কম্পিউটার

শীর্ষ 3 2017 নেটওয়ার্ক নিরাপত্তা হুমকির সম্মুখীন সংস্থা এবং কিভাবে তাদের এড়াতে?

আজকের শীর্ষ তিনটি আইটি নিরাপত্তা হুমকি কী?

একটি নেটওয়ার্কের পরিধি এবং এন্ডপয়েন্টের জন্য নিরাপত্তা ব্যবস্থা... মোবাইল ম্যালওয়ারের হুমকি বাড়ছে... G-to-Wi-Fi নিরাপত্তা দুর্বলতাগুলি নিম্নরূপ... IoT ডিভাইসগুলি ইন্টারনেটের সাথে সংযুক্ত, যা মানে তারা দূর থেকে অ্যাক্সেস করা যেতে পারে। এগুলি গভীর নকল। র‍্যানসমওয়্যার উচ্চ মাত্রার পরিশীলিততার সাথে আক্রমণ করে। অভ্যন্তরীণ হুমকির বিপদ... API-তে একটি দুর্বলতা এবং লঙ্ঘন।

তথ্য নিরাপত্তার জন্য ৩টি হুমকি কী?

সফ্টওয়্যার আক্রমণ, বৌদ্ধিক সম্পত্তি চুরি, পরিচয় চুরি, সরঞ্জাম বা তথ্য চুরি, বা নাশকতা সব তথ্য নিরাপত্তা হুমকির উদাহরণ৷

নিরাপত্তার জন্য ৫টি হুমকি কী?

প্রতারণামূলক ইমেইল। ফিশিং অ্যাটাকগুলি ব্যাপক... ম্যালওয়্যার আক্রমণের মতো হুমকি.... বিভিন্ন ধরনের র‍্যানসমওয়্যার রয়েছে৷ দুর্বল পাসওয়ার্ড ব্যবহার. প্রথমত, অভ্যন্তরীণ হুমকি রয়েছে... সংক্ষিপ্ত অনুচ্ছেদ।

নেটওয়ার্ক নিরাপত্তার জন্য সবচেয়ে বড় হুমকি কী?

গত কয়েক বছরে, কর্মীরা উল্লেখযোগ্যভাবে সামাজিক আক্রমণ দ্বারা প্রভাবিত হয়েছে। র‍্যানসমওয়্যারের বিভিন্ন প্রকার রয়েছে। সাইবার নিরাপত্তা কার্যক্রমের নিরীক্ষণ নিষ্ক্রিয় হওয়া উচিত নয়। লঙ্ঘন যা প্যাচ করা হয়নি সেইসাথে আপডেটের অভাব। তারপর DDoS (ডিস্ট্রিবিউটেড ডিনায়াল অফ সার্ভিস) আক্রমণ আছে।

তিনটি সাধারণ নিরাপত্তা হুমকি কী এবং কেন?

এটা প্রতারণা একটি কাজ. সাইবার অপরাধীরা তথ্য চুরি করার জন্য র্যানসমওয়্যার ব্যবহার করে... এই কীট দিয়ে একটি কম্পিউটারকে সংক্রমিত করে... আপনি স্পাইওয়্যার বা ট্রোজান হর্স দ্বারা সংক্রামিত হতে পারেন... একটি আক্রমণ যা ব্যবহারকারীদের অসম পরিমাণ লোডের কারণে প্রভাবিত করে৷ জম্বি কম্পিউটারের একটি নেটওয়ার্ক আছে... কম্পিউটারে ম্যালওয়্যার আছে... আপনি বৈধ সফটওয়্যার এবং ওয়েবসাইটের মাধ্যমে ভাইরাসে আক্রান্ত হতে পারেন। ভাইরাসগুলি আপনার কম্পিউটার এবং আপনার পরিচিত সকলের কম্পিউটারকে সংক্রমিত করে৷

তিনটি সাধারণ নিরাপত্তা হুমকি কী এবং কেন?

"কম্পিউটার ভাইরাস" শব্দটি হয়তো আমাদের সবারই পরিচিত; তাদের সম্পর্কে আমাদের সবার মতামত আছে। নিরাপত্তা সফ্টওয়্যার অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার হিসাবে জাহির. প্রতারকরা কম্পিউটার ভাইরাসের ভয়কে কাজে লাগিয়ে ইন্টারনেট জালিয়াতি করার একটি নতুন উপায় আবিষ্কার করেছে। ট্রোজানদের ঘোড়া... সেখানে প্রচুর ম্যালওয়্যার এবং স্পাইওয়্যার রয়েছে... এই কীট দিয়ে একটি কম্পিউটারকে সংক্রমিত করুন... একটি DDOS আক্রমণ এবং DoS আক্রমণ শুরু হয়েছে৷ এটা প্রতারণা একটি কাজ. আপনি রুট করছেন৷

তথ্যের প্রতি ৩টি শারীরিক হুমকি কি?

নথির এই বিভাগটি তিনটি (3) প্রধান বিভাগে ঝুঁকি তালিকাভুক্ত করে; অভ্যন্তরীণ:আগুন, অস্থিতিশীল বিদ্যুৎ সরবরাহ, ঘরের হার্ডওয়্যারের আর্দ্রতা, ভূমিকম্প ইত্যাদি। বাহ্যিক:বজ্রপাত, বন্যা এবং ভূমিকম্প বাহ্যিক ঝুঁকির মধ্যে রয়েছে।

তথ্য নিরাপত্তার ৩টি বিভাগ কী?

প্রযুক্তিগত, প্রশাসনিক এবং শারীরিক নিয়ন্ত্রণ ছাড়াও, তিনটি প্রধান ধরনের আইটি নিরাপত্তা রয়েছে। সুরক্ষা নিয়ন্ত্রণগুলি প্রতিরোধ, গোয়েন্দা কাজ, সংশোধন, ক্ষতিপূরণ বা প্রতিরোধের প্রধান উদ্দেশ্যগুলি অর্জনের জন্য প্রয়োগ করা যেতে পারে৷

একটি কম্পিউটার নেটওয়ার্কে নিরাপত্তা হুমকির 3টি বিভাগ কী কী?

এটা স্পাইওয়্যার. সাইবার হুমকি যা উন্নত এবং স্থায়ী। একটি আক্রমণ যা একটি নেটওয়ার্কের পরিষেবাগুলিকে ব্যাহত করে৷

নিরাপত্তা হুমকির ধরন কি কি?

মূলত, ম্যালওয়্যার হল বিভিন্ন ধরণের ক্ষতিকারক সফ্টওয়্যার, যেমন স্পাইওয়্যার, র‍্যানসমওয়্যার, ভাইরাস, ওয়ার্ম ইত্যাদি... এটি একটি ইমোটিকন। সেবাকে অস্বীকার করার চেষ্টা.... আমি মাঝখানে আছি। এটা প্রতারণা একটি কাজ. আমার একটি এসকিউএল ইনজেকশন সমস্যা আছে। পাসওয়ার্ড আক্রমণের ব্যবহার।

প্রধান নিরাপত্তা হুমকি কি?

সফ্টওয়্যার আক্রমণ, মেধা সম্পত্তি চুরি, পরিচয় চুরি, সরঞ্জাম বা তথ্য চুরি, বা নাশকতা সব তথ্য নিরাপত্তা হুমকির উদাহরণ। ভাইরাস, ওয়ার্ম, ট্রোজান হর্স এবং অন্যান্য ধ্বংসাত্মক সফ্টওয়্যার আক্রমণ হিসাবে ব্যবহার করা যেতে পারে।

সাইবার নিরাপত্তার শীর্ষ 5টি প্রধান হুমকি কি?

আমি একজন সামাজিক প্রকৌশলী... সাইবার অপরাধীরা ডেটা চুরি করতে র্যানসমওয়্যার ব্যবহার করে... একটি আক্রমণ যা DoS ব্যবহার করে। আমরা তৃতীয় পক্ষের সফ্টওয়্যার ব্যবহার করি। ক্লাউড কম্পিউটিং এর সাথে সম্পর্কিত দুর্বলতা রয়েছে।


  1. কিভাবে নেটওয়ার্ক নিরাপত্তা এবং ssid খুঁজে পেতে?

  2. 6টি ইনস্টাগ্রাম স্ক্যাম এবং কীভাবে সেগুলি এড়ানো যায়

  3. সাধারণ ওয়্যারলেস নেটওয়ার্ক আক্রমণ এবং কীভাবে সেগুলি এড়ানো যায়

  4. শীর্ষ 5 ভাগ করা হোস্টিং সুরক্ষা ঝুঁকি (এবং কীভাবে সেগুলি প্রতিরোধ করা যায়)