কম্পিউটার

একটি নেটওয়ার্ক নিরাপত্তা একটি হুমকি কি?

নিরাপত্তা হুমকির উদাহরণ কী?

নিরাপত্তা হুমকির উদাহরণ হল একজন আক্রমণকারী অন্য ব্যবহারকারীর ফাইল পড়ছে। একটি ওয়েব সার্ভারে করা প্রশ্নগুলিকে তার ব্যক্তিগত ওয়েব সার্ভারে পুনঃনির্দেশিত করে, একজন আক্রমণকারী লক্ষ্যে অ্যাক্সেস পেতে পারে। আক্রমণকারী দ্বারা ডাটাবেসে পরিবর্তন করা হয়। স্ক্রিপ্টগুলি একটি আক্রমণকারী দ্বারা দূরবর্তীভাবে চালানো হয়৷

নেটওয়ার্ক নিরাপত্তার জন্য সবচেয়ে বড় হুমকি কী?

(i) সামাজিক হ্যাকিং। "কর্মচারীরা এখনও সোশ্যাল মিডিয়ার দ্বারা আক্রান্ত হচ্ছে। সেবা)।

নিরাপত্তার জন্য ৫টি হুমকি কী?

এছাড়াও, ফিশিং আক্রমণগুলি খবরে রয়েছে... ম্যালওয়্যার আক্রমণ একটি উদ্বেগের বিষয়৷ I) Ransomware. ২) ভাইরাস ছড়ানো। একটি দুর্বল পাসওয়ার্ড একটি সমস্যা। অভ্যন্তরীণ হুমকির বিষয়। একটি সংক্ষিপ্ত সারসংক্ষেপ।

নেটওয়ার্ক নিরাপত্তা হুমকি কোন তিনটি ব্যাখ্যা করে?

একটি নিরাপত্তা হুমকি তিনটি স্বাদে আসে:1) ফিশিং, 2) Ransomware, এবং 3) Ransomware৷ ম্যালওয়্যার আছে। তৃতীয় প্রকারের হ্যাকিং এর সাথে জড়িত নৃশংস শক্তি।

নেটওয়ার্ক নিরাপত্তায় হুমকি এবং আক্রমণ কী?

হুমকিগুলিকে সম্ভাব্য নিরাপত্তা লঙ্ঘন হিসাবে দেখা যেতে পারে যা একটি সিস্টেমের বা সম্পদের দুর্বলতার সুযোগ নেয়। আক্রমণকারীরা এমন ব্যক্তি যারা ইচ্ছাকৃতভাবে সিস্টেম এবং সম্পদ আক্রমণ করে। আক্রমণগুলিকে সক্রিয় বা প্যাসিভ হিসাবে শ্রেণীবদ্ধ করা সম্ভব। একটি আক্রমণের পিছনে একটি উদ্দেশ্য থাকবে, এবং যখন সুযোগ আসবে তখন এটি পরিকল্পনা করা হবে৷

সাধারণ নিরাপত্তা হুমকি কি?

আমরা যে প্রথম সাইবার হুমকির দিকে তাকাব তা হল ম্যালওয়্যার, যা সবচেয়ে সাধারণ এবং সবচেয়ে বেশি ক্ষতিকারক সফ্টওয়্যার।... আমি পাসওয়ার্ড চুরির শিকার হয়েছিলাম। রিয়েল টাইমে ট্রাফিক বাধা. ফিশিং আক্রমণের হুমকি৷ একটি DDoS আক্রমণ একটি সমস্যা হতে পারে। সাইটটি একটি ক্রস-সাইট স্ক্রিপ্টিং আক্রমণ দ্বারা আক্রমণ করা হয়েছিল.... কিছু ক্ষেত্রে, শূন্য-দিনের শোষণগুলি একটি সিস্টেমের সাথে আপস করতে সক্ষম হতে পারে৷ এসকিউএল ইনজেকশন একটি সমস্যা।

সবচেয়ে সাধারণ নিরাপত্তা হুমকি কি?

ম্যালওয়্যার, যাকে প্রায়ই "দূষিত সফ্টওয়্যার" বলা হয়, সফ্টওয়্যারের একটি অত্যন্ত বিপজ্জনক রূপ যা একটি কম্পিউটার বা ব্যবসায়িক নেটওয়ার্ককে মারাত্মকভাবে ক্ষতি করতে পারে... একটি কম্পিউটার ওয়ার্মের উদাহরণ হল... আপনি স্প্যাম পেয়েছেন... আমি এর শিকার ফিশিং... ভাইরাস::

নিরাপত্তা হুমকির ধরন কি কি?

ভাইরাস, ওয়ার্ম, স্পাইওয়্যার, র্যানসমওয়্যার ইত্যাদি ম্যালওয়ারের উদাহরণ। একটি ইমোটিকন সম্পর্কে কয়েকটি শব্দ... পরিষেবা অস্বীকার করার চেষ্টা করা হয়েছে৷ মাঝখানে... আমি ফিশিং এর শিকার... এটি এসকিউএল সার্ভারে ডেটা ইনজেক্ট করে কাজ করে... আক্রমণের পদ্ধতি হিসেবে পাসওয়ার্ডের ব্যবহার।

প্রধান নিরাপত্তা হুমকি কি?

তথ্য নিরাপত্তার হুমকির মধ্যে সফ্টওয়্যার ব্যবহার করে আক্রমণ থেকে শুরু করে বুদ্ধিবৃত্তিক সম্পত্তি চুরি, পরিচয় চুরি, সরঞ্জাম বা তথ্য চুরি, চাঁদাবাজি এবং নাশকতা পর্যন্ত হতে পারে। একটি সফ্টওয়্যার আক্রমণ হল একটি ভাইরাস, মাকড়সা, ট্রোজান হর্স ইত্যাদি আপনার সিস্টেমকে আক্রমণ করার ফলাফল৷

সাইবার নিরাপত্তার শীর্ষ 5টি প্রধান হুমকি কী?

সামাজিক প্রকৌশল অনুশীলন। র্যানসমওয়্যারের সমস্যা... DDoS আক্রমণের হুমকি বাস্তব। একটি তৃতীয় পক্ষ দ্বারা উন্নত সফ্টওয়্যার. ক্লাউড সাইবার আক্রমণের জন্য ঝুঁকিপূর্ণ।

নেটওয়ার্ক নিরাপত্তা হুমকি কি?

তথ্য নিরাপত্তার জন্য হুমকি সফ্টওয়্যার ব্যবহার করে আক্রমণ থেকে শুরু করে বুদ্ধিবৃত্তিক সম্পত্তি চুরি, পরিচয় চুরি, সরঞ্জাম বা তথ্য চুরি, চাঁদাবাজি এবং নাশকতা পর্যন্ত হতে পারে৷

তিনটি প্রধান নিরাপত্তা হুমকি কি?

একটি ভাইরাস হল একটি দূষিত প্রোগ্রাম (ম্যালওয়্যার) যা একটি কম্পিউটার সিস্টেম, ডেটা বা নেটওয়ার্কের ক্ষতি করার জন্য ডিজাইন করা হয়েছে। কৃমি একই রকম, কিন্তু প্রায়ই তারা একই কাজ করে। একটি বটনেট হল কম্পিউটারের একটি নেটওয়ার্ক.... একটি আক্রমণ যেখানে আক্রমণকারীদের দ্বারা ডাউনলোডগুলি চালিত হয়৷ ফিশিং জড়িত এমন একটি আক্রমণ৷ DDoS (পরিষেবার বিতরণ অস্বীকার) আক্রমণ। র্যানসমওয়্যারের সমস্যা... আপনি এক্সপ্লয়েট কিট ব্যবহার করতে পারেন... আক্রমণ যা উন্নত ক্রমাগত হুমকি ব্যবহার করে।


  1. নেটওয়ার্ক নিরাপত্তা কি?

  2. নেটওয়ার্ক নিরাপত্তা আইডি কি?

  3. নেটওয়ার্ক নিরাপত্তা একটি বিঘ্নিত হুমকি কি?

  4. নেটওয়ার্ক নিরাপত্তা কি?