কম্পিউটার

কিভাবে নেটওয়ার্ক নিরাপত্তা কর্মীদের প্রশিক্ষণ?

সাইবার নিরাপত্তা প্রশিক্ষণে কী অন্তর্ভুক্ত করা উচিত?

প্রতিটি স্তরে ডেটা সনাক্তকরণ এবং সুরক্ষা ছাড়াও, গুরুত্বপূর্ণ প্রশিক্ষণ সামগ্রীতে ব্যবসার ডেটা শ্রেণিবিন্যাস কৌশল সনাক্ত করা অন্তর্ভুক্ত। এটা সম্ভব যে নিয়ন্ত্রক প্রয়োজনীয়তাগুলি একজন কর্মচারীর দৈনন্দিন ক্রিয়াকলাপকে প্রভাবিত করে। কর্পোরেট নেটওয়ার্কের সংবেদনশীল ডেটা অনুমোদিত স্থানে সংরক্ষণ করা উচিত।

সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ কি কাজ করে?

আপনি নিরাপত্তা সচেতনতা এবং প্রশিক্ষণে বিনিয়োগ করলে সাইবার আক্রমণের একটি উল্লেখযোগ্য ব্যবসায়িক প্রভাব পড়বে। নিরাপত্তা সচেতনতা এবং প্রশিক্ষণে সামান্য পরিমাণ বিনিয়োগ করলে প্রভাব 72% কমে যাবে। অধ্যয়নের পর গবেষণায় দেখা গেছে যে প্রশিক্ষণের একাধিক পদ্ধতির মিশ্রণের ফলে কর্মীরা সবচেয়ে নিরাপদ বোধ করে।

সাইবার নিরাপত্তা প্রশিক্ষণে কী অন্তর্ভুক্ত করা উচিত?

একটি ফিশিং ইমেল দ্বারা একটি আক্রমণ. আপনি আপনার সাথে এই মিডিয়া নিতে পারেন. সিস্টেমে অ্যাক্সেস পাসওয়ার্ড এবং প্রমাণীকরণ দ্বারা সুরক্ষিত। শারীরিক স্তরে নিরাপত্তা। মোবাইল ডিভাইসের নিরাপত্তা। দূর থেকে কাজ করার সুবিধা। পাবলিক প্লেসে পাওয়া যায় ওয়াইফাই। মেঘের নিরাপত্তা।

Webroot নিরাপত্তা সচেতনতা প্রশিক্ষণ কি?

ওয়েবরুট নিরাপত্তা সচেতনতা প্রশিক্ষণ সফ্টওয়্যার একটি অনলাইন SaaS হিসাবে দেওয়া হয়। ব্যবস্থাপনার জন্য একই কনসোল Webroot® বিজনেস এন্ডপয়েন্ট প্রোটেকশন এবং Webroot® DNS সুরক্ষা ব্যবহার প্রশিক্ষণ এবং ফিশিং সিমুলেশন পরিচালনার জন্য ব্যবহার করা যেতে পারে, ন্যূনতম প্রশাসনিক প্রচেষ্টার সাথে ব্যবস্থাপনার একক পয়েন্ট প্রদান করে।

সাইবার নিরাপত্তা প্রশিক্ষণে কী অন্তর্ভুক্ত করা উচিত?

কোম্পানির তথ্যের দায়। একটি নথি ব্যবস্থাপনা এবং বিজ্ঞপ্তি পদ্ধতি অন্তর্ভুক্ত করা হয়েছে। আপনার পাসওয়ার্ড রক্ষা করা গুরুত্বপূর্ণ। অনুমোদিত নয় এমন সফটওয়্যার। আমি অনেক ইন্টারনেট ব্যবহার করি। আমি তোমাকে একটি ই - মেইল ​​প্রেরণ করেছি। এটি একটি সামাজিক প্রকৌশল এবং ফিশিং... আমাদের একটি সামাজিক মিডিয়া নীতি রয়েছে৷

সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ কি বাধ্যতামূলক?

ক্যালিফোর্নিয়ায় কোনো বাধ্যতামূলক সাইবার প্রশিক্ষণ নেই। প্রতিটি রাজ্যের বিভিন্ন সংস্থা সাইবার প্রশিক্ষণের নির্দেশ দেয়, যেমন DMV এবং ফ্র্যাঞ্চাইজ ট্যাক্স বোর্ড। ডেনভার। কলোরাডো রাজ্যের কর্মচারীদের সাইবার প্রশিক্ষণ গ্রহণ করতে হবে।

কর্মচারীদের সাইবার নিরাপত্তা প্রশিক্ষণের প্রয়োজন কেন?

আপনার কর্মীদের সাইবার হুমকি থেকে সুরক্ষিত রাখার জন্য আপনাকে অবশ্যই অনলাইন নিরাপত্তা প্রশিক্ষণ প্রদান করতে হবে। আপনার চেইনের সবচেয়ে দুর্বল লিঙ্কগুলিকে নিরাপত্তার হুমকি সম্পর্কে তথ্য দিয়ে কর্মীদের শক্তিশালী করা যেতে পারে, কীভাবে তারা নিজেদেরকে উপস্থাপন করতে পারে এবং সেইসাথে একটি হুমকি শনাক্ত করা হলে অনুসরণ করার পদ্ধতি।

সাইবার নিরাপত্তার জন্য কোন প্রশিক্ষণের প্রয়োজন?

বেশিরভাগ এন্ট্রি-লেভেল সাইবার সিকিউরিটি পজিশনের জন্য একটি সম্পর্কিত ক্ষেত্রে একটি স্নাতক ডিগ্রী প্রয়োজন, কিন্তু যারা পেশার সর্বোচ্চ স্তরের জন্য উচ্চাকাঙ্ক্ষী এবং দীর্ঘ সময়ের জন্য এটি অনুসরণ করতে চান তাদের জন্য একটি স্নাতকোত্তর ডিগ্রী হতে পারে।

সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ কি?

সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ এক বাক্যে বর্ণনা কর। কর্মীদের সাইবার নিরাপত্তা সম্পর্কে জ্ঞান থাকা, সম্ভাব্য হুমকি শনাক্ত করা এবং এই হুমকির প্রতি সাড়া দেওয়া গুরুত্বপূর্ণ। কর্মচারীরা ডেটা এবং তথ্য নিরাপত্তা বিষয়ে প্রশিক্ষণ গ্রহণ করে।


  1. নেটওয়ার্ক নিরাপত্তা সম্পর্কে কর্মীদের শিক্ষিত করা কতটা গুরুত্বপূর্ণ?

  2. এটি নিরাপত্তা পরিচালক হিসাবে, আপনি কিভাবে আপনার নেটওয়ার্ক নিরাপত্তা দলকে প্রশিক্ষণ দিতে পারেন?

  3. কত ঘন ঘন ব্যবহারকারীদের নেটওয়ার্ক নিরাপত্তা প্রশিক্ষণ?

  4. কিভাবে নেটওয়ার্ক নিরাপত্তা?