কম্পিউটার

আইটিউনসে কেনা সঙ্গীত কীভাবে লুকাবেন

কিছু সময়ে, আমরা সকলেই এমন অ্যালবাম কিনেছি যা আমরা আমাদের বন্ধু এবং পরিবারের কাছে স্বীকার করতে লজ্জিত। এটি সাম্প্রতিকতম Bieber "ক্লাসিক" হোক বা আরও কিছু Britney-esque, আমি জানি আপনি আপনার iTunes লাইব্রেরিতে লুকিয়ে থাকা বিব্রতকর কিছু পেয়েছেন৷

একদিকে তামাশা করে, আপনার কেনা সঙ্গীত লুকিয়ে রাখতে সক্ষম হওয়া সত্যিই দরকারী। মিউজিক স্টাইল পরিবর্তিত হয়, আপনার প্রিয় ঘরানাগুলি মোম এবং নষ্ট হয়ে যায় এবং আপনি একই অ্যালবামগুলি বারবার শুনতে শুনতে বিরক্ত হয়ে যান৷

সৌভাগ্যবশত, অ্যাপলের আইটিউনস আপনাকে আপনার কেনা মিউজিক লুকিয়ে রাখতে দেয় না, তবে এটি আপনাকে সিনেমা, টিভি শো, অ্যাপস এবং স্টোরের মাধ্যমে কেনা অন্য কোনো সামগ্রী লুকিয়ে রাখতে দেয়। এই নিবন্ধে, আমরা প্রক্রিয়াটি ব্যাখ্যা করব।

কিভাবে আইটিউনসে কেনা মিউজিক লুকাবেন

আইটিউনসে কেনা সঙ্গীত কীভাবে লুকাবেন

আপনি যদি iTunes-এ কেনা সামগ্রী লুকাতে চান, তাহলে নিচের সহজ ধাপে ধাপে নির্দেশাবলী অনুসরণ করুন।

  1. iTunes অ্যাপ খুলুন।
  2. যদি আপনি ইতিমধ্যেই না করে থাকেন, তাহলে আপনার Apple ID ব্যবহার করে Apple অ্যাকাউন্টে সাইন ইন করুন৷
  3. অ্যাকাউন্ট> ক্রয় করা-এ যান (আপনি যদি ফ্যামিলি শেয়ারিং ফিচার ব্যবহার করেন, তাহলে অ্যাকাউন্ট> ফ্যামিলি পারচেস এ যান )
  4. আপনি কোন ধরনের সামগ্রী লুকাতে চান তা স্থির করুন এবং পৃষ্ঠার শীর্ষে সংশ্লিষ্ট ট্যাবে ক্লিক করুন৷ আপনার পছন্দ হল সঙ্গীত , চলচ্চিত্রগুলি৷ , টিভি শো৷ , অ্যাপস , এবং অডিওবুক।
  5. আপনি যে আইটেমটি লুকাতে চান তা খুঁজুন।
  6. X-এ ক্লিক করুন স্ক্রিনের ডানদিকে আইকন।
  7. লুকান নির্বাচন করুন নিশ্চিতকরণ স্ক্রিনে।

আপনি যদি ভবিষ্যতে আবার আপনার লাইব্রেরিতে আপনার কেনাকাটা দেখতে চান, তাহলে অ্যাকাউন্ট> কেনাকাটা-এ ফিরে যান এবং আপনার মেশিনে সামগ্রী ডাউনলোড করুন।


  1. কীভাবে আইফোন থেকে আইটিউনসে সংগীত স্থানান্তর করবেন

  2. আইটিউনস থেকে কম্পিউটারে সঙ্গীত কীভাবে ডাউনলোড করবেন

  3. কিভাবে সিডি থেকে আইফোনে মিউজিক ট্রান্সফার করবেন

  4. কিভাবে আইটিউনস থেকে অ্যান্ড্রয়েড ফোনে সঙ্গীত স্থানান্তর করা যায়