কম্পিউটার

কিভাবে নেটওয়ার্ক নিরাপত্তা উচ্চ ব্যবস্থাপনার কাছে বিক্রি করবেন?

আপনি কীভাবে নেটওয়ার্ক নিরাপত্তা বিক্রি করবেন?

কিভাবে বিভিন্ন শিল্প গঠন করা হয় একটি বোঝার বিকাশ. লক্ষ্য হল একটি বৃহৎ অনলাইন এবং অফলাইন নেটওয়ার্ক তৈরি করা এবং বজায় রাখা... শিক্ষা এবং নিরাপত্তা পরামর্শে একটি ক্যারিয়ার আদর্শ হবে। প্রশ্ন জিজ্ঞাসা করে তাদের প্রয়োজনীয়তাগুলি আবিষ্কার করুন যা তারা জানত না৷

আমি কীভাবে পরিচালিত নেটওয়ার্ক পরিষেবা বিক্রি করব?

মূল্য সংযোজন পরিষেবাগুলিতে বিনিয়োগ করুন:অনেক MSP একটি ধারক বা একটি নির্দিষ্ট ফি চার্জ করে, যাতে তারা খরচের ওঠানামা সত্ত্বেও পরিষেবা প্রদান চালিয়ে যেতে পারে। মান যোগ করার জন্য একটি ব্যথা বিন্দু ব্যবহার করুন:সংস্থার সমস্যা চিহ্নিত করুন এবং আপনার MSP সমাধান এটি সমাধান করতে যে সুবিধা আনতে পারে তা ব্যাখ্যা করুন।

আমি কিভাবে সাইবার নিরাপত্তা বিক্রেতা হব?

আপনি যদি একটি হাই স্কুল ডিপ্লোমা বা GED ধারণ করেন, এবং পূর্ববর্তী বিক্রয় অভিজ্ঞতা থাকে, আপনি কিছু বিক্রয় কাজের জন্য যোগ্যতা অর্জন করতে পারেন। বেশিরভাগ নিয়োগকর্তা তথ্য প্রযুক্তি (IT) বিষয়ে স্নাতক ডিগ্রিধারী প্রার্থীদের, তথ্য প্রযুক্তি (IT), নেটওয়ার্ক প্রশাসন বা সাইবার নিরাপত্তায় স্নাতক ডিগ্রিধারী প্রার্থীদের চান৷

সাইবার নিরাপত্তা সংস্থাগুলি কীভাবে ক্লায়েন্ট পায়?

সাইবারসিকিউরিটি কোম্পানিগুলির জন্য বিপণন 'ডিজিটাল মার্কেটিং' নামে পরিচিত একটি ধারণার উপর ভিত্তি করে তৈরি করা হয় যা ব্যবসা থেকে ব্যবসা এবং ব্যবসায় থেকে ভোক্তা কোম্পানি উভয়ই তাদের সম্ভাব্য গ্রাহকদের খুঁজে বের করতে, ট্র্যাক করতে, লক্ষ্য করতে এবং একটি ওয়েব তৈরি করতে ব্যবহার করে যাতে তারা তাদের গ্রাহকে পরিণত করতে পারে। অনলাইন কৌশলের দিকে পরিবর্তন এখন কোম্পানিগুলির মধ্যে ঘটছে।

আপনি কীভাবে ব্যবস্থাপনার কাছে নিরাপত্তা বিক্রি করবেন?

আপনি হুমকি, ঝুঁকি এবং তাদের প্রশমন হিসাবে যা বর্ণনা করেন তাতে স্পষ্ট হয়ে আপনি অসুবিধা কাটিয়ে উঠতে পারেন। নিরাপত্তা ব্যবসার প্রয়োজনীয়তা সঙ্গে bundled করা যেতে পারে. প্রকল্পগুলি সুরক্ষিত করার জন্য এটি একটি খুব ভাল পন্থা হতে পারে.... ভীতি প্রদর্শন করে পাল্টা ফায়ার করা সম্ভব... ঝড়ের সময়।

আমি কিভাবে সাইবার সিকিউরিটি ক্লায়েন্ট খুঁজে পাব?

বিজ্ঞাপন. সাইবারসিকিউরিটি কোম্পানিগুলির জন্য ডিজিটাল মার্কেটিং করার সময়, সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়গুলির মধ্যে একটি মনে রাখতে হবে যে বিজ্ঞাপনগুলি ক্লায়েন্টদের সাইবার সমস্যার সাথে অনুরণিত হওয়া উচিত এবং পাঠকদের ওয়েবসাইটে ক্লিক করার জন্য সৃজনশীল সমাধানগুলি প্রদর্শন করা উচিত৷ 3. ওয়েবসাইট। আপনি ব্লগ শুনে থাকতে পারে. ইমেলের মাধ্যমে একটি বার্তা পাঠান... মিডিয়া প্ল্যাটফর্ম যেমন সোশ্যাল মিডিয়া... আপনি এখানে পডকাস্ট শুনতে পারেন... আমি শেষ করব৷

পরিচালিত নেটওয়ার্ক নিরাপত্তা কি?

পরিচালিত নেটওয়ার্ক নিরাপত্তা পরিষেবাগুলি হল পরিষেবা, সমাধান, বা মান-সংযোজিত রিসেলাররা নেটওয়ার্ক নিরাপত্তা-সম্পর্কিত কাজগুলি পরিচালনা বা প্রক্রিয়া করার জন্য ক্লায়েন্টদের দ্বারা চুক্তিবদ্ধ৷

সাইবার নিরাপত্তা বিক্রি করে আপনি কত উপার্জন করতে পারেন?

বার্ষিক বেতন ঘন্টায় মজুরি শীর্ষ উপার্জনকারী $159,000$7675তম পারসেন্টাইল$129,000$62গড় $104,073$5025 তম পারসেন্টাইল$67,500$32

আমি কীভাবে আমার ফায়ারওয়াল বিক্রি করব?

আমি ব্যথার কারণ জানতে চাই.... 2. নেটওয়ার্ক ফায়ারওয়াল কী করবে না তা আলোচনা করুন। 2WAF এবং অনুপ্রবেশ সুরক্ষার মধ্যে পার্থক্যের একটি ব্যাখ্যা সংযুক্ত করুন.... আপনার ওয়েব অ্যাপ্লিকেশন ফায়ারওয়াল অর্ডার করার সম্ভাবনাকে দৃঢ় করার চাবিকাঠি হল সামর্থ্য। আপনার বিপণনের ROI বাস্তবসম্মত হওয়া উচিত।

আপনি কীভাবে MSP-তে বিক্রি করবেন?

এটি অপরিহার্য যে আপনি সর্বদা ক্রেতাকে সহায়তা করেন। আপনার মনমানসিকতা ক্রেতাকে সহায়তা করার জন্য হওয়া উচিত... একটি সহজ এবং সহজ উপায়ে আপনার পরিষেবাগুলি বর্ণনা করুন... প্রযুক্তি বিক্রি করার একমাত্র জিনিস নয়৷ নিশ্চিত করুন যে আপনি জানেন আপনার পরিষেবার মূল্য কী, যাতে আপনি সেই অনুযায়ী মূল্য দিতে পারেন... আমাদের সাথে কথা বলার জন্য আপনার উপলব্ধ থাকা উচিত... আপনার সাফল্য প্রদর্শন করতে সক্ষম হন... আপনার চুক্তি সহজ রাখাই হল মূল... একটি পরিষেবা হিসাবে ব্যাকআপ সফ্টওয়্যার বিক্রয়।

আমি কীভাবে পরিচালিত ওয়াইফাই বিক্রি করব?

"দ্যা আর্ট অফ টেকনোলজি সলিউশন সেলিং" বর্ণনা:নেটওয়ার্কিং প্রযুক্তিতে তুলনামূলকভাবে উচ্চ বৈশিষ্ট্যের সমতা রয়েছে। পরিচালিত নেটওয়ার্কিং পরিষেবাগুলি বিক্রি করার সময় পরিচালিত পরিষেবা প্রদানকারীরা নির্দিষ্ট উল্লম্ব বাজারগুলিতে ফোকাস করেও উপকৃত হতে পারে। ওয়াইফাইয়ের একটি প্রতিযোগিতামূলক বিকল্প প্রদান করুন... দীর্ঘমেয়াদে গ্রাহকের সাফল্য।

কি পরিষেবা বিক্রয় পরিচালিত হয়?

ম্যানেজমেন্ট পরিষেবাগুলি কর্মীদের সময় বাঁচায়, খরচ কমায় এবং সফ্টওয়্যার অ্যাপ্লিকেশনগুলি থেকে সর্বাধিক মূল্য অফার করে, কারণ তারা তাদের পরিকল্পনা, বিশ্লেষণ এবং প্রতিবেদনে ফোকাস করার জন্য আরও সময় দেয়। কীভাবে পরিচালিত পরিষেবা প্রদানকারী ভাইস প্রোভাইডার আপনার বিক্রয় প্রক্রিয়াকে উপকৃত করতে পারে তা শিখতে আগ্রহী?

আমি কি সাইবার নিরাপত্তা পেশা শুরু করতে পারি?

একটি Sec+ সার্টিফিকেশন প্রথমে অর্জন করা উচিত, তারপর আপনি Sec+ অর্জন করার পরে কোন অতিরিক্ত সার্টিফিকেশন অনুসরণ করবেন তা আপনি সিদ্ধান্ত নিতে পারেন। তিনটি পদ্ধতির যেকোনো একটি আপনাকে সাইবার নিরাপত্তার ক্ষেত্রে প্রত্যয়িত হতে সাহায্য করতে পারে। এর মধ্যে রয়েছে বুটক্যাম্প, কলেজ এবং স্ব-শিক্ষার ব্যবস্থা।

আপনি কি সাইবার নিরাপত্তা থেকে ধনী হতে পারেন?

বেতনের ক্ষেত্রে, সঠিক ভূমিকা একটি বিশাল পার্থক্য করতে পারে। বিশেষজ্ঞ অনুপ্রবেশ পরীক্ষকরা প্রতি বছর $55,000 পর্যন্ত উপার্জন করতে পারে, যেখানে সাইবার নিরাপত্তা প্রকৌশলীরা প্রতি বছর $140,000 পর্যন্ত উপার্জন করতে পারে। একজন মধ্যবিত্ত বিশ্লেষক মধ্যবিত্তের দক্ষতা থাকলে $80,000 উপার্জন করতে পারেন।

একজন সাইবার নিরাপত্তা ব্যক্তি বছরে কত উপার্জন করেন?

এটি একটি সাইবারসিকিউরিটি বিশেষজ্ঞের জন্য একটি এন্ট্রি-লেভেল পজিশন হিসেবে বিবেচিত হয়। একজন কম্পিউটার নিরাপত্তা বিশেষজ্ঞ বা একজন তথ্য নিরাপত্তা বিশেষজ্ঞ এই চাকরির শিরোনাম ধরে রাখতে পারেন। মার্কিন যুক্তরাষ্ট্রে এই কাজের জন্য বার্ষিক বেতন $76,336 থেকে $69,123 পর্যন্ত পরিবর্তিত হয়৷

কোন কোম্পানি সাইবার নিরাপত্তা নিয়ে কাজ করে?

nuance আছে. একটি জাম্পক্লাউড অ্যাকাউন্ট। সিকিউরলিঙ্ক ভিপিএন। এটি একটি ল্যাব। এটি পলিচেনের ল্যাব। লাল ক্যানারি। সিম্যানটেক কর্পোরেশন। ক্রাউডস্ট্রাইক অ্যাপ।

সাইবার নিরাপত্তার লক্ষ্য দর্শক কারা?

বীমাকারী, বড় উদ্যোগ এবং স্থানীয় সরকারগুলি সাইবার নিরাপত্তা বীমা আন্ডাররাইটারদের জন্য কাছাকাছি সময়ের টার্গেট বাজার। ঝুঁকি ব্যবস্থাপক, নিরীক্ষক এবং বিশ্লেষক। তথ্য সুরক্ষিত পণ্যের বিক্রেতারা। আইটি ক্রয় বিশেষজ্ঞ, সামরিক এবং আইন প্রয়োগকারী সংস্থা, সেইসাথে সরকার এবং সামরিক।


  1. নেটওয়ার্ক নিরাপত্তা কতটা গুরুত্বপূর্ণ?

  2. কীভাবে নেটওয়ার্ক নিরাপত্তা পরীক্ষা করবেন?

  3. কীভাবে নেটওয়ার্ক নিরাপত্তা প্রদান করবেন?

  4. কিভাবে নেটওয়ার্ক নিরাপত্তা?