কম্পিউটার

কিভাবে নেটওয়ার্ক নিরাপত্তা রক্ষা করতে?

আমি কীভাবে আমার কম্পিউটারকে নেটওয়ার্ক থেকে রক্ষা করতে পারি?

সাইবার নিরাপত্তা হুমকি কর্মীদের মনোযোগ আনা উচিত. নিশ্চিত করুন যে কঠোর নেটওয়ার্ক ব্যবহারের নির্দেশিকা প্রয়োগ করা হয়েছে। কার ডেটা অ্যাক্সেস আছে তার একটি সীমা সেট করুন। সংবেদনশীল ডেটা এনক্রিপ্ট করা উচিত। আপনাকে সফ্টওয়্যার আপডেটগুলি ইনস্টল করতে হবে... আপনার নেটওয়ার্ক সুরক্ষিত করার জন্য আপনার একটি এন্টারপ্রাইজ ফায়ারওয়াল প্রয়োজন৷ ওয়্যারলেস নেটওয়ার্ক যা নিরাপদ। আপনার ব্রাউজারে ওয়েব ফিল্টার যোগ করুন।

কেন আমরা নেটওয়ার্ক সুরক্ষিত করি?

সঠিক নেটওয়ার্ক নিরাপত্তা হল ক্লায়েন্ট ডেটা সুরক্ষিত করার একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ, এবং এটি ভাইরাস থেকে রক্ষা করার জন্যও অত্যাবশ্যক, এবং এটি ওভারহেড খরচ কমিয়ে নেটওয়ার্কগুলিকে আরও দক্ষতার সাথে চালাতে সাহায্য করে। এটি ব্যবসার অর্থও বাঁচাতে পারে কারণ দূষিত ব্যবহারকারী বা ভাইরাস থেকে কম ডাউনটাইম হবে।

চার ধরনের নেটওয়ার্ক নিরাপত্তা কী কী?

সিস্টেম অ্যাক্সেস করার অধিকার. অ্যান্টিভাইরাস এবং অ্যান্টিস্পাইওয়্যারের মতো ম্যালওয়্যার সনাক্ত এবং প্রতিরোধ করতে ব্যবহৃত সফ্টওয়্যার৷ অ্যাপ্লিকেশন কোডের নিরাপত্তা... একটি আচরণগত বিশ্লেষণ পদ্ধতি। ... প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের মাধ্যমে ডেটা ক্ষতি প্রতিরোধ করুন। পরিষেবা আক্রমণের বিতরণ অস্বীকার প্রতিরোধ করার একটি পদ্ধতি। ইমেল নিরাপত্তা সম্পর্কে কয়েকটি শব্দ... ফায়ারওয়াল আছে।


  1. কিভাবে নেটওয়ার্ক নিরাপত্তা একটি লঙ্ঘন সনাক্ত করে?

  2. অ্যামাজন কিভাবে নেটওয়ার্ক নিরাপত্তা করে?

  3. কিভাবে নেটওয়ার্ক নিরাপত্তা আমাকে রক্ষা করে?

  4. কিভাবে নেটওয়ার্ক নিরাপত্তা?