কম্পিউটার

অ্যাভাস্ট পরিষেবা চালু না হলে নেটওয়ার্ক নিরাপত্তা উপলব্ধ নয়?

আমার Avast পরিষেবা চলছে না তা আমি কীভাবে ঠিক করব?

সমস্যা সমাধানের জন্য Avast এর স্মার্ট স্ক্যান ব্যবহার করুন। দ্বিতীয় সমাধান হল আপনার Avast সংস্করণ আপডেট করা। Avast Clean Install হল তৃতীয় সমাধান। আপনি এই সমাধান অনুসরণ করে আপনার কম্পিউটার থেকে XNA আনইনস্টল করতে পারেন।

আমি কিভাবে Avast ইন্টারনেট নিরাপত্তা সক্ষম করব?

অ্যাক্টিভেশন কোডটি এখানে অবস্থিত হতে পারে.... উইন্ডোজের ডেস্কটপে আইকনে ডাবল ক্লিক করে Avast প্রিমিয়াম সিকিউরিটি খোলা যাবে। মেনু নির্বাচন করার পরে কোড লিখুন. টেক্সট বক্সে, আপনার অ্যাক্টিভেশন কোড লিখুন (হাইফেন সহ)।

কেন আমার Avast অ্যান্টিভাইরাস কাজ করছে না?

পুরানো, দূষিত বা অনুপস্থিত হতে পারে এমন প্রোগ্রাম ফাইলগুলি প্রতিস্থাপন করে ক্ষতিগ্রস্থ ইনস্টলেশন মেরামত করতে Avast সেটআপ ব্যবহার করা যেতে পারে। যদি নির্দিষ্ট প্রোগ্রামের উপাদান বা বৈশিষ্ট্যগুলি সঠিকভাবে কাজ না করে, তাহলে সমস্যাটি সমাধান করতে Avast সেটআপ উইজার্ড ব্যবহার করুন৷

অ্যাভাস্ট কি আমার ইন্টারনেট ব্লক করছে?

একটি অ্যান্টিভাইরাস অ্যাপ হওয়ার পাশাপাশি, অ্যাভাস্ট আপনার ডিভাইসগুলিকে হ্যাকিং এবং প্রযুক্তিগত অসুবিধা থেকে রক্ষা করতে ফায়ারওয়াল হিসাবে কাজ করতে পারে। ইন্টারনেট সংযোগে হস্তক্ষেপের ক্ষেত্রে, অ্যাভাস্ট আপডেট না হওয়ার সম্ভাবনা রয়েছে৷

আমি কিভাবে আমার Avast ঠিক করব?

আপনার Avast অ্যান্টিভাইরাস সংস্করণের পাশে ডান-ক্লিক মেনুতে ক্লিক করুন, তারপর আনইনস্টল নির্বাচন করুন। ব্যবহারকারীর অ্যাকাউন্ট কন্ট্রোল ডায়ালগ বক্স দ্বারা অনুরোধ করা হলে আপনাকে অবশ্যই আপনার অনুমতি নিশ্চিত করতে হবে। অ্যাভাস্ট সেটআপ উইজার্ড প্রদর্শিত হলে মেরামত ক্লিক করুন। মেরামতের অনুমোদন দেওয়া হয়েছে। এগিয়ে যেতে হ্যাঁ ক্লিক করুন৷

আমি কিভাবে একটি Avast ত্রুটি ঠিক করব?

আপনি পরিষেবা কনসোলে দূরবর্তী ডেস্কটপ পরিষেবাগুলি সনাক্ত করার সাথে সাথে ড্রপ-ডাউন তালিকা থেকে বৈশিষ্ট্য বিকল্পটি নির্বাচন করুন৷ স্বয়ংক্রিয় স্টার্টআপ প্রকার নির্বাচন করতে, সাধারণ ট্যাব নির্বাচন করুন, ড্রপ-ডাউন মেনু থেকে স্টার্টআপ প্রকার নির্বাচন করুন এবং তারপরে ওকে ক্লিক করুন। একবার আপনি পরিবর্তন করা শেষ হলে, প্রয়োগ করুন ক্লিক করুন। আপনার পিসি রিস্টার্ট করার পরে Avast অ্যান্টিভাইরাস পুনরায় খোলার চেষ্টা করুন৷

আমি কি Avast পরিষেবা শেষ করতে পারি?

এর মেনুতে অ্যাভাস্ট অ্যান্টিভাইরাস বন্ধ বা বন্ধ করার কোন উপায় নেই। AVAST স্বয়ংক্রিয়ভাবে একটি অ্যান্টি-ডিসেবলিং মেকানিজম মোতায়েন করে যাতে ম্যালওয়্যার ছড়িয়ে পড়ার আগে সফ্টওয়্যারটিকে অক্ষম করে না দেয়।

অ্যাভাস্ট কি সবসময় চলছে?

আমি বিশ্বাস করি অ্যাভাস্ট পটভূমিতেও কাজ করে (যাকে "আবাসিক সুরক্ষা" বলা হয়) - এবং অ্যাভাস্টের একটি আইকন রয়েছে! পাশাপাশি ট্রে এলাকায় অবস্থিত - এটি একটি "a" সহ একটি নীল বল৷

অ্যাভাস্ট অনলাইন নিরাপত্তা কি ভালো?

কোন সন্দেহ নেই যে Avast একটি চমৎকার অ্যান্টিভাইরাস যা একটি শালীন স্তরের নিরাপত্তা প্রদান করে। যদিও এটি র‍্যানসমওয়্যার সুরক্ষা অন্তর্ভুক্ত করে না, বিনামূল্যে সংস্করণটি অনেক বৈশিষ্ট্য সহ আসে। প্রিমিয়াম সুরক্ষা শুধুমাত্র এটির জন্য অর্থ প্রদান করে প্রাপ্ত করা যেতে পারে।

কেন Avast আমার ইন্টারনেট ব্লক করছে?

একটি অ্যান্টিভাইরাস অ্যাপ হওয়ার পাশাপাশি, অ্যাভাস্ট আপনার ডিভাইসগুলিকে হ্যাকিং এবং প্রযুক্তিগত অসুবিধা থেকে রক্ষা করতে ফায়ারওয়াল হিসাবে কাজ করতে পারে। ইন্টারনেট সংযোগে হস্তক্ষেপের ক্ষেত্রে, অ্যাভাস্ট আপডেট না হওয়ার সম্ভাবনা রয়েছে। Avast অ্যাপের মেনু থেকে অ্যাভাস্ট অ্যাক্সেস করা যেতে পারে।

আমি কীভাবে অ্যাভাস্ট সুরক্ষিত ব্রাউজারকে আপনার ফায়ারওয়াল বা অ্যান্টিভাইরাস সেটিংসে নেটওয়ার্ক অ্যাক্সেস করার অনুমতি দেব?

মেনুর নীচে তিনটি বিন্দু অবস্থিত। স্ক্রিনের বাম দিকে, সেটিংসে ক্লিক করুন। * জাভাস্ক্রিপ্ট একটি কুকি এবং সাইটের অনুমতি হিসাবে নির্বাচন করা উচিত। "অনুমতি দিন" এবং তারপরে "যোগ করুন" এ ক্লিক করুন। আপনাকে Avast.com যোগ করতে বলা হবে।

কেন Avast Windows 10 কাজ করছে না?

আপনি যে অ্যান্টিভাইরাস সফ্টওয়্যারটি ইনস্টল করার চেষ্টা করছেন তা যদি আপনার পিসির সাথে সামঞ্জস্যপূর্ণ না হয়, তবে সবচেয়ে জনপ্রিয় বিনামূল্যের একটি, Avast, প্রায়শই খুলবে না। এটি অনেক ব্যবহারকারীর জন্য WMI সংগ্রহস্থল পুনর্নির্মাণের জন্য দরকারী প্রমাণিত হয়েছে। নিশ্চিত করুন যে আপনার Windows 10-এ ফায়ারওয়াল সেটিংস সঠিকভাবে সেট করা আছে যদি Avast না খোলে। বিকল্পভাবে, আপনি সফ্টওয়্যারটি সরিয়ে আবার ইনস্টল করতে পারেন।

অ্যাভাস্ট অ্যান্টিভাইরাসের কী হয়েছে?

এই পণ্যটি Avast দ্বারা পরিত্যক্ত/বঞ্চিত হয়েছে বলে মনে হচ্ছে। যাইহোক, এটি এখনও ওয়েবসাইট থেকে প্রাপ্ত করা যেতে পারে. avast.com/en-us/pro-antivirus-এ কোন সরাসরি লিঙ্ক নেই, তবে আপনি Google ব্যবহার করে এটি অনুসন্ধান করতে পারেন। Avast ওয়েবসাইটে, এটি আর দৃশ্যমান নয়৷

আমি কীভাবে Avast-কে ওয়েবসাইট ব্লক করা থেকে বিরত করব?

অ্যাভাস্ট ডাবল ক্লিক করে সিস্টেম ট্রেতে দৃশ্যমান হওয়া উচিত। আপনি এখন সুরক্ষা বিভাগে আছেন। নিশ্চিত করুন যে কোর শিল্ড নির্বাচন করা হয়েছে। ওয়েব শিল্ড বিকল্পটি বন্ধ করা উচিত। অনুষ্ঠানের সময়কাল নির্বাচন করা হয়। আপনি ঠিক আছে ক্লিক করে আপনার নির্বাচন নিশ্চিত করতে পারেন। এখন থেকে, ওয়েব শিল্ড বৈশিষ্ট্য নিষ্ক্রিয় হওয়ার কারণে Avast আর কোনো ওয়েবসাইট ব্লক করবে না।

আমি কিভাবে Avast এ ইন্টারনেট সক্ষম করব?

মেনুর নীচে তিনটি বিন্দু অবস্থিত। স্ক্রিনের বাম দিকে, সেটিংসে ক্লিক করুন। কুকিজ এবং সাইট অনুমতি * কুকিজ এবং সাইট ডেটা বক্স প্রদর্শিত হবে. "অনুমতি দিন" এবং তারপরে "যোগ করুন" এ ক্লিক করুন। আপনাকে Avast.com যোগ করতে বলা হবে।

অ্যাভাস্ট কি পোর্ট ব্লক করছে?

ওয়েব শিল্ড এটি স্ক্যান করবে যদি সেই পোর্টগুলি পোর্ট 80 এর উপর HTTP প্রোটোকল ব্যবহার করে, অন্যথায়, এটি স্ক্যান করা হবে না যেহেতু avast একটি ফায়ারওয়াল নয় তাই এটি পোর্টগুলিকে রক্ষা করে না। এই পোর্টগুলিকে এক্সপ্লয়েট পোর্ট (DCOM, ইত্যাদি) হিসাবে ব্যবহার করা সাধারণ অভ্যাস।


  1. যখন হটস্পট কি নেটওয়ার্কের নিরাপত্তা কী ব্যবহার করছেন?

  2. নেটওয়ার্ক নিরাপত্তা পরিমাপ করার সময় ফোকাস করার বিষয়?

  3. এই কম্পিউটারে উইন্ডোজ ওয়্যারলেস সার্ভিস চলছে না

  4. এই কম্পিউটারে উইন্ডোজ ওয়্যারলেস সার্ভিস চলছে না