কম্পিউটার

অ্যাভাস্ট বলে যে আমার নেটওয়ার্ক নিরাপত্তা সমস্যা আছে কিন্তু যখন আমি সেগুলি সমাধান করার চেষ্টা করি তখন বলে যে আমি করি না?

আমি কিভাবে একটি Avast ত্রুটি ঠিক করব?

আপনি পরিষেবা কনসোলে দূরবর্তী ডেস্কটপ পরিষেবাগুলি সনাক্ত করার সাথে সাথে ড্রপ-ডাউন তালিকা থেকে বৈশিষ্ট্য বিকল্পটি নির্বাচন করুন৷ স্বয়ংক্রিয় স্টার্টআপ প্রকার নির্বাচন করতে, সাধারণ ট্যাব নির্বাচন করুন, ড্রপ-ডাউন মেনু থেকে স্টার্টআপ প্রকার নির্বাচন করুন এবং তারপরে ওকে ক্লিক করুন। একবার আপনি পরিবর্তন করা শেষ হলে, প্রয়োগ করুন ক্লিক করুন। আপনার পিসি রিস্টার্ট করার পরে Avast অ্যান্টিভাইরাস পুনরায় খোলার চেষ্টা করুন৷

কেন আমার Avast অ্যান্টিভাইরাস কাজ করছে না?

পুরানো, দূষিত বা অনুপস্থিত হতে পারে এমন প্রোগ্রাম ফাইলগুলি প্রতিস্থাপন করে ক্ষতিগ্রস্থ ইনস্টলেশন মেরামত করতে Avast সেটআপ ব্যবহার করা যেতে পারে। যদি নির্দিষ্ট প্রোগ্রামের উপাদান বা বৈশিষ্ট্যগুলি সঠিকভাবে কাজ না করে, তাহলে সমস্যাটি সমাধান করতে Avast সেটআপ উইজার্ড ব্যবহার করুন৷

আমি কিভাবে আমার Avast নিরাপদ ব্রাউজার ঠিক করব?

আপনার কম্পিউটারে Avast Secure Browser না খুললে আবার আপলোড করুন। এটা সম্ভব যে আপনি ফাইল মিস করছেন। আপনাকে আপনার ডিভাইস রিবুট করতে হতে পারে কারণ Avast Secure Browser এর সর্বশেষ সংস্করণটি সম্পূর্ণ হয়নি। নিশ্চিত করুন যে আপনার কম্পিউটারে কোনো ম্যালওয়্যার নেই... Avast Secure Browser-এর জন্য এমন একটি সিস্টেম প্রয়োজন যা এর প্রয়োজনীয়তাগুলি পূরণ করে৷

অ্যাভাস্ট কি আমার ইন্টারনেট ব্লক করছে?

একটি অ্যান্টিভাইরাস অ্যাপ হওয়ার পাশাপাশি, অ্যাভাস্ট আপনার ডিভাইসগুলিকে হ্যাকিং এবং প্রযুক্তিগত অসুবিধা থেকে রক্ষা করতে ফায়ারওয়াল হিসাবে কাজ করতে পারে। ইন্টারনেট সংযোগে হস্তক্ষেপের ক্ষেত্রে, অ্যাভাস্ট আপডেট না হওয়ার সম্ভাবনা রয়েছে৷

আমি কিভাবে একটি Avast ত্রুটি ঠিক করব?

অ্যাভাস্ট আত্মরক্ষা নিষ্ক্রিয় করতে, অ্যাভাস্ট ইউজার ইন্টারফেস> সেটিংস> ট্রাবলশুটিং-এ যান এবং 'অ্যাভাস্ট আত্মরক্ষা মডিউল সক্ষম করুন'-এর পাশের চেকবক্সটি নির্বাচন করুন। ধাপ 4:টাস্ক ম্যানেজার খুলুন, instup.exe প্রক্রিয়াটি চলমান থাকলে তা বন্ধ করুন, অন্যথায় ধাপ 3-এ যান।

আমি কিভাবে আমার Avast প্রিমিয়াম নিরাপত্তা ব্যবস্থা ঠিক করব?

আপনার Avast অ্যান্টিভাইরাস সংস্করণের পাশে ডান-ক্লিক মেনুতে ক্লিক করুন, তারপর আনইনস্টল নির্বাচন করুন। ব্যবহারকারীর অ্যাকাউন্ট কন্ট্রোল ডায়ালগ বক্স দ্বারা অনুরোধ করা হলে আপনাকে অবশ্যই আপনার অনুমতি নিশ্চিত করতে হবে। অ্যাভাস্ট সেটআপ উইজার্ড প্রদর্শিত হলে মেরামত ক্লিক করুন। মেরামতের অনুমোদন দেওয়া হয়েছে। এগিয়ে যেতে হ্যাঁ ক্লিক করুন৷

কেন আমার Avast VPN কাজ করছে না?

SecureLine সংযোগ বিচ্ছিন্ন হলে, আপনি এখনও ইন্টারনেট অ্যাক্সেস করতে পারেন তা নিশ্চিত করুন৷ আপনার ইন্টারনেট সংযোগ এখনও কাজ না করলে আপনার নেটওয়ার্ক কনফিগারেশন পরীক্ষা করা উচিত। আপনার সিস্টেম অন্য VPN এর সাথে সংযুক্ত থাকলে Avast SecureLine VPN সঠিকভাবে কাজ করবে না। আপনার কম্পিউটার রিস্টার্ট করার পর আবার Avast SecureLine VPN এর সাথে সংযোগ করুন।

আমি কিভাবে Avast UI ত্রুটি লোড করতে ব্যর্থ হয়েছে তা ঠিক করব?

রিমোট ডেস্কটপ পরিষেবাটি পুনরায় চালু করা দরকার। Avast অ্যান্টিভাইরাস পরিষেবাটি পুনরায় চালু করা দরকার। Avast আপডেট বা মেরামত একটি ভাল ধারণা. Avast আনইনস্টল করতে হবে এবং তারপর পুনরায় ইনস্টল করতে হবে। উইন্ডোজ 10 আপডেট করা উচিত। আপনার কম্পিউটার সুরক্ষিত আছে তা নিশ্চিত করুন।

কেন Avast Windows 10 কাজ করছে না?

আপনি যে অ্যান্টিভাইরাস সফ্টওয়্যারটি ইনস্টল করার চেষ্টা করছেন তা যদি আপনার পিসির সাথে সামঞ্জস্যপূর্ণ না হয়, তবে সবচেয়ে জনপ্রিয় বিনামূল্যের একটি, Avast, প্রায়শই খুলবে না। এটি অনেক ব্যবহারকারীর জন্য WMI সংগ্রহস্থল পুনর্নির্মাণের জন্য দরকারী প্রমাণিত হয়েছে। নিশ্চিত করুন যে আপনার Windows 10-এ ফায়ারওয়াল সেটিংস সঠিকভাবে সেট করা আছে যদি Avast না খোলে। বিকল্পভাবে, আপনি সফ্টওয়্যারটি সরিয়ে আবার ইনস্টল করতে পারেন।

আমার Avast পরিষেবা চলছে না তা আমি কীভাবে ঠিক করব?

সমস্যা সমাধানের জন্য Avast এর স্মার্ট স্ক্যান ব্যবহার করুন। দ্বিতীয় সমাধান হল আপনার Avast সংস্করণ আপডেট করা। Avast Clean Install হল তৃতীয় সমাধান। আপনি এই সমাধান অনুসরণ করে আপনার কম্পিউটার থেকে XNA আনইনস্টল করতে পারেন।

অ্যাভাস্ট অ্যান্টিভাইরাসের কী হয়েছে?

এই পণ্যটি Avast দ্বারা পরিত্যক্ত/বঞ্চিত হয়েছে বলে মনে হচ্ছে। যাইহোক, এটি এখনও ওয়েবসাইট থেকে প্রাপ্ত করা যেতে পারে. avast.com/en-us/pro-antivirus-এ কোন সরাসরি লিঙ্ক নেই, তবে আপনি Google ব্যবহার করে এটি অনুসন্ধান করতে পারেন। Avast ওয়েবসাইটে, এটি আর দৃশ্যমান নয়৷

কেন আমার Avast ব্রাউজার কাজ করছে না?

নিশ্চিত করুন যে আপনি একজন প্রশাসক হিসাবে লগ ইন করেছেন৷ একটি অ্যান্টি-ভাইরাস প্রোগ্রাম ইনস্টল করা সময়ের অপচয়। অ্যাভাস্ট সিকিউর ব্রাউজারের জন্য আপনার পিসি নির্দিষ্ট সিস্টেমের প্রয়োজনীয়তা পূরণ করতে হবে। অ্যাভাস্ট সিকিউর ব্রাউজার পুনরায় ইনস্টল করতে হবে।

আমি কীভাবে আমার অ্যাভাস্ট সিকিউর ব্রাউজার রিসেট করব?

আপনার ব্রাউজার উইন্ডোতে যেকোনো avast.com ডোমেন URL লিখুন (avast.com দিয়ে শুরু হওয়া যেকোনো URL)। অ্যাড্রেস বারের বামে হল শিল্ড আইকন। ঢাল খুলতে এটি ক্লিক করুন. এই সাইটের বর্ধিত ট্র্যাকিং সুরক্ষা বন্ধ করতে, এই সাইটের জন্য উন্নত ট্র্যাকিং সুরক্ষা চালু আছে এর পাশের নীল (চালু) স্লাইডারে ক্লিক করুন৷

আমি কীভাবে আমার অ্যাভাস্ট সিকিউর ব্রাউজার পরিবর্তন করব?

আপনি শর্টকাট মেনু থেকে উইন্ডোজ স্টার্ট বোতামটি নির্বাচন করে অ্যাপস এবং বৈশিষ্ট্য মেনু খুলতে পারেন। নিশ্চিত করুন যে অ্যাপস এবং বৈশিষ্ট্যগুলি বাম প্যানেলে নির্বাচিত হয়েছে, তারপরে অ্যাভাস্ট সিকিউর ব্রাউজারের জন্য আনইনস্টল নির্বাচন করুন৷

আমি কিভাবে Avast ব্রাউজার পুনরায় ইনস্টল করব?

অ্যাভাস্ট সিকিউর ব্রাউজারের জন্য গুগল প্লে স্টোর পৃষ্ঠাটি নীচের পণ্য পৃষ্ঠার মাধ্যমে অ্যাক্সেস করা যেতে পারে। আপনি ইনস্টল ট্যাপ করার পরে অ্যাপটি ডাউনলোড এবং ইনস্টল করা হবে। এভাস্ট সিকিউর ব্রাউজার ইনস্টল করার পরে ওপেন ট্যাপ করে খোলা যেতে পারে।

আমি কীভাবে Avast-কে ওয়েবসাইট ব্লক করা থেকে বিরত করব?

অ্যাভাস্ট ডাবল ক্লিক করে সিস্টেম ট্রেতে দৃশ্যমান হওয়া উচিত। আপনি এখন সুরক্ষা বিভাগে আছেন। নিশ্চিত করুন যে কোর শিল্ড নির্বাচন করা হয়েছে। ওয়েব শিল্ড বিকল্পটি বন্ধ করা উচিত। অনুষ্ঠানের সময়কাল নির্বাচন করা হয়। আপনি ঠিক আছে ক্লিক করে আপনার নির্বাচন নিশ্চিত করতে পারেন। এখন থেকে, ওয়েব শিল্ড বৈশিষ্ট্য নিষ্ক্রিয় হওয়ার কারণে Avast আর কোনো ওয়েবসাইট ব্লক করবে না।

আমি কিভাবে Avast এ ইন্টারনেট সক্ষম করব?

মেনুর নীচে তিনটি বিন্দু অবস্থিত। স্ক্রিনের বাম দিকে, সেটিংসে ক্লিক করুন। কুকিজ এবং সাইট অনুমতি * কুকিজ এবং সাইট ডেটা বক্স প্রদর্শিত হবে. "অনুমতি দিন" এবং তারপরে "যোগ করুন" এ ক্লিক করুন। আপনাকে Avast.com যোগ করতে বলা হবে।

অ্যান্টিভাইরাস কি ইন্টারনেট অ্যাক্সেস ব্লক করতে পারে?

আপনার অ্যান্টিভাইরাস ইনস্টল থাকা সত্ত্বেও আপনি ইন্টারনেট অ্যাক্সেস করতে পারেন, তবে ফায়ারওয়াল সেটআপ সমস্যার কারণ হতে পারে। আপনার অ্যান্টিভাইরাস নিষ্ক্রিয় করার পরে যদি ত্রুটিটি আপনার ব্রাউজারে উপস্থিত না হয় তবে আপনার অ্যান্টিভাইরাস নিষ্ক্রিয় করুন। এটি আপনার অ্যান্টিভাইরাসের সাথে একটি সমস্যা হতে পারে; যদি তা না হয় তাহলে অন্য অ্যাপ ব্যবহার করার চেষ্টা করুন বা কাস্টমার কেয়ারে যোগাযোগ করুন।

অ্যাভাস্ট কি পোর্ট ব্লক করছে?

ওয়েব শিল্ড এটি স্ক্যান করবে যদি সেই পোর্টগুলি পোর্ট 80 এর উপর HTTP প্রোটোকল ব্যবহার করে, অন্যথায়, এটি স্ক্যান করা হবে না যেহেতু avast একটি ফায়ারওয়াল নয় তাই এটি পোর্টগুলিকে রক্ষা করে না। এই পোর্টগুলিকে এক্সপ্লয়েট পোর্ট (DCOM, ইত্যাদি) হিসাবে ব্যবহার করা সাধারণ অভ্যাস।


  1. আমি কিভাবে গরুর নেটওয়ার্ক নিরাপত্তা করব?

  2. এটা সম্পর্কে না যদি এটা সম্পর্কে যখন নেটওয়ার্ক নিরাপত্তা?

  3. নেটওয়ার্ক নিরাপত্তা avast কোথায়?

  4. অ্যাভাস্ট পরিষেবা চালু না হলে নেটওয়ার্ক নিরাপত্তা উপলব্ধ নয়?