কম্পিউটার

ড্যান ফেরিস সাইবারসিকিউরিটির বিষয়ে কোন স্টক সুপারিশ করেছেন?

ড্যান ফেরিস কে?

2000 সালে, স্ট্যান্সবেরি রিসার্চ তাদের প্রথম বিশ্লেষক হিসেবে ড্যান ফেরিসকে নিয়োগ দেয়। স্ট্যানসবেরি ইনভেস্টর আওয়ার পডকাস্ট হল এক্সট্রিম ভ্যালুর সম্পাদক এবং হোস্ট হিসাবে তার ভূমিকা ছাড়াও তার গবেষণার ফলাফল, বাজারের অন্তর্দৃষ্টি এবং বাণিজ্য ধারণাগুলির একটি সংমিশ্রণ।

ড্যান ফেরিস নম্বর 1 স্টক পিক কি?

"সংক্ষেপে, rt, নং। আমি আমার জীবনে এমন একটি স্টক সুপারিশ করছি যেটি সোনা, রৌপ্য এবং প্ল্যাটিনাম সহ বহুমূল্য ধাতু থেকে প্রতিদিন মিলিয়ন ডলার আয় করে৷ "আমি এটিকে পৃথিবীর সেরা সোনার ব্যবসা বলে মনে করি৷

স্ট্যানসবেরি রিসার্চ কোন স্টক সুপারিশ করে?

ক্যাপিটাল পোর্টফোলিওতে, সোনার স্টক, বিদেশী স্টক, রিয়েল এস্টেট, বায়োটেক, এবং শক্তি বেশিরভাগ হোল্ডিং তৈরি করে। তারা বেশিরভাগ হোল্ডিং পিরিয়ডের জন্য $100,000 এর ন্যূনতম পোর্টফোলিও আকারের সুপারিশ করে, গড় 1 থেকে 3 বছর।

স্ট্যানসবেরি গবেষণার খরচ কত?

যারা ম্যাক্রো লেভেল স্ট্যান্সবেরি রিসার্চের নিউজলেটার ব্যবহার করে দেখতে আগ্রহী তারা 30 দিনের জন্য এটি মূল্যের মূল্য কিনা তা সিদ্ধান্ত নেওয়ার আগে এটি বিনামূল্যে পরীক্ষা করতে পারেন।

স্ট্যানসবেরি ফরএভার স্টক কী?

এগুলিকে আজীবন স্থায়ী বিনিয়োগ হিসাবে বিবেচনা করা যেতে পারে। আপনি যে স্টক বিক্রি করতে চান না তা কখনই বিক্রি করবেন না। ব্যবসাগুলি ইতিমধ্যেই আগামী অন্তত 30 বছরের জন্য উন্নতির জন্য অবস্থান করছে৷ স্টক মার্কেটে যাই ঘটুক না কেন তাদের বেঁচে থাকার কোন চিন্তা নেই।

পোর্টার স্ট্যান্সবেরি কি বিক্রি করছে?

যদিও স্ট্যানবেরি রিসার্চ নিজেদেরকে একটি বিনিয়োগ কোম্পানির মতো দেখাতে যথাসাধ্য চেষ্টা করে, সত্য হল যে তারা বরং একটি ছাতা ওয়েবসাইট যা একটি একক সাইটে দর্শকদের আকৃষ্ট করে এবং তারপরে প্রকাশ করার জন্য ব্যবহার করা লোকেদের কাছে সাবস্ক্রিপশন বিক্রি করে৷

স্ট্যানসবেরি রিসার্চ কোন ধরনের কোম্পানি?

1931 সালের এপ্রিল মাসে, ফ্র্যাঙ্ক পোর্টার স্ট্যানসবেরি স্ট্যানবেরি রিসার্চ ইনক. প্রতিষ্ঠা করেন, একটি বেসরকারীভাবে পরিচালিত আমেরিকান প্রকাশনা সংস্থা।

স্ট্যানসবেরি রিসার্চ কোন স্টক সুপারিশ করে?

এই প্রোগ্রামে প্রায় 40টি স্টক সুপারিশ রয়েছে। উদীয়মান বাজার, বৃদ্ধির স্টক, নিরাপদ আয়, এবং ছোট পুঁজির স্টক সবই পোর্টফোলিওতে অন্তর্ভুক্ত। এর রক্ষণশীল প্রকৃতি সত্ত্বেও, মোট পোর্টফোলিওতে উচ্চ স্তরের ঝুঁকি রয়েছে। Stansberry দ্বারা 1 থেকে 3 বছরের গড় হোল্ডিং পিরিয়ড সহ $100,000 এর ন্যূনতম পোর্টফোলিওর সাইজ বাঞ্ছনীয়৷

সর্বোত্তম স্টক গবেষণা সাইট কি?

মোটলি ফুল স্টক উপদেষ্টা. মোটলি ফুল স্টক অ্যাডভাইজার হল একটি প্রিমিয়াম মোটলি ফুল পণ্য যা 15 বছর ধরে খুচরা বিনিয়োগকারীদের শিক্ষিত করে আসছে। এখানে বোকার দ্বারা ভাঙ্গা কিছু নিয়ম আছে. দ্য মটলি ফুল থেকে চিরন্তন মূল্যের স্টক। আমি আইডিয়া ট্রেড করতে চাই... The Atom Finance Company. বিনিয়োগকারীরা Zacks.com-এ বিশ্লেষকদের সুপারিশ খুঁজে পেতে পারেন। আমি রোভার গ্রুপের কথা ভাবছি। একটি মননশীল পদ্ধতির সাথে ব্যবসায়ী।

কাদের সেরা স্টক গবেষণা আছে?

এখানে কিছু বোকা আছে যারা নিজেদের নিয়ম ভঙ্গ করে। বিনিয়োগকারীরা উচ্চ প্রবৃদ্ধির স্টককে লক্ষ্য করার চেষ্টা করছেন তারা নিয়ম ব্রেকার্স পণ্যে আগ্রহী হবেন। আপনি এই স্টক ইনভেস্টিং সাইটে মার্কেট-বিটিং গ্রোথ স্টকগুলি খুঁজে পেতে পারেন, সেইসাথে আগামীকাল কোন কোম্পানিগুলি স্টক মার্কেটে আধিপত্য বিস্তার করবে তা শিখতে পারেন৷

সাইবারসিকিউরিটি ভিডিওতে ড্যান ফেরিস কী স্টক সুপারিশ করেছেন তা দেখুন


  1. মাইক্রো সাইবার সিকিউরিটি কি?

  2. সিসা সাইবার সিকিউরিটি কি?

  3. সাইবার নিরাপত্তা রোডম্যাপ একটি রোডম্যাপ কি?

  4. সাইবারর্ক সাইবারসিকিউরিটি কি?