট হ্যাঁ হ্যাঁ
অ্যান্টি-ফিশিং হ্যাঁ হ্যাঁ
অ্যান্টি-স্প্যাম হ্যাঁ না
ইমেল সুরক্ষা হ্যাঁ না
অ্যাডওয়্যার সুরক্ষা হ্যাঁ হ্যাঁ
সামঞ্জস্যতা 
উইন্ডোজ হ্যাঁ হ্যাঁ
ম্যাক হ্যাঁ হ্যাঁ
Android হ্যাঁ হ্যাঁ
iPhone হ্যাঁ হ্যাঁ
অতিরিক্ত বৈশিষ্ট্য 
ব্যক্তিগত ফায়ারওয়াল হ্যাঁ না 
অভিভাবকীয় নিয়ন্ত্রণ না  হ্যাঁ
VPN হ্যাঁ না
কর্মক্ষমতা এবং গতি না না
নিরাপদ ব্রাউজিং হ্যাঁ না
গেমার মোড হ্যাঁ না
সমর্থন 
ফোন না  হ্যাঁ
ইমেল হ্যাঁ হ্যাঁ
টিকিট সিস্টেম হ্যাঁ হ্যাঁ
লাইভ চ্যাট হ্যাঁ হ্যাঁ
মানি ব্যাক গ্যারান্টি  হ্যাঁ হ্যাঁ
প্যাকেজ 
  • অ্যাভাস্ট ফ্রি অ্যান্টিভাইরাস
  • অ্যাভাস্ট ইন্টারনেট নিরাপত্তা
  • অ্যাভাস্ট প্রিমিয়ার
  • Avast Ultimate
  • সোফোস হোম ফ্রি
  • সোফোস হোম প্রিমিয়াম (বাড়ির ব্যবহারকারীদের জন্য)

Avast এর সাথে, আপনার কাছে অবশ্যই বেছে নেওয়ার জন্য প্রচুর প্যাকেজ রয়েছে। কোম্পানির হাই-এন্ড সংস্করণ, Avast Ultimate, একটি সাশ্রয়ী মূল্যের প্যাকেজে সমস্ত কার্যকারিতা অফার করে৷

রাউন্ড 1 =বৈশিষ্ট্যগুলি

এর জন্য পয়েন্ট:Avast 

অ্যাভাস্টের উন্নত বৈশিষ্ট্যের সেটকে ধন্যবাদ &বিস্তৃত সুরক্ষা সমস্ত ধরণের ডিজিটাল হুমকির বিরুদ্ধে, যা ইউটিলিটিকে রাউন্ড 1-এ এক্সেল করতে সাহায্য করেছিল৷

Avast VS Sophos 2022 | বিস্তারিত তুলনা
Avast VS Sophos 2022 | বিস্তারিত তুলনা 0

অবশ্যই পড়ুন: কিভাবে আপনার কম্পিউটারকে ম্যালওয়ারের হুমকি থেকে রক্ষা করবেন?

  • ম্যালওয়্যার সুরক্ষা

ব্যাপক সুরক্ষা একটি অ্যান্টিভাইরাস সফ্টওয়্যারের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিকগুলির মধ্যে একটি। একটি ভাল পিসি সিকিউরিটি সলিউশন হল এমন একটি যা আপনার ডিভাইসটিকে নতুন এবং বিদ্যমান হুমকি থেকে দূরে রাখতে পারে। যদি একটি নিরাপত্তা সফ্টওয়্যার এই বিভাগে ব্যর্থ হয়, আমরা মনে করি পণ্যটি সম্ভবত মূল্যের মূল্য নয়। উপরন্তু, একটি দুর্দান্ত নিরাপত্তা সমাধান হল একটি যা ভুলভাবে পরিষ্কার ফাইল এবং URL গুলিকে ব্লক করে না। সাধারণ মানুষের ভাষায়, নিরাপত্তা স্যুট 'ফলস অ্যালার্ম' নির্দেশ করে না।

AV-টেস্ট ইনস্টিটিউট এবং AV-তুলনামূলক (স্বাধীন টেস্টিং ইনস্টিটিউট) অনুযায়ী ল্যাব টেস্টের ফলাফল, Avast সুরক্ষার জন্য 6 এর মধ্যে 6 এবং পারফরম্যান্সের জন্য 6 এর মধ্যে 5.5 এর নিখুঁত স্কোর সহ অত্যন্ত ভাল করেছে। এবং, পরীক্ষার সময় ব্লক করা 758টি পরীক্ষার নমুনার মধ্যে 756টির একটি চমৎকার স্কোর রেকর্ড করেছে।

Avast VS Sophos 2022 | বিস্তারিত তুলনা

Avast VS Sophos 2022 | বিস্তারিত তুলনা

অন্যদিকে, সোফোস উভয় মূল্যায়নে অংশ নেয়নি। এটি ম্যালওয়্যার প্রতিরক্ষার দুর্বল ক্ষমতা নির্দেশ করে এবং বিপরীতে, উভয় মূল্যায়নেই Avast একটি দুর্দান্ত স্কোর অর্জন করেছে।

রাউন্ড 2 =ম্যালওয়্যার সুরক্ষা

এর জন্য পয়েন্ট:Avast

স্বনামধন্য স্বাধীন ল্যাব থেকে নিরপেক্ষ পরীক্ষার ফলাফলগুলি প্রস্তাব করে যে অ্যাভাস্ট সোফোস অ্যান্টিভাইরাসের চেয়ে ভাল যখন এটি শনাক্ত করা এবং নির্মূল করা আসে একাধিক ধরনের হুমকি।

Avast VS Sophos 2022 | বিস্তারিত তুলনা
Avast VS Sophos 2022 | বিস্তারিত তুলনা 0

অবশ্যই পড়তে হবে: উইন্ডোজ 10 এ অ্যাভাস্ট না খোলার বিষয়টি কীভাবে ঠিক করবেন?

  • ব্যবহারকারী-বন্ধুত্ব

একটি ভাল অ্যান্টিভাইরাস হল এমন একটি যা একটি সরল ইন্টারফেস প্রদান করে এবং নতুন এবং উন্নত ব্যবহারকারী উভয়ের জন্যই ব্যবহার করা সহজ। আরও কিছু না করে, আসুন অ্যাভাস্ট এবং সোফোস ড্যাশবোর্ডটি দেখে নেওয়া যাক। প্রথমত, আমরা Avast দিয়ে শুরু করব:

অ্যাভাস্ট একটি স্বজ্ঞাত এবং নেভিগেট করা সহজ ইন্টারফেস রয়েছে, যা আধুনিক এবং অন্ধকার উভয় থিমে উপলব্ধ এবং সহজেই সব ধরণের কম্পিউটার ব্যবহারকারীরা ব্যবহার করতে পারে। এটি বিকল্পগুলির সাথে ড্যাশবোর্ডের বাম দিকে একটি সহজে বোঝার রেল প্রদান করে, যার মধ্যে রয়েছে:স্থিতি, সুরক্ষা, গোপনীয়তা এবং কর্মক্ষমতা। অতিরিক্তভাবে, আপনি বিকল্পগুলি পরিবর্তন করতে সাইড প্যানেল থেকে সেটিংস অ্যাক্সেস করতে পারেন৷

সোফোস অ্যান্টিভাইরাস সম্পর্কে কথা বলা হচ্ছে , সফ্টওয়্যারটি ধূসর এবং নীল রঙের একটি রঙের থিমের মধ্যে ডিজাইন করা হয়েছে যা ব্যবহারকারীকে একটি সংক্ষিপ্ত অনুভূতি দেয়। প্রধান স্ক্রিনে, আপনি বিকল্পগুলি পাবেন:স্ক্যান কম্পিউটার এবং আমার কার্যকলাপ। ইন্টারনেট সিকিউরিটি সলিউশন প্রধানত এর ওয়েব-ভিত্তিক ড্যাশবোর্ডের মাধ্যমে পরিচালিত হয়, যেখান থেকে আপনি আপনার নিরাপত্তার প্রায় প্রতিটি দিক পরিচালনা করতে পারেন। এই বিকল্পগুলির মধ্যে রয়েছে:অ্যান্টিভাইরাস সুরক্ষা, ওয়েব সুরক্ষা, র্যানসমওয়্যার সুরক্ষা, গোপনীয়তা সুরক্ষা এবং আরও অনেক কিছু৷

রাউন্ড 3 =ব্যবহারকারী-বন্ধুত্ব

এর জন্য পয়েন্ট:উভয় Avast এবং Sophos অ্যান্টিভাইরাস (টাই)

উভয় নিরাপত্তা সফ্টওয়্যার সরল এবং স্বজ্ঞাত ড্যাশবোর্ড অফার করে , নেভিগেট করা সহজ বোতাম সহ, আকর্ষক থিম-এ প্যাক করা .

Avast VS Sophos 2022 | বিস্তারিত তুলনা
Avast VS Sophos 2022 | বিস্তারিত তুলনা
  • মূল্য

আপনার ডিভাইসের জন্য সঠিক অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার নির্বাচন করার সময় মূল্য আরেকটি গুরুত্বপূর্ণ বিষয় যা আপনাকে বিবেচনা করতে হবে। ঠিক আছে, এই সত্যটি অস্বীকার করার কিছু নেই যে আপনি যখন একটি পিসি সিকিউরিটি সলিউশনে বিনিয়োগ করেন, তখন আপনি কেবল ইউটিলিটি কিনছেন না বরং একটি স্বাচ্ছন্দ্যবোধ করছেন যে আপনার ডিজিটাল জীবন নিরাপদ হাতে রয়েছে। সুতরাং, আসুন উভয় ইউটিলিটির দামের মডেলগুলি একবার দেখে নেওয়া যাক:

মডেল – Avast  মূল্য 
অ্যাভাস্ট ফ্রি অ্যান্টিভাইরাস ফ্রি
অ্যাভাস্ট ইন্টারনেট নিরাপত্তা $5/মাস
অ্যাভাস্ট প্রিমিয়ার $5.83/মাস
Avast Ultimate $10/মাস
মডেল – সোফোস  মূল্য
সোফোস হোম ফ্রি
সোফোস প্রিমিয়াম প্রতি বছরে 10টি সিস্টেম কভার করে $60

রাউন্ড 4 =মূল্য

এর জন্য পয়েন্ট:সোফোস

যদিও Avast দামের মডেলের আধিক্য অফার করে, Sophos অবশ্যই আপনাকে অনেক কম হারে আরও ডিভাইস কভার করার অনুমতি দেয় অ্যাভাস্ট অ্যান্টিভাইরাস থেকে। সুতরাং, আমাদের একটি স্পষ্ট বিজয়ী আছে!

Avast VS Sophos 2022 | বিস্তারিত তুলনা 0
Avast VS Sophos 2022 | বিস্তারিত তুলনা 1

অবশ্যই পড়তে হবে: Windows Defender VS Avast:কোনটি আপনার জন্য ভালো 

  • সহায়তা এবং গ্রাহক সন্তুষ্টি

Avast টিকেট সিস্টেম আকারে তাদের প্রিমিয়াম গ্রাহকদের জন্য সরাসরি সহায়তা প্রদান করে। উপরন্তু, তারা তাদের ওয়েবসাইটে একটি ডেডিকেটেড নলেজ বেস বিভাগ চালায়, যেখানে তারা ব্যবহারকারীদের তাদের পণ্য সম্পর্কে বিস্তারিত জানতে সাহায্য করে। পণ্যের ব্যবহার সম্পর্কিত আপনার প্রাথমিক প্রশ্নগুলির সমাধান করতে আপনি একাধিক কীভাবে-করবেন এবং সমস্যা সমাধানের নিবন্ধগুলি খুঁজে পেতে পারেন৷

গ্রাহক সন্তুষ্টি সম্পর্কে কথা বলতে গিয়ে, Consumeraffairs.org হল একটি স্বনামধন্য ওয়েবসাইট যা বিভিন্ন মানদণ্ডের ভিত্তিতে পণ্যগুলিতে তারকা রেটিং বরাদ্দ করে৷ ওয়েবসাইট অনুযায়ী, Avast একটি '3-স্টার রেটিং' ধারণ করে। অন্যদিকে, সোফোস রেটিং পাওয়া যায় না।

Sophos প্রযুক্তিগত সহায়তা সম্পর্কে কথা বলা, কোম্পানি যত তাড়াতাড়ি সম্ভব আপনার প্রশ্নের সমাধান করতে সাহায্য করার জন্য একটি লাইভ চ্যাট বিকল্প অফার করে। এমনকি তারা তাদের পণ্য লাইনের সাথে সম্পর্কিত বিস্তারিত নিবন্ধ, গাইড এবং আপডেটগুলি কভার করে, যাতে তাদের বিদ্যমান এবং নতুন উভয় ব্যবহারকারী সবসময় আপডেট হয়। উপরন্তু, আপনি তাদের টুইটার অ্যাকাউন্টে সংযোগ করতে পারেন।

রাউন্ড 5 =সমর্থন এবং গ্রাহক সন্তুষ্টি

এর জন্য পয়েন্ট: 

স্বাধীন উত্স থেকে রেটিং পর্যবেক্ষণ করে, প্রযুক্তিগত সহায়তা এবং সহায়তা পাওয়ার ক্ষেত্রে Avast ব্যবহারকারীরা অবশ্যই সবচেয়ে সন্তুষ্ট .

Avast VS Sophos 2022 | বিস্তারিত তুলনা
Avast VS Sophos 2022 | বিস্তারিত তুলনা

সুবিধা এবং অসুবিধা:Avast অ্যান্টিভাইরাস VS Sophos অ্যান্টিভাইরাস

অ্যাভাস্ট অ্যান্টিভাইরাসের সাথে আসা সুবিধা এবং অসুবিধাগুলি নীচে তালিকাভুক্ত করা হয়েছে৷

সুবিধা

  • অতিরিক্ত চটকদার টুল সরবরাহ করে।
  • একাধিক অপারেটিং সিস্টেমের সাথে অত্যন্ত সামঞ্জস্যপূর্ণ।
  • স্বতন্ত্র ল্যাব পরীক্ষার ফলাফলে ভালো পারফর্ম করেছে।
  • মোবাইল ব্যবহারকারীদের জন্য বিনামূল্যে সুরক্ষা প্রদান করে।
  • ডাউনলোড এবং ব্যবহার করা সহজ।

অসুবিধা

  • ডেটা লিকের সাথে জড়িত।

অ্যাভাস্ট অ্যান্টিভাইরাস সম্পর্কে আপনার যা কিছু জানা দরকার

সোফোস অ্যান্টিভাইরাসের সাথে আসা কিছু প্রধান সুবিধা এবং খারাপ দিকগুলি দেখে নেওয়া যাক।

সুবিধা

  • ড্যাশবোর্ড ব্যবহার করা সহজ।
  • অভিভাবকীয় ওয়েব ফিল্টারিং বিকল্প।
  • AI হুমকি সনাক্তকরণ বৈশিষ্ট্য।
  • দূরবর্তী নিরাপত্তা ব্যবস্থাপনা।
  • সব ধরনের হুমকির বিরুদ্ধে সুরক্ষা।

অসুবিধা

  • ল্যাব পরীক্ষার ফলাফলের অভাব।
  • সম্পূর্ণ স্ক্যান করতে স্বাভাবিকের চেয়ে বেশি সময় লাগে।

সোফোস হোম:ইনস্টলেশন, সুবিধা এবং আরও কিছু 

অবশ্যই পড়ুন: সেরা অ্যাভাস্ট বিকল্প 2022

চূড়ান্ত চিন্তা:Avast Antivirus VS Sophos Antivirus

গভীরতার তুলনা এই উপসংহারে নিয়ে যায় যে অ্যাভাস্ট অবশ্যই বিভিন্ন প্যারামিটারে সোফোসের চেয়ে ভাল পছন্দ। অ্যাভাস্ট অ্যান্টিভাইরাস এটি শুধুমাত্র উন্নত সুরক্ষা বৈশিষ্ট্যগুলির টন প্রদান করে না, এটি স্বাধীন পরীক্ষার ল্যাব দ্বারা পরিচালিত কর্মক্ষমতা এবং ম্যালওয়্যার সুরক্ষা মূল্যায়নের ক্ষেত্রেও দুর্দান্ত স্কোর এবং রেটিং অর্জন করেছে৷ অন্যদিকে, সোফোস সাম্প্রতিক পরীক্ষায় অংশগ্রহণ করেনি, যা ডিভাইসগুলিকে সুরক্ষিত রাখতে এর দুর্বল ক্ষমতার ইঙ্গিত দেয়৷

সম্পাদকের পছন্দ – 2021 সালের জন্য সেরা অ্যান্টিভাইরাস

যদিও উভয় নিরাপত্তা সমাধান তাদের নিজস্ব সুবিধার সেট নিয়ে আসে, আপনি যদি আরও শক্তিশালী সফ্টওয়্যার খুঁজছেন যা একটি সহজে-ব্যবহারযোগ্য ইন্টারফেস ব্যবহার করে 360-ডিগ্রি সুরক্ষা প্রদান করতে পারে, তাহলে সিস্টওয়েক অ্যান্টিভাইরাস ছাড়া অন্য কোনটি ব্যবহার করুন না। এটি একটি পুরস্কার বিজয়ী নিরাপত্তা ইউটিলিটি, যা VB100 ভাইরাস সার্টিফিকেশন অর্জন করেছে একটানা চার বছর ধরে। সম্পূর্ণ গল্পটি এখানে পড়ুন! ইন্টারনেট নিরাপত্তা টুল নতুন এবং বিদ্যমান হুমকির বিরুদ্ধে একটি রিয়েল-টাইম সুরক্ষা প্রদান করে৷

এটি এমনকি নিম্নলিখিত উন্নত কার্যকারিতাগুলির সেট অফার করে:

  1. শক্তিশালী শোষণ এবং ম্যালওয়্যার সুরক্ষা
  2. নিয়মিত আপডেট পায়
  3. সামগ্রিক সিস্টেম কর্মক্ষমতা বৃদ্ধি করে
  4. ইউএসবি সুরক্ষা দেয়
  5. স্টার্টআপ আইটেম সনাক্ত করে এবং পরিষ্কার করে
  6. নিরাপদ ব্রাউজিং অভিজ্ঞতা
  7. 24*7 প্রযুক্তিগত সহায়তা
মূল্যের মডেল:  এর জন্য উপযুক্ত:
$৩৯.৯৫ ১টি ডিভাইস/১ বছরের সাবস্ক্রিপশনের জন্য ব্যক্তি
5টি ডিভাইস/1 বছরের সাবস্ক্রিপশনের জন্য $49.95 মাল্টি-ডিভাইস
$59.95 পর্যন্ত ১০টি ডিভাইস/১ বছরের সাবস্ক্রিপশনের জন্য পরিবার

সিস্টউইক অ্যান্টিভাইরাস সম্পর্কে বিস্তারিত জানতে, সম্পূর্ণ দেখুন পর্যালোচনা এখানে!

প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্ন:Avast VS Sophos Antivirus

প্রশ্ন 1. অ্যাভাস্টের চেয়ে ভাল কি?

উইন্ডোজের সিস্টওয়েক অ্যান্টিভাইরাস অবশ্যই একটি ভাল পছন্দ যখন এটি নতুন এবং বিদ্যমান হুমকির বিরুদ্ধে শক্তিশালী সুরক্ষা প্রদানের ক্ষেত্রে আসে। এমনকি ব্যবহারকারীদের নিরাপদ এবং মসৃণ ব্রাউজিং অভিজ্ঞতা প্রদান করতে এটি একটি অ্যাড-ব্লকার এক্সটেনশন - স্টপঅ্যালএডস অফার করে৷

প্রশ্ন 2। Sophos একটি ভাল অ্যান্টিভাইরাস?

নবজাতক এবং নতুনদের জন্য, সোফোস নিঃসন্দেহে একটি দুর্দান্ত পছন্দ। যাইহোক, আপনার ডিভাইসের জন্য সর্বাত্মক সুরক্ষা পেতে, Avast-এ যান বা এই 2022-এর জন্য সেরা অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার থেকে বেছে নিন !

প্রশ্ন ৩. কোনটি ভাল সোফোস বা অ্যাভাস্ট?

আমাদের তুলনার উপর ভিত্তি করে, অ্যাভাস্ট একটি দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছে যখন এটি শীর্ষস্থানীয় সুরক্ষা, উন্নত বৈশিষ্ট্য সেট, ব্যবহারকারী-বন্ধুত্ব বা গ্রাহক সন্তুষ্টি প্রদানের ক্ষেত্রে আসে। সোফোস-এর একটি প্রান্ত থাকলে একমাত্র বিভাগ হল তাদের মূল্য নির্ধারণের মডেল, কারণ অ্যাভাস্ট অ্যান্টিভাইরাসের তুলনায় পণ্যটি অনেক কম হারে 10টি ডিভাইস পর্যন্ত কভার করতে পারে।

পরবর্তী পড়ুন: 

  • Chromebook এর জন্য সেরা অ্যান্টিভাইরাস
  • লিনাক্সের জন্য সেরা বিনামূল্যের অ্যান্টিভাইরাস 
  • আইফোনের জন্য সেরা বিনামূল্যের অ্যান্টিভাইরাস 
  • অ্যান্ড্রয়েডের জন্য সেরা বিনামূল্যের অ্যান্টিভাইরাস অ্যাপস


  1. 2022 সালে 5টি সেরা iPhone XR কেস

  2. 2022 সালে 5টি সেরা অনলাইন ফ্যাক্স পরিষেবা

  3. 1পাসওয়ার্ড বনাম লাস্টপাস 2022:বিশ্বস্ত তুলনা

  4. উইন্ডোজ 11 (2022) এ উইন্ডোজ টুল খোলার 7 উপায়