কম্পিউটার

নেটওয়ার্ক নিরাপত্তা শেখার সময় কোথায় শুরু করবেন?

নেটওয়ার্ক নিরাপত্তা সম্পর্কে আমি কীভাবে শিখব?

ফায়ারওয়াল আছে। ইমেল নিরাপত্তা একটি নির্দেশিকা. একটি অ্যান্টিভাইরাস/অ্যান্টিমালওয়্যার প্রোগ্রাম। নেটওয়ার্কের বিভাগগুলি সনাক্ত করা। অ্যাক্সেসের জন্য একটি নিয়ন্ত্রণ ব্যবস্থা। অ্যাপ্লিকেশন নিরাপত্তা জন্য একটি সিস্টেম. তথ্য ক্ষতি প্রতিরোধ একটি উপায়. অনুপ্রবেশ প্রতিরোধের জন্য একটি সনাক্তকরণ ব্যবস্থা।

আমি সাইবার নিরাপত্তা কোথায় শিখতে শুরু করব?

আপনি যদি সাইবারসিকিউরিটিতে আগ্রহী হন তবে প্রথমে কিছু প্রাথমিক জ্ঞান অর্জন করতে চান তবে SEC301 এর সাথে সাইবার নিরাপত্তার মূল বিষয়গুলি শিখুন৷ সিলেবাস দেখে আপনি SEC301-এর মধ্যে যা শিখবেন তার সব কিছু ভালোভাবে বুঝতে পারবেন।

আমি কীভাবে নেটওয়ার্কিংয়ের জন্য পড়াশোনা শুরু করব?

একটি নেটওয়ার্ক শেখার জন্য, আপনাকে এর উপাদানগুলি শিখতে হবে। পরবর্তী ধাপ হল নেটওয়ার্ক ভূমিকার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া যা আপনার জন্য সবচেয়ে উপযুক্ত... তৃতীয় ধাপ হল নেটওয়ার্কিং-এ প্রত্যয়িত এবং প্রশিক্ষিত হওয়া।

নিরাপত্তার আগে আমার কি নেটওয়ার্কিং শিখতে হবে?

নিরাপত্তা জন্য যারা মত লগ? ? তথ্য প্রযুক্তি নিয়ে কাজ করার সময় এই বিষয়গুলো মাথায় রাখা খুবই জরুরি। সাইবার সিকিউরিটি হল এমন একটি ক্ষেত্র যার সাথে সবার আগে ডাইভিং করার আগে পরিচিত হওয়া উচিত। এটি আপনাকে বিভিন্ন কম্পিউটার সিস্টেমে ক্লাউড আইওটি ডিভাইসগুলির নেটওয়ার্কিং সম্পর্কে একটি বিস্তৃত ধারণা প্রদান করে৷

নেটওয়ার্ক নিরাপত্তায় আমরা কী শিখি?

এই ডিগ্রির সাথে, যারা নেটওয়ার্ক সুরক্ষায় একটি ক্যারিয়ারে আগ্রহী তারা তাদের ব্যক্তিগত বা পেশাগত জীবনে ক্ষতিকারক আক্রমণ প্রতিরোধ করার জন্য প্রয়োজনীয় মূল দক্ষতাগুলির একটি ভিত্তি অর্জন করতে পারে। নিরাপত্তা প্রযুক্তির ছাত্র হিসাবে আপনি যে বিষয়গুলি অধ্যয়ন করবেন তার মধ্যে তথ্যের নিশ্চয়তা এবং নিরাপত্তা হল। নৈতিক নীতি অনুসারে হ্যাকিং।

নেটওয়ার্ক নিরাপত্তা কি?

যখনই আপনি একটি নিরাপত্তা কার্যকলাপে অংশ নেন, আপনি সামগ্রিক ব্যবহারযোগ্যতা এবং অখণ্ডতার জন্য আপনার নেটওয়ার্ক এবং ডেটা সুরক্ষিত করেন৷ হার্ডওয়্যার ছাড়াও, এটি সফ্টওয়্যার প্রযুক্তিকেও বোঝায়। এর মাধ্যমে অনেক হুমকি দেওয়া হয়। আপনার নেটওয়ার্ক তাদের বিরুদ্ধে সুরক্ষিত আছে যাতে তারা প্রবেশ করতে বা ছড়িয়ে দিতে না পারে। নিরাপদ নেটওয়ার্ক অ্যাক্সেস কার্যকর নেটওয়ার্ক নিরাপত্তার ফলাফল।


  1. নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায় আছে?

  2. নেটওয়ার্ক নিরাপত্তা কী কোথায়?

  3. নেটওয়ার্ক নিরাপত্তা avast কোথায়?

  4. নেটওয়ার্ক নিরাপত্তা কোথায়?