কম্পিউটার

সাইবার সিকিউরিটিতে ড্রা এর মানে কি?

DRA পুনরুদ্ধার কি?

DRA প্রোগ্রাম চলাকালীন, আমরা আমাদের রাসায়নিক আসক্তির পাশাপাশি আমাদের মানসিক বা মানসিক অসুস্থতা উভয় থেকে পুনরুদ্ধার করতে সাহায্য করি পুনরুত্থান প্রতিরোধের উপর ফোকাস করে এবং আমাদের জীবনযাত্রার মান উন্নত করার জন্য পদক্ষেপ গ্রহণ করে। এটি আমাদের মানসিক বা মানসিক অবস্থার সাথে কার্যকরভাবে মোকাবেলা করার ইচ্ছা।

DRA প্রযুক্তি কি?

ড্র্যাগ রিডিউসার (ডিআরএ) বা ফ্লো ইম্প্রুভার (এফআইএম) হিসাবে, এই উপকরণগুলি নালী এবং পাইপলাইনে তরল প্রবাহের সময় ঘর্ষণজনিত চাপের ক্ষতি হ্রাস করে। পাইপলাইনগুলি DRA ব্যবহার করে উচ্চ প্রবাহের হার পেতে পারে, যা কম শক্তি ব্যবহার করে বা একই তরল প্রবাহের হারের জন্য নিম্নচাপ হ্রাসের কারণ হয়৷

আমি কীভাবে একটি DRA শংসাপত্র পেতে পারি?

একটি স্বীকৃত প্রশিক্ষণ ইনস্টিটিউট এবং 100 বা 50 ঘন্টার প্রশিক্ষণ সম্পূর্ণ করুন;; প্রশিক্ষণ ইনস্টিটিউট আপনাকে একটি সমাপ্তির শংসাপত্র প্রদান করে। ইনস্টিটিউটের ভর্তি পরীক্ষা; পরীক্ষায় অংশ নিন; এটা পাস ইনস্টিটিউট আপনাকে কৃতিত্বের একটি শংসাপত্র প্রদান করবে।

DRA এজেন্সি কি?

ক্যালিফোর্নিয়ার এমপ্লয়মেন্ট এজেন্সি অ্যাক্ট (1812, ক্যালিফোর্নিয়া কোড অফ সিভিল প্রসিডিউর) দ্বারা নিয়ন্ত্রিত কর্মসংস্থান সংস্থাগুলির মধ্যে আপনি ডোমেস্টিক রেফারেল এজেন্সিগুলি (DRAs) পাবেন৷ 500-1812 সাল প্রাসঙ্গিক ছিল। এটি (5095)। হোম কেয়ার সার্ভিসেস কনজিউমার প্রোটেকশন অ্যাক্টের এক্সেম্পশন E অনুসারে, ডিআরএগুলিকে লাইসেন্সের প্রয়োজনীয়তা থেকে রেহাই দেওয়া হয়েছে যা এজেন্সি দ্বারা আরোপ করা হয় তবে তারা সিভিল কোডের ধারা 1812 মেনে চলে।

টেকনোলজিতে DRA মানে কি?

মাইক্রোসফ্ট উইন্ডোজ ব্যবহারকারী যারা অন্যান্য ব্যবহারকারীদের দ্বারা এনক্রিপ্ট করা ডেটা ডিক্রিপ্ট করার অধিকার মঞ্জুর করা হয়েছে তারা ডেটা রিকভারি এজেন্ট (DRAs) হিসাবে পরিচিত। যদি কোনো জরুরী অবস্থা দেখা দেয়, এনক্রিপ্ট করা তথ্যে অ্যাক্সেস পাওয়ার জন্য DRA অধিকার একজন উপযুক্ত ব্যক্তিকে বরাদ্দ করা যেতে পারে।

DRA রাসায়নিক কি?

প্রায়শই পেট্রোলিয়াম পাইপলাইনে ব্যবহৃত হয়, ড্র্যাগ-রিডুসিং এজেন্ট (ডিআরএ) এবং ড্র্যাগ-রিডুসিং পলিমার (ডিআরপি) পাইপের দেয়ালে অশান্তি কমায়। তারা পাইপলাইনের টার্বুলেন্স কমাতে এবং পাইপলাইনের ক্ষমতা বাড়াতে তেলের প্রবাহ উন্নত করে।

DRA মানে কি?

এই মূল্যায়ন একটি শিশুকে একটি স্বতন্ত্র মূল্যায়নের মাধ্যমে পড়ার ক্ষমতা নির্ধারণ করে। এটি এমন একটি টুল যা একজন শিক্ষার্থীর পড়ার স্তর, সাবলীলতা এবং নির্ভুলতা নির্ণয় করতে প্রশিক্ষকদের জন্য ব্যবহার করা হয়।

সাইবার নিরাপত্তার মূল শর্তগুলি কী কী?

ক্লাউড কম্পিউটিং হল বিশ্বের যেকোনো স্থান থেকে ইন্টারনেটের মাধ্যমে ফাইল এবং/অথবা পরিষেবাগুলি অ্যাক্সেস করার একটি উপায়.. আমি সফ্টওয়্যার লিখছি। আপনি একটি ডোমেইন সার্ভারে আছেন। একটি ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক (ভিপিএন) ব্যবহার করা আপনাকে আপনার অনলাইন গোপনীয়তা রক্ষা করতে দেয়... একটি আইপি ঠিকানা হল একটি ইন্টারনেট প্রোটোকল ঠিকানা... আপনার এটি ব্যবহার করা উচিত৷ লঙ্ঘন হয়েছে। একটি ফায়ারওয়াল প্রদান।

সাইবার সিকিউরিটিতে PI এর মানে কি?

আপনি ব্যক্তিগত তথ্য প্রদান করতে পারেন. কম্পিউটার> সাইবার নিরাপত্তা এবং গোপনীয়তা। আপনি এটি একটি PI পেতে.

DRA সংগ্রহ কি?

Delinquent Recovery Associates-এর সাথে ডিল করার সময় ভোক্তারা আমাদের আইন সংস্থার কাছে ঋণ হয়রানির বিষয়ে নিয়মিত অভিযোগ করে। এই ব্যক্তিকে জানুন, কেন তারা কল করতে পারে এবং আপনি কীভাবে তাকে কল করা থেকে বিরত করতে পারেন তা খুঁজে বের করুন৷

ডেট রিকভারি অ্যাসোসিয়েটস কে?

দক্ষিণ ক্যারোলিনার গ্রিনভিলে অবস্থিত, ডিআর অ্যাসোসিয়েটস হল একটি তৃতীয় পক্ষের সংগ্রহ সংস্থা যা ঋণ সংগ্রহের উপর দৃষ্টি নিবদ্ধ করে। বেটার বিজনেস ব্যুরো (BBB) ​​1998 সালে প্রতিষ্ঠিত সংস্থাটিকে স্বীকৃতি দেয় না।

মানসিক স্বাস্থ্যে দ্বৈত রোগ নির্ণয় কি?

দ্বৈত রোগ নির্ণয় হল এমন একটি অবস্থা যেখানে হয় অ্যালকোহল বা ড্রাগের সমস্যা থাকে এবং একটি মানসিক ব্যাধিও থাকে। এই দুটি অবস্থা একসঙ্গে ঘটতে একটি প্রবণতা আছে. মানসিক রোগে ভুগছেন এমন বেশিরভাগ মানুষই তাদের জীবনের কোনো না কোনো সময়ে পদার্থ ব্যবহারের ব্যাধি তৈরি করে, এবং এর বিপরীতটিও সত্য।

সাইবার নিরাপত্তার সংক্ষিপ্ত রূপ কী?

আদ্যক্ষর সংজ্ঞা
ISRMC তথ্য নিরাপত্তা ঝুঁকি ব্যবস্থাপনা কমিটি
ISSM ইনফরমেশন সিস্টেম সিকিউরিটি ম্যানেজার
ISSO ইনফরমেশন সিস্টেম সিকিউরিটি অফিসার
আইটি তথ্য প্রযুক্তি

DRA এর জন্য কী দাঁড়ায়?

মাইক্রোসফ্ট উইন্ডোজ ব্যবহারকারী যারা অন্যান্য ব্যবহারকারীদের দ্বারা এনক্রিপ্ট করা ডেটা ডিক্রিপ্ট করার অধিকার মঞ্জুর করা হয়েছে তারা ডেটা রিকভারি এজেন্ট (DRAs) নামে পরিচিত।

আইনি পরিভাষায় DRA কী?

ড্র্যাগ রিডাকশন এজেন্ট হল একটি টুল যা টেনে আনে। এখানে একটি উদাহরণ. উদাহরণ 3 এবং 4.

DRA এর অর্থ কী?

আদ্যক্ষর সংজ্ঞা
DRA ডিপার্টমেন্ট অফ রেগুলেটরি অ্যাফেয়ার্স (কলোরাডো)
DRA উন্নয়নমূলক পঠন মূল্যায়ন (শিক্ষামূলক পরীক্ষা)
DRA ঋণ ত্রাণ সংস্থা
DRA অক্ষমতা অধিকার কর্মী

DRA সার্টিফিকেশন মানে কি?

ঋণ পুনরুদ্ধার এজেন্ট কোম্পানির অফিসিয়াল নাম। দেশে প্রত্যয়িত ঋণ পুনরুদ্ধার প্রশাসকের ঘাটতি রয়েছে, কারণ ঋণ পুনরুদ্ধারের খাত প্রতি বছর দ্রুত বৃদ্ধি পাচ্ছে।

DRA সার্টিফিকেশন কি?

ঋণ পুনরুদ্ধার এজেন্ট কোম্পানির অফিসিয়াল নাম। এর আগে, ভারতীয় রিজার্ভ ব্যাঙ্ক (আরবিআই) ইন্ডিয়ান ব্যাঙ্কস অ্যাসোসিয়েশনকে (আইবিএ) জানিয়েছিল যে এটি ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ব্যাঙ্কিং অ্যান্ড ফাইন্যান্স (IIBF) এর সাথে পরামর্শ করে, ঋণ পুনরুদ্ধারের জন্য 100/50 ঘন্টার প্রশিক্ষণের জন্য একটি সার্টিফিকেট কোর্স প্রণয়ন করবে। এজেন্ট।

DRA পরীক্ষার ব্যবহার কী?

DRA পরীক্ষা নেওয়া ঋণ পুনরুদ্ধার এজেন্টদের সার্টিফিকেট পরীক্ষার অংশ। পুনরুদ্ধার সর্বাধিক করার জন্য, ব্যাঙ্ক এবং নন-ব্যাঙ্কিং আর্থিক প্রতিষ্ঠানগুলিকে কেবলমাত্র সেই সংস্থাগুলিকে ঋণ পুনরুদ্ধারের জন্য সহায়তা করার জন্য জড়িত করা উচিত যারা 100/50 ঘন্টার প্রশিক্ষণ নিয়েছে এবং IIBF শংসাপত্র পেয়েছে৷

DRA মানে কি?

আদ্যক্ষর সংজ্ঞা
DRA উন্নয়নমূলক পঠন মূল্যায়ন (শিক্ষামূলক পরীক্ষা)
DRA ঋণ ত্রাণ সংস্থা
DRA অক্ষমতা অধিকার কর্মী
DRA ডেল রে কারিগর (আলেকজান্দ্রিয়া, ভিএ)

DRA মানে কি DRA?

DRA উন্নয়নমূলক পঠন মূল্যায়ন সম্প্রদায় » শিক্ষামূলক
DRA ড্রাগ রেগুলেটরি অ্যাফেয়ার্স সরকারি » মার্কিন সরকার
DRA ডায়নামিক র্যান্ডম অ্যাক্সেস কম্পিউটিং » হার্ডওয়্যার
DRA বিকল্প বিবিধের ডিফারেনশিয়াল রিইনফোর্সমেন্ট » নির্মাণ
DRA ডায়াগনস্টিক রিডিং অ্যাসেসমেন্ট কমিউনিটি » শিক্ষাগত

DRA এর জন্য কী দাঁড়ায় এবং এটি কী করে?

শিক্ষকরা তাদের পাঠকে আরও লক্ষ্যবস্তু করার জন্য শিক্ষার্থীদের পড়ার কর্মক্ষমতার পরিবর্তনগুলি ট্র্যাক করার উপায় হিসাবে DRA (ডেভেলপমেন্টাল রিডিং অ্যাসেসমেন্ট) ব্যবহার করেন। ডিআরএ শিক্ষকদের মৌখিক এবং লিখিত পড়ার ক্ষেত্রে শিক্ষার্থীদের সাবলীলতার মাত্রা পরিমাপ করতে সক্ষম করে।

DRA-এর পূর্ণরূপ কী?

সম্পূর্ণ ফর্ম বিভাগ মেয়াদ
গতিশীল হার অভিযোজন কম্পিউটার এবং নেটওয়ার্কিং DRA
2005 সালের ঘাটতি হ্রাস আইন স্বাস্থ্যসেবা DRA
Nuance ড্রাগন ভয়েস রেকর্ডিং ফাইল ফাইলের ধরন DRA
ডিরেক্টরি প্রতিলিপি এজেন্ট সফটওয়্যার DRA

আমার ফোনে DRA কি?

ব্যাস রাউটিং এজেন্ট (DRA) একটি 3G বা 4G নেটওয়ার্কের একটি গুরুত্বপূর্ণ উপাদান; এটি নিশ্চিত করে যে রিয়েল-টাইমে একটি নেটওয়ার্কের মধ্যে সঠিক উপাদানগুলির মধ্যে বার্তাগুলি রাউট করা হয়েছে৷

আমি কীভাবে DRA পরীক্ষায় উঠব?

সার্টিফিকেট পেতে ইচ্ছুক একজন ব্যক্তির উচিত:1. একটি স্বীকৃত প্রশিক্ষণ ইনস্টিটিউটে যোগদান করা; 2. 100 ঘন্টার প্রশিক্ষণ সম্পন্ন করা; 3. প্রশিক্ষণ সমাপ্তির একটি শংসাপত্র ইনস্টিটিউট দ্বারা জারি করা হবে। ইনস্টিটিউটের পরীক্ষা; 4. প্রার্থীকে অবশ্যই পরীক্ষায় উপস্থিত হতে হবে এবং 100 পয়েন্টের মধ্যে 50 পেতে হবে।

আমি কিভাবে একটি ডেটা রিকভারি এজেন্ট সার্টিফিকেট পেতে পারি?

আপনি কমান্ড প্রম্পট থেকে সাইফার /r:*filename> টাইপ করে এটি করতে পারেন... নিশ্চিত করুন যে আপনার চয়ন করা পাসওয়ার্ড সুরক্ষিত এবং আপনি এটি মনে রাখতে পারেন।

সাইবার নিরাপত্তার সংক্ষিপ্ত রূপ কী?

আদ্যক্ষর সম্প্রসারণ/ব্যাখ্যা
CIS ইন্টারনেট নিরাপত্তা কেন্দ্র
CISA সাইবার সিকিউরিটি এবং ইনফ্রাস্ট্রাকচার সিকিউরিটি এজেন্সি
CLS ঠিকাদার লজিস্টিক সহায়তা
CM কনফিগারেশন ম্যানেজমেন্ট

সাইবার নিরাপত্তায় IA কিসের জন্য দাঁড়ায়?

একটি তথ্য নিশ্চিতকরণ পদ্ধতি, যা তথ্য নিশ্চয়তা (IA) নামেও পরিচিত, হল তথ্য-সম্পর্কিত ঝুঁকির মূল্যায়ন, সেগুলি চিহ্নিত করা এবং সেগুলি কমানোর জন্য পদক্ষেপ নেওয়ার শিল্প ও বিজ্ঞান৷

আইটি কি সাইবার নিরাপত্তা নাকি সাইবার নিরাপত্তা?

ব্রিটিশ শৈলী সাইবারসিকিউরিটি শব্দটিকে একটি একক শব্দ হিসাবে সমর্থন করে, যেখানে আমেরিকান শৈলী প্রায়ই সাইবারসিকিউরিটি একটি দ্বিগুণ শব্দ হিসাবে ব্যবহার করে। যদিও সংজ্ঞাগুলির মধ্যে খুব বেশি পার্থক্য নেই। অর্থের দিক থেকে, সাইবার সিকিউরিটি সাইবার সিকিউরিটির সমান।

সাইবার সিকিউরিটি ভিডিওতে ড্রা-এর অর্থ কী তা দেখুন


  1. নেটওয়ার্ক নিরাপত্তা নীতিতে নিচের কোনটির জন্য "a" দাঁড়ায়?

  2. সাইবার সিকিউরিটিতে wnsf এর মানে কি?

  3. iasae সাইবার সিকিউরিটির জন্য কি দাঁড়ায়?

  4. এন্টারপ্রাইজগুলিতে ব্যবসার জন্য সাইবার নিরাপত্তার কী গুরুত্ব আছে?