কম্পিউটার

YouTubes সম্পাদক আপনার ভিডিওর অংশগুলিকে অস্পষ্ট করা সহজ করে তোলে৷

YouTube-এ দীর্ঘদিন ধরে একটি স্বয়ংক্রিয় মুখ-অস্পষ্ট করার বৈশিষ্ট্য রয়েছে যা ব্যক্তিগত পরিচয় লুকিয়ে রাখা এবং আপনার পক্ষ থেকে কোনো প্রচেষ্টা ছাড়াই আপনার ভিডিওতে থাকা ব্যক্তিদের বেনামী রাখা সহজ করে তুলেছে। এখন ইউটিউব আরও এক ধাপ এগিয়ে গেছে, আপনাকে ইচ্ছামত অংশগুলিকে ম্যানুয়ালি অস্পষ্ট করার অনুমতি দেয়

একটি ভিডিও আপলোড করার পরে, শুধু বর্ধিতকরণের ভিতরে দেখুন৷ মেনু, ব্লারিং ইফেক্টস-এ নেভিগেট করুন ট্যাব, এবং কাস্টম ব্লারিং নির্বাচন করুন বিকল্প:

আপনি কোথায় অস্পষ্টতা শুরু করতে চান তা খুঁজে পেতে এখন আপনার ভিডিওটি ব্রাউজ করুন, তারপরে অস্পষ্ট করার জন্য একটি এলাকা নির্বাচন করতে ব্লারিং টুল ব্যবহার করুন। একবার নির্বাচন করা হয়ে গেলে, আপনি টাইমলাইনে কতক্ষণ অস্পষ্টতা থাকবে তা পরিবর্তন করতে পারেন।

ডিফল্টরূপে, ইউটিউব বস্তুটিকে ট্র্যাক করার চেষ্টা করে তাই ভিডিওটি অগ্রসর হওয়ার সাথে সাথে ব্লার অবস্থানকে ম্যানুয়ালি রূপান্তর করার কোন বিকল্প নেই। যাইহোক, আপনি যদি স্বয়ংক্রিয়-ট্র্যাকিং না করতে চান, তাহলে আপনি লক করতে পারেন এটিকে এক জায়গায় রাখার জন্য ব্লার।

সম্পন্ন!

যদি YouTube এডিটর আপনার জন্য যথেষ্ট ভালো না হয়, তাহলে আমরা আপনাকে এই অনলাইন ভিডিও এডিটর বিকল্পগুলির মধ্যে কয়েকটি পরীক্ষা করার জন্য উৎসাহিত করি। আমরা মনে করি YouTube-এর সাথে কাজ করা খুবই সহজ, কিন্তু কখনও কখনও আপনার একটু বেশি শক্তির প্রয়োজন হয়৷

আপনি নতুন অস্পষ্ট বৈশিষ্ট্য সম্পর্কে কি মনে করেন? আপনি কি এটা অনেক ব্যবহার করবেন নাকি এটা খুব বেশি একটা ছলনা? নীচে আমাদের সাথে আপনার চিন্তা শেয়ার করুন!


  1. YouTube অ্যানালিটিক্স:মেট্রিক্স বুঝুন এবং আপনার ভিডিও পারফরম্যান্স অপ্টিমাইজ করুন

  2. আপনার কম্পিউটারে Vimeo ভিডিও রেকর্ড করার ৩টি সহজ পদ্ধতি

  3. আপনার দেশে ব্লক করা ইউটিউব ভিডিওগুলি কীভাবে দেখবেন

  4. আপনার উইন্ডোজ পিসি কি হ্যাক করা সহজ? চলুন জেনে নেওয়া যাক