কম্পিউটার

নেটওয়ার্ক সিকিউরিটি হওয়ার জন্য আমার কি সার্টিফিকেট পাওয়া উচিত?

নেটওয়ার্ক নিরাপত্তার জন্য আমার কী সার্টিফিকেশন পাওয়া উচিত?

CISSP হল সার্টিফাইড ইনফরমেশন সিস্টেম সিকিউরিটি প্রফেশনালের সংক্ষিপ্ত রূপ... একটি CISA একটি প্রতিষ্ঠানের তথ্য সিস্টেমের অখণ্ডতাকে প্রত্যয়িত করে... CISM হল একটি সার্টিফাইড ইনফরমেশন সিকিউরিটি ম্যানেজার... আমি নিরাপত্তা চাই+... একজন CEH হল একজন প্রত্যয়িত নৈতিক হ্যাকার। .. এই সার্টিফিকেশন GIAC সিকিউরিটি এসেনসিয়ালস দ্বারা পরিচালিত হয়... সার্টিফাইড সিস্টেম সিকিউরিটি সার্টিফাইড প্র্যাকটিশনার (SSCP)

নিরাপত্তা শংসাপত্রগুলি কি মূল্যবান?

আপনার জীবনবৃত্তান্তে একটি সাইবারসিকিউরিটি সার্টিফিকেশন যোগ করা প্রচেষ্টার মূল্য হবে যদি অন্যান্য যোগ্যতার সাথে ব্যবহার করা হয়। সাধারণভাবে বলতে গেলে, সার্টিফিকেশন প্রচেষ্টার মূল্য; যাইহোক, আপনার সাইবার সিকিউরিটি ক্যারিয়ার ডেভেলপ করার সময় এগুলোই একমাত্র জিনিস নয় যার জন্য আপনার সময় এবং প্রচেষ্টার প্রয়োজন হবে।

আমি একটি নেটওয়ার্ক নিরাপত্তা শংসাপত্র দিয়ে কী করতে পারি?

এন্ট্রি লেভেলে একজন পরামর্শকের ভূমিকা খুবই সাধারণ। একজন বিশ্লেষক হলেন এমন একজন যিনি একটি নির্দিষ্ট কোম্পানির জন্য পরামর্শদাতা হিসেবে কাজ করেন না, কিন্তু কোম্পানির নীতি ও অনুশীলনকে সমুন্নত রাখার জন্য সংস্থার সদস্য হিসেবে। এগুলি হল নেতৃত্বের ভূমিকা৷

নিরাপদ নেটওয়ার্কের কি শংসাপত্রের প্রয়োজন হয়?

সাইবার সিকিউরিটি ইন্ডাস্ট্রিতে ম্যানেজমেন্ট পজিশনের জন্য, CISSP-এর মতো সার্টিফিকেশন আপনাকে আপনার নিয়োগযোগ্যতা বাড়াতে সাহায্য করতে পারে। এন্ট্রি-লেভেল নেটওয়ার্কিং ভূমিকার জন্য নিরাপত্তা+ এবং নেটওয়ার্ক+-এর মতো সার্টিফিকেশন অপরিহার্য।


  1. একটি নেটওয়ার্ক নিরাপত্তা আপনার কি জানা উচিত?

  2. নেটওয়ার্ক নিরাপত্তা আইডি কি?

  3. নেটওয়ার্ক নিরাপত্তা কি?

  4. নেটওয়ার্ক নিরাপত্তার ক্ষেত্রে কি বিবেচনা করা উচিত?