কম্পিউটার

33Mail সহ একটি কাস্টম ডোমেন আছে এমন ডিসপোজেবল ইমেল ঠিকানাগুলি সহজেই তৈরি করুন

33Mail সহ একটি কাস্টম ডোমেন আছে এমন ডিসপোজেবল ইমেল ঠিকানাগুলি সহজেই তৈরি করুন

আপনি কি মনে করেন যে আপনার সার্চ ইঞ্জিন বা অন্য অ্যাপ আপনার তথ্য সংগ্রহ করছে? আমরা যে প্রযুক্তিগত সময়ে বাস করি, আমাদের মধ্যে অনেকেই এই সত্যের কাছে প্রায় আত্মসমর্পণ করে ফেলেছেন যে Google বা বর্তমান সরকারের মতো টেক জায়ান্টদের দ্বারা আমাদের দেখা হচ্ছে। অনেকেই হয়ত হাল ছেড়ে দিয়েছেন যেহেতু আমরা মনে করি যে গোপনীয়তা রক্ষা করার জন্য আমরা কিছুই করতে পারি না, কিন্তু 33Mail এর সাথে একটি জিনিস আমাদের নিয়ন্ত্রণে রয়েছে:আমরা কোন ইমেল ঠিকানা দিই।

এই বিনামূল্যের এবং সহজে ব্যবহারযোগ্য ওয়েব অ্যাপের মাধ্যমে, আপনি সাইটগুলিকে তাদের পরিষেবাগুলি ব্যবহার করে দেখার জন্য কোন ইমেল ঠিকানা দেবেন তা আপনার নিয়ন্ত্রণে থাকবে৷ আপনি যখন প্রথম সাইন আপ করবেন তখন আপনাকে একটি নিশ্চিতকরণ ইমেল পাঠানো হবে এবং আপনাকে sender@mailer.33mail.com যোগ করতে হবে নিশ্চিত করতে আপনার ঠিকানা বই এবং অথবা স্প্যাম হোয়াইটলিস্টে।

33Mail আপনাকে তিনটি আলাদা অ্যাকাউন্ট অফার করে:একটি বিনামূল্যের চিরকালের অ্যাকাউন্ট রয়েছে যা আপনাকে সীমাহীন ইমেল উপনাম, 10MB মাসিক ব্যান্ডউইথ এবং দিনে একটি বেনামী উত্তর দেয়৷ প্রতি মাসে প্রিমিয়াম $1.00 পরিকল্পনা সীমাহীন ইমেল উপনাম, 50MB মাসিক ইমেল সীমা, দিনে বিশটি বেনামী প্রতিক্রিয়া, একটি কাস্টম ডোমেন এবং সম্পূর্ণ ইমেল সমর্থন অফার করে৷ তারপরে প্রতি মাসে $5.00 এর জন্য প্রো অ্যাকাউন্ট রয়েছে। এই অ্যাকাউন্টটি আপনাকে সীমাহীন ইমেল উপনাম, 500MB মাসিক ইমেল সীমা, দিনে একশত বেনামী উত্তর, পাঁচটি কাস্টম ডোমেন এবং সম্পূর্ণ ইমেল সমর্থন দেয়৷

33Mail সহ একটি কাস্টম ডোমেন আছে এমন ডিসপোজেবল ইমেল ঠিকানাগুলি সহজেই তৈরি করুন

প্রথমত, আপনাকে সাইন আপ করতে হবে এবং আপনার ব্যবহারকারীর নাম বাছাই করতে হবে। উদাহরণস্বরূপ, ধরা যাক আপনি "জেনেডো;" ব্যবহার করেন এখন থেকে, আপনার টাইপ করা যেকোনো ইমেল @janedoe.33.mail.com, এর মত দেখতে হবে এবং আপনি প্রাপ্ত সমস্ত ইমেল আপনাকে ফরোয়ার্ড করা হবে।

পরের বার যখন আপনি ভিডিও সম্পাদনা সম্পর্কে কথা বলে একটি নতুন ওয়েব অ্যাপ ব্যবহার করে দেখতে সাইন আপ করতে চান, আপনি “videoedit@janedoe.33mail.com” ইমেল ব্যবহার করে সাইন আপ করতে পারেন এবং ইমেলটি গৃহীত হবে। আপনাকে আর আপনার আসল ইমেল ঠিকানা দিতে হবে না জেনে আপনার কি ভালো লাগছে না?

আপনি যদি পরে আবিষ্কার করেন যে ভিডিও-সম্পাদনা অ্যাপটি আপনার জন্য নয়, আপনি তাদের বিরক্তিকর নিউজলেটারগুলির সাথে আটকে থাকবেন না। অবশ্যই, আপনি সদস্যতা ত্যাগ করার চেষ্টা করতে পারেন, তবে কেউ কেউ এটি করা এতটাই কঠিন করে তোলে যে আপনি আপনার ইনবক্সে ইমেলটি দেখার সাথে সাথে এটি মুছে ফেলবেন। আপনার যদি কখনও সাইটটি পাঠানো একটি ইমেলের উত্তর দিতে হয়, আপনি আপনার উপনামের মাধ্যমে উত্তর দিতে পারেন এবং তারা কখনই আপনার আসল ইমেল ঠিকানা দেখতে পাবে না৷

যদি কোনও সাইট আপনাকে এমন ইমেল পাঠায় যা আপনি আগ্রহী নন, আপনি সর্বদা 33Mail আপনাকে যে লিঙ্কটি পাবেন তাতে ক্লিক করতে পারেন এবং সেই সাইট থেকে যেকোনও ইমেল ব্লক করা হবে। মনে রাখবেন যে 33Mail একটি ইনবক্স নয়; আপনি আপনার আসল ইমেলে ইমেলটি পাবেন, তবে সেগুলি অ্যাপের মাধ্যমে ফরোয়ার্ড করা হবে।

33Mail সহ একটি কাস্টম ডোমেন আছে এমন ডিসপোজেবল ইমেল ঠিকানাগুলি সহজেই তৈরি করুন

33মেল আপনাকে শুধুমাত্র একবার আপনার ব্যবহারকারীর নাম পরিবর্তন করতে দেয়, তাই নিশ্চিত করুন যে আপনি যদি এটি পরিবর্তন করার সিদ্ধান্ত নেন তবে এটি এমন একটি যা আপনি খুব খুশি৷

আপনি যদি বিনামূল্যে অ্যাকাউন্ট খোলেন, তাহলে ভুলে যাবেন না যে আপনি ত্রিশ মিনিটের মধ্যে মাত্র চারটি উপনাম তৈরি করতে পারবেন, কিন্তু আপনি যদি প্রিমিয়ামে যান, আপনি আধা ঘণ্টায় বিশটি তৈরি করতে পারেন এবং যদি আপনি প্রো যান।

আপনার ব্যান্ডউইথ ত্রিশ দিনের ঘূর্ণায়মান উইন্ডোতে গণনা করা হয়, এবং আপনি যদি কখনও উপরে যান তবে আপনাকে একটি সতর্কতা দেওয়া হবে, কিন্তু কোনো ইমেল বাদ দেওয়া হবে না। যে ইমেলগুলি 33Mail-এ ফরোয়ার্ড করা হয় তাতে সংযুক্তি থাকতে পারে, কিন্তু এই ধরনের ইমেলের সীমা হল 10M৷

আমি কিভাবে আমার সমস্ত উপনাম পরিচালনা করব?

উপরের চিত্রের নীচে, আপনি "সর্ট উপনামগুলি" শব্দগুলি দেখতে পাবেন এবং এর পরে আপনি আপনার তৈরি করা উপনামগুলি দেখতে পাবেন, যেগুলি আপনি সবচেয়ে বেশি ব্যবহার করেন, যেগুলি সবচেয়ে সম্প্রতি ব্যবহার করেন, ব্লক করা উপনামগুলি, যেগুলি সহ সর্বাধিক ব্যান্ডউইথ এবং যেগুলি সক্ষম।

উপসংহার

এমন অনেক কিছু আছে যা আমরা নিয়ন্ত্রণ করতে পারি না, কিন্তু 33Mail-কে ধন্যবাদ, আমরা সাইন আপ করার সিদ্ধান্ত নেওয়ার সময় কোন ইমেল সাইটগুলি ব্যবহার করব তা নিয়ন্ত্রণ করতে পারি। এই সমস্ত অবাঞ্ছিত নিউজলেটারগুলির কারণে আপনার ইমেল অ্যাকাউন্ট বন্ধ করা এড়াতে চেষ্টা করার জন্য এটি একটি দুর্দান্ত অ্যাপ। নিবন্ধটি একটি শেয়ার দিতে ভুলবেন না, এবং মন্তব্যে 33মেইলে আপনার মতামত আমাদের জানান।


  1. Google অ্যাসিস্ট্যান্টের সাহায্যে কীভাবে একটি দরকারী দৈনিক ডাইজেস্ট তালিকা তৈরি করবেন

  2. Wix কোড দিয়ে সহজেই একটি ওয়েব অ্যাপ তৈরি করুন

  3. কীভাবে সহজেই একটি কাস্টম মানচিত্র তৈরি করবেন এবং অন্যদের সাথে শেয়ার করবেন

  4. 5টি সাইট যা দিয়ে আপনি সহজেই ইনফোগ্রাফিক্স তৈরি করতে পারেন