কম্পিউটার

নেটওয়ার্ক নিরাপত্তা মধ্যে masquerading কি?

সাইবার সিকিউরিটিতে মাস্করেডিং কি?

অননুমোদিত সত্ত্বা একটি সিস্টেমে অ্যাক্সেস পেতে বা এটিতে দূষিত ক্রিয়া সম্পাদনের জন্য অনুমোদিত সত্তা হিসাবে জাহির করে৷

মাস্করেডিং বলতে আপনি কী বোঝেন?

এটি হল "অন্য কারো মত কাজ করা" যা মুখোশধারী। আপনি অন্য কারো মতো সাজতে ক্রিয়াপদ হিসেবে মাস্কেরেড ব্যবহার করতে পারেন, যেমন একজন সদয়, চতুর ব্যক্তি হিসেবে সাজে। আপনি যখন নিজেকে অন্য কিছু হিসাবে ঢেকে ফেলেন, তখন আপনি বিশ্বকে এমন চেহারা দেন যে আপনি একজন মিষ্টি, দানশীল ব্যক্তি।

মাস্করেডিং অ্যাটাক কী?

পরিচয় চুরির ফলস্বরূপ এবং সাধারণত ডেটা চুরির দ্বারা অনুপ্রাণিত হয়ে, মাস্করাড আক্রমণগুলি একটি সাধারণ নিরাপত্তা সমস্যা। এই ধরনের আক্রমণগুলি একটি ব্যবহারকারী দ্বারা পরিচালিত হয় যা একটি সিস্টেমে অ্যাক্সেস পাওয়ার জন্য নিজেকে অন্য ব্যবহারকারী হিসাবে উপস্থাপন করে৷

মাস্করাডিং কি একটি সক্রিয় আক্রমণ?

এটি সক্রিয় আক্রমণের একটি রূপ যাকে মাস্কেরেডও বলা হয়। একটি বার্তায় একটি অননুমোদিত পরিবর্তন আছে, অথবা এটি বিলম্বিত হয়েছে বা অনুমোদন ছাড়াই পুনরায় সাজানো হয়েছে৷

মাস্করেডিং বা স্পুফিং কি?

আপনি যখন কাউকে মিথ্যা ইমেল বার্তা পাঠান তখন স্পুফিং, বা অন্য কারো মতো জাহির করা হয়। ফলস্বরূপ, আপনাকে একটি ফিশিং ইমেল পাঠানো হবে যা স্পুফড/মাস্করেড।

মাস্করাডার বলতে আপনি কী বোঝেন?

তিনি মাস্করাডে রাখালের মুখোশ পরেছিলেন। 2. নিজেকে অন্য কারো হিসাবে উপস্থাপন করা:তিনি মাস্করাডে রাখাল হিসাবে পোজ দিয়েছেন। 3. ছিনতাইকারী, ছদ্মবেশ ধারণ করা, বা নিজের স্বাভাবিক স্বতন্ত্র ছাড়া অন্য কিছু হওয়ার ভান করা:স্টোয়াওয়ে বোর্ডে অর্থ পেতে ক্রু সদস্য হিসাবে জাহির করেছে। ফরাসি মাসকারেড, ইতালীয় মাস্কারাটা থেকে, প্রাচীন ইতালীয় ভাষায় "মাস্কড" প্রাচীন উত্সের কারণে, মাসচেরা (মাস্ক) থেকে।

মাস্করেডিংয়ের উদাহরণ কী?

মাস্কেরেড নিজেকে ছদ্মবেশে পরিধান করা হয় বা নিজেকে ছাড়া অন্য কেউ হিসাবে নিজেকে চিহ্নিত করতে। পরিচ্ছদ একটি মাস্কেরেড একটি উদাহরণ. আপনার পরিচয় গোপন করার জন্য একটি অতিথি হিসাবে একটি বিবাহ বিপর্যস্ত হবে Masquerading. একটি মাস্করেড বল, থিমযুক্ত পার্টি বা ফাংশন সনাক্ত করুন যাতে মুখোশ এবং অভিনব পোশাক বা ছদ্মবেশ জড়িত থাকে।

ম্যাসাক্র্যাটিং মানে কি?

ইংরেজিতে গণহত্যা হল যখন অল্প সময়ের মধ্যে প্রচুর সংখ্যক হতাহতের ঘটনা ঘটে:অভিযানের ফলে শত শত বেসামরিক লোক মারা যায়।

মাস্করাডার কারা?

মিথ্যা পতাকা অপারেশন. মাস্করাডিং:একটি মুখোশ পরা; এটা একজনের পরিচয় ছদ্মবেশ. বিশেষ্য আছে।

একটি মাশকারেড আক্রমণ কীভাবে কাজ করে?

একটি মাস্করাড আক্রমণের সময়, আক্রমণকারী একটি বৈধ উত্স হওয়ার ভান করে এবং শিকারকে তাদের ব্যক্তিগত এবং আর্থিক বিবরণ প্রদানের জন্য প্রতারণা করার জন্য একটি জাল পরিচয় তৈরি করে। মাস্কেরেড আক্রমণ আক্রমণকারীদের অন্য কারো মতো জাহির করতে এবং তাদের শিকারের সিস্টেম এবং নেটওয়ার্কগুলিতে অননুমোদিত অ্যাক্সেস পেতে দেয়।


  1. নেটওয়ার্ক নিরাপত্তা কি?

  2. নেটওয়ার্ক নিরাপত্তা আইডি কি?

  3. নেটওয়ার্ক নিরাপত্তা কি?

  4. নেটওয়ার্ক নিরাপত্তা মাস্কেরেড কি?